Join Our Telegram channel! name='keywords'/> Sidra Bank Coin Main-Net important update today-সিডরা ব্যাংক থেকে কবে পেমেন্ট পাবেন?

Ticker

10/recent/ticker-posts

Ads

Sidra Bank Coin Main-Net important update today-সিডরা ব্যাংক থেকে কবে পেমেন্ট পাবেন?

বর্তমান সময়ে নেট দুনিয়ায় ছিদ্রা ব্যাংক হচ্ছে আলোচিত একটি নাম যেখানে লক্ষ লক্ষ মানুষ পুরো পৃথিবী জুড়ে ওদির আগ্রহ নিয়ে অপেক্ষায় রয়েছেন কখন Sidra Bank Open Mainnet চালু হবে অফিশিয়াল ভাবে আমি নিজেও রয়েছি এই অপেক্ষায় কারণ এখানে গত এক বছরেরও বেশি সময় ধরে কাজ করে যাচ্ছি এখন পেমেন্ট নেওয়ার সময় এসেছে কোম্পানির কথা অনুযায়ী মেইন নেট আসলেই নেওয়া যাবে পেমেন্ট এ কারণেই ওপেন নেট নিয়ে মানুষের মাঝে আলোড়ন সৃষ্টি হয়েছে কারণ এটি যেহেতু রিয়েল সেরা কোম্পানি সে দিক দিয়ে বিবেচনা করলে এই কোম্পানি থেকে পেমেন্ট পাওয়া যাবে এটা ১০০% আল্লায় দিলে নিশ্চিত ইনশাআল্লাহ।

এর আগেও আমরা দেখেছি Satoshi Core থেকে মানুষ ফ্রিতে লক্ষ লক্ষ টাকা পেমেন্ট পেয়েছে তারই  ধারাবাহিকতায় এই কোম্পানিতে কাজ করার আগ্রহ প্রায় প্রতিটি মানুষের আরো বেড়ে গিয়েছে।

Sidra Bank বা Sidra Chain কম্পানি প্রথম দিকে বলেছিল ২০২৩ সালের অক্টোবর মাসের তারা ওপেন মেন-নেট চালু করবে তবে তারা সেই কার্যক্রম শুরু করেছে তবে হতাশার বিষয় হচ্ছে তারা এখনো পূর্ণাঙ্গভাবে মেন-নেট চালু করতে পারেনি তবে কোম্পানির পক্ষ থেকে বলা হয়েছে Main-Net কার্যক্রম এর কাজ শুরু হয়েছে এখন কথা হচ্ছে কখন Sidra Bank Main-Net চালু হবে সেটি আজকে আপনাদের এই আর্টিকেলের মাধ্যমে ধারণা দেওয়ার চেষ্টা করব পুরো আর্টিকেলটি পড়ার অনুরোধ রইল ভালো লাগলে বন্ধুদের কাছে ফেসবুক হোয়াটসঅ্যাপ টেলিগ্রাম চ্যানেলে শেয়ার করবেন। এছাড়াও প্রতিনিয়ত সর্বশেষ লেটেস্ট Crypto কারেন্সি রিলেটিভ সংবাদ পেতে এখানে ক্লিক করে ওয়েবসাইটি নিয়মিত ভিজিট করুন








Sidra ব্যাংকের যেই কয়েনগুলো সবাই Mining করে ফ্রিতে অর্জন করেছিল সেগুলো তারা ইতিপূর্বে নতুন ওয়েবসাইট Sidra Chain নামে এই ওয়েবসাইটে যোগ করে দেওয়া হয়েছে তবে এখনো রেফার করা রিওয়ার্ডগুলো তারা জমা করেনি শুধু কে কতজন রেফার করেছে সেই সংখ্যাগুলো দেখা যাচ্ছে এছাড়াও এই নতুন ওয়েবসাইটে এখন প্রতিদিন দুটি করে কয়েন আগের মত মাইনিং করা যাচ্ছে প্রতি 24 ঘন্টা পর পর।

কোম্পানি এই ওয়েবসাইটের ভিতরে বেশ কিছু কন্ডিশন দিয়েছে যে কাজগুলো তারা করবে সেই সমস্ত বিষয়গুলো নিয়ে তারা একটি টাস্কের তালিকা ওয়েবসাইটে প্রকাশ করেছে ইতিপূর্বে আমরা দেখেছি বেশ কিছু Tasks সিদ্রা ব্যাংক ডেভলপ টিম পূরণ করেছে তবে সবার অপেক্ষা হচ্ছে কখন Main-Net চলে আসবে আর তো অপেক্ষা সহ্য হচ্ছে না কখন আমরা পেমেন্ট উঠাতে পারবো ইতিপূর্বে এই নিয়েই জল্পনা কল্পনা চলছে এখানে কাজ করে প্রায় প্রতিটি মানুষের মনের ভিতরেই।


এখন কথা হচ্ছে সিদ্রা ব্যাংক মেন নেট কখন চালু হবে? এই প্রশ্নের সঠিক উত্তর হচ্ছে যতটুকু কোম্পানির আপডেট অনুযায়ী জানা গেছে তা হল চলতি বছরে অর্থাৎ ২০২৩ সালের নভেম্বর মাসের শেষের দিকে কিংবা ডিসেম্বর মাসের ভিতরে ওপেন মেন-নেট চালু করা হবে।

আর ঠিক এরপরে সবাই এখানে ফ্রিতে মাইনিং করা কয়েনগুলো সেল দিয়ে প্রফিট ভোগ করতে পারবে কিভাবে আপনারা এই Sidra coin যেগুলো  সংরক্ষণ করেছেন সেগুলোকে সেল দিবেন সেই সম্পর্কে বিস্তারিত জানতে হলে আমাদের ডিজিটাল বাংলা ৩৬০ Youtube কিংবা ফেসবুক চ্যানেলের সাথে থাকুন এখানে সবকিছু লাইভ দেখানো হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ