Join Our Telegram channel! name='keywords'/> How to earn in coinpayu | অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৩

Ticker

10/recent/ticker-posts

Ads

How to earn in coinpayu | অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৩

Income tunes এর আরো একটি চমৎকার পোস্টে আপনাদের সবাই কে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে চমৎকার  সাইট শেয়ার করব digital Bangla 360 এর মাধ্যমে। আজকে আমি আপনাদের সাথে ইন্টার্নেশনাল একটি আর্নিং সাইট শেয়ার করব। আপনি যদি অনলাইনে নতুন হন তাহলে আপনার জন্য এটা অনেক ভালো একটা সাইট। আপনি যদি এখন নিয়মিত এবং দীর্ঘ সময় কাজ করতে পারবেন তাহলে এই সাইট থেকে ভালো পরিমাণ টাকা আরনিং করতে সক্ষম হবেন  । আপনি যদি coinpayu সাইট এ কাজ করার জন্য আগ্রহী হন সম্পূর্ণ পোস্ট মনোযোগ দিয়ে পরবেন।coinpayu সাইট থেকে আপনি মোটামুটি ইনকাম করতে পারবেন। তবে এর জন্য আপনাকে এখানে নিয়মিত কাজ করতে হবে। এখানে আপনাকে প্রতিদিন ১০-২০ মিনিট সময় দিতে হবে। আপনি ২০ মিনিট সময় দিয়ে একদিন এর কাজ সম্পন্ন করতে পারবেন।coinpayu সাইট এ কাজ করার জন্য সবার প্রথমে আপনাকে এখানে একাউন্ট করতে হবে। 


How to earn in coinpayu



coinpayu সাইটে কাজ করার নিয়ম 

যেহুতো এটি পিটিসি সাইট তাই আপনারা ইতিমধ্যে বুঝে গেছেন যে এখানে কাজ করার নিয়ম হচ্ছে বিজ্ঞাপনে ক্লিক করা, তবে এই সাইট অন্য আরো ১০ টি পিটিসি সাইটের থেকে একটু আলাদা, এই সাইটে বিজ্ঞাপনে ক্লিক করা সহ মোট চার টি উপায়ে ইনকাম করা যায়, সেগুলো হলো View ads, Faucet, Offers এবং referral, অবশ্য রেফারেল অপশন টা সব পিটিসি সাইটেই থাকে।

View ads

এ তিন ধরনের বিজ্ঞাপনের অপশন আছে, surf ads, window ads এবং video ads এই তিনটি অপশনে মোট ৫০+ বিজ্ঞাপন থাকবে যেগুলোতে ক্লিক করার মাধ্যমে আপনার প্রতিদিন প্রায় ২০০-৩০০ সাতশি ইনকাম হবে।

Faucet

 এই অপশনটির কাজ হচ্ছে আপনার activity চেক করা মানে আপনি প্রতিদিন কত ঘন্টা সময় এই সাইটে কাজ করছেন, সেটা যেনো কতৃপক্ষ খু্ব সহজেই জানতে বা বুঝতে পারে। তবে এই Faucet এর মাধ্যমেও আপনি প্রতিদিন ১০০-১৫০ সাতশি ইনকাম করতে পারবেন claim করে।

Offers

 নামেই বলে দিচ্ছে এটি অফার এখানে এই সাইটের কর্মীদের জন্য বিভিন্ন অফার দেওয়া থাকে যেগুলো অনেকটাই মাইক্রো জব এর মতো এই টাস্ক গুলো সম্পুর্ণ করার মাধ্যেমে আপনি প্রতিদিন ৩০০-৫০০ সাতশি ইনকাম করতে পারবেন। 

referral

 হচ্ছে রেফার, আপনি আপনার Coinpayu একাউন্টে দর ড্যাসবোর্ড থেকে affiliate অপশন থেকে Promo Materials এ ক্লিক করলে একটি রেফার লিংক পাবেন সেটা আপনার পরিচিত অপরিচিত মানুষের সাথে শেয়ার করবেন, পরবর্তীতে কেউ যদি আপনার রেফার লিংকে ক্লিক করে এই সাইটে জয়েন করে এবং কাজ করে তাহলে আপনি তার ইনকামের ১০% বোনাস পাবেন।

রেজিষ্ট্রেশন করার নিয়ম

রেজিষ্ট্রেশন করার জন্য সরাসরি  লিংকে চলে যান এখানে ক্লিক করে তারপর আপনার ইউজারনেম, ই-মেইল ও পাসওয়ার্ড দিয়ে, I agree বাটন টিতে ঠিক মার্ক দিয়ে ক্যাপচা পূরন করে Register বাটনে ক্লিক করলেই একাউন্ট হয়ে যাবে। রেজিষ্ট্রেশন করার পর আপনার ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে লগ-ইন করলেই একাউন্ড সম্পূর্ণ হয়ে যাবে। তবে একাউন্ট খোলার সময় মনে রাখবেন বারোসংখ্যার বেশি ইউজারনেম দেওয়া যাবে না এবং পাসওয়ার্ড দিতে হবে ছোট আর বড় আর সংখ্যা মিলিয়ে

প্রেমেন্ট পদ্ধতি

অন্য সব পিটিসি সাইটের কারেন্সি থাকে ডলার, মানে আপনি কাজ করার পর আপনার একাউন্টে যে টাকা টা জমা হয় সেটা হচ্ছে ডলার, আর এই সাইটের কারেন্সি হচ্ছে বিটকয়েন তাই এই সাইট থেকে উইদ্রো দিতে হলে আপনি bitcoin litecoin অথবা dugcoin এর মাধ্যমে উইদ্রো দিতে দিতে পারেন যে কোন একটির মাধ্যমে  এছাড়াও আপনি চাই payer এর মাধ্যমেও টাকা তুলে পারবেন, payer এ উইদ্রো দিলে সেটা অটোমেটিক ডলারে কনভার্ট হয়ে যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ