Ticker

6/recent/ticker-posts

Ads

Jaa LifeStyle থেকে মোবাইল দিয়ে সহজে ইনকাম করার উপায়


টাকা কার না প্রয়োজন প্রায় প্রত্যেকটি মানুষের এই অর্থের বা টাকার প্রয়োজন রয়েছে । প্রতিটা মানুষই প্রায় প্রতিদিন কোন না কোন ভাবে অর্থের পিছনে ছুটতে থাকেন । বর্তমানে সবচাইতে জনপ্রিয় মাধ্যম হচ্ছে অনলাইন অনলাইন থেকে ইনকাম করার সহজ মাধ্যম গুলোর মধ্যে রয়েছে একটি জনপ্রিয় বিষয় বিজ্ঞাপন দেখে ইনকাম বা এড দেখে ইনকাম ।

এমনই একটি সাইট নিয়ে আজকে আপনাদের সাথে আলোচনা করতে চলে আসলাম যেখান থেকে আপনারা বিজ্ঞাপন দেখে বা এড দেখে ইনকাম করতে পারবেন মোবাইল দিয়ে চাইলে আপনি কম্পিউটার ও ল্যাপটপ দিয়ে কাজটি করতে পারবেন ।

বর্তমান বিশ্বে তুমুল আলোচিত একটি সাইটের নাম হচ্ছে জা লাইফস্টাইল যেখান থেকে আপনি বা আপনারা চাইলে ইনকাম করতে পারেন ঘরে বসে কিছু নিয়ম এক্ষেত্রে ফলো করতে হবে চলেন আমরা বিস্তারিত জেনে নেই ।


Jaa LifeStyle থেকে মোবাইল দিয়ে সহজে ইনকাম করার উপায়



জা লাইফস্টাইল আসলে কি ?


জা লাইফস্টাইল কোম্পানিটি হচ্ছে মূলত এডভেটাইজ কোম্পানি যেখান থেকে এড দেখার মাধ্যমে উপার্জন হয়ে থাকে । অ্যাড হল দু'ধরনের একটি হলো ভিডিও অ্যাড আরেকটি হলো ইমেজ অ্যাড যেটাকে আমরা বিজ্ঞাপন বলে থাকি । বিজ্ঞাপন অ্যাড কোনটাকে বলে আপনারা অনেকেই বুঝতে পেরেছেন যেটা আমরা টিভিতে দেখে থাকে । ইমেজ অ্যাড কোনটাকে বলে ইমেজ অ্যাড হচ্ছে যেটা আমরা পিটিসি সাইট গুলোতে ইমেজ ভিউ করলে যে ইনকাম হয়ে থাকে ঠিক ওইভাবেই ইনকাম হবে এখান থেকে ।

জা লাইফস্টাইল কোন দেশি কোম্পানি ?


জা লাইফস্টাইল কোম্পানিটি পরিচালিত হয়ে থাকে ইউরোপ দেশ থেকে তবে জা লাইফস্টাইল এর মালিকানা রয়েছে বাংলাদেশ ইন্ডিয়া ইন্দোনেশিয়া সহ আরো বেশ কয়েকটি দেশের নাগরিকের সেই হিসাবে বলা যেতে পারে জা লাইফস্টাইল বহুজাতিক কোম্পানি ।

জা লাইফস্টাইল ওয়েবসাইট থেকে পেমেন্ট নেওয়ার মাধ্যম গুলো কি কি ?


জা লাইফস্টাইল কোম্পানিটি যেহেতু ইউরোপ দেশ থেকে পরিচালিত হয় ও ইন্টারন্যাশনাল একটি অনলাইন ইনকাম ভিত্তিক ওয়েবসাইট বা কম্পানি সেহেতু জা লাইফস্টাইল এ রয়েছে মাল্টিপল পেমেন্ট নেওয়ার মেথর যেমন মাস্টার কার্ড ভিসা কার্ড ব্যাংক টেনাসফার এবং ক্রিপ্ত কারেন্সি বিটকয়েন সহ বিভিন্ন কারেন্সি রয়েছে যার মাধ্যমে আপনি বা আপনারা খুব সহজেই পেমেন্ট নিতে পারবেন । আরো শোনা যাচ্ছে খুব শীগ্রই নাকি বাংলাদেশের মানুষদের জন্য বিকাশ নগদ জোক করা হবে ।

জা লাইফস্টাইল ওয়েবসাইট থেকে কত টাকা মাসে ইনকাম করা যাবে ?


কত টাকা ইনকাম করতে পারবেন মাসে সেটা সম্পূর্ণ আপনার নিজের উপরে নির্ভর করবে কারণ আপনি যতটুকু কাজ করবেন ততটুকই ইনকাম পাবেন । তবে একটি মজার বিষয় হচ্ছে যা লাইফ স্টাইলে রয়েছে সাত লেভেল পর্যন্ত রেফার কমিশন পাওয়ার সুযোগ । অর্থাৎ জা লাইফস্টাইল ওয়েবসাইট থেকে সাত লেভেল পর্যন্ত রেফার কমিশন পাওয়া যাবে । তবে এখানে একটা মজার বিষয় রয়েছে যা লাইফ স্টাইল ওয়েবসাইটটিতে প্রথম জেনারেশন ইনকাম পাওয়া যাবে 100% পর্যন্ত । বিষয়টা আপনাদেরকে খুলেই বলি অর্থাৎ আপনি যাকে রেফার করবেন সে যত কাজ করবে ঠিক ততটুকুই আপনি রেফার কমিশন পাবেন তবে সেটা আপনার বন্ধুর থেকে না কোম্পানি আপনাকে সে রেফার কমিশনটা দিয়ে থাকবে আশা করি বিষয়টা বুঝতে পারছেন ।

এখানে কি ফ্রিতে কাজ করা যাবে ?


অবশ্যই আপনি ফ্রিতে কাজ করতে পারবেন ফ্রিতে একাউন্ট খুলে তবে আপনার অ্যাকাউন্ট যদি আপনি অ্যাকটিভ করেন সেক্ষেত্রে আপনি ইনকাম টা কয়েকগুণ বেশি প্রতিদিন পাবেন । আর যদি আপনি ফ্রিতে কাজ করেন ইনকাম টা একটু কম পাবেন কয়েকগুণ অ্যাক্টিভ ইউজার থেকে । কোম্পানি বলেছেন যারা ফ্রিত কাজ করবে তারা প্রতিদিন 1 ইউরো করে পাবে বিজ্ঞাপন বা অ্যাড দেখে । 1 ইউরো সমান সমান বাংলাদেশি টাকায় হয় 100 টাকার কিছু কম বেশি আর যারা আইডি একটিভ করে কাজ করবে তারা পাবে প্রতিদিন 270 টাকা থেকে 280 টাকা পর্যন্ত । বাংলাদেশ থেকে একটি আইডি একটিভ করার জন্য বারোশো টাকা প্রয়োজন হয়ে থাকে । 

জা লাইফস্টাইল ওয়েবসাইটটি কতদিন হয়েছে অনলাইনে এসেছে ?


এই অনলাইন ইনকাম ওয়েবসাইটটি অনলাইন জগতে এসেছে বেশিদিন হয়নি গত এক বছর যাবত তারা কার্যক্রম শুরু করেছেন তবে তাদের মূল কার্যক্রম এখনো সেভাবে শুরু করতে পারেনি আরো হয়তো কয় দিন সময় লাগতে পারে মূল কাজে নামার জন্য কোম্পানিটি এটি জানিয়েছে । অনেক বিশেষজ্ঞরা বলছেন জা লাইফস্টাইল হয়তোবা আগামীতে গুগোল কিংবা ফেসবুকের মত বড় এডভেটাইজ কোম্পানি হয়ে যেতে পারে । যদি তারা সব কাজ গুলো ঠিকঠাক মতো চালু করে । এতে করে একটি ধারণা হয়তোবা বুঝতে পারছেন আগামীতে হয়তোবা ইনকাম আরো বাড়তে পারে এখান থেকে ।

কেন এই কোম্পানিতে আমরা কাজ করব ?


কে কোন জায়গায় কাজ করবে বা কোন কোম্পানিতে কাজ করবে এই বিষয়টি যদিও যার যার ব্যক্তিগত ব্যাপার সেই হিসাবে কাজ করা না করা যার যার ব্যক্তিগত অভিরুচি তবে জা লাইফস্টাইল যেহেতু বর্তমানে বিশ্বজুড়ে আলোড়ন সৃষ্টি করেছে কিংবা বিশ্বস্ততা অর্জন করতে সক্ষম হয়েছে সেই হিসাবে আপনি চাইলে জা লাইফস্টাইল এ কাজ করার ট্রাই করতে পারেন ।

কিভাবে একাউন্ট খুলব ও কাজ করব ?


আগেই বলেছি সাইটটি যেহেতু বর্তমানে অনেক জনপ্রিয় হয়েছে তাই জা লাইফস্টাইল বাংলা টিটোরিয়াল এটি লিখে ইউটিউবে গিয়ে সার্চ করলে অনেক টিটুরিয়াল বিভিন্ন ল্যাঙ্গুয়েজে পেয়ে যাবেন আপনার বাসা অনুযায়ী আপনি টিটোরিয়াল দেখে অ্যাকাউন্ট খুলে নিতে পারেন ও কাজ করার ধরন জেনে নিতে পারেন ।


Jaa LifeStyle থেকে সত্যিই কি টাকা ইনকাম করা সম্ভব ? জানার জন্য এখানে ক্লিক করুন

একটি মন্তব্য পোস্ট করুন

7 মন্তব্যসমূহ

  1. আমি অবশ্য এখানে 1200 টাকা দিয়ে একাউন্ট ভেরিফাই করেছি। এবং এখনও পর্যন্ত আমার কাছে সবকিছু ঠিকঠাক মনে হচ্ছে। আমার একটা টিম আছে । তবে যারা চাচ্ছেন কোন টাকা খরচ না করে কিছুদিন দেখব যদি কোম্পানি ইনকাম দেয় তবে একাউন্ট ভেরিফাই করব। ওখানকার ইনকাম থেকেই একাউন্ট ভেরিফাই করতে পারবেন। তাহলে আপনাকে স্বাগতম। আমার রেফারে ফ্রি একাউন্ট খুলতে পারেন। আমি আমার টিমের মেম্বারদের একটি গ্রুপের মাধ্যমে সাপোর্ট দেই। তাদেরকে কাজ বুঝিয়ে দেই এবং যে কোন সমস্যায় সহযোগিতা করি।
    MY REFERRAL LINK:
    https://secure.jaalifestyle.com/ref/sharifvai3

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ভাইয়া টাকা ইনভেস্ট কি ভাবে করবো

      মুছুন
    2. ভাই মাস্টার কার্ড কিভাবে পাইছেন

      মুছুন
    3. আমি আপনার সাথে যোগাযোগ করতে চাই জরুরি কথা আছে।।প্লিজ

      মুছুন
  2. ভবিষ্যতে JAA lifestyle আশা করছি অনেক কিছুই দেবে,,, এখন পর্যন্ত ঠিকঠাক আছে। আমার রেফারেন্স এ আসুন https://secure.jaalifestyle.com/ref/shataurrahman টিমে কাজ করবো।

    উত্তরমুছুন