Join Our Telegram channel! name='keywords'/> How to facebook uplibra earn money-প্রতি ক্লিকে $15 মানে ১৪০০ টাকা নিন

Ticker

10/recent/ticker-posts

Ads

How to facebook uplibra earn money-প্রতি ক্লিকে $15 মানে ১৪০০ টাকা নিন

 Facebook Uplibra coin make money


2019 সালের দিকের কথা হঠাৎ করে ফেসবুকের পক্ষ থেকে একটি ঘোষণা আসে ফেসবুক নাকি ভার্চুয়াল জগতে আলোড়ন সৃষ্টি করতে যাচ্ছে সেটি হচ্ছে ক্রিপ্টোকারেন্সি জগত অর্থাৎ তারা ভার্চুয়াল পেমেন্ট গেটওয়ে হিসেবে তারা কাজ করে থাকবে এমনি হঠাৎ করে ফেসবুকের পক্ষ থেকে একটি ঘোষণা আসে চমকে যায় সারা পৃথিবী যেহেতু ফেসবুক বলে কথা অনেক আলোড়ন সৃষ্টি করেছিল সেই সময় ফেসবুকের ডিজিটাল কারেন্সি আনার খবরটি।

তবে হঠাৎ করে যেন সেই খবরটি আবার কিছুদিনের ভিতরেই থমকে যায় নানা কারণ বশত কারণে অনেক বছর পেরিয়ে গিয়েছে মাঝখানে দুই থেকে তিন বছর এগোতে পারিনি ফেসবুকের সেই ডিজিটাল কারেন্সি আনার স্বপ্নটি তবে এখন আবার সেটি বাস্তবে রুপ নেওয়ার স্বপ্ন দেখতে শুরু করেছে।

কারন ফেসবুক থেকে আবারও চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে ডিজিটাল ক্রিপ্টোকারেন্সির জগতে আলোড়ন সৃষ্টি করার উদ্যোগ কে বাস্তবায়িত করার জন্য, তারই ধারাবাহিকতায় তারা একটি কয়েন আনার সিদ্ধান্ত নিয়েছিল সেই সময় যার নাম দেওয়া হয়েছিল ফেসবুক লিব্রা কয়েন এই খবরটি হয়তোবা আমরা অনেকেই জানি। ( How to Facebook Libra coin)

তবে এবার নতুন খবর হচ্ছে সেই ফেসবুকের লিবিয়া কয়েন আবার নতুন রূপে আসতে চলেছে এখন ফ্রিতে  উপার্জন করে নিতে পারবেন মোবাইল কিংবা ল্যাপটপ কম্পিউটার দিয়ে ঘরে বসে সম্পূর্ণ ফ্রিতে লাগবেনা কোন অর্থ ব্যয় করা তবে আপনি চাইলে এখানে ইনভেস্ট করতে পারবেন সেটা বাধ্যতামূলক না আপনি চাইলে ফ্রিতে এখানে উপার্জন করতে পারবেন।

আজকে আপনাদের সেই কৌশলটি জানাতে চলেছি যে কৌশলটি অবলম্বন করে আপনারা ফেসবুকের Uplibra coin এর মাধ্যমে এক ক্লিকে ইনকাম করে নিতে পারবেন ১৪০০ টাকার মত অর্থাৎ 15 ডলার কি বুঝতে পারেন নি তো? তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন অবশ্যই বুঝতে পারবেন ইনশাআল্লাহ।



How to facebook uplibra earn money-প্রতি ক্লিকে $15 মানে ১৪০০ টাকা নিন




ফেসবুক আপ লিব্রা কয়েন কি?



যারা অনলাইন নিয়ে একটু ঘাটাঘাটি করেন তারা জানেন যে বিটকয়েন কি বিটকয়েন হচ্ছে ভার্চুয়াল জগতে পেমেন্ট গেটওয়ে হিসেবে কাজ করে থাকে এটি হচ্ছে ইন্টারনেটের মাধ্যমে একটি পেমেন্ট সিস্টেম মাধ্যম যদিও এখন বিটকয়েন এর হাত ধরে পৃথিবীতে অনেক ডিজিটাল কারেন্সি এসেছে ঠিক এই কাজ গুলো ফেসবুক এখন নিজেই লিব্রা কয়েন এর মাধ্যমে করতে চাচ্ছে।

তবে বলে রাখা ভাল একটি বিটকয়েনের দাম বর্তমান বাজারে রয়েছে 30 হাজার ডলারের উপরে তবে অনেকে বলে থাকেন ফেসবুকের এই ডিজিটাল কারেন্সি গুলো বিটকয়েনের মতো কার্যকলাপ করা গেলেও এটির ভ্যালু বিটকয়েনের মত এত হবে না অর্থাৎ অনেকে বলে থাকেন ফেসবুকের এই ডিজিটাল কারেন্সির ভ্যালু ডলারের মত হতে পারে অর্থাৎ এক ডলার সমান সমান একটি ফেসবুক লিব্রা কয়েন, তবে এর বিপক্ষে অনেকের ভিন্ন মত রয়েছে আবার অনেকে বলে থাকেন এটি বিট কয়েনের মতো ভ্যালু হতে পারে তবে এখন অপেক্ষা করতে হবে আমাদেরকে কারণ সময় বলে দিবে এটির ভ্যালু কত হতে পারে?।


কিভাবে ফেসবুক লিব্রা কয়েন ইনকাম করবো?



বর্তমানে আপনারা জেনে খুশি হবেন ফেসবুকের এই লিব্রা কয়েন গুলো ফ্রিতে উপার্জন করতে পারবেন হাতে থাকা স্মার্টফোন ল্যাপটপ কিংবা কম্পিউটার দিয়ে তবে এখানে দুই রকম ভাবে কাজ করা যাচ্ছে অর্থাৎ আপনি চাইলে এখানে ইনভেস্ট করতে পারবেন আবার ফ্রিতে কয়েন গুলো উপার্জন করতে পারবেন তবে আমি বলব আপনারা ফ্রিতে এখান থেকে ইনকাম করতে থাকুন তারপরও যদি আপনি চান ইনভেস্ট করতে সেটা আপনাদের ব্যক্তিগত ব্যাপার।

ফেসবুকের এই ডিজিটাল কারেন্সি লিব্রা কয়েন আমি বর্তমানে 694 টির পরে ইনকাম করে ফেলেছি যার ভ্যালু এখন বর্তমানে 1800 ডলারের উপরে রয়েছে তো বুঝতেই পারতেছেন এখান থেকে কি পরিমাণে কয়েন এখন ফ্রিতে উপার্জন করা যাচ্ছে অর্থাৎ প্রতি এক ঘন্টা পর পর এখানে ফেইসবুক লিব্রা কয়েন উপার্জন করা যাচ্ছে। যেটির স্কিন সট আপনারা নিচে দেখতে পাচ্ছেন।



ফেসবুক লিব্রা কয়েন করার উপায়





এছাড়াও আপনারা জেনে খুশি হবেন ফেসবুক আপ লিব্রা কয়েন একটি কয়েনের ভ্যালু এখন অনেকে বলতেছেন একটি কয়েনের ভ্যালু 3 ডলারেরও বেশি হতে পারে সেই হিসাবে আপনারা এক ক্লিকে এখান থেকে পাঁচটি কয়েন ইনকাম করে নিতে পারবেন অর্থাৎ 15 ডলার সেই হিসাব অনুযায়ী বাংলা টাকা 1400 টাকার মতো চলে আসে তবে মনে রাখবেন এটা পেতে হলে আপনাকে পঞ্চাশবার এখানে ক্লিক করতে হবে সেই পঞ্চাশ বার ক্লিক করার সাথে সাথে আপনারা ফ্রিতে ফেসবুক লিব্রা কয়েন গুলো পাবেন এইর পাশাপাশি এক্সট্রা আরো পাঁচটি করে কয়েন পাবেন যেটির স্কিন সট আমি নিচে দিয়ে দিয়েছ। (Facebook Uplibra coin price)



Facebook Uplibra coin



উপরের দিকে যে ছবিটা আপনারা দেখতে পারতেছেন ঠিক এরকম ইন্টারফেস আপনারা দেখতে পাবেন যখন পঞ্চাশবার আপনারা ক্লাইম অপশনে ক্লিক করবেন এরপর আপনারা লয়েল বোনাস নামে একটা অপশন পাবেন ওখানে যখন ক্লিক করবেন একটা ক্যাপচা চলে আসতে পারে ক্যাপচা টা যখন পূরণ করে দিবেন পাঁচটা করে কয়েন আপনারা পেয়ে যাবেন ফ্রিতে। কিভাবে আপনারা পাঁচটা করে কয়েন এক্সট্রা সংগ্রহ করবেন এটা নিয়ে একটা ভিডিও তৈরি করা হয়েছে এখানে ক্লিক করে আপনারা সেই ভিডিওটা দেখে আরো ভালোভাবে জেনে নিতে পারেন।



কিভাবে ফেসবুক লিব্রা কয়েন একাউন্ট খুলবো?



এখানে অ্যাকাউন্ট খুলতে পারবেন আপনারা খুব সহজে তবে একাউন্ট খোলার সময় মনে রাখবেন যেই ইমেল দিয়ে আপনারা ফেসবুক অ্যাকাউন্ট খুলেছিলেন সেই ইমেইল দিয়েই আপনারা ফেসবুক লিব্রা কয়েন এই একাউন্ট খোলার চেষ্টা করবেন কিভাবে একাউন্ট খুলবেন এটি জানার জন্য এখানে ক্লিক করে ইউটিউবে গিয়ে ভিডিওটি দেখে অ্যাকাউন্ট খুলে নিতে পারেন এবং এই ভিডিওর ডেসক্রিপশন বক্সে এই ফেসবুক লিব্রা কয়েনের ওয়েবসাইটের লিঙ্ক দেওয়া রয়েছে ওখানে ক্লিক করে ভিডিওটি দেখে অ্যাকাউন্ট খুলে নিতে পারেন।



ফেসবুক লিব্রা কয়েন থেকে কিভাবে পেমেন্ট পাবো?



আপনারা জানেন যে এই ক্রিপ্টোকারেন্সি গুলো একচেঞ্জ করার জন্য বিভিন্ন ওয়ালেট রয়েছে পৃথিবীজুড়ে এর মধ্যে জনপ্রিয় বেশ কিছু উল্লেখযোগ্য  রয়েছে যেমন বাইনান্স কয়েনবেস ইত্যাদি তবে আপনারা জেনে খুশি হবেন ফেসবুকের আপনারা যে আপ লিব্রা কয়েন যেখান থেকে আপনারা ইনকাম করবেন সেটি একটা ওয়ালেট এখান থেকে আপনারা চাইলে এক্সচেঞ্জ করে টাকাগুলো সরাসরি পকেট এ নিয়ে নিতে পারবেন দেশের লোকাল কারেন্সি অনুযায়ী অথবা আপনারা চাইলে অন্যান্য এক্সচেঞ্জ ওয়ালেট গুলোতে টাকাগুলো টেনাসফার করেও নিতে পারবেন।



সম্মানিত বন্ধুরা আর্টিকেলটি পড়ে যদি কিছু শিখতে পারেন অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ