Join Our Telegram channel! name='keywords'/> Vorsi network কি? | ভর্সি মাইনিং অ্যাপ থেকে ফ্রিতে প্রতিমাসে ১ কোটি টাকা ইনকাম করার সহজ উপায়

Ticker

10/recent/ticker-posts

Ads

Vorsi network কি? | ভর্সি মাইনিং অ্যাপ থেকে ফ্রিতে প্রতিমাসে ১ কোটি টাকা ইনকাম করার সহজ উপায়



যে গাছের শিকড় যত গভীরে যায় ওই গাছ তত বেশি শক্তিশালী হয় যে কোম্পানির ডেভেলপ টিম বা কর্ণধার ভালো সৎ ও বিশ্বস্ত বা শিক্ষিত ও স্বয়ংসম্পূর্ণ জ্ঞান সম্পন্ন ব্যক্তি হয় তাহলে ওই কোম্পানির সফলতা 99.99% বেড়ে যায় কারণ কথায় বলে কোন কিছু শুরু করার আগে সেই বিষয় নিয়ে পরিকল্পনা সঠিকভাবে করতে পারলে সেই কাজের অর্ধেক পরিকল্পনাতেই হয়ে যায়।

আজকে আপনারা যে কোম্পানির রিভিউ পড়তে আছেন এই কোম্পানিটি খুবই পাওয়ারফুল হাইভোল্টেজ কোম্পানি বেশকিছু PHD করা ইউনিভার্সিটির ছেলে ও মেয়ে মিলে টিম গঠন করে তারা এই কোম্পানিটাকে দাঁড় করিয়েছে বর্তমান সময়ে লক্ষ্য করলে দেখবেন ডিজিটাল কারেন্সি বা Crypto কারেন্সি কোম্পানিগুলো সবচেয়ে জনপ্রিয় টাকা ইনকামের মাধ্যম হয়ে উঠেছে আজকের এই কোম্পানিটি হচ্ছে অল ইন ওয়ান অর্থাৎ এই একটি কোম্পানির ভিতরে আপনারা ডিজিটাল কারেন্সি বা Crypto কারেন্সি রিলেটিভ যাবতীয় সব সুযোগ সুবিধা পেয়ে থাকবেন তাও আবার সম্পূর্ণ ফ্রিতে।

এই কোম্পানিতে রিয়েল টাকা ইনকাম যে কেউ চাইলে ফ্রিতে মোবাইল দিয়ে ঘরে বসে ইন্টারনেট সংযোগের মাধ্যমে ফ্রিতেই অর্থ বা টাকা উপার্জন করতে পারবে আমি নিজেও এখানে প্রতিদিন নিয়মিত ইনকাম করে থাকি আমার টিমে অলরেডি হাজারখানিকের উপরে মানুষ জয়েন করেছে চাইলে আপনিও এই টিমে জয়েন করতে পারেন Account খুলে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করা যায়। ( crypto mining app )

আপনারা Pi network কিংবা Satoshi Core এর কথা শুনেছেন বা অনেকে এখানে কাজ করেছেন এই দুটি কোম্পানি সাথে আরও একটি ভাল কোম্পানির নাম হচ্ছে Sidra Bank অথবা Vorsi network এই কোম্পানিগুলো খুবই শক্তিশালী হাইভোল্টেজ ঠিক এই কোম্পানি গুলোর মতোই আজকের এই কোম্পানিটি যে কোম্পানির নাম হচ্ছে Vorsi network আজকে এই কোম্পানির এ টু জেড নিয়ে আপনাদের মাঝে তুলে ধরা হলো এবং এখান থেকে কত টাকা আপনারা ইনকাম করতে পারবেন। ( best crypto mining app‌)

নিয়েও ধারণা দেওয়া হবে তাই সম্পূর্ণ আর্টিকেল জুড়ে থাকুন ভালো লাগলে বন্ধুদের কাছে শেয়ার করুন এবং আপনাদের মতামত থাকলে অবশ্যই আর্টিকেল পড়ার পরে নিচের দিকে গিয়ে কমেন্ট বক্সে মতামত জানিয়ে দিবেন। ( How to Vorsi network sign up app )


How to vorsi mining app network sign up account



Vorsi network কি?



ভরসি নেটওয়ার্ক হচ্ছে মূলত ইনকাম অ্যাপ্লিকেশন এই অ্যাপ্লিকেশন এর ভিতরে ঢুকে বিভিন্নভাবে টাকা ইনকাম করা যায় তবে বিভিন্নভাবে সরাসরি টাকা ইনকাম করা না গেলেও এখানে যেই কাজগুলো করে কয়েন গুলো উপার্জন করবেন সেগুলোকে কনভার্ট করে টাকাতে রূপান্তরিত করে নিতে পারবেন। ( Vorsi network ki )





এই Vorsi নেটওয়ার্ক মূলত হচ্ছে ডিজিটাল কারেন্সি বা Crypto কারেন্সি মাইনিং অ্যাপ্লিকেশন এই অ্যাপ্লিকেশন এর ভিতরে আপনারা ফ্রিতে তাদের নিজস্ব Vos কারেন্সি মাইনিং করতে পারবেন যেটা আপনারা পূর্বে দেখেছেন Pi network কিংবা Satoshi Core, Sidra ব্যাংক থেকে আপনারা আমরা ফ্রিতে কয়েন গুলো মাইনিং করে পরবর্তী সময়ে বিক্রি করে টাকা পকেটে নিতে পেরেছি ঠিক ওরকমই এখানে ফ্রিতে মাইনিং করে কয়েনগুলোকে সেল দিয়ে টাকা পকেটে নেওয়া যাবে। ( mining cryptocurrency on phone )

এই Vorsi নেটওয়ার্ক মাইনিং অ্যাপ্লিকেশনের ভিতরে আপনারা Crypto জগতের সব সার্ভিস গুলি একসাথে সম্পূর্ণ ফ্রিতে পেয়ে যাবেন যে সার্ভিসগুলোর নিচে তালিকা দেওয়া হলো।

  • Vorsi Blockchain 
  • Vorsi Ecosystem project
  • Free crypto coin mining
  • Vorsi Web3 
  • Decentralize wallet
  • Traffic generator earn
  • AI project
  • Vorsi Visa card
  • Vorsi exchange wallet
  • Vorsi trading platform
  • Vorsi Ads network
  • ETC.

Vorsi network মাইনিং অ্যাপ্লিকেশন এর ভিতর অ্যাকাউন্ট খোলার পর প্রতি 24 ঘন্টা পরপর একবার মাইনিং চালু করে দিতে হবে তাহলে অটোমেটিক কয়েন গুলো মাইনিং হতে থাকবে এছাড়াও এখানের ট্রাফিক শেয়ার করেও বাড়তি ইনকাম করার সুযোগ রয়েছে।


Vorsi network থেকে কত টাকা ইনকাম করতে পারব?


Vorsi network মাইনিং অ্যাপ থেকে কত টাকা উপার্জন করতে পারবেন এটা আগে থেকে বলা সম্ভব নয় অর্থাৎ আপনার অ্যাকাউন্টের স্ট্যাটাস বা লেভেল অনুযায়ী আপনার ইনকাম হয়ে থাকবে যদি আপনি রেফার করতে পারেন তাহলে ইনকাম পাবেন আনলিমিটেড বা হিউজ পরিমাণ অর্থাৎ যত বেশি রেফার করতে পারবেন তত বেশি ইনকাম বাড়বে আর যদি আপনি রেফার করতে না পারেন সেই ক্ষেত্রে আপনার ইনকাম কিছুটা কম হবে তবে ইনকাম হবে সবার। ( legit crypto mining apps for android )

যদি আপনারা বলেন Vorsi নেটওয়ার্ক এর কয়েন গুলোর দাম কত হবে সে দিক দিয়ে বিবেচনা করলে এই কোম্পানি যেহেতু খুবই পাওয়ারফুল এই কোম্পানির পিছনে যেহেতু রয়েছে শক্তিশালী পিএইচডি করা টিম সেহেতু এই কয়েন গুলোর দাম মোটামুটি ভালো মানেরই হবে তবে এই কয়েন গুলোর দাম ভবিষ্যতে অনেক বাড়বে হয়তো ১টি কয়েনের প্রাইস এক হাজার ডলার ($1000) উপরে ছাড়িয়ে যাবে। ( free crypto mining apps for android )


আরো পড়ুন: মোবাইল ও ল্যাপটপ দিয়ে ফ্রিতে প্রতি মাসে ৫০০০০ থেকে ১ লক্ষ কিংবা তারও বেশি টাকা ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করলে বেশ কিছু আর্টিকেল পেয়ে যাবেন যেগুলো দেখে শিখে ঘরে বসে উপার্জন করতে পারেন


Vorsi network থেকে পেমেন্ট কিভাবে উঠাবো?



উপরের দিকে যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পেয়েছেন এই কোম্পানিতে সব কিছুই রয়েছে অর্থাৎ এই কোম্পানি নিজেদের Crypto wallet রয়েছে যেখান থেকে আপনারা পেমেন্ট উঠাতে পারবেন অর্থাৎ এই Vorsi নেটওয়ার্ক এপ্লিকেশনের মাধ্যমে আপনারা কিংবা ওয়েবসাইটের মাধ্যমে Free mining করতে পারবেন আবার এই ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনারা পেমেন্টও উঠাতে পারবেন খুব সহজে। ( crypto mining app earn money )



Vorsi network এ একাউন্ট খুলবো কিভাবে?



Vorsi network যেহেতু ফ্রিতে ইনকাম দিচ্ছে তাই এখানে ফ্রিতে সবাই অ্যাকাউন্ট খুলতে পারবেন তবে অ্যাকাউন্ট খোলার কিছু নিয়মাবলী রয়েছে একাউন্ট খোলার সময় অবশ্যই ন্যাশনাল আইডি কার্ড, পাসপোর্ট বা ড্রাইভিং লাইসেন্স অনুযায়ী এখানে নাম দিতে হবে অর্থাৎ পরবর্তী সময় অবশ্যই কেওয়াইসি ভেরিফিকেশন করে পেমেন্ট উঠাতে হবে তাই রিয়েল নাম রিয়েল আইডেন্টিটি ইনফরমেশন দিয়ে এখানে অ্যাকাউন্ট খুলতে হবে একাউন্ট খোলার জন্য ইমেইল, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড এগুলোর প্রয়োজন হবে তবে আপনি যদি রেফার কোড ব্যবহার করে একাউন্ট খুলেন বেশ কিছু কয়েন সাথে সাথে ফ্রিতে পাবেন সাথে মাইনিং স্পিডও অনেক বেশি পাবেন তাই আপনাদের কথা ভেবে ডিজিটাল বাংলা ৩৬০ নিয়ে এসেছে সুন্দর একটি ভিডিও যে ভিডিওতে দেখানো হয়েছে কিভাবে ভরছি নেটওয়ার্কে একাউন্ট খুলবেন কিভাবে কাজ করবেন এ টু জেড বিষয়গুলো এবং কোম্পানির সম্পর্ক আরো বিস্তারিত তাই ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন ইউটিউব চ্যানেলে নিয়ে যাবে ওখান থেকে ভিডিওটি দেখে কাজগুলো করুন ফ্রিতে টাকা ইনকাম করার জন্য। ( crypto mining apps for android account create)


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ