Ticker

6/recent/ticker-posts

Ads

How to trade cryptocurrency | How to buy cryptocurrency-ইন বাংলা

বর্তমান সময়ে অনলাইন ইনকাম করার ক্ষেত্রে সবচেয়ে বেশি বলা যেতে পারে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রিপ্ত কারেন্সি জগত বিশেষজ্ঞরা বলে থাকেন আগামীর ভবিষ্যৎ হচ্ছে Cryptocurrency যেহেতু এখন আস্তে আস্তে করে কাগজের টাকার প্রচলন শেষ হতে চলেছে সেও তো সময়ের প্রয়োজনে এখন ডিজিটাল প্রেমেন্ট হিসাবে পেমেন্ট গ্রহণ করা হচ্ছে বিভিন্ন মার্কেট প্লেসগুলোতে Cryptocurrency গুলোকে।




কারণ আপনি যদি কোথাও থেকে কিছু কিনেন আর সেখানে যদি Crypto কারেন্সির মাধ্যমে পেমেন্ট দেওয়ার সিস্টেম থাকে তাহলে অবশেষে ওখানে এই Crypto কারেন্সির মাধ্যমে পেমেন্ট দিতে হবে সেহেতু বলা যেতে পারে হয়তোবা এমন একটা সময় আসতে চলেছে তখন সবাই Cryptocurrency লেনদেন করতে বাধ্য হয়ে পড়বেন যেমনটা এখন টাকার ক্ষেত্রে দেখা যায়।

শেয়ার বাজারের কথা তো আপনারা অনেকেই জানেন যদিও এই শেয়ার বাজার নিয়ে অনেক তর্ক-বিতর্ক রয়েছে যাই হোক এই শেয়ার বাজারে গিয়ে মানুষ অনেক সময় কোটিপতি হয়ে যান আবার অনেক সময় ফকির হয়ে যান অনেকটা বলা যেতে পারে Crypto কারেন্সির মার্কেট হচ্ছে শেয়ার বাজারের মত অর্থাৎ শেয়ার বাজারের মতই কিন্তু ক্রিপ্টো কারেন্সির দাম উঠা নামা করে প্রতিমুহূর্তে মুহূর্তে।

এখন অনেকে আবার এই সুযোগটাকে কাজে লাগিয়ে অর্থ উপার্জন করার হাতিয়ার হিসেবে গ্রহণ করেছেন এই ডিজিটাল কারেন্সি গুলোকে অর্থাৎ শেয়ার বাজারের মতোই ক্রিপ্টো কারেন্সি Trade করে এখন অর্থ উপার্জন করা যাচ্ছে হিউজ পরিমাণে তবে ভুলে গেলে চলবে না এখানে হিউজ পরিমাণে রিকস রয়েছে।

কিন্তু নতুনদের ক্ষেত্রে একটা সমস্যা তো থেকেই যায় সেটা হচ্ছে কিভাবে শুরু করব কারণ নতুন কোন কিছু আসলে সেটা বুঝাটা আমাদের জন্য অনেকটা কঠিন হয়ে দাঁড়ায় তবে সহজ ভাবে সেটিকে কেউ যদি বুঝিয়ে দেয় তাহলে বুঝতে সক্ষম হই আমরা। (কিভাবে ট্রেডস করব?)

এখন অনেকে জানে না কিভাবে বিভিন্ন মার্কেটপ্লেস এ গিয়ে ক্রিপ্টো কারেন্সি ট্রেডস করতে হয় অর্থাৎ মার্কেটে একটি নতুন কয়েন আসলো সেটির ভালোমন্দ যাচাই করার পরে যদি আপনি সেটিকে নিজ দায়িত্বে ক্রয় করতে চান তাহলে কিভাবে করবেন? এজন্য আমরা একটা ভিডিও তৈরি করেছি যেই ভিডিওতে সহজ ভাবে দেখানো হয়েছে কিভাবে আপনারা যে কোন মার্কেট প্লেসে গিয়ে কয়েন নিজেই নিজের রিক্স অনুযায়ী Buy করে নিতে পারবেন যেমন বাইনাস, কুকয়েন, Coinbase, FTX ইত্যাদি বিশ্বস্ত ওয়ালেটের মাধ্যমে।




How to trade cryptocurrency | How to buy cryptocurrency-ইন বাংলা





কিভাবে ভিডিওটি দেখতে পাবো?




আপনারা তো জানেন পৃথিবী জুড়ে যত অনলাইন ইনকাম ভিত্তিক বাংলায় youtube বা facebook বা টিক টক চ্যানেল রয়েছে এদের ভিতর ডিজিটাল বাংলা ৩৬০ হচ্ছে অন্যতম কারণ এই চ্যানেলে সব সময় বাস্তব বিষয়গুলো তুলে ধরা হয়ে থাকে তো আপনারা কিভাবে ট্রেড অর্থাৎ যে কোন কয়েন বাই এন্ড সেল করে টাকা উপার্জন এবং কিভাবে একজন প্রফেশনাল মানের Trader এক্সপার হবেন এই নিয়ে একটি ভিডিও তৈরি করা হয়েছে এখানে ক্লিক করে ইউটিউব থেকে ভিডিওটি দেখে নিতে পারেন এবং এখানে ক্লিক করে ফেসবুক থেকে ভিডিওটি দেখে নিতে পারেন। 

যদি আপনাদের এ বিষয়ে কোনো মতামত থাকে অবশ্যই এই আর্টিকেলের কমেন্ট বক্সে এসে অবশ্যই মতামত জানাতে ভুলবেন না।




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ