Join Our Telegram channel! name='keywords'/> Pi network কি? | পাই নেটওয়ার্ক থেকে ফ্রিতে ১ কোটি টাকা ইনকাম করার সহজ উপায়

Ticker

10/recent/ticker-posts

Ads

Pi network কি? | পাই নেটওয়ার্ক থেকে ফ্রিতে ১ কোটি টাকা ইনকাম করার সহজ উপায়

pi network কি


অনেকেই বলে থাকেন শেষ বলে আসলে কিছু নেই কারণ একটি জিনিসের শেষ হতে পারে বাট সেটির বিকল্প কিন্তু আবার চলে আসে মার্কেটে এই জন্যই ওই জিনিশের আসলে শেষ হওয়া টা খুব মুশকিল । (Online income Website)


কিছুদিন আগে আমরা জা লাইফস্টাইল ও Satoshi Core এর কথা শুনেছি বা অনেকেই অ্যাকাউন্ট খুলেছি কাজ করতেছি এই কোম্পানিটিও পৃথিবী জুড়ে এখনও মাতিয়ে রেখেছে এখন সুখের খবর হলো এই কোম্পানির মতোই আরেকটি নতুন কোম্পানি চলে এসেছে বিশ্ববাজারে এটিও কিন্তু পৃথিবী জুড়ে আলোড়ন সৃষ্টি করেছে । ( জা লাইফস্টাইল কি)


এইবার জা লাইফস্টাইল ও Satoshi Core এর মতনই আরেকটি কোম্পানি পৃথিবীতে আবির্ভাব হয়েছে যে কোম্পানিটি নিয়ে এখন বিশ্বজুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে । (Best online income website in global)


এমন আলোড়ন সৃষ্টি হয়েছিল একসময় বিটকয়েন নিয়ে কারণ যখন বিটকয়েন বাজারে মার্কেটে চলে আসে তখন মানুষের কৌতূহলের শেষ ছিল না এখন তো আপনারা বুঝতেই পারছেন বিটকয়েনের কত চাহিদা । (বিটকয়েন কি)


এখনতো একটি বিট কয়েনের মূল্য 60 হাজার ডলারের উপরে রয়েছে যদিও এটি সেকেন্ডে সেকেন্ডে ওঠানামা করে । (Bitcoin price in Bangladesh)


অনেক মানুষ বলে থাকে নতুন জিনিস মানি নতুন ভালোবাসা সেই নতুন একটি অনলাইন ইনকাম ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশনের সাথে আপনাদের পরিচয় করিয়ে দিব যেখান থেকে আপনারা সম্পুর্ন ফ্রী তে । (New best Android application)


একাউন্ট খুলতে পারবেন ফ্রি তে কাজ করে ফ্রিতে রেফার করে বা অন্যান্য মাধ্যমে কাজ করে টাকা উপার্জন করতে পারবেন প্রতিদিন হাজার হাজার টাকা । ( Free best online income website)



আপনার কি মনে হচ্ছে কথাটা কি সঠিক নাকি মিথ্যে এটি জানার জন্য সম্পূর্ণ আর্টিকেল জুড়ে আমাদের সাথে থাকতে হবে তাহলে কেবল আপনি বুঝতে পারবেন এটি কি সত্যি কিনা । (Real earn money app)



তবে এটিও আমাদের ভুলে গেলে চলবেনা অনলাইন দুনিয়ায় যদি 100 অ্যাপ্লিকেশন আসে অনলাইন ইনকাম রিলেটিভ তার ভিতরের 99 শতাংশ কিন্তু ফেক হয়ে থাকে বাকি 1 পারছেন হলো রিয়েল । (How to trusted income website)



তেমনি অনলাইন ইনকাম অ্যাপ্লিকেশনগুলো 99. পারসেন্ট ফেক হয়ে থাকে বাকি 1 পারছেন কেবল রিয়েল হয়ে থাকে যেগুলো খুঁজে পাওয়া খুব মুশকিল । (Real online income app)



আপনাদের সেই মুশকিল কাজকে সহজ করে দিয়ে থাকি আমি আপনাদের বন্ধু আল্লাহ দিলে । যাইহোক ডিজিটাল বাংলা 360 মেক মানি অনলাইন সবসময় আপনাদের পাশে ছিল আছে থাকবে আল্লাহপাকের দোয়ায় ও রাসূলের উসিলায় । ( Digital Bangla 360 for make money online)


আরো পড়ুন: মোবাইল ও ল্যাপটপ দিয়ে ফ্রিতে প্রতি মাসে ৫০০০০ থেকে ১ লক্ষ কিংবা তারও বেশি টাকা ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করলে বেশ কিছু আর্টিকেল পেয়ে যাবেন যেগুলো দেখে শিখে ঘরে বসে উপার্জন করতে পারেন


 আমাদের এই কোম্পানির ইউটিউব চ্যানেল, ইনস্টাগ্রাম চ্যানেল, টিকটক চ্যানেল, ফেসবুক চ্যানেল, কিংবা ওয়েবসাইটের মাধ্যমে আপনারা বিভিন্ন অনলাইন ইনকাম অ্যাপ্লিকেশন কিংবা ওয়েবসাইটের সন্ধান পাবেন ইনশাআল্লাহ । ( Online income bangla)



আজকে আপনাদের এরকমই একটি অনলাইন অ্যাপ্লিকেশন এর সাথে পরিচয় করে দিবো এই অ্যাপ্লিকেশনটি এখন বিশ্ব বাজারে বেশ আলোড়ন সৃষ্টি করেছে কারণ এটি বিশ্ববাজারে গত তিন বছর যাবত রয়েছে । ( Best income application)



অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে পাই নেটওয়ার্ক ঠিক AZcoiner all in one income app এর মত এই Pi network এ আপনারা কিভাবে একাউন্ট খুলবেন কিভাবে কাজ করবেন কিভাবে পেমেন্ট নিবেন মোটকথা এটুজেড আজকের এই ব্লগ আর্টিকেল এর মাধ্যমে আপনারা জানতে পারবেন । ( Pi network কি ভাবে কাজ করে) 




How to pi network make money | পাই নেটওয়ার্ক থেকে টাকা ইনকাম করার উপায়



পাই নেটওয়ার্ক কি?


পাইক নেটওয়ার্ক হচ্ছে মূলত অনলাইন ইনকাম রিলেটিভ একটি অ্যাপ্লিকেশন যেখানে ফ্রি তে কাজ করে ফ্রিতে একাউন্ট খুলে টাকা বা ডলার উপার্জন করা যায় । যেমন এক্সাম্পল টিক টক এর মত । তবে টিক টকে যেমন ভিডিও আপলোড করে টাকা উপার্জন করতে হয় বা বিভিন্ন রেফারের উপর ভিত্তি করে রিওয়ার্ড দিয়ে থাকে নগদ টাকা, এখানে অবশ্য ওরকম টা না এখানে বিট কয়েনের মতো ডিজিটাল কারেন্সি মাইনিং করে উপার্জন করতে হয় । ( Pi network মাইনিং এর মাধ্যমে উপার্জন



যখন বিশ্ববাজারে বিটকয়েন শুরুর দিকে লঞ্চ করে তখন বিটকয়েন মাইনিং করার অপশন দিয়েছিল পৃথিবীজুড়ে যারা বিটকয়েন মাইনিং করে রেখেছিলেন তারা কি পরিমান টাকা প্রফিট করেছেন সেটা অনেকের কল্পনার বাইরে । পাই নেটওয়াক ও কিন্তু ও রকমই একটি ডিজিটাল কারেন্সি এখানেও ফ্রিতে অ্যাপ্লিকেশনের মাধ্যমে পাই নেটওয়াক ডিজিটাল কয়েন মাইনিং করা যাচ্ছে  । (Best new Bitcoin mining app)


আরো পড়ুন: 46 টি ফ্রিতে মাইনিং অ্যাপে কাজ করে ৪৬ লক্ষ টাকার উপরে ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন


পাই নেটওয়ার্ক থেকে ইনকাম করার উপায় কি?


বর্তমানে শুধু পাই নেটওয়ার্ক থেকে মাইনিং করে ক্রিপ্টোকারেন্সি কিংবা এয়ার্ড্রপ টোকেন যেটাই বলি না কেন উপার্জন করা যাচ্ছে এর বাইরে এই কোম্পানি এখন পর্যন্ত অন্য কোনভাবে ইনকাম করার সুযোগ রাখে নি তবে অনেকে বলতেছে পাই নেটওয়ার্ক কম্পানি গুগোল ফেসবুকের ও বিটকয়েন অথবা Satoshi Core কোম্পানিগুলোর মত বড় একটি কোম্পানি হতে যাচ্ছে এটি যদি হয় তাহলে অন্যান্য আরো অনেক কাজ তারা নিয়ে আসবে এটি অবশ্য ধারণা রাখা যায় । ( ফেসবুক এবং বিটকয়েন কোম্পানিগুলোতে ইনকাম করার উপায় )



তবে এখন পর্যন্ত শুধু পাই নেটওয়ার্ক থেকে মাইনিং করে ডিজিটাল কারেন্সি উপার্জন করা যাচ্ছে এর বাইরে এখন পর্যন্ত অন্য কিছু করা যাচ্ছে না ভবিষ্যতে অন্য ইনকামের মাধ্যম হলেও হতে পারে । (Pi network mining)



পাই নেটওয়ার্ক কোন দেশি কোম্পানি?


এখন দেখা যায় অনেক ছোট ছোট কোম্পানিও বড় বড় দেশের নাম দিয়ে চলে যেমন কিছুদিন আগে ইউকে ট্যাক্স ইউকে নাম দিয়ে মার্কেটে এসেছিল পরে জানা গেল ওটি ইউকে দেশের ছিল না ওটা ছিল অন্য ছোট দেশের কোম্পানি । ( pi network company value )


এই জন্য আমরা অনেক সময়ে অনলাইন ইনকাম ওয়েবসাইটে কিংবা অ্যাপ্লিকেশন এ কাজ করতে গেলে অনেক সময় ভয় কাজ করে । যে এরা নাকি আবার আমাদের প্রতারিত করে । যাইহোক পাই নেটওয়াক এটি হলো ইউএসএ'র একটি কোম্পানি অর্থাৎ আমরা যাকে আমেরিকা বলে থাকি সেই ইউএসএ'র বা আমেরিকার কোম্পানি হচ্ছে পাই নেটওয়ার্কি । ( USA company pie chart )




পাই নেটওয়ার্ক কতদিন মার্কেটে থাকবে ?


আসলে বলতে কি এই বিষয়টি নির্ভর করে থাকে কম্পানির লাভের উপরে যদি কোম্পানির কর্ণধার চিন্তা করে যে আমি লাইফটাইম অনলাইন থেকে টাকা উপার্জন করবো তাহলে সেই কোম্পানিটি যদি লাভের মুখ দেখে তাহলে সেটি সারাজীবন থেকে যায় । (অনলাইন থেকে সারাজীবন ইনকাম করার উপায়)

কোন কোম্পানি যদি লস করে কিংবা বাটপারি প্রকৃতির কর্ণধার যদি হয়ে থাকে তাহলে সেই ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশনের কর্ণধার কিছুদিন মানুষকে দিয়ে ফ্রিতে কাজ করিয়ে ফাঁকি দিয়ে চলে যাবে এটা কিন্তু স্বাভাবিক । (রিয়েল অনলাইন কম্পানি রিভিউ)

অনেকে বলে থাকেন চক চক করলে নাকি সোনা হয় না । পাই নেটওয়ার্ক কোম্পানির ভাবভঙ্গি দেখে মনে হচ্ছে কোম্পানিটি রিয়েল হতে পারে তার মানে এই নয় যে ধারণা করে নিতে হবে এটি হান্ড্রেড পার্সেন্ট রিয়েল কোম্পানি এটি তো বলা যাবে তখন যখন গুগল, বিটকয়েন, ফেসবুকের মত নাম অর্জন করতে পারবে । (সোশ্যাল মিডিয়া ইনকাম কি)

পাই নেটওয়ার্ক কিন্তু এখন ইনকাম করে নিচ্ছে আমাদের মাধ্যমে কারণ পুরো পৃথিবী জুড়ে কোটি কোটি মানুষ এখানে অ্যাকাউন্ট খুলেছেন সেই একাউন্টে কিন্তু তারা বিজ্ঞাপন দেখাচ্ছেন সেখান থেকে কিন্তু তাদের একটি মোটা অঙ্কের অর্থ উপার্জন হচ্ছে যদিও এই ইনকামটা গ্রাহকদের হচ্ছে না এখন পর্যন্ত । (পাই নেটওয়ার্ক থেকে বিজ্ঞাপন দেখে)

এমন যদি হয় পাই নেটওয়ার্ক মানুষদের আশা দিয়ে সেই আশা পুরন না করে তারা ইনকাম করে চলে গেল সেটা ভিন্ন কথা আর যদি তারা রিয়েল ভাবে কার্যক্রম পরিচালনা করে তাহলে পাই নেটওয়ার্ক থেকে মোটা অঙ্কের অর্থ যে কেউ ইনকাম করতে পারবে । ( পাই নেটওয়ার্ক থেকে টাকা ইনকাম করার উপায়)

পাই নেটওয়ার্ক কি নাই নেটওয়ার্ক হবে কিনা এটা এখন বলা মুশকিল হয়তোবা আগামীতে তাদের কার্যক্রম দেখে অনেকটা বুঝা যাবে তারা কি রিয়েল কোম্পানি নাকি রিফুজি কোম্পানি । আসলো খেলো চলে গেল । এই বিষয়টি বুঝার জন্য আমাদের আরো বেশ কিছুদিন অপেক্ষা করা ছাড়া কোনো উপায় নেই । (পাই নেটওয়ার্ক রিয়েল আর ফেক রিভিউ)


পাই নেটওয়ার্ক কেওয়াইসি কিভাবে করব?


পাই নেটওয়ার্ক কেওয়াইসি কি?


কেওয়াইসি বলতে বোঝানো হয়ে থাকে আইডেন্টি ভেরিফিকেশন বিভিন্ন কোম্পানিগলো এখন কেওয়াইসি করতে বলে অর্থাৎ একাউন্ট ভেরিফিকেশন করতে বলে এর কারণ হচ্ছে একটি ব্যক্তি যেন একই নামে দুটি একাউন্ট চালাতে না পারে । (পাই নেটওয়ার্ক একাউন্ট ভেরিফিকেশন)




তবে এই সুযোগটাকে কাজে লাগিয়ে কিছু কোম্পানি কিন্তু দুর্বলতার সুযোগ নিয়ে থাকে অর্থাৎ অনেকে আইডি কার্ড অনুযায়ী অ্যাকাউন্ট খুলে না যখন কোম্পানি ভেরিফিকেশন করার জন্য নোটিফিকেশন দেয় তখন আর নাম পরিবর্তন করার অপশন রাখে না যেহেতু আইডি কার্ড অনুযায়ী পরবর্তীতে নাম চেঞ্জ করার অপশন রাখে না সেহেতু অনেক কষ্ট করা অ্যাকাউন্ট বাদ হয়ে যায় । ( Pi network KYC complete process)


একই ডিভাইসে কয়টা পাই নেটওয়ার্ক অ্যাপ চালানো যাবে?


এই বিষয়ে একটু সাবধানতা অবলম্বন করাটাই হল বুদ্ধিমানের কাজ আর সেটা হল যেই রিয়েল ইনকাম ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশন কোম্পানি রয়েছে তারা কখনো একই ডিজে একাধিক একাউন্ট চালানো পছন্দ করে না অনেক সময় এই কারণে অনেক কোম্পানি পেমেন্ট দেয় না । (পাই নেটওয়ার্ক একাউন্ট খোলার নিয়ম)


পাই নেটওয়ার্কে ভুল নাম দিয়ে কি টাকা উঠানো যাবে?


প্রশ্নটির উত্তর দেওয়ার আগে একটি প্রশ্ন আপনাদেরকে করি আপনাকে যদি ভুল ঠিকানা হাতে ধরিয়ে দেওয়া হয় তাহলে কি আপনি নির্দিষ্ট বাসাটিতে পৌঁছতে পারবেন
? এটা যেমন সম্ভব না ঠিক ওরকম ভাবেই এখান থেকে আপনি বা আপনারা ফেক নাম দিয়ে কখনও টাকা উঠাতে পারবেন না অর্থাৎ আইডি কার্ড অনুযায়ী আপনাকে নাম ব্যবহার করতে হবে । পাই নেটওয়ার্ক কোম্পানি তার গ্রাহকদের সুবিধার জন্য এখন নাম এডিট করার অপশন চালু করেছে আপনার যদি পূর্বে নামে সমস্যা থাকে অবশ্যই এনআইডি কার্ড অনুযায়ী সংশোধন করে নিবেন তাহলে কোন প্রবলেম হবে না আশা করি ইনশাআল্লাহ । কিভাবে নাম পরিবর্তন করতে হয় আপনি যদি বুঝে না থাকেন তাহলে এখানে ক্লিক করে ভিডিওটি দেখে নাম সংশোধন করে নিতে পারেন । (পাই নেটওয়ার্কে নাম চেঞ্জ করার উপায়)


পাই নেটওয়ার্ক একাউন্ট কিভাবে খুলবো?


যারা Pi Network একাউন্ট খুলেছেন কিংবা নতুন একাউন্ট খোলবেন তারা এই ভিডিওটি পুরোটা দেখুন অ্যাকাউন্ট খোলা মাইনিং করাসহ কিভাবে গুরুত্বপূর্ণ সেটিং গুলো করবেন সেগুলো বলা রয়েছে তাই পুরো ভিডিওটি সবাই দেখুন অন্যথায় পেমেন্ট পাবেন না, যদি সবগুলো কাজ করতে না পারেন মনে রাখবেন একটি পাই করেনও আপনারা সারা জীবনেও‌ উঠাতে পারবেন না, তাই মাইনিং করার পাশাপাশি ফেসবুক ও মোবাইল নাম্বার ভেরিফিকেশন করে ফেলুন KYC অটোমেটিক চলে আসবে, এরপর কেওয়াইসি কমপ্লিট করতে পারলেই কয়েনগুলো উঠাতে পারবেন। মনে রাখবেন আপনার লাইফ সেটেল করে দিতে পারে আল্লাহপাকের দয়ায় ও রাসুলের উছিলায় ইনশাআল্লাহ এই পাই কোম্পানি 1Pi=$18000+ ভবিষ্যৎ প্রাইস। তাই কেউ মিস করবেন না সবাই অ্যাকাউন্ট খুলে নিয়মিত কাজ করুন মনে রাখবেন যারা কোটিপতি হয়েছেন তারা সুযোগের সুযোগই হয়েছেন তাই আপনাদের কাছে সুযোগ এসেছে কাজে লাগান।



সব বিষয়গুলো একসাথে করে এবং একাউন্ট খোলা সহ সবকিছু পেতে এখানে ক্লিক করলে ইউটিউব চ্যানেলে নিয়ে যাবে ওখান থেকে ভিডিওটি দেখুন।

পাই নেটওয়ার্ক একাউন্ট খোলার পর অবশ্যই কেওয়াইসি ফ্রিতে কমপ্লিট করতে হবে তাই এখানে ক্লিক করলে টেলিগ্রাম চ্যানেলে নিয়ে যাবে ওখানে একটা ভিডিও পেয়ে যাবেন এই ভিডিওটি দেখে কেওয়াইসি কমপ্লিট করে নিন তাহলে পেমেন্ট উঠাতে পারবেন


Pi Network বা পাই নেটওয়ার্ক একটি ক্রিপ্টোকারেন্সি যা সবার জন্য উন্মুক্ত, ডিসেন্ট্রালাইজড এবং পিয়ার টু পিয়ার ক্রিপ্টোকারেন্সি সৃষ্টি করার উদ্দেশ্য নিয়ে ডেভেলপ করা হয়েছে। ২০১৯ সালে স্ট্যানফোর্ডের কিছু ছাত্র ব্লকচেইনের টেকনোলজির মাধ্যমে এই কয়েন সৃষ্টি করে। পাই কয়েনের নামকরণ করা হয় গনিতের পাই থেকে।


এরপরও যদি আপনাদের কোন সমস্যা থাকে তাহলে সেই সমস্যাটির কথা এই আর্টিকেলের কমেন্ট বক্সে লিখে দিন পরবর্তীতে সলিউশন দেওয়া হবে ইনশাআল্লাহ।

Article relative tag

পাই নেটওয়ার্ক কবে চালু হবে
পাই নেটওয়ার্ক কি বাংলাদেশে বৈধ
১ পাই সমান কত টাকা
Pi নেটওয়ার্ক কিভাবে টাকা উঠাবো
পাই নেটওয়ার্ক কবে লঞ্চ করবে বাংলা
পাই নেটওয়ার্ক উইকিপিডিয়া
Pi network ki
PI network price in bangladesh 2023
pi network news
pi network value
pi network login
pi network price prediction
pi network launch date
pi network binance
pi network price in dollar
pi network download





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ