Ticker

6/recent/ticker-posts

Ads

5 Billions sales থেকে প্রতিমাসে $1000 ডলার ইনকাম | 5 billion sales কি?

 5 billion sales review


বাংলাদেশে 17 কোটি মানুষের বিপরীতে এখন 18 কোটির উপরে সিম একটিভ রয়েছে বুঝতেই পারতাছেন আশ্চর্যজনক মনে হলেও এটাই সত্যি যাইহোক এই ইন্টারনেট ব্যবহার করে প্রতিদিন মানুষ হাজার হাজার কিংবা লক্ষ কোটি টাকা প্রতিদিন খরচ করতাছে অনায়াসে কোম্পানিগুলোর লাভ হচ্ছে ঠিকই গ্রাহকদের কোন লাভ হচ্ছে না। (ফাইভ বিলিয়ন সেলস)

এমন যদি হতো যে এখন থেকে ইন্টারনেট ব্যবহার করলে ইনকাম পাওয়া যাবে কেমন হয় বিষয়টা? বন্ধুরা আজকে আপনাদের জন্য যে ওয়েবসাইট টার কথা বলব সেই ওয়েবসাইট টা আপনারা ব্যবহার করলে উল্টো আরো ইনকাম পাবেন কি বিষয়টি শুনে হাস্যকর মনে হচ্ছে তাইনা আসলে কিন্তু এটা সত্য যদি আপনারা ফুল আর্টিকেলটি পড়েন তাহলে আপনিও মোবাইল দিয়ে ইন্টারনেট ব্যবহার করে ফ্রিতে ইনকাম করতে পারবেন প্রতিমাসে কিংবা প্রতিবছর হাজার হাজার ডলার বাংলাদেশি টাকা কিংবা বাংলা টাকায় লক্ষ লক্ষ টাকা চলে আসে। (৫‌‌ মিলিয়ন সেলস)

এতদিন শুনছিলাম বা এতদিন কিন্তু আমরা এভাবে করিয়াছিলাম ইন্টারনেট ব্যবহার করতে গেলে আমাদেরকে টাকা দিয়ে প্যাকেজ কিনে ব্যবহার করতে হতো কিংবা ওয়াইফাই ব্যবহার করতে হলে আমাদেরকে টাকা দিয়ে সেটি ব্যবহার করতে হতো কিন্তু এখন সেই ইন্টারনেট ওয়াইফাই ব্যবহার করলে উল্টো বিভিন্ন কোম্পানি আমাদেরকে টাকা দিবে বিষয়টি কিন্তু খুবই আশ্চর্যজনক এই আধুনিক যুগে আসলে অনেক কিছুই সম্ভব।

পৃথিবীজুড়ে এখন ব্যাপকভাবে জনপ্রিয়তা বিস্তার করেছে ফাইভ বিলিয়ন সেলস কোম্পানি এই কোম্পানি বলেছেন তারা ইন্টারনেট ব্যবহারকারীদের কে ফ্রিতেই প্রতিমাসে ও প্রতি বছরে তারা একটি নির্দিষ্ট পরিমাণের ইনকাম দিবে তাও আবার অল্পস্বল্প কোন ইনকাম নয় লক্ষ লক্ষ টাকা আসলেই কি এটা দেওয়া সম্ভব হবে, কোম্পানির কথাগুলো কতটুকু সত্য?।

এরকম প্রশ্ন হয়তবা অনেকের মনেই ঘুরপাক খেতে পারে বিষয়টি একটু খুলে বলি পৃথিবীজুড়ে এখন বর্তমানে 5 মিলিয়ন মানুষ ইন্টারনেট ব্যবহার করে থাকেন এই কারনেই এই কোম্পানির নাম দেওয়া হয়েছে ফাইভ বিলিয়ন sales .com আশা করি আপনারা এই কোম্পানির নামের সাথে কাজের অনেকটা মিল পেয়েছেন আসুন আমরা এ বিষয়ে আরো একটু জেনে নেই। (Make money online)




5 Billions sales থেকে প্রতিবছর $1000 ডলার ইনকাম | 5 billion sales কি?



ফাইভ বিলিয়ন সেলস কি ধরনের কোম্পানি?


এটি একটি নতুন অনলাইন ভিত্তিক লঞ্চ হতে যাওয়া কোম্পানি ফাইভ বিলিয়ন সেলস কোম্পানির কাজ হচ্ছে যারা ইন্টারনেট প্রোভাইড করে সেই কোম্পানির সাথে তারা কানেকশন থেকে কাজ করে যাবে এবং সাধারন মানুষ আবার যারা ইন্টারনেট ব্যবহার করে তাদের মাধ্যমে এই কোম্পানিগুলোর ইনকাম হবে সাথে সাধারণ মানুষদের ইনকাম হবে বুঝতে পারলাম না তো আসুন বিস্তারিত জেনে নেই।

আমরা সাধারন মানুষ যেই ইন্টারনেট ব্যবহার করি মোবাইল কিংবা ল্যাপটপ দিয়ে সেইভাবেই আমাদেরকে বিভিন্ন ভাবে ইন্টারনেট ব্যবহার করতে হবে তবে 5 বিলিয়ন সেলস কোম্পানিতে আমরা যদি অ্যাকাউন্ট খুলে রাখি সেখান থেকে আমাদের ইনকাম টা হবে মূলত আমরা সব সময় যেভাবে ইন্টারনেট ব্যবহার করি সেই ডাটাগুলো এই কোম্পানি নিয়ে নিবে ওই অনুযায়ী তারা আবার থার্ড পার্টির কোন কোম্পানির কাছে বিক্রি করে টাকা উপার্জন করবে এটা হল কোম্পানির লাভ আর আমাদের ডাটাগুলো যেহেতু কোম্পানি নিয়ে অন্য কোথাও বিক্রি করতেছে সে হত আমাদেরকে একটি ইনকাম দিবে কোম্পানি আমাদেরকে এটা হল গিয়া মূল বিষয়।

তবে আপনি যদি চান যে আপনার ডাটা শেয়ার করবেননা সেটা অন্য কথা তবে বিভিন্ন কোম্পানী গুলো এমনিতেই কিন্তু আমাদের বিভিন্ন ডাটা নিয়ে বিক্রি করে থাকে কারণ আমরা যখন ওই কোম্পানির ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশন ব্যবহার করি তখন কিন্তু আমাদের ব্যক্তিগত অনেক তথ্য দিতে হয় সে দিক দিয়ে বিবেচনা করলে এখান থেকে ইনকাম করে নেওয়াটাই হবে বুদ্ধিমানের কাজ আর যদি সেটা আপনি না চান তাহলে আপনি এটি করা থেকে বিরত থাকতে পারেন।


ফাইভ বিলিয়ন সেলস কোম্পানি কি ধরনের ডাটা নেবে?



এখানে আসলে তেমন একটা ভয় পাওয়ার কোনো বিষয় নেই এটাই আমার কাছে ব্যক্তিগতভাবে মনে হয়েছে কারণ হচ্ছে এখানে তারা ডাটা গুলো যেগুলো সেল করবে সেটি হচ্ছে ধরেন আপনি কোন ওয়েবসাইট গুলো বেশি ভিজিট করেন কতক্ষণ অনলাইনে থাকেন কোন প্রোডাক্ট এর প্রতি আপনার আগ্রহ রয়েছে এই বিষয়ে ইত্যাদি এগুলো তারা কানেক্ট করে তারা বিক্রি করে থাকবে এর বিনিময়ে তারা অর্থ প্রদান করবে।


অর্থাৎ এই ডাটাগুলো নতুন কোন কোম্পানি যখন আসবে তারা ব্যবহার করবে কারণ তারা জানে না কোন মানুষের পছন্দ কি ধরেন সাধারণত আপনি ল্যাপটপ পছন্দ করেন এখন আপনার কাছে যদি মোবাইলের বিজ্ঞাপন শো করানো হয় তাহলে আপনি কিন্তু দেখবেন না কোম্পানি জেনে নেয় এজন্যই আগে ডাটা কিনে যে আপনার পছন্দ ল্যাপটপ এজন্য আপনার কাছে ল্যাপটপের ভিডিও বা অন্য কোনো বিজ্ঞাপন তারা শুকাবে যাতে করে আপনি ক্লিক করেন কিংবা ওই পণ্যটি কিনেন এটা হল গিয়া মূল বিষয়। (5 Billions sales)



ফাইভ বিলিয়ন সেলস কোম্পানি থেকে কিভাবে টাকা ইনকাম পাবো?



এই কোম্পানির ভাষায় অর্থাৎ এই কোম্পানির ওয়েবসাইটে লেখা রয়েছে তারা বলেছে একটি মানুষ বাৎসরিক 400 ডলার পর্যন্ত ইনকাম করতে পারবে এই কোম্পানি থেকে এর পাশাপাশি একটি মানুষ তার বন্ধুকে রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারবে আরো একশ ডলার পর্যন্ত অবশ্যই অ্যাক্টিভ রেফার হতে হবে কোন প্রকারের ফাক হলে চলবে না এমনটাই কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে ।

এছাড়াও এই কোম্পানিটি বলেছে আগামীতে তারা ইন্টারনেট ভিত্তিক বিভিন্ন কাজ তারা দেবে সেগুলো করেও নাকি ইনকাম করা যাবে তবে সেটি এখনও বলা যাচ্ছে না কারণ কোম্পানি শুধু ধারণা দিয়ে রাখছে বিস্তারিত দেয়নি এই বিষয়গুলো এখনও বলা যাচ্ছে না পরিষ্কার করে ভবিষ্যতে হয়তো বা বুঝা যাবে আরো কাজ আসবে কিনা।

তবে এখানে একটি মজার বিষয় রয়েছে এই কোম্পানিতে 16 লেভেল পর্যন্ত রেফার কমিশন পাওয়ার সুযোগ রয়েছে এটি একটি ভাল দিক বলে আমার কাছে মনে হয়েছে কিংবা এটিই হয়তোবা অনলাইনের জগতে প্রথম 16 লেভেল পর্যন্ত রেফার কমিশন এর ব্যবস্থা করেছে তবে একটি ডিভাইসে একটির বেশি একাউন্ট খোলা যাবে না।

আরেকটি বিষয় হচ্ছে অনেকেই বলতাছেন এই কোম্পানি থেকে নাকি লাইফ টাইম ইনকাম করা যাবে এবং প্রতিটা রেফার থেকে প্রতিমাসে 5 ডলার পর্যন্ত ইনকাম করা যাবে এমনটা এ কম্পানি বলেছেন আবার অনেক বিশেষজ্ঞরা মনে করছেন আসলে আমার ব্যক্তিগত মত হচ্ছে এটা সময়ই বলে দিবে। (৫‌‌ মিলিয়ন সেলস)


ফাইভ মিলিয়ন সেলস কোম্পানিতে কি ফ্রিতে কাজ করা যাবে?



কোম্পানি এখন পর্যন্ত ফ্রিতে একাউন্ট খোলার সুযোগ রেখেছে কোম্পানির প্রচার প্রসারের জন্য তবে এই কোম্পানির পক্ষ থেকে বলা হয়েছে তাদের অফার যখন শেষ হয়ে যাবে তখন এখানে অ্যাকাউন্ট খুলতে হলে 199 ডলার বাংলা টাকায় প্রায় 16 হাজার টাকার মত লাগবে এই টাকা দিয়ে একাউন্ট খুলতে হবে আপনি চাইলে এই সুযোগটি কাজে লাগিয়ে এখনই ফ্রিতে একটি একাউন্ট খুলে নিতে পারেন পরবর্তীতে হয়তো বা 200 ডলারের মত লাগবে তো বুঝতেই পারতেছেন এখন হয়তো বা এই সুযোগের ব্যবহার করতে পারেন অন্যথায় আফসোস করতে হতে পারে।




এখানে অ্যাকাউন্ট খুলতে হলে তেমন একটা ঝামেলা পোহাতে হবে না খুব সহজেই এখানে একাউন্ট খোলা যাবে তবে সে ক্ষেত্রে কিছু নিয়মাবলী রয়েছে সেগুলো মেনে একাউন্ট খুলতে হবে নয়তো বা এখান থেকে কোনো রকমের ইনকাম পাওয়া যাবেনা এজন্য এখানে কাজ করাটা একটু সতর্কভাবে করাটাই হবে বুদ্ধিমানের কাজ multi-account কখনো একই ডিভাইস দিয়ে ব্যবহার করা যাবে না। (5 Billions sales)


কিভাবে 5 বিলিয়ন সেলস একাউন্ট খুলব?


এই কোম্পানিতে কিভাবে একাউন্ট খুলবেন কিভাবে পেমেন্ট নেবেন এখানে কাজ গুলো কিভাবে করতে হবে এই বিষয় নিয়ে একটি ভিডিও ইউটিউব চ্যানেলে তৈরি করা হয়েছে আপনারা এখানে ক্লিক করে ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি দেখে অ্যাকাউন্ট খুলে নিতে পারেন এবং কোম্পানি সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পারেন সাথে ওই ভিডিওর ডেসক্রিপশন বক্সে এই কোম্পানির ওয়েবসাইট কিংবা রেফার লিংক পেয়ে যাবেন যেখানে ক্লিক করে আপনারা ভিডিওটি দেখে অ্যাকাউন্ট খুলে নিতে পারেন এবং পরবর্তী আপডেট গুলো পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইটটিতে সবসময় ভিজিট করেন। (5billionsales.com)

অথবা সরাসরি 5 Billion sales ওয়েব সাইটটি ভিজিট করার জন্য এখানে ক্লিক করুন। (5billionsales com)

Post a Comment

0 Comments