Join Our Telegram channel! name='keywords'/> How to make money Bux website | বাড়িতে বসে অনলাইনে কাজ

Ticker

10/recent/ticker-posts

Ads

How to make money Bux website | বাড়িতে বসে অনলাইনে কাজ

আমরা ইন্টারনেট থেকে টাকা আয় করার জন্য অনেক সাইট ব্যবহার করি।কিন্তু সব সাইট থেকে টাকা ইনকামের পর সেই টাকা ঘরে আনা যায়না ।আজ আমি যে সাইটটি নিয়ে আলোচনা করব সেই সাইট থেকে দেশে বসেও টাকা উঠাতে পারবেন।আর সেই সাইটটি নাম হল বাক্সডটটু। এই সাইটে পেমেন্ট পদ্ধতি হিসেবে আছে এলার্ট পে ।আর এলার্ট পে অন্যান্য দেশের মতো ও বাংলাদেশেও সাপোর্ট করে। আপনি যদি অনলাইন থেকে ইনকাম করতে চান তাহলে দেরি না করে সাইন আপ করতে পারেন এই সাইটে bux.money।চলুন এবার জেনে নেয়া যাক কি পাব আমরা সেই সাইট থেকে digital Bangla 360 এর মাধ্যমে যেনে নেই ।



How to make money Bux website | বাড়িতে বসে অনলাইনে কাজ


bux.money সাইটে কাজ করার নিয়ম


আপনি প্রথমে সাইন আপ করলে বোনাস হিসেবে ০.০৯ সেন্ট পাবেন । আপনি রেফার করেও টাকা আয় করতে পারবেন। তারপর আপনার রেফারাল লিঙ্কটি আপনার বন্ধুদেরকে দিতে পারেন ,আপনার বন্ধুরা সেই রেফারাল লিংক দিয়ে সাইন আপ করলেও আপনি টাকা পাবেন।প্রতিদিন আপনি ১০ টি করে এড পাবেন আর প্রতিটি এডে ক্লিক করার জন্য আপনি পাবেন ০.০১ সেন্ট করে। যাই হোক নিচে তালিকা থেকে দেখে নিন আপনার আয় ।আপনি যদি প্রথমে সাইন আপ করার সময় কারো রেফারাল আইডি ব্যবহার করে সাইন আপ করেন তাহলে আপনি পাবেন ডেসটিনির মত সুযোগ তার মানে আপনার যদি ২০ টি রেফারাল বন্ধু থাকে তাহলে তারা যে টাকা আয় করবে আপনিও পাবন সেখান থেকে ডিসকাউন্ট ।তারমানে আপনার বন্ধু যদি ২০ জন হয় তাহলে তারা যদি প্রতিদিন ১০ টি করে এডে ক্লিক করে তাদের ইনকাম » 20 referrals click 10 ads per day = $2.00আপনার প্রতিদিনের ইনকাম  $2.10 শুধুমাত্র আপনার বন্ধুদের দেখা এডের রেফারেল এর মাধ্যমে। এছাড়া আপনার ডেইলি নিজের ইনকাম তো থাকছেই।

bux.money অ্যাকাউন্ট খোলার নিয়ম

প্রথমে আপনার এলার্ট পেতে একটা একাউন্ট খুলতে হবে।কারন পেমেন্ট এর জন্য আপনাকে একটি পদ্ধতি বাছাই করতে হবে। এই জন্য রেজিস্ট্রেশন করতে এই লিংকে ক্লিক করুন।তারপর বাক্সে (bux) রেজিস্ট্রেশন করতে এই লিংকে ক্লিক করে সাইন আপ করুন । এখানে সাইন আপ করতে হলে আগে আপনাকে এলার্টপে তে রেজিস্ট্রেশন করে এই সাইটে এলার্ট পে এর ইমেইল ঠিকানা দিতে হবে । রেজিস্ট্রেশন করলে আপনার ইমেইল ঠিকানায় একটা মেইল যাবে আর সেই লিংকে ক্লিক করলে আপনার একাউন্ট এক্টিভেট হবে।এবার Bux তে সাইন ইন করে আপনার একাউন্টটি দেখে নিন।

 bux.money প্রেমেন্ট উঠানোর পদ্ধতি

আপনি এই সাইটে যদি পর্যাপ্ত সময় কাজ করতে পারেন তাহলে ভালো পরিমাণ  ইনকাম পাবেন। আপনি যদি প্রতিদিন ধারাবাহিকভাবে কাজ করতে থাকেন তাহলে দ্রুত প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি লোকাল কোন মাইক্রো জব ওয়েবসাইটে কাজ করেন তাহলে সেখান থেকে আপনারা দেশ অনুযায়ী লোকাল কারেন্সি অনুযায়ী টাকা উঠাতে পারবেন যেমন বিকাশ, নগদ, পেটিএম ইত্যাদি প্রেমেন্ট গেওয়ের মাধ্যমে। যেহেতু এই সাইটটি একটি ইন্টারন্যাশনাল সাইজ সেহেতু আপনারা  বিটকয়েন ,লাইট কয়েন, পেপাল, পেওনিয়ার ,সহ ইত্যাদি ইন্টারন্যাশনাল প্রেমেন্ট গেটওয়ের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন ।

এই ইন্টারন্যাশনাল সাইটির ভিতরে কাজ করতে চাইলে গুগলে সার্চ করুন Bux.Money লেখে তাহলে আপনারা পেয়ে যাবেন এই সাইটটি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ