Ticker

6/recent/ticker-posts

Ads

পৃথিবীতে প্রথম এলো Sidra Islamic FREE Mining App থেকে টাকা ইনকাম করার সুযোগ

আমরা অনেকেই হয়তো অনলাইন থেকে ইনকাম করার বিষয়টি ইতিমধ্যে জানি বা শুনেছি । অনলাইন থেকে ইনকাম করার বেশ অনেকগুলো মাধ্যম রয়েছে । অনলাইন থেকে সবাই কিন্তু একই মাধ্যমে ইনকাম করে না একেকজনের মাধ্যমে একেক রকম হয়ে থাকে । অনলাইনে কোন মাধ্যম দিয়ে ব্যবহার করে আপনি টাকা ইনকাম করতে চাচ্ছেন সেটা কিন্তু ডিপেন্ড করবে আপনার উপর । তো আমরা কিছুটা হলেও ধারণা করতে পারছি যে অনলাইন ভিত্তিক কাজগুলোর বেশ কয়েকটি ক্যাটাগরি রয়েছে । ( sidra bank mining sign up)


হ্যাঁ অবশ্যই এখানে আরো একটি কথা বলতে হবে সেটি হল অনলাইন থেকে টাকা ইনকাম করার বিষয়টি কিন্তু সবার জন্যই উন্মেষ । অর্থাৎ এক কথায় বলতে গেলে যে কেউ অনলাইন থেকে চাইলেই নিয়ম মেনে কাজ করে টাকা ইনকাম করতে পারবে এক্ষেত্রে কোন ধরা বাধা নেই । অনলাইন থেকে টাকা ইনকাম করার ক্যাটাগরি গুলোর মধ্যে বর্তমান সময়ের জনপ্রিয় একটি মাধ্যম হলো ক্রিপ্টকারেন্সি বা ডিজিটাল কারেন্সি । এখন আপনাদের মনে একটি প্রশ্ন জাগতে পারে আর সেটি হল ক্রিপ্টকারেন্সি কি ?ক্রিপ্টকারেন্সি হলো অনলাইন ভিত্তিক টাকা লেনদেনের একটি অন্যতম জনপ্রিয় মাধ্যম । যেটিকে আমরা ডিজিটাল কারেন্সি বলেও অভিহিত করে থাকি ।ক্রিপ্টকারেন্সি সাধারণত অনলাইনে পিয়ার টু পিয়ার কাজ করে থাকে । এখানে তৃতীয় পক্ষের কোন হাত থাকে না । এছাড়াও ক্রিপ্টকারেন্সি পদ্ধতিতে টাকা লেনদেনে বেশ সুযোগ-সুবিধা পাওয়া যায় যেমন ধরুন আপনি যখন ব্যাংকের মাধ্যমে অথবা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে টাকা লেনদেন করেন তখন কিন্তু আপনাকে বাড়তি কিছু সার্ভিস চার্জ প্রদান করতে হয় কিন্তু ক্রিপ্টকারেন্সির মাধ্যমে টাকা লেনদেন করলে আপনাকে তেমন একটা বেশি চার্জ গুনতে হয় না । আর এই ক্রিপ্টকারেন্সির মতো আরো একটি অনলাইন ভিত্তিক পদ্ধতি মার্কেটে চলে এসেছে যেটির নাম সিদরা ডিজিটাল ইসলামিক ক্রিপ্টকারেন্সি ব্যাংক । এখন আমরা আলোচনা করব সিদরা ব্যাংক আসলে কি এবং এখানে কিভাবে কাজ করতে পারব । ( ডিজিটাল কারেন্সি কি)







পৃথিবীতে প্রথম এলো Sidra Islamic FREE Mining App থেকে টাকা ইনকাম করার সুযোগ




সিদরা ব্যাংক কি?


BNB কয়েন এবং USDT   মাইনিং অ্যাপস গুলোর মাধ্যমে পূর্ববর্তী সময়ে আমরা যেভাবে ফ্রিতে  কয়েন ইনকাম করেছিলাম মাইনিং এর মাধ্যমে সিদরা ব্যাংক এর মাধ্যমে আমরা ঠিক একই ভাবে মাইনিং করার অপশনটি পেয়ে যাব তবে এখানে কিছুটা ভিন্ন হল অন্যান্য মাইনিং সাইটগুলোতে মাইনিং করার জন্য অ্যাপস অথবা সফটওয়্যার এর প্রয়োজন হতো কিছু কিছু ক্ষেত্রে তবে এখানে কিন্তু মাইনিং করার জন্য আমাদের অ্যাপস অথবা সফটওয়্যার এর প্রয়োজন হবে না সরাসরি ওয়েবসাইট থেকে ঢুকে 24 ঘন্টা পর একবার মাইনিং অপশনটি চালু করতে পারব এতে করে আমাদের সর্বোচ্চ দুই সেকেন্ডের মত সময় লাগতে পারে । সিদরা ব্যাংকে মাইনিং এর মাধ্যমে আমরা যে কয়েন ইনকাম করতে পারবো কোম্পানি হতে জানা গেছে সেগুলো মূলত স্ট্রাবল কয়েন । অর্থাৎ আমরা বিটকয়েনের কথা শুনেছি মার্কেটপ্লেসে বিটকয়েনের দাম সব সময় উঠানামা করে কিন্তু সিদ্রা ব্যাংকের কয়েন গুলোর মূল্য একই অবস্থায় থাকবে । তবে এখানে আমরা বেশ কিছু জায়গায় কিন্তু অনেকটা আপডেট দেখতে পেরেছি যেমন ধরেন তারা কিন্তু তাদের নিজস্ব ব্লকচেইন নিয়ে আসতে চলেছে সো এটা বলাই যায় এখানে কিন্তু আমরা বাড়তি কিছু সুবিধা নিঃসন্দেহে পাবো । আমরা মাইনিং করে যে কয়েন গুলো উপার্জন করবো সেগুলোর মূল্য ইউএসডি ডলারের সমপরিমাণ হওয়ার সম্ভাবনা বেশি । আর যদি ইউএসডি ডলারের সম পরিমাণ হয় তাহলে কিন্তু প্রতিটি কয়েনের মূল্য হবে এক ডলার ।  হ্যাঁ একটি জিনিস জেনে রাখা ভালো মাইনিং করার অপশনটা কিন্তু  24 ঘন্টায় একবার পাবেন । এতে করে আপনাদের সর্বোচ্চ দুই সেকেন্ডের মত সময় লাগবে যা আপনার ব্যক্তিগত জীবন থেকে মূল্যবান কিছু কেড়ে নেবে এমনটা কিন্তু নয় । ( ordinaryit )


সিদরা ব্যাংক কাদের জন্য ভালো কিছু বইয়ে আনতে চলেছে?


অনলাইন ভিত্তিক যেকোনো কাজগুলো চাইলে যে কেউ করতে পারে কিন্তু যে কেউ উপার্জন করার যোগ্যতা রাখেনা । তার কারণ হলো অনলাইন ভিত্তিক মার্কেটপ্লেস গুলোতে আপনি আজকে কাজ করে কালকেই কিন্তু ইনকাম করতে পারবেন না । এজন্য আপনাকে অবশ্যই ধৈর্য রাখতে হবে । যদি আপনি ভাবেন যে আজকে কাজ করলাম কালকে ইনকাম করে নিব তাহলে কিন্তু অনলাইন ভিত্তিক মার্কেটপ্লেস অর্থাৎ সিদরা ব্যাংক আপনার জন্য ভালো কিছু বয়ে আনতে পারবে না । তার কারণ হলো একটি প্রজেক্ট যখন মার্কেটপ্লেসে আসে তখন কিন্তু তাকে জায়গা দখল করতেও কিছুদিন সময় লেগে যায় । এক্ষেত্রে আপনি যদি অধৈর্য হন তাহলে কিন্তু কোম্পানি বা প্রজেক্ট এর কিছুই করার থাকে না । এক্ষেত্রে যদি আপনি ধৈর্য সহকারে তাদের নিয়ম মেনে তাদের ফিউচার প্ল্যান লক্ষ্য করে কাজ করে যান তাহলে ভবিষ্যতে একটা সময় আপনি অবশ্যই লাভবান হতে পারবেন এটা কিন্তু বলা যেতে পারে । এছাড়াও কোম্পানিগুলো মার্কেটে যখন নতুন আসে তখন কিন্তু ফ্রি ভাবে কাজ করার সুযোগ দেয় যেটা পরবর্তীতে নাও থাকতে পারে । যেমন ধরেন সিদরা ব্যাংক এখানে মাইনিং অপশনটি কিন্তু আপনি ফ্রিতেই কয়েন ইনকাম করতে পারবেন যেগুলো থেকে পরবর্তীতে আপনি প্রফিট করতে পারবেন । ছাত্র-ছাত্রীদের পাশাপাশি যারা সাধারণ জনগণ রয়েছে তাদের জন্য কিন্তু এটি খুব উপকারী একটি সাইট হতে চলেছে । দেখা গেল যে আপনি কর্মক্ষেত্রের অন্যান্য কাজের পাশাপাশিও কিন্তু হালকা একটু সময়ে কাজটি সম্পন্ন করতে পারবেন এতে করে কিন্তু আপনার মূল্যবান তেমন কোন সময়ের ব্যাঘাত হবে না । এক দৃঢ় বিশ্বাস এবং ধৈর্য সহকারে আপনি যদি এখানে এগোতে পারেন তাহলে অবশ্যই আপনার জন্য একটি ভালো ভবিষ্যৎ অপেক্ষা করছে । (Online Help 360 )

সিদরা ব্যাংক থেকে কত টাকা ইনকাম করতে পারবো ? এবং কতদিন পর টাকা উঠাতে পারবো ?



এখন আপনি যদি ভাবেন যে সিদরা ডিজিটাল ইসলামিক ক্রিপ্টকারেন্সি ব্যাংকে কতদিন মাইনিং করতে হবে তাহলে সে প্রশ্নের উত্তরে বলা যায় কোম্পানি বলে দিয়েছে 3/8/2022 তারিখ থেকে শুরু করে আগামী ১ বছর ১ মাস ১৯ দিন পর্যন্ত ফ্রিতে মাইনিং করতে পারবেন সকলেই । আর এর পরেই কোম্পানিটি পূর্ণাঙ্গভাবে মার্কেটে চলে আসবে অর্থাৎ তাদের বেচাকেনা চালু করবে । তখন আপনারা আপনাদের কয়েন গুলোকে সেল করে টাকা পকেটে নিতে পারবেন । তবে মনে রাখবেন এই সময়টা কোম্পানির পক্ষ থেকেই দেওয়া হয়েছে । এখন আবার অনেকেই প্রশ্ন করতে পারেন যে এখান থেকে কত টাকা ইনকাম করতে পারব ? এই প্রশ্নের সঠিক উত্তর হচ্ছে , আজকের তারিখ হতে আপনি যদি একটানা এক বছর এক মাস উনিশ দিন মাইনিং চালিয়ে যান তাহলে প্রতিদিন আপনি ফ্রিতে দুইটি করে কয়েন পাবেন । দুইটি কয়েনের ভ্যালু হচ্ছে দুই $। সেই হিসেবে আপনার উপার্জন হবে 414×2=828$ যা বাংলা টাকায় চলে আসে 82,800 টাকা । যদি আপনি একা একা একটি মোবাইলের মাধ্যমে মাইনিং চালিয়ে যান তাহলে এই সমপরিমাণ টাকা ইনকাম করতে পারবেন ফ্রিতে । তবে আপনি চাইলে রেফারের মাধ্যমে আরো বেশি টাকা উপার্জন করতে পারবেন তবে একটি মোবাইলে একটি একাউন্টের বেশি অ্যাকাউন্ট খোলা ও চালানো যাবে না । ( মাইনিং অ্যাপ থেকে কত টাকা ইনকাম করা যাবে )


সিদরা ব্যাংকে একাউন্ট কিভাবে খুলবো এবং এখানে কি কি ফেসিলিটি রয়েছে?



সিদরা ব্যাংকে কিভাবে আমরা অ্যাকাউন্ট করবো সে বিষয়ে জানতে হলে এখানে ক্লিক করুন । এবং একাউন্ট খোলার জন্য ওয়েবসাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন। তবে একটি বিষয় মাথায় রাখতে হবে এখানে রেজিস্টার করার জন্য আমরা যে তথ্যগুলো দিব সেগুলো যেন অবশ্যই আমাদের আইডি কার্ড অনুযায়ী হয় । সহজ কথায় বলতে গেলে ধরুন আপনি এখানে রেজিস্টার করবেন তাহলে এখানে আপনাকে যে তথ্যবলি যেমন আপনার নাম আরো বিভিন্ন তথ্য দিতে হবে সেগুলো অবশ্যই আপনার এনআইডি কার্ডের মতো হয় । (sidra bank mining apk)


তার কারণ হলো ভবিষ্যতে কোম্পানিতে যদি আইডেন্টিটি ভেরিফিকেশন করতে যায় তাহলে আপনি যদি ভুল নামের রেজিস্টার করে থাকেন বা আপনার আইডি কার্ডের সাথে মিল নেই এমন তথ্য দিয়ে একাউন্টে রেজিস্টার করে থাকেন তাহলে কিন্তু আপনি ভেরিফাই করতে পারবেন না অর্থাৎ ধরা খাবেন । সে ক্ষেত্রে দেখা যাবে একটি নির্দিষ্ট সময় ধৈর্য করার পরেও আপনি সাফল্য অর্জন করতে পারলেন না । এবার আপনার মাঝে একটি গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করব আর এজন্য আপনাদেরকে সর্বপ্রথম চলে যেতে হবে রেজিস্টার একাউন্টে সেখানে আপনার প্রোফাইল রয়েছে । আপনার প্রোফাইলে ঢুকার পরে আপনি একটি লেপচার নামক অপশন দেখতে পাবেন সেখানে ছোট করে একটি চাপ দেওয়ার পর দেখতে পারবেন স্ট্যাটাসটিক্স নামক একটি অপশন যেখানে আপনি সাইটটির সম্পূর্ণ তথ্য পেয়ে যাবেন কোন দেশ থেকে কতজন জয়েন করল এবং আপনি কয়েন মাইনিং করেছেন সবগুলো এবং এখানে শো করবে কোন দেশ থেকে কতজন জয়েন করলো এসব আর কি । সিদরা ব্যাংক একটি ইসলামিক ক্রিপ্টকারেন্সি কারেন্সি রিলেটিভ ব্যাংক হওয়ার কারণে এখানে কিন্তু অনেকটা আস্থা রাখা যেতে পারে । আমি নিজে থেকে আশা করি যারা ধৈর্য সহকারে এখানে কাজ করতে পারবে একটি নির্দিষ্ট সময় পর তারা অবশ্যই সাফল্যের দ্বারগোড়ায় পৌঁছাতে পারবে ইনশাআল্লাহ । ( নিউ ফ্রি মাইনিং অ্যাপ )


এয়ারড্রপ থেকে প্রতি মাসে মোবাইল কিংবা ল্যাপটপ দিয়ে ১ লক্ষ থেকে ২ লক্ষ টাকা ইনকাম করার জন্য এখানে ক্লিক করে বিস্তারিত দেন নিন।

এছাড়াও আরও আপডেট পাওয়ার জন্য আমাদের কমিউনিটিতে যোগ দিতে পারেন এখানে ক্লিক করে টেলিগ্রাম চ্যানেলে। ( Sidra bank Nigeria )

Post a Comment

0 Comments