Join Our Telegram channel! name='keywords'/> Arabian Tradex কি?-Arabian Tradex এ কিভাবে কাজ শুরু করব?-Arabian Tradex Income Plan A to Z

Ticker

10/recent/ticker-posts

Ads

Arabian Tradex কি?-Arabian Tradex এ কিভাবে কাজ শুরু করব?-Arabian Tradex Income Plan A to Z

 Arabian Tradex Income Plan A to Z

বর্তমান সময়ে এমন একটা পরিস্থিতির সৃষ্টি হয়েছে যেখানে একটি মানুষ অন্য একটি মানুষের উপর বিশ্বাস রাখটেই অনেকেই দ্বিধা দ্বন্দ্বে থাকেন সে ক্ষেত্রে অনলাইন ভিত্তিক কোম্পানিগুলোর উপর আস্থা বা বিশ্বাস রাখাটা অনেকটা কষ্টসাধ্য। আপনাদেরকে যদি আরো সহজ ভাষায় বলি তাহলে বলতে হয় ধরুন একটি পরিবারে যদি ৩ জন মানুষ থাকে তাহলে ৩ মানুষ কিন্তু একরকম হয় না তাদের চারিত্রিক , মানসিক এবং বৈশিষ্ট্যগত ভিন্নতা থেকে থাকে। ঠিক তেমনি অনলাইন ভিত্তিক যে কোম্পানিগুলো রয়েছে এদের মধ্যে প্রতিটা কোম্পানি যে ভালো আবার প্রতিটা কোম্পানি যে খারাপ এমনটা কিন্তু নয়। এদের মধ্যে অনেক কোম্পানি রয়েছে যারা ভালো আবার অনেক কোম্পানি রয়েছে যারা ফেক হয়ে থাকে । যদিও অনলাইন মার্কেটপ্লেসে বেশির ভাগ কোম্পানি এমন রয়েছে যারা মার্কেটে এসে কাজ করার প্রলোভন দেখিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা নিয়ে চলে যায় । তবে সব কোম্পানি যে এমন কিন্তু নয় । আবার অনলাইন ভিত্তিক অনেক কোম্পানি রয়েছে যারা বিশ্বস্ততা অর্জন করে কাজ চালিয়ে যাচ্ছে বছরের পর বছর ধরে । (forsage io ki)


আরো পড়ুন: সকল Crypto কারেন্সির ও‌ শেয়ার মার্কেটের সংবাদ সবার আগে পেতে এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন


 আর এজন্য অনেকেই কিন্তু বিভিন্ন কোম্পানিগুলোতে ইনভেস্টমেন্ট এর মাধ্যমে কাজ করে থাকেন নিজ দায়িত্বে । তবে বিশেষ বিশেষ কিছু কোম্পানি রয়েছে যেগুলোর প্রযুক্তি এবং ফিউচার প্ল্যান দেখে আমরা সেখানে কাজ করার আগ্রহ খুঁজে পাই । আপনাদের বোঝার সুবিধার জন্য উদাহরণস্বরূপ বিটকয়েনের কথাই বলা যাক বিটকয়েন যখন মার্কেটে নতুন এসেছিল 2009 সালে তখনও কিন্তু বিটকয়েনকে বেশিরভাগ মানুষ বিশ্বাস করেনি কিন্তু এখন আপনারা দেখতে পারছেন বিটকয়েন এখন পৃথিবীতে অবস্থান করতে আছে ব্লক চেইন ভিত্তিক ডিসেন্ট্রালাইজ নাম্বার ওয়ান প্ল্যাটফর্ম ও কয়েন হিসেবে । আজকে আপনাদের মাঝে নতুন একটি কোম্পানি সম্পর্কে আলোচনা করা হলো সে কোম্পানিটির নাম হল Arabian Tradex


আরো পড়ুন: Google নিউজ থেকে কাজ শিখে প্রতি মাসে ৫০০০০ থেকে ১ লক্ষ টাকা ইনকাম করুন ফ্রিতে ঘরে বসে মোবাইল ও ল্যাপটপ দিয়ে বিস্তারিত জানতে এখনই ভিজিট করুন এখানে


 আর এই Arabian Tradex ব্লক চেইনের অধীনে রয়েছে এবং এটি একটি ডিসেন্ট্রালাইজ বা হাই সিকিউরিটেড প্লাটফর্ম । যখন কোন কোম্পানি ব্লক চেইন এর অধীনে থাকে তখন কিন্তু অন্য কারো ওই কোম্পানিটির উপর কোন ব্যক্তিগত হস্তক্ষেপ থাকেনা । আর সেদিক বিবেচনায় এই Arabian Tradex কোম্পানিটির উপর আমরা অনেকটা বিশ্বাস বা আস্থা রাখতে পারি ‌এছাড়াও আরো একটি বড় কারণ হচ্ছে পৃথিবীতে এটি প্রথম ইসলামিক ভিত্তিক হালাল বা শরীয়া ভিত্তিক ইনভেস্টমেন্ট কোম্পানি  আপনারা আরো জেনে খুশি হবেন পৃথিবীতে এই প্রথম এই ধরনের এই কোম্পানিটি ডিসেন্ট্রালাইজ ব্লক চেইন ভিত্তিক প্রযুক্তি নিয়ে চলে এসেছে । আর এখান থেকে কাজ করে আপনারা লক্ষ লক্ষ ডলার বা কোটি কোটি টাকা ইনকাম করতে পারবেন ঘরে বসে মোবাইল কিংবা ল্যাপটপ দিয়ে অবশ্যই নিজ দায়িত্বে কাজ শুরু করে আর অনেকেই কিন্তু এই কোম্পানিটির মাধ্যমে কোটি কোটি টাকা ইনকাম করে নিয়েছে আবার অনেকে করার পথে আছে সেটার প্রমাণ আপনাদের সামনে এই রিভিউ এর মাধ্যমেই তুলে ধরা হলো । এই কোম্পানিটি থেকে আপনারা কিভাবে ইনকাম করবেন ? কিভাবে একাউন্ট খুলবেন এবং কিভাবে পেমেন্ট নিবেন সে বিষয়ে পূর্ণাঙ্গ এ টু জেড সম্পূর্ণ একটি ধারণা আপনাদের মাঝে নিচে তুলে ধরা হল । ( What is Arabian Tradex ? )


আরো পড়ুন: Matic Force থেকে প্রতিদিন ৭৭ ডলার কিংবা তারও বেশি ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন


Arabian Tradex কি?-Arabian Tradex এ কিভাবে কাজ শুরু করব?-Arabian Tradex Income Plan A to Z


Arabian Tradex কি ?


এখন আপনাদের সামনে যে কোম্পানিটি সম্পর্কে উপস্থাপন করা হবে সে কোম্পানিটির নাম হল এরাবিয়ান ট্রেডেক্স ওয়েবসাইট । এটা অনেকটা MLM কোম্পানির মত মনে হলেও এটা MLM কোম্পানি মত নয় । কিন্তু এই এরাবিয়ান ট্রেডেক্স ওয়েবসাইটের কার্যক্রম নেটওয়ার্ক মার্কেটিং এর মতো অনেকটা বলা যেতে পারে । তবে ডিসেন্ট্রালাইজ প্ল্যাটফর্ম হিসেবে এই কোম্পানিটি প্রথমবারের মতো ব্লক চেইন এর হাত ধরে এসেছে এই ধরনের কার্যক্রম নিয়ে এছাড়াও তাদের নিজস্ব Trust wallet ও‌ Metamask wallet এর মত ওয়ারলেট রয়েছে যেটার নাম হচ্ছে ATF wallet । এই কোম্পানিটি সর্বপ্রথম সৌদি আরবিয়ান অনেকগুলো ইনভেস্টর বড় কোম্পানির কর্ণধরা মিলে তৈরি করেছেন 1 Jun 2023 সালে তৈরি করেন এবং পরবর্তীতে একটা সময় এই কোম্পানিটিকে ব্লক চেইনের অধীনে দিয়ে দেয় । এখন অনেকে প্রশ্ন করতে পারেন এই কোম্পানির আয় ও বেয়ের হিসাব কি? অর্থাৎ এখানে যারা ইনভেস্ট করে তাদের টাকা নিয়ে এই মূল কোম্পানি ট্রেডিং করে ও বিজনেস করে ওখানে যা লাভ হয় প্রতিদিনকার টাকা যারা ইনভেস্ট করে তাদেরকে ৯০% লাভ বা মুনাফা দিয়ে দেওয়া হয় মোট লাভের অংশ থেকে আর বাকি ১০% কোম্পানি রেখে দেন তাদের লাভের মুনাফা হিসাবে এবং প্রতিদিন যা কোম্পানি লাভ করেন সেই মুনাফার টাকা প্রতিদিন গ্রাহকদের বুঝিয়ে দেন তাদের ডিজিটাল একাউন্টে, আপনারা সকলে হয়তো জানেন ডিসেন্ট্রালাইজ কোম্পানিগুলো কখনো হ্যাক করা যায় না এটি অধিক ক্ষমতা সম্পন্ন সিকিউরেটেড প্ল্যাটফর্ম । অর্থাৎ এই কোম্পানির সকল কার্যক্রম ব্লগ চেইনের আন্ডারে থাকে । বিভিন্ন অভিজ্ঞতা সম্পন্ন বা এক্সপার্ট ব্যক্তিরা বলে থাকেন এই এরাবিয়ান ট্রেডেক্স কোম্পানিটি ধ্বংস হওয়ার কোন সম্ভাবনা নেই , যদি পৃথিবী থেকে ইন্টারনেট ধ্বংস হয়ে যায় তাহলে কেবল এই এরাবিয়ান ট্রেডেক্স কোম্পানিটি ধ্বংস হয়ে যাবে তাছাড়া সম্ভব নয় । তাহলে আমরা অনেকটাই বুঝতে পারছি এই কোম্পানিটির কাজ করার বিশ্বাসযোগ্যতা 100% এবং এখানে 0% রিস্ক রয়েছে । দুনিয়াতে যতগুলো এমএলএম বা নেটওয়ার্ক মার্কেটিং কোম্পানিগুলো এসেছে তখন কিন্তু এগুলো ব্যক্তি মালিকানা বা ব্যক্তি নিয়ন্ত্রণে চলে , আর কিছুদিন কাজ করার পর তারা আবার ঠিক চলে যায় মানুষের কাছ থেকে টাকা পয়সা নিয়ে । আর এরাবিয়ান ট্রেডেক্স কোম্পানিটি যেহেতু ব্লক চেইনের অধীনে নিয়ন্ত্রিত সেহেতো বলা যেতে পারে এটার চলে যাওয়ার সম্ভাবনা নেই । ( এরাবিয়ান ট্রেডেক্স ওয়েবসাইট কি ? 


Meta force থেকে শিক্ষাগত যোগ্যতা ছাড়াই প্রতিদিন হাজার হাজার টাকা অটোমেটিক ভাবে ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন


এরাবিয়ান ট্রেডেক্স কোম্পানি ফুল ইনকাম প্ল্যান কি ?


এরাবিয়ান ট্রেডেক্স কোম্পানি থেকে তিন ভাবে ইনকাম করা যায় যেগুলো হল Trading deposit করে ‌, Business deposit করে এবং আনলিমিটেড রেফারেল করে যেভাবে এখানে ইনকাম করেন সেই ইনকামগুলো প্রতি 24 ঘন্টা পর পর আপনার একাউন্টে অটোমেটিক যোগ হয়ে যাবে আর এখান থেকে মাত্র $5 ডলার হলে আপনারা পেমেন্ট উঠাতে পারবেন Binance wallet সহ যেকোনো বিশ্বস্ত wallet এর মাধ্যমে । ( Arabian Tradex company details )


অ্যাকাউন্ট খোলার জন্য কত ডলার খরচ করতে হবে ?


একাউন্ট খোলার জন্য ডলার খরচ করতে হবে না এখানে আপনারা ফ্রিতে একাউন্ট খুলতে পারবেন তবে টাকা ইনকাম পেতে হলে অবশ্যই এখানে সর্বনিম্ন ৩০ ডলার ডিপোজিট করতে হবে সেটা আপনারা করতে পারেন ট্রেডিং ডিপোজিট ব্যালেন্সে অথবা বিজনেস ডিপোজিট ব্যালেন্সে এবং সেই ডিপোজিট গুলো করতে পারেন বিভিন্ন Crypto coins এর মাধ্যমে কেমন হতে পারে USDT, BUSD  ( এরাবিয়ান ট্রেডেক্স একাউন্ট কিভাবে খুলবো ? ) Arabian Tradex এ একাউন্ট খোলার জন্য আপনারা এখানে ক্লিক করলে তাদের অফিসিয়াল ওয়েবসাইটটি ওপেন হবে এরপরে এখানে আপনার এন আইডি কার্ড কিংবা পাসপোর্ট বা ড্রাইভিং লাইসেন্স অনুযায়ী সকল ইনফরমেশন দিয়ে একাউন্ট খুলে নিবেন কারণ এখানে আপনারা শুরুতে ফ্রিতে একাউন্ট খুলতে পারলেও কাজ করতে পারবেন তখনই যখন আপনার একাউন্টিকে নিজ দায়িত্বে কেওয়াইসি বা ভেরিফাই করবেন তারপর আপনারা ডিপোজিট করতে পারবেন এবং এর পরে আপনার টাকা ইনকাম শুরু হবে প্রতিদিন অটোমেটিক আপনার অ্যাকাউন্ট ব্যালেন্স। এছাড়াও যদি আপনাদের বুঝতে সমস্যা হয় তাহলে এখানে ক্লিক করলে ইউটিউব চ্যানেলে নিয়ে যাবে ওখান থেকে এই ভিডিওটি দেখে কাজ করুন কিভাবে অ্যাকাউন্ট খুলবেন ও কেওয়াইসি কমপ্লিট করবেন সবকিছু এই একটি ভিডিওতে দেখানো রয়েছে। এছাড়াও এখানে কিভাবে ডিপোজিট করবেন নিজ দায়িত্বে টাকা প্রতিদিন ইনকাম করার জন্য সেই ভিডিওটি দেখার জন্য এখানে ক্লিক করুন ইউটিউব চ্যানেলে নিয়ে যাবে ওখান থেকে ভিডিওটি দেখে নিয়ম মেনে কাজ করুন। (forsage ki)


Arabian Tradex এ কেন আমাদের কাজ করা উচিত?


দেখুন শুরু থেকেই বলেছি এখানে কাজ করবেন কিনা সেটা পুরোটাই আপনাদের নিজেদের উপরে নির্ভর করে তবে এখানে কাজ করার বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে যেগুলোর মধ্যে উল্লেখযোগ্য যেগুলো রয়েছে Binance wallet, USDT company, Bybit wallet সহ বেশ কিছু বিশ্বের প্রথম সারির নামিদামি Crypto কারেন্সি কোম্পানিগুলো এই Arabian Tradex কোম্পানির সাথে পার্টনারশিপ হিসেবে রয়েছে সে দিক দিয়ে বিবেচনা করলে এখানে আমাদের কাজ করা উচিত। এছাড়াও এখানে হালাল ভাবে আপনারা আমরা ইনকাম করতে পারব এটা আরেকটি ভালো দিক বলে বিশেষজ্ঞরা মনে করে থাকেন এবং আমিও সেটা মনে করে থাকি।


আরো পড়ুন: Forsage এ নিজ দায়িত্বে কাজ করে প্রতিদিন অটোমেটিকভাবে ১০০০ থেকে ৫০০০ টাকা কিংবা তারও বেশি ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন ও নিয়ম মেনে কাজ করুন এই কোম্পানি ৫ বছর ধরে পেমেন্ট দিচ্ছে


এরাবিয়ান ট্রেডেক্স কোম্পানি থেকে কত টাকা ইনকাম করা যাবে ?


এখানে টাকা ইনকাম করার জন্য সর্বপ্রথম কমপক্ষে ৩০ ডলার ডিপোজিট করে কাজ শুরু করতে হবে কিন্তু সর্বোচ্চ কত ডিপোজিট করবেন সেটা আপনাদের উপরে নির্ভর করে অর্থাৎ আপনার ডিপোজিটের ব্যালেন্স যত বড় হবে আপনার প্রতিদিনকার ইনকাম তত বেশি আসবে আশা করি আপনারা সঠিক উত্তরটি পেয়েছেন।

তবে আপনারা চাইলে একই ডিভাইসে ল্যাপটপ কিংবা মোবাইলের মাধ্যমে একাধিক ব্যক্তির নামে আলাদা আলাদা একাউন্ট খুলে ও ভেরিফাই কমপ্লিট করে কাজ করতে পারবেন। 

সম্মানিত বন্ধুরা এই আর্টিকেলটি পড়ে আপনারা কতটুকু উপকৃত হলেন সেই সম্পর্কে ও ভবিষ্যতে এই নিয়ে কোন ধরনের আর্টিকেল চান সে বিষয়ে জানিয়ে এই আর্টিকেলের কমেন্ট বক্সে মতামত অবশ্যই জানিয়ে দেবেন এবং এখানে ক্লিক করে টেলিগ্রাম চ্যানেলে জয়েন থাকতে পারেন সকল আপডেটগুলো সবার আগে পাওয়ার জন্য। এছাড়াও Tiktok চ্যানেলে জয়েন করতে এখানে ক্লিক করুন ( How to passive income )

শেষ কথা:

যদি আপনার হাতে কিছু টাকা থাকে নিজ দায়িত্বে এখানে ইনভেস্ট করে নিয়ম অনুযায়ী কাজ করে প্রতিদিন টাকা উপার্জন করতে পারেন তবে ধার করে বা লোন করে কখনো এখানে কাজ করবেন না আমি এখানে ডিপোজিট করেছি প্রতিদিন আমার হ্যান্ডসাম ইনকাম হচ্ছে অনেকেই এটা করে নিচ্ছে তাই আপনাদের মাঝে শেয়ার করা আপনাদের ভালো লাগলে গ্রহণ করতে পারেন অবশ্যই নিজ বুদ্ধি বিবেচনা করে এরপরে কাজ করার চেষ্টা করবেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ