Join Our Telegram channel! name='keywords'/> ১ পাই কয়েন কত টাকা? | 1Picoin=314159$ | Pi coin price prediction

Ticker

10/recent/ticker-posts

Ads

১ পাই কয়েন কত টাকা? | 1Picoin=314159$ | Pi coin price prediction

কথায় বলে সময় দিয়ে কাজ করতে পারলে টাকা আসে আবার টাকা দিও টাকা আসে তবে বেশিরভাগ মানুষের কাছেই টাকা থাকে না পরিশ্রম করে তারা টাকা উপার্জন করে আমি কি আপনাদের ঠিক বলেছি? যাইহোক এখন কথা হচ্ছে আপনারা চাইলে টাকা উপার্জন করতে পারবেন এই Pi network থেকে এটা কিন্তু আপনারা সকলে কম আর বেশি জানেন যদিও নতুনদের কথা ভিন্ন।

২০০০৮ সালে যখন বিটকয়েন বিশ্ববাজারে আসে তখন এই বিটকয়েনের দাম ছিল মাত্র কয়েক পয়সা আর সেটি বর্তমানে 30 লক্ষ টাকার উপরে রয়েছে প্রতিটা বিটকয়েনের প্রাইস যদিও এগুলোর দাম আরো বেড়েছিল বা আগামীতেও আরো অনেক বেশি দাম বাড়ার সম্ভাবনা রয়েছে প্রচুর।

এই জগতেরই আরেকটি বাসিন্দা হচ্ছে এই পাই নেটওয়ার্ক যারা যাত্রা শুরু করেছিল ২০১৮ সালে এখন পর্যন্ত এই পাই কয়েন অ্যাপ্লিকেশনের মাধ্যমে বিশ্বের ৫ কোটির উপরে মানুষ মাইনিং করে যাচ্ছে এগুলো আমরা ইতিপূর্বে অনেকেই জানি অনেকের কয়েন এখন পাঁচ হাজার দশ হাজার আবার কারো লাখের উপর ছাড়িয়ে গিয়েছে।






১ পাই কয়েন কত টাকা? | 1Picoin=314159$ | Pi coin price prediction




এখন কথা হচ্ছে শুধু মাইনিং করলে তো আর হবে না এগুলো তো ভাঙ্গিয়ে টাকা পকেটে নিতে হবে কি বন্ধুরা ঠিক বলেছি তো? ঠিক বলে থাকলে অবশ্যই এই পোস্টের কমেন্ট বক্সে ইয়েস লিখে যাবেন।

আবার অনেকের মাথায় ঘুরপাক খাচ্ছে এক একটা পাই কয়েন প্রাইস কত হতে যাচ্ছে? এটা কি বিটকয়েনের সমান দাম হবে নাকি কম হবে নাকি বেশি হবে এরকম প্রশ্ন কোটি কোটি মানুষের মনে রয়েছে হাজার হাজার প্রশ্ন।

পৃথিবীতে দুই রকম ভাবে টাকা ইনকাম করা যায় যে বিষয়গুলো উপরের দিকে আপনাদের ধারণা দেওয়া হয়েছে অর্থাৎ সময় দিয়ে পরিশ্রম করে আরেকটি হলো টাকা দিয়ে টাকা আমরা তো ফ্রিতে এখানে মাইনিং করতেছি অর্থাৎ আমরা পরিশ্রম করে এখান থেকে টাকা উপার্জন করব সেজন্য আমাদের অবশ্যই ধৈর্যের প্রয়োজন হবে কারণ এখানে যত ধৈর্য ধরে আমরা কাজ করতে পারবো তত বেশি টাকা এখান থেকে উপার্জন করতে পারব এটা হল প্রধান সত্য কথা।


বিভিন্ন বিশেষজ্ঞদের মুখ থেকে শোনা যাচ্ছে 1Pi=$314159 হবে তাহলে চিন্তা করতে পারছেন আপনি কত টাকার মালিক হয়ে গিয়েছেন অলরেডি?

এগুলো কি সত্যিই? এই প্রাইজের উপরে কি কোন যুক্তি রয়েছে? বা এই প্রাইস হলে কবে হবে? সকল ধরনের প্রশ্নগুলো জানতে এখানে ক্লিক করলে ফেসবুক চ্যানেলে নিয়ে যাবে ওখান থেকে ভিডিওটি দেখলে আপনারা সকল কিছু জানতে পারবেন ইনশাআল্লাহ।

এবং এই সংক্রান্ত আরো ইনকাম আপডেট পেতে এখানে ক্লিক করে আমাদের Telegram চ্যানেলে জয়েন হতে ভুলবেন না

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ