Ticker

6/recent/ticker-posts

Ads

eeaahhh এর ইনকাম কিভাবে তুলবো?

jaa lifestyle payment gateway


আজকের বিষয়টি সামনে আশাতে একটি গানের কথা মনে পড়ে গেল অনেকদিন আগে প্রায় দুই যুগের কাছাকাছি সময় আগে বাংলাদেশে একটি সিনেমা মুক্তি পেয়েছিল ছবিটির নাম ছিল ভালবাসি তোমাকে ওই সিনেমাতে অভিনয় করেছিলেন রিয়াজ শাবনুর সেই সিনেমাতে একটি বিখ্যাত গান ছিল । (Online income)

অনেক সাধনার পরে আমি পেলাম তোমার দেখা । এটি কেন বললাম বিষয়টি বুঝতে পারলেন না তো ? ভয় নেই আমি আপনাদেরকে বিষয়টা বুঝিয়ে বলে দিচ্ছি 18 থেকে 19 মার্চ কিংবা তারও কিছু বেশি হবে জা লাইফস্টাইল থেকে টাকা ইনকাম করা যাবে এটা পৃথিবী জুড়ে প্রায় অনেক মানুষই জানেন যারা অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান তারা । (Jaa Lifestyle)

অর্থাৎ জা লাইফস্টাইল থেকে টাকা উপার্জন করতে হলে অ্যাড গুলো দেখতে হবে আমাদেরকে ইহা ওয়েবসাইটের মাধ্যমে এই বিষয়টিও আমরা ইতিপূর্বে অনেকেই জেনেছি ।

অবশেষে জা লাইফস্টাইল ফ্রি মেম্বার দের পাশাপাশি পেট মেম্বারদের অল্প অল্প করে অ্যাড দেওয়া শুরু করেছে সেই অ্যাডগুলো ভিউ করে অল্প অল্প ইনকাম অনেকের প্রোফাইলে জমতে শুরু করেছে । (eehhaaa jaa lifestyle login)

এবার আসি মূল কথায় যে ইউরও গুলো ইহা ওয়েবসাইটে জমতে শুরু করেছে সেই পুরোটা টাকা তে কনভার্ট হয়ে পাওয়ার কথা কিংবা আপনি যদি বাংলাদেশি না হয়ে থাকেন বিশ্বের অন্য কোন দেশের হয়ে থাকেন আপনার লোকাল কারেন্সিতে ইহা ওয়েবসাইটের ইউরো গুলো থেকে লোকাল কারেন্সি তে কনভার্ট হয়ে পাওয়ার কথা ।

এখন আবার অনেকে মনে করতেছেন যে লোকাল কারেন্সির মাধ্যমে যদি সরাসরি ইহা ওয়েবসাইট থেকে পেমেন্ট নেওয়া যেত তাহলে আমাদের জন্য খুব ভালো হতো । (eeaahhh payment)

জা লাইফস্টাইল এর একটি অঙ্গপ্রতিষ্ঠান হচ্ছে ইহা এবং এই কোম্পানি দুটি হচ্ছে ইন্টারন্যাশনাল যেটি ইউরোপ কান্ট্রি থেকে পরিচালিত হয়ে আসছে । (eehhaaa, jaa lifestyle)

ইতিপূর্বে হয়তো অনেকে বিষয়টা অনুমান করতে পেরেছেন যেহেতু ইহা জা লাইফস্টাইল কোম্পানিটি ইন্টারন্যাশনাল একটি অনলাইন ইনকাম ওয়েবসাইট কিংবা কোম্পানি সেহেতু তারা অবশ্যই ইন্টারন্যাশনাল পেমেন্ট মেথড এর মাধ্যমে পেমেন্ট দিয়ে থাকবে । (eehhaaa jaa লাইফস্টাইল লগইন)

যারা আবার ভাবতেছেন জা লাইফস্টাইল কোম্পানির ইহা ওয়েবসাইট থেকে পেমেন্ট লোকাল কারেন্সির মাধ্যমে দেওয়ার কথা ছিল তাহলে এখন কেন পাব না ।

হ্যাঁ এটি যারা মনে করতেছেন কথাটি কিন্তু মিথ্যা নয় কারণ অনেকের মুখে শোনা যাচ্ছিল জা লাইফস্টাইল একটি সময় বলেছিল যে দেশের লোকাল কারেন্সি অনুযায়ী বিভিন্ন দেশের বিভিন্ন লোকাল কারেন্সির অনুযায়ী তারা পেমেন্ট করবে ।

তবে দুঃখজনক হলেও এটাই সত্যি যে সেটি এখনো বাস্তবায়িত হয়নি অর্থাৎ যা লাইফ স্টাইল বা ইহা ওয়েবসাইটে লোকাল কোন পেমেন্ট মেথড এখন পর্যন্ত এড করা হয়নি ।

হয়তো বা এখন আবার অনেকে মনে মনে ভাবতে শুরু করছেন তাহলে প্রেমেন্ট কিভাবে নিবেন এত কষ্ট করে যে এড দেখে ইউরও গুলো ইনকাম করতে শুরু করেছি সেগুলো যদি পেমেন্ট নেওয়া না যায় সহজে তাহলে কাজ করে কি লাভ ? ।

আপনি যদি এরকমটা ভেবে থাকেন আসলে এটাও অযৌক্তিক নয় আপনার এই ভাবনাটি ভিতর অনেক যৌক্তিক কারণ রয়েছে বলে আমার ব্যক্তিগতভাবে মনে হয় ।

আল্লাহই দিলে আমি যতটুকু বুঝি এরকম অনেক মানুষ রয়েছেন যারা যা লাইফ স্টাইল কোম্পানিতে অর্থাৎ ইহাতে অ্যাড দেখতেছেন যাদের মধ্যে অধিকাংশ মানুষের লোকাল ব্যাংক অ্যাকাউন্ট নেই । পেপাল পেওনিয়ার কিংবা ভিসা কার্ড মাস্টার কার্ড তো দূরের কথা । (eehhaaa bank)

এখন কথা হচ্ছে যারা সাধারন মানুষ কিছু টাকা ইনকাম করার জন্য বা পকেট খরচ চালানোর জন্য কষ্ট করে ইহাতে অ্যাড দেখতে শুরু করেছেন পকেটে টাকা পাওয়ার আশায় তাদের আসলে কি হবে ।

বন্ধুরা ভয় পাওয়ার কিছু নেই কারণ কথায় বলে সমস্যা যদি থাকে বারোটি সমাধান রয়েছে আল্লায় দিলে তেরোটি । (Jaa Lifestyle কি)

eeaahhh এর ইনকাম কিভাবে তুলবো



কত ইউরো হলে ইহা থেকে পেমেন্ট পাওয়া যাবে ?


আমরা যদি লক্ষ করি বিভিন্ন পিটিসি সাইট গুলোতে তাহলে দেখা যাবে কেউ 2 ডলার কেউ এক ডলার কেউ 5 ডলার হলেই পেমেন্ট করে থাকে যদিও ইহার কার্যকলাপ পিটিসি সাইটের মত প্রায় তবে আপনারা অনেকে হয়তো বা অবাক হবেন ইহা থেকে পেমেন্ট পেতে হলে অবশ্যই ন্যূনতম 100 ইউরও একাউন্টে থাকতে হবে । যেটা কিনা বাংলাদেশী টাকা অনুযায়ী 10000 টাকার উপরে হবে নিচে নয় ।


ইহা থেকে কিভাবে পেমেন্ট পাবো ?


যতটুকু এখন পর্যন্ত আপডেট পাওয়া গেছে যা লাইফ স্টাইল কোম্পানির পক্ষ থেকে সেটা হল জা লাইফস্টাইল থেকে কিংবা ইহা ওয়েবসাইট থেকে পেমেন্ট পেতে হলে অবশ্যই ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে নিতে হবে । এখন পর্যন্ত লোকাল কারেন্সি অনুযায়ী কোন দেশ থেকে পেমেন্ট নেওয়ার সুযোগ নেই তবে কোম্পানি বলেছে আস্তে আস্তে করে লোকাল কারেন্সি এড করে দেওয়া হবে যাতে করে সহজে পেমেন্ট নেওয়া যায় ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ