Ticker

6/recent/ticker-posts

Ads

Facebook view point App থেকে প্রতিদিন 3000 টাকা | ফেসবুক ভিউ পয়েন্ট অ্যাপটি কি?

How to Facebook viewpoints account create


হাজারো অনলাইন ইনকাম রিলেটিভ ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশনের ভিড়ে ফেসবুক নিয়ে এলো নতুন একটি অ্যাপ্লিকেশন যেখান থেকে টাকা ইনকাম করা যাবে এখন তো প্রতিদিন নতুন নতুন অ্যাপ্লিকেশন কিংবা ওয়েবসাইট চলে আসতেছে অনলাইন থেকে উপার্জন করার জন্য তবে এগুলোর ভিতরে বেশিরভাগই ফেক হয়ে থাকে । (How to Facebook viewpoints account create)

এখন ফেসবুক তাদের নিজস্ব অফিসিয়ালভাবে অনলাইন থেকে টাকা উপার্জন করার জন্য নতুন একটি অ্যাপ্কেশন নিয়ে এসেছে যাতে করে মানুষ কাজ করে টাকা উপার্জন করতে পারে হাতের স্মার্টফোনটি দিয়ে । (মোবাইল দিয়ে টাকা ইনকাম করার উপায়)

আপনি যদি অনলাইন থেকে টাকা ইনকাম করার কথা ভেবে থাকেন যদি আপনার ভিতরে কোন রকমের অভিজ্ঞতা না থাকে একবারে নতুন হয়ে থাকেন অনলাইনে তাহলে আজকের আর্টিকেলটি আপনাকে দারুন ভাবে সহযোগিতা করবে ইনশাল্লাহ । (অনলাইন থেকে টাকা ইনকাম করার উপায়)


Facebook view point App থেকে প্রতিদিন 3000 টাকা | ফেসবুক ভিউ পয়েন্ট অ্যাপটি কি?



ফেসবুক ইনকাম অ্যাপ কি?



ফেসবুক থেকে টাকা ইনকাম করা যায় বিভিন্ন ভাবে পেজ থেকে গ্রুপ থেকে সেটা আমরা অনেকেই ইতিপূর্বে জানি কিন্তু ফেসবুক অফিশিয়াল ভাবে নতুন একটি অ্যাপ্লিকেশন এনেছে 2021 সালের 10 ই নভেম্বর এই অ্যাপ্লিকেশনটি থেকে কাজ করার মাধ্যমে ইনকাম করা যাবে এটা একটা ফেসবুকের আলাদা প্রজেক্ট ফেসবুকের নতুন অনলাইন অ্যাপ্লিকেশনের নাম হচ্ছে ফেসবুক ভিউ পয়েন্ট ।  (Facebook view point App)



ফেসবুক ভিউ পয়েন্ট কি?


ফেসবুকের নতুন এই অ্যাপ্লিকেশনটি হচ্ছে অনলাইন থেকে টাকা উপার্জন করার অ্যাপ্লিকেশন যেটি আমি উপরের দিকে আগেই আপনাদের বলেছি এখানে আপনারা ছোট ছোট কাজ করে টাকা উপার্জন করতে পারবেন যেমন ছোট ছোট কিছু ছাড়বে তারা দিবে সেই গুলো যদি পূরণ করতে পারে যে কেউ তাহলে যে কাউকে ফেসবুকের পক্ষ থেকে রিওয়ার্ড দেওয়া হবে । (Facebook view point rewards)

ফেসবুকের এই ইনকাম অ্যাপ্লিকেশনটির ভিতরে মূলত সার্ভে করতে হবে বিভিন্ন রকমের ছাড়বে দেবে ফেসবুক কর্তৃপক্ষ যেটা ফেইসবুক ভিউ পয়েন্ট অ্যাপ নামে পরিচিত যদিও ফেসবুক থেকে এখন মেটাতে মূল কোম্পানি হয়ে গিয়েছে তাই বলা যায় এটা মেটা কোম্পানি এই নতুন ইনকামের সুযোগ করে দিচ্ছে । (ফেসবুক নতুন ইনকাম অ্যাপ)

এই মেটা কোম্পানি এখন সার্ভের মাধ্যমে জনগণকে টাআ থেকে№কা দিয়ে থাকবে এখন অনেকে প্রশ্ন করতে পারেন সার্ভে কি জিনিস? এর উত্তর হচ্ছে বিভিন্ন কোম্পানির ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশনের ভাল দিক-মন্দ দিক কিংবা আপনার অভিজ্ঞতাগুলো তুলে ধরতে হবে এটা কে সার্ভে বলা হয়ে থাকে । অর্থাৎ কোম্পানিগুলো জানতে চায় মানুষের চাহিদা কোন দিকে রয়েছে সেদিকে তারা কাজ করে যায় এজন্য আসলে সার্ভে করার বিনিময় টাকা দিয়ে থাকে কোম্পানিগুলো আর সাধারন পাবলিক সার্ভে গুলো করে টাকা পাওয়ার জন্য আশা করি বিষয়টা আপনারা বুঝতে পারছেন । (অনলাইন সার্ভে কি)


ফেসবুক ইনকাম অ্যাপ্লিকেশন কোথায় পাবো?



আপনারা যদি গুগল প্লে স্টোরে অথবা অ্যাপেল স্টোর এ গিয়ে সার্চ করেন ফেসবুক ভিউ পয়েন্ট লেখে তাহলে অ্যাপ্লিকেশনটি পেয়ে যাবেন তবে এখানে অ্যাকাউন্ট খুলতে একটু সমস্যা হবে কারণ একউন্ট খোলা টা একটু ডিফিকাল্ট । (ফেসবুক ভিউ পয়েন্ট অ্যাপে একাউন্ট খোলার নিয়ম? )


কিভাবে ফেসবুক ইনকাম অ্যাপে একাউন্ট খুলব?



আপনাদের সুবিধার কথা ভেবে ডিজিটাল বাংলা 360 ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পাবলিশ করা হয়েছে সাথে ফেসবুক চ্যানেলে ভিডিওটি পাবলিশ করা হয়েছে আপনারা চাইলে সেই ভিডিওটি দেখে নিয়ম মোতাবেক অ্যাকাউন্ট খুলে নিতে পারেন এবং পরবর্তী আপডেট পাওয়ার জন্য এই চ্যানেলগুলোতে কানেক্ট থাকতে পারেন । (Digital Bangla 360 channel)

ভিডিওটি দেখার জন্য এখানে ক্লিক করলে ইউটিউব চ্যানেলে নিয়ে যাবে সেখান থেকে দেখে নিতে পারেন এবং এখানে ক্লিক করলে ফেসবুক চ্যানেলে নিয়ে যাবে ওখান থেকে ভিডিওটি দেখে নিতে পারেন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ