Join Our Telegram channel! name='keywords'/> Sidra bank coin price prediction-1 Sidra coin=$500 এটা কি আসলেই সত্যি?

Ticker

10/recent/ticker-posts

Ads

Sidra bank coin price prediction-1 Sidra coin=$500 এটা কি আসলেই সত্যি?

পৃথিবীতে যখন কোন কিছু নতুন আসে তখন সেটার মূল্য অনেক বেশি হয় পরবর্তী সময়ে যদিও সেটাকে নকল করে আবার অনেক একাধিক কোম্পানি চলে আসে রিয়েল অর ফেক তখন কিন্তু ওইটার ভ্যালু আসতে আসতে কমতে থাকে এটা হল মোল বিষয় তবে প্রথমদিকে যে কোম্পানিগুলো তাদের নিজস্ব অবস্থান তৈরি করে ফেলতে পারে তারাই কিন্তু সেরা।

বিটকয়েনের আবির্ভাব হয়েছে ২০০৮ সাল থেকে এই খবরটি আমরা অনেকেই জানি এরপরে হাজার হাজার ডিজিটাল ক্ষিপ্ত কারেন্সি পৃথিবীতে এসেছে বা এখনো প্রতিদিনই আসতাছে তবে সবার উপরে সব কয়েনের বাপ হয়ে রয়ে গেছে Bitcoin আশা করি এতে আমরা বুঝতে পারলেন ফাস্ট ইস পাস্ট এ কারণে মানুষে বলে থাকেন প্রথম ভালবাসা নাকি ভোলা যায় না।

বৈজ্ঞানিকভাবেও এটা প্রমাণিত কোন কিছু যদি সঠিক নিয়তে প্রথমের দিকে শুরু করতে পারে তাহলে সেগুলো মানুষের মাঝে আস্থা সৃষ্টি করতে পারে আর সেগুলো ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করতে পারে ঠিক ওরকমই তারই ধারাবাহিকতায় এখন ইসলামী মাইন্ডের ডিজিটাল কারেন্সি বা ক্ষিপ্ত কারেন্সি এসেছে সেটি এই কোম্পানি পৃথিবীতে প্রথম এনেছে এটি আশা করি আপনারা বুঝতে পেরেছেন আসলে মূল বিষয়টা কোথায়?।

আরো পড়ুন: রাইট শেয়ারিং কাজ করে প্রতি মাসে 40 থেকে 50 হাজার টাকা ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন



Sidra bank coin price prediction




Sidra Bank নামে ইসলামিক ডিজিটাল মুদ্রা নিয়ে যাত্রা শুরু করেছে এ কোম্পানিটি এটি হচ্ছে কাতার ভিত্তিক কোম্পানি এটা আমরা ইতিপূর্বে অনেকেই জানতে পেরেছি আর কাতার যেহেতু পৃথিবীতে বর্তমান সময়ে সেরা ধনী দেশ তাই এখান থেকে ভালো কিছু আশা আমরা করতেই পারি আর যেহেতু ইসলামী মাইন্ড নিয়ে তারা কাজ করতেছে আর পৃথিবীতে ইসলামিক কয়েন হিসেবে প্রথম যাত্রা শুরু হয়েছে তাই আমরা চাইলে এখানে কাজ করে ইনকামের সুযোগটি গ্রহণ করতে পারি পাশাপাশি সরিয়া মোতাবেক লেনদেন করেও গুনাহ থেকে বাঁচতে পারি।

২০২২ সালের দিকে আমরা এই সিদরা ব্যাংকে মার্কেটে আসতে দেখেছি তারা প্রথম দিক থেকে বলেছিল তারা ২০২৩ সালের দিকে মার্কেটে আসবে তারই ধারাবাহিকতায় তারা কাজ একের পর এক চালিয়ে যাচ্ছে একের পর এক আপডেট দিয়ে যাচ্ছে যদিও এখান থেকে পেমেন্ট নিতে হলে অবশ্যই কেওয়াইসি কমপ্লিট করতে হবে ন্যাশনাল আইডি কার্ড বা ড্রাইভিং লাইসেন্স বা পাসপোর্ট দিয়ে, কোন রকম ভাবে ফেক ভাবে কাজ করলে এখান থেকে কিন্তু পেমেন্ট পাওয়া যাবে না এটা মনে রাখবেন।

এখন যেহেতু বেশ কিছুদিন হয়ে গিয়েছে এই সিদ্রা ব্যাংক মার্কেটে চলে এসেছে আর তারা ফ্রিতে সবাইকে মাইনিং করার সুযোগ দিয়েছে তাই এখন অনেকেই মাইনিং করে কেউ 10 হাজার 20 হাজার এক লাখ দুই লাখ কয়েন কিন্তু বানিয়ে ফেলেছে আবার কেউ 500-1000 কয়েন বানিয়েছেন মাইনিং করে অর্থাৎ যারা রেফার করতে পেরেছেন তারা বেশি পেয়েছেন যেহেতু এখানে রেফার করলে দশটা করে কয়েন পাওয়া যায় আর যারা রেফার করতে পারেননি তারা প্রতিদিন দুইটা করে কয়েন পাচ্ছেন কোম্পানির কথা অনুযায়ী পতিদিন এপে ঢুকে মাইনিং চালু করে দিতে হবে।




আরেকটি মজার বিষয় হচ্ছে এখানে কোন ধরনের বিজ্ঞাপন সু করানো হয় না অর্থাৎ কোম্পানির কোন মুনাফা এখন পর্যন্ত ইনকামের মাধ্যমে তৈরি হয়নি তারপরও তারা ফ্রিতে দিয়ে যাচ্ছে আশা করি এখান থেকে এ কারণে আমাদের জন্য ভালো কিছু হবে উদাহরণস্বরূপ বলা যায় সাতোশীয় কিন্তু কোন অ্যাড দিত না উল্টো আরো তারা প্রমোশনের জন্য বোনাস দিত প্রতিদিন।

কথায় বলে যে জিনিসের শুরু রয়েছে সেই জিনিসের শেষও রয়েছে পৃথিবীও একদিন না একদিন ধ্বংস হয়ে যাবে এটি বাস্তব সত্য কথা যাইহোক আমরা যারা মাইনিং এখানে শুরু করেছি কিংবা মাইনিং যারা শুরু করব ভাবছি সকলেরই কিন্তু উদ্দেশ্য থাকে একটা নির্দিষ্ট সময়ের পরে এখান থেকে প্রফিট পকেটে নেওয়া।

তো এখন অনেকের মাঝে কিন্তু এই বিষয়গুলো নিয়ে অনেকটাই মনে বাসনা জাগে আসলে এক ছিদ্রা কয়েন সমান সমান কত ডলার হতে পারে? এই নিয়েই কিন্তু অনেকের মনে গুঞ্জন শোনা যাচ্ছে যদিও প্রথমদিকে আমরা জানতে পেরেছিলাম এটা স্টাবল কয়েন হবে অর্থাৎ এক কয়েন সমান সমান ১ ডলার তবে পরবর্তী সময়ে আমরা জানতে পেরেছি বা কোম্পানি থেকে অনেকটা ধারণা দেওয়া হয়েছে যে এই কয়েনের দাম আরো অনেক বেশি হবে বিটকয়েনের মত বা সাতোশি কয়েনের মত হবে যদিও কোম্পানি এই কয়েনের আন্ডারে আনতে পারে আগামীতে আরো অনেক কয়েন তার মাঝে স্টারবল কয়েনও থাকতে পারে।

এখন শোনা যাচ্ছে একটি 1 Sidra coin সমান সমান $500 ডলার হবে বিষয়টা বুঝতে পেরেছেন আশা করি আপনারা সকলে, যদি আপনার কাছে ১০০০ ছিদ্রা করেন থাকে তাহলে সেগুলোর মূল্য দ্বারায় 1000*$500=500000 তাহলে এই অংকটা থেকে আপনারা বুঝতে পারলেন আপনি কত টাকা ইনকাম করতে পারবেন এখান থেকে তবে বলে রাখা ভালো একই মোবাইলে একটার বেশি অ্যাকাউন্ট খুললে তারা কিন্তু পেমেন্ট দিবে না।

যদি আপনি এই সম্পর্কে আরো বিস্তারিত জানতে চান একটা ছিদ্রা করেন সমান সমান কত ডলার হবে তাহলে এখানে ক্লিক করে ইউটিউব থেকে ভিডিওটি দেখে নিতে পারেন আর হ্যাঁ আপনি যদি নতুন হন এখনো যদি একাউন্ট খুলে না থাকেন এখানে ক্লিক করে youtube থেকে ভিডিওটি দেখে নিয়ম অনুযায়ী একাউন্ট খুলে কাজ করতে পারেন।

সম্মানিত বন্ধুরা কোম্পানির দেওয়া তথ্যের উপর ভিত্তি করে আজকের আর্টিকেলটি লেখা হয়েছে আপনারা যদি এই সম্পর্কে কোন কিছু জানতে পারেন তাহলে অবশ্যই এই আর্টিকেলে কমেন্ট বক্সে জানিয়ে দিবেন পরবর্তী সময়ে সেগুলো নিয়ে আর্টিকেল দেওয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ