Ticker

6/recent/ticker-posts

Ads

Best New Cryptocurrency Mining App Lists-ফ্রিতে মোবাইল দিয়ে টাকা ইনকাম করার সেরা উপায়

সুপ্রিয় সম্মানিত বন্ধুরা, আপনারা সবাই আজকাল ক্রিপ্টোকারেন্সি বা ডিজিটাল কারেন্সি সম্পর্কে জানেন যে পৃথিবী জুড়ে এগুলোর জনপ্রিয়তা অনেক অনেক গুন পরিমাণে রয়েছে এবং দিন যত যাচ্ছে ততই এর জনপ্রিয়তা আরো বেড়ে যাচ্ছে এটা যারা ক্রিপ্ত কারেন্সি নিয়ে কাজ করে থাকেন তারা ভালই জানেন। আজ আমি আপনাদের সাথে 2019 থেকে 2022 সালের মধ্যে প্রকাশিত সেরা ও বিশ্বস্ত নতুন ডিজিটাল ক্রিপ্টোকারেন্সি মাইনিং অ্যাপগুলির একটি তালিকা শেয়ার করব৷ আপনি এই তালিকা অনুযায়ী আপনার মোবাইলে এই অ্যাপগুলো ইনস্টল করে বিনামূল্যে মাইনিং শুরু করতে পারেন। প্রতিটি অ্যাপ এখানে তালিকাভুক্ত করার আগে অনেক যাচাই-বাছাই ও বিশেষজ্ঞদের মতের ভিত্তিতে পরীক্ষা  করে এখানে লিস্ট করা হয়েছে। আপনি যদি বিশ্বস্ত ও ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপ যদি খুঁজে থাকেন তাহলে এই অ্যাপগুলোতে কাজ শুরু করতে পারেন। (New Cryptocurrency Mining Apps)


বর্তমানে Google প্লে স্টোরে বা Apple স্টরে এবং বিভিন্ন মার্কেটপ্লেসে অনেক অ্যাপ রয়েছে তবে বেশিরভাগই আনঅফিসিয়াল এবং প্রতারণামূলক app। এই অ্যাপগুলি বিজ্ঞাপন দেখিয়ে নিজেরা ঠিকই ইনকাম করে খাচ্ছে কিন্তু মানুষদের কোন রকম ভাবে ইনকাম দিচ্ছে না। এই ধরনের ফেক অ্যাপ গুলি ডাউনলোড করে যাতে আপনাদের ফোনের জায়গা অযথা দখল না করে রাখতে পারে ও আপনাদের সময় যাতে নষ্ট না হয় এবং আপনাদের এমবি গুলো যাতে নষ্ট না করতে পারে এজন্যই আমাদের এই উদ্যোগ গ্রহণ করা।

তাই অনেকটা সময় ব্যয় করে অনেক রিচার্জ করে আপনাদের জন্য কিছু ফ্রিতে ইনকাম ভিত্তিক মাইনিং অ্যাপ্লিকেশনের লিস্ট এনিসি যেটি আগামীতে আরও বাড়বে এই তালিকার সংখ্যা, 98% থেকে 99% পর্যন্ত গ্যারান্টি দেওয়া যায় এই কোম্পানির application গুলো থেকে আপনারা সবাই পেমেন্ট পাবেন ফ্রিতে কোন রকমের টাকা ইনভেস্ট করতে হবে না শুধুমাত্র কোম্পানির নিয়ম অনুযায়ী কাজ করতে হবে।

যেই অ্যাপ গুলো পৃথিবী জুড়ে এখন আলোড়ন সৃষ্টি করেছে ও জনপ্রিয়তার শিষ্যে রয়েছে সেই ফ্রিতে ইনকাম করার মাইনিং এপ্লিকেশন গুলোর লিস্ট দেওয়া হল।

তবে যদি আপনারা এরকম প্রশ্ন করেন এই অ্যাপগুলো থেকে কত টাকা ইনকাম করা সম্ভব? এই প্রশ্নের উত্তর হিসেবে বলা যায় এই অ্যাপগুলোর ভিতরে অনেক অ্যাপ রয়েছে যেখান থেকে 50000 থেকে 1 লাখ টাকার উপরে ফ্রিতে মাসে ইনকাম করা সম্ভব এছাড়াও কোম্পানির উপর নির্ভর করে এই ইনকামের সংখ্যা কমবেশি হতে পারে।


DigitalBangla360 অনলাইন ফ্রি ইনকাম ভিত্তিক চ্যানেল ভিডিও গুলোর ভিতরে এই ভিডিওটা 1Millions+ Views হয়েছে তাই বুঝতেই পারতেছেন এই ভিডিওটা কতটা জনপ্রিয়তা পেয়েছে অনলাইন ইনকাম এর ক্ষেত্রে ভিডিওটি দেখতে এখানে ক্লিক করে ইউটিউব থেকে দেখে নিতে পারেন।



1. Satoshi FREE mining app


একাউন্ট খুলতে যদি কোন রকম সমস্যা হয় তাহলে এখানে ক্লিক করে একাউন্ট খোলার ভিডিওটি দেখে নিন।


2. Privok FREE Mining App




3. Stonks FREE Mining App

Invitation code: DigitalBangla360





4. Gami FREE Mining App

Invitation code: 
 f4nAAJ0slFY163D0Oq0yEOhr13D2

App Links: Android user account create link এবং iPhone user account create link



5. Pi network FREE Mining App 



যদি বুঝতে সমস্যা হয় কিভাবে একাউন্ট খুলবেন তাহলে এখানে ক্লিক করে ইউটিউব থেকে ভিডিওটি দেখে অ্যাকাউন্ট খুলে নিতে পারেন



6. Sidra Islamic FREE Mining App



7. Bitcoin Legend FREE Mining App

Refer code: 2icujor3nid

App Links: Android user account create link এবং iPhone user account create link


8. Glib Network FREE Mining App 

Refer code: 9IC6QD41




9. Cheatmoon FREE Mining App

Refer code: DB360Free




10. Meta network FREE Mining App 

Invitation Code: DigitalBangla360

App Links: Android user account create link এবং iPhone user account create link



11. Bee network FREE Mining App

Invitation Code: DigitalBangla360

App Links: Android user account create link এবং iPhone user account create link



12. Tichain Mining FREE App

Invitation code: veisvy








এছাড়াও আপনারা আরো অনলাইন থেকে ইনকাম পাওয়ার ভিডিও ও পোস্ট ইনকাম সম্পর্কে সর্বশেষ আপডেট জানতে আমাদের বিভিন্ন চ্যানেল ও সোশ্যাল মিডিয়া গুলোতে জয়েন হতে পারেন।








আরো অনলাইন ইনকাম সম্পর্কে সবার আগে আপডেট পাওয়ার জন্য বিভিন্ন সোশ্যাল মিডিয়া গুলোতে জয়েন করে রাখুন।










Best New Cryptocurrency Mining App List


আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় আপনারা যারা ফ্রিতে ফ্রিল্যান্সিং শিখতে চান কিংবা ওয়েবসাইট ও অ্যাপ বানিয়ে প্রতি মাসে ৫০০০০ কিংবা তারও বেশি ইনকাম করতে চান তারা এখানে ক্লিক করে এই ওয়েবসাইটটি ভিজিট করে দেখতে পারেন এখানে আপনারা সবকিছু পেয়ে যাবেন ইনশাআল্লাহ।


একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ