Join Our Telegram channel! name='keywords'/> অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট | Best Online Income Site in Bangladesh

Ticker

10/recent/ticker-posts

Ads

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট | Best Online Income Site in Bangladesh

অনলাইনে ইনকাম করতে কে না করতে চায়! সবাই চায় নিজের হাত খরচ টা নিজেই বহন করতে। আর যদি অনলাইনে ইনকামের সোর্স টা হয় বাংলাদেশী ওয়েব সাইট থেকে তাহলে তো আর কোনো প্রশ্নই আসে না। কেননা বিদেশি ওয়েব সাইট থেকে আয় করা গেলেও সেখান থেকে উত্তোলন করতে আন্তর্জাতিক ব্যাংক একাউন্ট লাগে।যা অনেকের ই থাকে না বা নেই। তো এর জন্য সকলেই বাংলাদেশি ওয়েবসাইট থেকে ইনকাম করতে চায়। কিন্তু বাংলাদেশি ওয়েব সাইট অনেক কম থাকায় অনেকেই জানেন না যে কোন বাংলাদেশী ওয়েব সাইট থেকে ইনকাম করা যায়।তো আজকে আপনাদের জন্য আমি কয়েকটি অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট নিয়ে কথা বলবো। আশা করি সেগুলো আপনাদের কাজে দিবে।তাই আর কথা না বাড়িয়ে চলে যাওয়া যাক বাংলাদেশের এমন কিছু ওয়েব সাইটের দিকে।যেনে নেই Digital Bangla 360 এর মাধ্যমে।


অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট | Best Online Income Site in Bangladesh


JIT.com.bd জে আইটি

জে আই টি হল সদ্য প্রকাশিত একটি বাংলাদেশি অনলাইন ইনকামের ব্লগ ওয়েবসাইট। এই ওয়েবসাইটে আপনি নিজস্ব একটি প্রোফাইল তৈরি করে সেখানে নিয়মিত আর্টিকেল রাইট করে টাকা আয় করতে পারেন। টাকা আয় করার জন্য আপনার যা যা প্রয়োজন তা আমরা এখানে তুলে ধরেছি। 

*যে আইডি থেকে টাকা নানা উপায়ে আয় করা যায়।

*বাংলা কন্টেন্ট লিখে আয়।

*তাদের প্রকাশিত ব্লগ শেয়ার করে আয় ।

*আপনার কোন বন্ধুকে ওয়েবসাইট রেফার করে আয়।

*প্রশ্নের উত্তর দিয়ে আয়।

Grathor.com

যে আই টির মত আরেকটি বাংলাদেশি ব্লগ সাইট হল grathor.com। এ ওয়েবসাইট থেকে আপনি টাকা আয় করার জন্য প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। আপনি খুব সহজেই এই ওয়েবসাইট থেকে টাকা আয় করে বিকাশ এর মাধ্যমে পেমেন্ট পেতে পারেন। আপনাদের মধ্যে যারা মোবাইল দিয়ে টাকা আয় করতে চান তাদের জন্য এই ওয়েবসাইটি অতি গুরুত্বপূর্ণ।এই ওয়েবসাইটে দীর্ঘদিন ধরে কাজ করে মানুষের বিশ্বস্থতা লাভ করেছে। যার ফলে দিন দিন এ ওয়েবসাইটের গ্রাহক সংখ্যা বেড়ে চলেছে। নিচে এ ওয়েবসাইট থেকে কিভাবে টাকা আয় করবেন তা দেওয়া হল।

*আর্টিকেল লিখে আয়।

*রেফারেন্স করে আয়।

*শেয়ারিং করে আয়।

*প্রশ্নের সমাধান করে আয়।

Techtunes BD

টেকটিউনস ডট কম ডট বিডি হলো বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় তথ্যপ্রযুক্তিগত ব্লগ সাইট। এই ওয়েবসাইটে আপনি আপনার প্রশ্ন উপস্থাপন করতে পারেন। পাশাপাশি বিভিন্ন ধরনের প্রযুক্তিগত আর্টিকেল পাবলিশ করতে পারেন। আর্টিকেল লেখার জন্য আপনাকে সর্বপ্রথম ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে হবে।অতঃপর আপনার আর্টিকেল কোয়ালিটি সম্পন্ন হলে তা অ্যাপ্রুভ করা হবে। অ্যাপ্রভাল প্রাপ্ত আর্টিকেলটি প্রকাশের পর আপনাকে ওয়ার্ড ভিত্তিক টাকা প্রদান করা হবে। আপনি খুব সহজেই বিকাশের মাধ্যমে আপনার টাকাটা পেমেন্ট পেতে পারেন।

বিল্যান্সার থেকে আয়

freelancer.com যেমন একটি ইন্টারন্যাশনাল মার্কেটপ্লেস ঠিক তেমনি belancer.com থেকে আমরা বাংলাদেশের মানুষ টাকা আয় করতে পারি। বাংলাতে ফ্রিল্যান্সিং করে টাকা আয় করার জন্য কয়েকটি ওয়েবসাইট তৈরি করা হয়েছে। আমরা কয়েকটি ওয়েবসাইটের তালিকা নিচে দিয়েছি।এ সকল ওয়েবসাইট থেকে আপনি টাকা আয় করতে পারেন।

* www.kajkey.com

*www.shadinkaj.com

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ