Ticker

6/recent/ticker-posts

Ads

সেরা বিশ্বস্ত অনলাইন ইনভেসমেন্ট ওয়েবসাইট-Best Globally Investment Trusted Marketplaces

পৃথিবীটা হচ্ছে ভালো আর মন্দমানুষের মাঝে বসবাসকিত একটা প্রাকৃতিক পৃথিবীত: যে রকম ভালো মানুষ রয়েছে বিশ্বজুড়ে আবার খারাপ মানুষ রয়েছে অনেক এই কারণেই অনলাইন হোক কিংবা অফলাইন হোক ভালো কোম্পানি যেরকম আসে যারা বিশ্বস্ততার সাথে টাকা ইনকামের সুযোগ করে দেয় সঠিকভাবে গাইডলাইন মেনে কাজ করার বিনিময় যেমন উদাহরণস্বরূপ বলা যায়। Google, Facebook, Amazon, Bitcoin, Forsage, Meta force, ইত্যাদি কোম্পানি।

আবার অনেক কোম্পানি অনলাইনে আসে যারা কিনা মানুষদেরকে দিয়ে ইনভেস্ট করে নেয় পরে একটা সময় তারা আস্তে করে Scam করে চলে যায় এরকম খারাপ মানুষের বা কোম্পানির সংখ্যাও কিন্তু কম নয় । 

অনেকের হতাশাকে দূর করে পৃথিবীতে এসেছে নতুন কিছু কোম্পানি যারা ২০১৭ সাল থেকে বিশ্বস্ততার সাথে কাজ করে যাচ্ছে এবং পেমেন্ট দিয়ে যাচ্ছে কাজ করার সাথে সাথে এরকম কোম্পানির সংখ্যা কম হলেও রয়েছে বেশ কিছু কোম্পানি যেখানে কাজ করে আপনারা প্রতি মাসে লক্ষ লক্ষ কিংবা কোটি টাকার উপরে ইনকাম করে নিতে পারবেন খুব সহজে হাতে থাকা স্মার্টফোন কিংবা ল্যাপটপ দিয়ে যেমন। Forsage, Meta force ইত্যাদি

অনেকেই ইনভেসমেন্ট করে টাকা ইনকাম করার চেষ্টা করে থাকেন কিংবা কষ্ট ছাড়া ইনভেস্ট করে টাকা ইনকাম করতে পছন্দ করেন কিন্তু ফেক কোম্পানি কোনটা আর রিয়েল কোম্পানি কোনটা এটা না চিনার কারণে বেশিরভাগ ক্ষেত্রে মানুষ ক্ষতিগ্রস্ত হয়ে থাকেন তবে আপনাদের জন্য অনেক যাচাই-বাছাই করার পরে এখানে আমরা কিছু কোম্পানির লিস্ট তুলে ধরেছি বা আগামীতেও তুলে ধরব যেখানে আপনারা চাইলে অল্প কিছু টাকা বিনিয়োগ করে ইনকামের রাস্তা লাইফ টাইম আশা করি পেয়ে যাবে কারণ এই কোম্পানিগুলো হচ্ছে Decentralize ও Blockchain ভিত্তিক আর আপনারা জানেন যে কোম্পানিগুলো ডিসেন্ট্রালাইজ বা ব্লকচেনের আন্ডারে চলে যায় এই কোম্পানিগুলো কখনো স্ক্যাম করতে পারে না কারণ এই কোম্পানিগুলো কখনোই কোন ব্যক্তির মালিকানাধীন থাকে না এই ধরনের কোম্পানিগুলোই আপনাদের সামনে লিস্ট করা হয়েছে এবং আগামীতে হবে আপনারা চাইলে আপনাদের নিজ দায়িত্বে এই কোম্পানিগুলোতে বিনিয়োগ করে টাকা উপার্জন করতে পারেন তবে অবশ্যই ভেবে চিন্তে বিনিয়োগ করবেন।


1. Forsage decentralize blockchain investment money income platform

Forsage এ আপনারা দুই রকম ভাবে করে কাজ শুরু করতে পারবেন প্রথমত এখানে $32 ডলার দিয়ে আপনারা একাউন্ট খুলে এখানে লাইফটাইম ইনকাম করতে পারবেন ৩২ ডলার দিয়ে চারটা স্লট ওপেন করতে পারবেন ইনকাম হবে অনেক বেশি

Forsage থেকে আপনারা চাইলে $12 ডলার দিও একাউন্ট খুলে লাইক টাইম ইনকাম করতে পারবেন তবে সেক্ষেত্রে আপনাদের স্লট ওপেন হবে দুটি যদিও পরবর্তী সময়ে স্লট গুলো আপডেট করে সংখ্যা বাড়িয়ে নিতে পারবেন।

তবে $32 দিয়ে হোক R $12 দিয়ে হোক অ্যাকাউন্ট খোলার সময় অবশ্যই আপনাদের রেফার কোড ব্যবহার করতে হবে তাই এই 652000 রেফার কোড সবাই ব্যবহার করুন কারণ এখান থেকে টিম ইনকাম পাওয়ার সুযোগ রয়েছে আমাদের টিম যেহেতু বড় এখানে অনেক মানুষ জয়েন হচ্ছে প্রতিদিন পৃথিবী জুড়ে বা আগামীতেও তো জয়েন হবে তাই এখান থেকে আপনারা ইনকাম বেশি পাবেন যদি আমাদের রেফারে জয়েন করেন।

Forsage কোম্পানির ফুল প্ল্যান সম্পর্কে জানতে ও কিভাবে একাউন্ট খুলবেন কিভাবে পেমেন্ট নেওয়ার জন্য ওয়ালেট কানেক্ট করবেন সবকিছু একটা ভিডিওতে দেখানো রয়েছে তাই এখানে ক্লিক করে ইউটিউব থেকে ভিডিওটি দেখে কাজ শুরু করতে পারেন।



2. Meta Force 





সেরা বিশ্বস্ত অনলাইন ইনভেসমেন্ট ওয়েবসাইট


Post a Comment

0 Comments