Join Our Telegram channel! name='keywords'/> Islami Bank একাউন্ট খুলুন ঘরে বসে মোবাইল দিয়ে মাত্র 5 মিনিটে

Ticker

10/recent/ticker-posts

Ads

Islami Bank একাউন্ট খুলুন ঘরে বসে মোবাইল দিয়ে মাত্র 5 মিনিটে

islami bank account opening

bank account opening form bangladesh


আমাদের ব্যবসায়িক প্রয়োজনে কিংবা সেভিংস বা টাকা জমানোর প্রয়োজনে অনেক সময় আমাদের ব্যাংক একাউন্ট প্রয়োজন পড়ে যখনই আমরা ভাবি যে আমরা একটা ব্যাংক একাউন্ট খুলব তখন খুব আনন্দ লাগে, কিন্তু যখন এটা চিন্তা করি যে একটি ব্যাংক অ্যাকাউন্ট খুলতে যে কি পরিমান ঝামেলা পোহাতে হয় এটা যখন ভাবি তখনই কিন্তু ব্যাংক একাউন্ট খোলার চিন্তাটা মাথা থেকে অনেকেই হয়তো জেনে ফেলে দেই । (islami bank account opening)


Islami Bank একাউন্ট খুলুন ঘরে বসে মোবাইল দিয়ে মাত্র 5 মিনিটে



বন্ধুরা আপনারা জেনে খুশি হবেন এখন ঘরে বসেই খোলা যাচ্ছে ইসলামী ব্যাংকের অ্যাকাউন্ট শুধু ইসলামী ব্যাংকের অ্যাকাউন্ট  নয় , অনেক ব্যাংকের অ্যাকাউন্ট এখন ঘরে বসেই স্মার্ট মোবাইল দিয়ে অ্যাকাউন্ট খোলা যাচ্ছে । (Islami Bank savings account opening)

কিভাবে একাউন্ট খুলবো ?

একাউন্ট খোলার জন্য প্রথমে গুগল প্লে স্টোর থেকে ইসলামী ব্যাংকের অফিসিয়াল অ্যাপ সেলফিন ডাউনলোড করতে হবে । ডাউনলোড করার জন্য পেলেসটর সেলফিন লিখে সার্চ করুন ।

আপনি যখন অ্যাপটি ডাউনলোড করে নিবেন তারপর সাইন আপ করার জন্য যা যা লাগবে, একটি মোবাইল নাম্বার লাগবে যে মোবাইল নাম্বারটি আপনার কাছে সরাসরি থাকবে, তারপর আপনার ন্যাশনাল আইডি কার্ড কিংবা পাসপোর্ট কিংবা ড্রাইভিং লাইসেন্স দরকার হবে । একাউন্টি ভেরিফাই করার জন্য ।

আমরা যেভাবে বিকাশ নগদ এর একাউন্ট খুলি ঠিক সেভাবে ইসলামী ব্যাংকের Celfin একাউন্টে খুলে নিতে হবে ।


একাউন্ট খোলার পর অনেক সময়ে একটিভ করে নিতে হয় ইসলামী ব্যাংক এর কাস্টমার কেয়ারে কল দিয়ে অফিশিয়াল নাম্বার 16259 আবার অনেক সময় অটোমেটিক অ্যাকাউন্ট অ্যাক্টিভ হয়ে যায় ।

একাউন্ট যখন একটিভ হয়ে যাবে নিচের ছবিটির মত ঠিক এরকম ইন্টারফেস চলে আসবে নিচের ছবিটি অনুসরণ করুন ।






এই সেলফিিন অ্যাপটার মাধ্যমে আপনি সবকিছু করতে পারবেন অ্যাড মানি কোরতে পারবেন অর্থাৎ আপনার ভিসা কার্ড মাস্টার কার্ড থেকে যেকোনোো সময় সেলফি এ টাকা আনতে পারবেন, যে কোন সময় সেলফিন অ্যাপটির সাথে আপনার ইসলাাামী ব্যাংকের অ্যাকাউন্টট যোগ করতে পারবেন ।

এছাড়াও রয়েছে ফান টান্সফার করার সুবিধা  সাথে আরও করতে পারবেন যে কোন ব্যাংকে টাকা টান্সফার

এছাড়াও কিনতে পারবেন বাস টিকেট ট্রেনের টিকেট
  করতে পারবেন যেকোন অপারেটরে মোবাইল রিচার্জ

আপনি যদি চান আলীএক্সপ্রেস সহ দেশের ভিতরে যেকোনো ই-কমার্স থেকে কেনাকাটা করবেন, পেমেন্ট করার জন্য আপনি চাইলে সেলফিন ব্যবহার করতে পারবেন অর্থাৎ সেলফিন এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন । 

সেলফিন এর মাধ্যমে আপনি আপনার ব্যাংকের কিংবা সেলফিন এর স্টেটমেন্ট দেখতে পারবেন, এছাড়াও আরও অনেক অনেক ইত্যাদি ইত্যাদি সুবিধা রয়েছে অ্যাপটিতে ।

সেলফিন অ্যাপটির মাধ্যমে  ইসলামী ব্যাংকের মূল ব্যাংক একাউন্ট যেভাবে খুলবেন ?

এখন আপনি যদি চান যে সেলফিন অ্যাপটির মাধ্যমে ইসলামী ব্যাংকের মূল ব্যাংক  অ্যাকাউন্ট খুলবেন সেটা খুলতে পারবেন । সেভিং একাউন্ট হোক বা স্টুডেন্ট একাউন্ট হোক বা ডিপোজিট একাউন্ট যেকোনো অ্যাকাউন্ট খুলতে পারবেন এজন্য নিচের ছবিটি অনুসরণ করুন ।




ছবিতে দেখানো এখানে ক্লিক করতে হবে ওপেন একাউন্ট অপশন এ, তারপর নিচের ছবিটি অনুসরণ করুএই ছবিটাতে দেখানো রয়েছে আপনার ফাদার নেম মাদার নেম নমিনির নাম এগুলা প্রয়োজন হবে । 
তারপরে নিচের দিকে লক্ষ্য করলে দেখতে পাবেন ওখানে সেলফিন একাউন্ট খোলার সময় যে পাসওয়ার্ডটা বা পিক টা দিয়েছিলেন সেটা এখানে দিয়ে সাবমিট অপশনে ক্লিক করতে হবে ।
এরপর নিচের ছবিটি অনুসরণ করুন





এরকম একটা ফ্রম চলে আসবে ফর্মটা পূরণ করে দেওয়ার পরে নেক্সট অপশনে ক্লিক করে দিবেন এভাবে করে দুই তিনটা ফরম পূরণ করার পরে আপনার পূর্ণাঙ্গ ইসলামী ব্যাংক একাউন্ট খোলা হয়ে যাবে । ইনশাআল্লাহ
আপনি যেই ব্রাঞ্চ সিলেট করে আপনি একাউন্ট করবেন সেই ব্রাঞ্চে গিয়ে আপনি মাস্টার কার্ড অথবা ভিসা কার্ডের জন্যে এপ্লাই করতে হবে । 

সেলফিন একাউন্ট এবং মূল একাউন্ট এর পার্থক্য কি ?

এক্ষেত্রে তেমন কোন পার্থক্য নেই আপনি যদি চান শুধুমাত্র সেলফি অ্যাকাউন্ট ব্যবহার করবেন তাও পারবেন ব্যাংকের যত ধরনের সুবিধা আছে সবটাই সেলফিন একাউন্টে উপভোগ করা যাবে । কিন্তু মাস্টার কার্ড ভিসা কার্ড পাবেন না ।

তবে আপনি যদি মাস্টার কার্ড অথবা ভিসা কার্ড নিতে  সেক্ষেত্রে আপনার অবশ্যই ইসলামী ব্যাংকের মূল একাউন্ট খুলতে হবে ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ