Join Our Telegram channel! name='keywords'/> Satoshi Core Coin এর দাম কখন বাড়বে? | Satoshi Core to USD 2023-2024

Ticker

10/recent/ticker-posts

Ads

Satoshi Core Coin এর দাম কখন বাড়বে? | Satoshi Core to USD 2023-2024

সাতোশি কর যেই মাইনিং ক্রিপ্ত কারেন্সি রিলেটিভ কোম্পানিটি পৃথিবী জুড়ে আলোড়ন সৃষ্টি করেছিল এখানে বিভিন্ন দেশ থেকে লক্ষ লক্ষ মানুষ এখানে কাজ শুরু করেছিলেন অনেকেই এখানে অনেক আশা নিয়ে বুক বেঁধেছিলেন যদিও কাউকে এই কোম্পানি হতাশ করেনি অর্থাৎ সবাইকে তারা পেমেন্ট করেছে সাথে আগামী দুই বছর পর্যন্ত এই কোম্পানি সবাইকে ফ্রিতে পেমেন্ট দিবে যেগুলো প্রতি মাসে এখান থেকে কয়েন গুলো কালেকশন করে নেওয়া যাচ্ছে সেগুলো আবার সাথে সাথে সেল দিয়ে টাকা পকেটে নেওয়া যাচ্ছে এই খবরগুলো আমরা সকলেই জানি যারা এখানে কাজ করেছি।


আরো পড়ুন: মোবাইল ও ল্যাপটপ দিয়ে ফ্রিতে প্রতি মাসে ৫০০০০ থেকে ১ লক্ষ কিংবা তারও বেশি টাকা ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করলে বেশ কিছু আর্টিকেল পেয়ে যাবেন যেগুলো দেখে শিখে ঘরে বসে উপার্জন করতে পারেন


সাতোশি কর হচ্ছে ব্লকচেন ভিত্তিক ইকোসিস্টেম কোম্পানি যেটা ইথিথিরিয়াম ব্লক চেন কে টেক্কা দিতে মার্কেটে এসেছে এরকমটাই এই কোম্পানির পক্ষ থেকে বলা হয়েছে অর্থাৎ ইথিলিয়াম ও বিটকয়েন যেভাবে করে পৃথিবীতে রাজত্ব করতেছে ঠিক ওরকমই তারা রাজত্ব করবে এমনটাই সাতোশি কোর কোম্পানির থেকে বলা হয়েছে।

যেহেতু সাতোশীকর হচ্ছে নিজস্ব ব্লকচেনভিত্তিক প্রযুক্তি নিয়ে তারা মার্কেট পেলেচে এসেছে সেহেতু এই ব্লক চেন এর আন্ডারে নিত্যনতুন নতুন অনেক কয়েন মার্কেটে আসতে চলেছে এটাও আমাদের জন্য অনেক ভালো একটি খবর এর পাশাপাশি তারা এনএফটিও মার্কেটে এনেছে আবার তাদের ব্লক চেন ব্যবহার করেও অনেক NFT মার্কেটপ্লেস তৈরি হচ্ছে।

যেগুলো লেনদেন করতে গেলে Core Coin গ্যাস ফি হিসাবে কাটবে যার কারণে আস্তে আস্তে করে  Satoshi Core কোয়নের দাম বাড়বে এটা একটা স্বাভাবিক প্রক্রিয়া তবে সেটা কখন বাড়বে? কিভাবে বাড়বে? বাড়লে কত প্রাইস হতে পারে? সে সম্পর্কে আজকে আপনাদের বিস্তারিত জানাবো তাই আর্টিকেলটি পড়ার পর অবশ্যই বন্ধুদের কাছে শেয়ার করবেন আর আপনার মূল্যবান মতামত অবশ্যই আর্টিকেলেলর কমেন্ট বক্সে জানিয়ে যাবেন।


Steemit থেকে সহজে ফেসবুকের মত পোস্ট করে ইনকাম করতে চাইলে এখনই আমাদের প্রোফাইলে জয়েন করতে পারেন এখানে ক্লিক করে



Satoshi Core Coin এর দাম কখন বাড়বে? | Satoshi Core to USD 2023-2024



সাতোশি কর কয়েন এর দাম কখন বাড়বে এটা বলতে গেলে কিছু ইতিহাসের কথা আপনাদের জানা দরকার বিটকয়েন বিশ্ববাজারে সর্বপ্রথম ক্ষিপ্ত কারেন্সি এসেছিল দুই হাজার নয় সালে এরপর তারা ২০১৬ সালের দিকে আলোড়ন সৃষ্টি করেছে পুরো পৃথিবী জুড়ে অর্থাৎ বিটকয়েনের দাম ২০১৬ সালের পর থেকে আস্তে আস্তে করে বাড়তে শুরু করেছে এখন একটি বিটকয়েনের দাম ৩০ লক্ষ টাকার মত রয়েছে যদিও এই বিটকয়েনের দাম ২০২১ সালে শেষের দিকে ৭০ লক্ষ টাকার উপরে চলে গিয়েছিল একটা বিটকয়েনের প্রাইস।


আরো পড়ুন: 46টি মাইনিং আপ এ কাজ করে ফ্রিতে ৪৬ লক্ষ টাকা ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন


ইতিরিয়াম আসে ২০১৫ সালে এরপর কয়েক বছর পার হয়ে যাওয়ার পরে আস্তে আস্তে করে Etherium কয়েনের দাম বাড়তে থাকে এখন একটি ইথরিয়াম কোনের দাম রয়েছে দুই হাজার ডলার উপরে অর্থাৎ ২ লক্ষ টাকার উপরে তাহলে আমরা কি বুঝতে পারলাম এমন কোন কোম্পানি নেই মার্কেটে হুট করে এসেই ভালো পরিমাণে প্রাইস দিতে পেরেছে তবে কোম্পানি যদি ভাল হয় তাহলে ইতিহাস থেকে দেখা গেছে আস্তে আস্তে করে যে কোম্পানিগুলো ভালো সেই কোম্পানির কয়েন গুলোর দাম বেড়েছে ধারাবাহিকভাবে।

যদিও বিশেষজ্ঞ যারা রয়েছেন তারা বলে থাকেন ২০২৩ সালে শেষের দিকে Satoshi Core কয়েনের প্রাইজ আস্তে আস্তে করে বাড়তে শুরু করবে তবে বলে রাখা ভালো সাতোশি কর কয়েনের এর প্রাইস যেহেতু এখন মাত্র ০.৬০ সেন্টের নিচে রয়েছে সে দিক দিয়ে বিবেচনা করলে এখনকার মূল্য হিসাবে এই কয়েনের দাম খুবই কম।




তবে ২০২৩ সালের শেষের দিকে কিংবা ২০২৪ সালের প্রথম দিকে এই Satoshi Core কয়েনের প্রাইস আস্তে আস্তে করে বাড়তে থাকবে অনেকে বলে থাকেন আবার অনেক বিশ্বস্ত ইন্টারন্যাশনাল পত্রিকায় প্রকাশিত হয়েছে এই কয়েনের প্রাইস চলতি বছরের শেষের দিকে এক হাজার পাচ্ছেন পর্যন্ত আপ হবে বা সম্ভাবনা রয়েছে।

তাই বলবো যদি আপনার কাছে Satoshi কর কয়েন থাকে ফ্রিতে মাইনিং করা কিংবা আপনার যদি সামর্থ্য থাকে নিজ দায়িত্বে কিছু কয়েন কিনে রাখতে পারেন কয়েক বছর পর এক একটি Satoshi Core কয়েনের প্রাইস ১০০ ডলার থেকে এক হাজার ডলার কিংবা তারও বেশি হতে চলেছে তখনই এখান থেকে হিউজ পরিমাণ প্রফিট করতে পারবেন হয়তোবা, এখান থেকে যেই পরিমাণ  প্রফিট পাবেন সেগুলো দিয়ে হয়তো আপনি কোটিপতি হয়ে যাবেন তাই এখন শুধুই প্রয়োজন রয়েছে ধৈর্য ধরে অপেক্ষা করা এই ছাড়া আর কোন কিছু করার নেই যদি Satoshi Core কয়েনগুলোকে ভালো প্রাইজে বিক্রি করতে চান তাহলে অবশ্যই ধৈর্য ধরে অপেক্ষা করুন এই কয়েনের দাম বাড়বে এই নিয়ে যদি আপনাদের ব্যক্তিগত কোন মতামত থাকে অবশ্যই কমেন্ট বক্সে জানিয়ে যাবেন পরবর্তী সময়ে সেই বিষয়গুলো নিয়ে আপনাদের বিস্তারিত তথ্য দেওয়ার চেষ্টা করা হবে আজকে এ পর্যন্তই আল্লাহ হাফেজ ভালো থাকবেন এবং ভালো রাখবেন।

Satoshi Core mining app থেকে ফ্রিতে ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করে বিস্তারিত দেখে কাজ শুরু করে দিতে পারেন।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ