Join Our Telegram channel! name='keywords'/> Fiftzon এ কাজ চলে এসেছে ফ্রিতে নিয়ে নিন প্রতিবার ১২০০ টাকা | Make money online

Ticker

10/recent/ticker-posts

Ads

Fiftzon এ কাজ চলে এসেছে ফ্রিতে নিয়ে নিন প্রতিবার ১২০০ টাকা | Make money online

 How to free work fiftzon in Bangla


অনেক ইনকাম ওয়েবসাইট এখন অনলাইনে আসে কাজ দেবে বলে বছরকে বছর পার করে দেয় কিন্তু কাজ তারা দিতে পারে না একটা সময় দেখা যায় তারা চলে যায় তবে Fiftzon এর বেলায় একটু ভিন্নতা রয়েছে এই কোম্পানী কথা অনুযায়ী কাজ নিয়ে এসেছে যেই সময়ের ভিতর তারা কাজ দেবে বলেছিল সেই সময়ের আগেই তারা কাজ চালু করে দিয়েছে সকলের জন্য।

এখন থেকে আপনারা মোবাইল কিংবা ডেস্কটপ ল্যাপটপ দিয়ে ঘরে বসে ইন্টারনেট ব্যবহার করে এই কোম্পানিতে কাজ করে অর্থাৎ বিজ্ঞাপন দেখে টাকা উপার্জন করতে পারবেন সম্পূর্ণ ফ্রি তে কাজ কিন্তু চালু হয়ে গিয়েছে আজকে থেকে।

এখন অনেকেই বলতে পারেন কিভাবে কাজ করব কিভাবে আমরা এখান থেকে পেমেন্ট উঠাবো এই বিষয়টির জন্য আপনাদের সাথে আমরা রয়েছি ডিজিটাল বাংলা ৩৬০ টি কোম্পানি আমরা আপনাদেরকে সম্পূর্ণ ফ্রিতে সহযোগিতা করব এ বিষয়ে ইনশাআল্লাহ।

Fiftzon এ মোবাইল দিয়ে ফ্রিতে একাউন্ট খুলবেন কিভাবে এখানে ক্লিক করে সম্পূর্ণ বিষয়টি জেনে নিন




আজকে আমরা step-by-step দেখব ফ্রি মেম্বার রা এই ওয়েবসাইটের মাধ্যমে কত টাকা ইনকাম পাবে প্রতিদিন এবং পেট ভাষণে অর্থাৎ আইডি একটিভ করে কিভাবে এখানের ইনকামটা আরও বাড়িয়ে নেওয়া যাবে অর্থাৎ আপনি যদি ফ্রি তে কাজ করে ইনকাম করতে চান তাহলে প্রতিদিন সর্বোচ্চ 40 টাকা মাসে ১২০০ টাকা করে পাবেন আর যদি আপনি আইডি একটিভ করে নেন 500 টাকা দিয়ে তাহলে সেক্ষেত্রে প্রতিদিন 120 টাকা পর্যন্ত ইনকাম পাবেন এই সাথে রেফার কমিশন পাওয়া যাবে ফ্রী ভাষণে রেফার করা যাবে তবে রেফার কমিশন পাওয়া যাবেনা যখন আইডি একটিভ করা হবে তখন থেকে আবার রেফারেল কমিশন পাওয়া যাবে তবে আইডি একটিভ করার বিষয়টি সম্পূর্ণ আপনার ব্যক্তিগত ব্যাপার আপনাদের নিজের উপরে নির্ভর করে আপনারা চাইলে নিজ দায়িত্বে আইডি একটিভ করতে পারেন সে ক্ষেত্রে আপনাদের এই দায়ভার নিতে হব
 অথবা আপনারা ফ্রি তে একাউন্ট খুলে এখানে কাজ শুরু করে দিতে পারেন তারপরে যদি ভালো লাগে ফ্রিতে ইনকাম করা টাকা দিয়ে আইডি একটিভ করে নিতে পারেন।

কিভাবে আপনারা এই কোম্পানিতে কাজ করবেন সেই নিয়ে আমাদের একটি ভিডিও ইউটিউব চ্যানেলে দেওয়া হয়েছে আপনারা চাইলে এখানে ক্লিক করে ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি দেখে কাজ শুরু করে দিতে পারেন এবং পরবর্তী আপডেট গুলো পাওয়ার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ