Join Our Telegram channel! name='keywords'/> ছোট ছোট কাজ করে ফাইবার সাইট থেকে প্রতিদিন ১০০$ ইনকাম করার উপায় | Daily income from fiber can be done by doing small tasks

Ticker

10/recent/ticker-posts

Ads

ছোট ছোট কাজ করে ফাইবার সাইট থেকে প্রতিদিন ১০০$ ইনকাম করার উপায় | Daily income from fiber can be done by doing small tasks

বর্তমান সময়ে এসে যারা যারা অনলাইন থেকে ইনকাম করতেছে তাদের কাছে হয়তো ফাইবার সাইটটি কোনভাবেই অজানা নয়। তার কারণ হলো এই সাইবার সাইট থেকে খুব সহজে ইনকাম করা যায়। তাছাড়াও অনলাইন থেকে সহজ ভাবে ইনকাম করার সাইটগুলোর ভিতরে এই ফাইবার হচ্ছে অন্যতম একটি সাইট। টি টেলি এভিড নামের এক ব্যক্তি ২০১০ সালে এই ওয়েবসাইটটির যাত্রা শুরু করে। বর্তমান সময়ে বিভিন্ন ফ্রিল্যান্সাররা এই ওয়েবসাইট থেকে লক্ষ লক্ষ টাকা ইনকাম করছে ঘরে বসে থেকে। 

তবে আপনি যদি কোন অফিসে চাকরি করে থাকেন কিংবা কোন স্কুলের ছাত্র হয়ে থাকেন তাহলে আপনি ওখান থেকে ইনকাম করতে পারবেন পড়াশোনার পাশাপাশি কাজ করে। তার কারণ হলো এখানে বেশি সময় দিতে হয় না টাকা ইনকাম করার জন্য। এক্ষেত্রে আপনি অন্য কোন কাজের পাশাপাশি ওই কাজ করে ইনকাম করতে পারবেন। প্রতিদিন সর্বোচ্চ ২ থেকে ৩ ঘণ্টার প্রয়োজন হবে আপনার কাজ করার জন্য। 

যে সময়টি আমরা অন্য কাজের ফাঁকে ফাঁকেও ব্যবহার করতে পারব সহজভাবে। এখান থেকে টাকা ইনকাম করাটা খুবই সহজ কিন্তু টাকা ইনকাম করার মাধ্যমগুলোর জানাটা খুবই কঠিন। আর এখান থেকে ইনকাম করতে হলে আপনাকে অবশ্যই এই সাইটের সকল তথ্য সম্পূর্ণভাবে জানতে হবে। তাছাড়াও এই সাইট নিয়ে আপনাকে কিছুদিন পর্যবেক্ষণ করতে হবে। আর সে বিষয়ে আপনি পর্যবেক্ষণ করবেন যে বিষয়ে আপনি এই সাইট থেকে ইনকাম করবেন। তবে এমনই কিছু মাধ্যমে আমরা জানাবো আপনাদেরকে ডিজিটাল বাংলা ৩৬০ এর মাধ্যমে। চলুন গুরুত্বপূর্ণ বিষয়টি সম্পূর্ণভাবে আমরা জেনে নেব এখন।


ছোট ছোট কাজ করে ফাইবার সাইট থেকে প্রতিদিন ১০০$ ইনকাম করার উপায় | Daily income from fiber can be done by doing small tasks



কিভাবে আয় করা যায় ফাইবার থেকে?

কেই বা না চায় অবসর টাইমকে কাজে লাগিয়ে পকেট খরচাটা হোক। তবে এই ফাইবার থেকেও আপনি আপনার পকেট খরচের টাকা ইনকাম করতে পারবেন খুব সহজে। তার জন্য আপনাকে ফাইবারে একটি অ্যাকাউন্ট ক্রিয়েট করতে হবে। যেখানে আপনার দক্ষতার আলোকে একটি গিট তৈরি করতে হবে। 

আর ঠিক যখনই কোন বায়ার কোনো কাজ করাতে ফাইবারে ঢুকবে আর তখন আপনার দক্ষতা অনুযায়ী আপনাকে কাজ প্রদান করবে। আর আপনি সে কাজকে সঠিকভাবে করে সেটি আবার বায়ারের কাছে ডেলিভারি দিবেন । আর ঠিক যার মাধ্যমে আপনার ইনকাম হবে প্রচুর পরিমাণে। তবে হ্যাঁ এই টাকা আপনি কখনোই ক্যাশ নিতে পারবেন না। এক্ষেত্রে আপনার যা প্রয়োজন পড়বে তা নিচে আলোচনা করা হলো।


আরো পড়ুন: ফাইবার থেকে খুব সহজে টাকা ইনকাম করার জন্য অ্যাকাউন্ট খোলার সহজ মাধ্যম দেখে নিন


টাকা তোলার সিস্টেম

ফাইবার সাইটে যখন আপনি একটি অ্যাকাউন্ট খুলবেন আর বায়ারের কাছ থেকে যখন অর্ডার নিবেন আর সে অর্ডারটি যখন আপনি সম্পূর্ণ কমপ্লিট করে সে বাইরের কাছে ডেলিভারি করবেন। আর ঠিক তার মাধ্যমে আপনাকে টাকা প্রদান করবে সে বায়ার। তবে সেই টাকা কোনভাবেই হ্যান্ড কেস করা যাবে না এটা আমরা প্রায় সকলেই জানি। তবে সে টাকা আপনার ফাইবারের একাউন্টে জমা হয়ে থাকবে। আর সেই টাকা যখন আপনার একাউন্টে আসবে কিছু পার্সেন্ট টাকা ফাইবার কমিশন করে কেটে রাখবে তবে সম্পূর্ণ টাকা নয়। আর সেই টাকা কি আপনি নিতে পারবেন বিকাশ কিংবা নগদ একাউন্টের মাধ্যমে।

পেমেন্ট সিস্টেম

ফাইবারে আপনি একাউন্ট করার পর আপনি আপনাকে যখন কোন বাইরে কোন কাজের অর্ডার দিবে এবং সে কাজটি আপনি করে বায়ারকে ডেলিভারি দিবেন ডেলিভারি দেয়ার পর বার যখন ফিডব্যাক দিবে সাথে সাথে আপনার একাউন্টে টাকা জমা হয়ে যাবে।টাকাটা আসবে মূলত আপনি যার কাজ করেছেন তার অ্যাকাউন্ট থেকে ফাইবার একাউন্টে চলে আসবে, এবং ফাইবার একাউন্ট থেকে আপনার একাউন্টে আসবে এবং মাঝখানে ফাইবার অল্পকিছু কমিশন কেটে নেবে তাদের সার্ভিস চার্জ হিসেবে, এমনকি আপনার ইনকামের নিরাপত্তা হিসেবে বলতে পারেন।


ডিজিটাল বাংলা ৩৬০ অনলাইন ইনকাম ভিত্তিক খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন এখানে ক্লিক করে 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ