Join Our Telegram channel! name='keywords'/> Adsterra কি? Adsterra থেকে কিভাবে টাকা পাওয়া যায় | How to make easy money from Adsterra

Ticker

10/recent/ticker-posts

Ads

Adsterra কি? Adsterra থেকে কিভাবে টাকা পাওয়া যায় | How to make easy money from Adsterra

প্রিয় বন্ধুরা সকলে কেমন আছেন আশা করি ভাল আছেন। আজকে আমি আপনাদের সামনে আরো একটি অ্যাড দেখে ইনকাম করার কোম্পানি নিয়ে আসলাম ডিজিটাল বাংলা ৩৬০ এর মাধ্যমে। এ ওয়েবসাইটটি সাধারণত আপনাদের ইনকাম করার বিভিন্ন উপায় বলে থাকে যেগুলো হয়তো আপনাদের উপকারে আসে। তবে আজকের এই আর্টিকেলটি হতে পারে আপনাদের জন্য সেরা উপকারী একটি আর্টিকেল। তার কারণ হলো এ আর্টিকেলে আমরা আজকে আলোচনা করব এডস্টেরা নিয়ে। যেখান থেকে আপনারা সহজে ইনকাম করতে পারবেন এড দেখার মাধ্যমে। তবে চলুন এই গুরুত্বপূর্ণ বিষয়টি আমরা এখন সম্পূর্ণ ভালোভাবে জেনে নেব।



আরো পড়ুন: ওয়েবসাইট কে ভাইরাল করে লাখ লাখ টাকা ইনকাম করার সহজ




Adsterra কি?Adsterra থেকে কিভাবে টাকা পাওয়া যায় | How to make easy money from Adsterra


আসলে এই এডস্টেরা কি?

এই এডস্টেরা আসলে একটি এডস কোম্পানি যেখান থেকে আপনারা চাইলে খুব সহজেই অ্যাপ দেখে ইনকাম করতে পারবেন ঘরে বসে থেকে। আপনারা এখানে গুগল এডস এর মত এড তৈরি করেও ইনকাম করতে পারবেন। আসলে এই এডস্টেরা হচ্ছে একটি অ্যাডস কোম্পানি। এই কোম্পানিটি সাধারণত তাদের গ্রাহকদের সহযোগিতা করে থাকে এড দেখে ইনকাম করার জন্য।


আরো পড়ুন: Google নিউজ থেকে কাজ শিখে প্রতি মাসে ৫০০০০ থেকে ১ লক্ষ টাকা ইনকাম করুন ফ্রিতে ঘরে বসে মোবাইল ও ল্যাপটপ দিয়ে বিস্তারিত জানতে এখনই ভিজিট করুন এখানে



এডস্টেরা এর মাধ্যমে টাকা ইনকাম

আপনি এখান থেকে তখন ইনকাম করতে পারবেন যখন এই ওয়েবসাইটে নিয়মিত কাজ করতে পারবেন। আসলে এখান থেকে ইনকাম করতে হলে আপনাকে নিয়মিত কাজ করতে হবে এই ওয়েবসাইটে। তবে বর্তমান সময়ে বেশিরভাগ মানুষই এই বিষয়টি নিয়ে গুগলে সার্চ করে যে কিভাবে এডস্টেরা থেকে ইনকাম করা যায়? তবে এখানে যদি আপনি কাজ করেন তাহলে দুই ডলার কিংবা তিন ডলার হলে কিন্তু আপনি উইড্রো করে নিতে পারবেন না। এখান থেকে টাকা উঠাতে হলে কমপক্ষে আপনার ১০০ ডলারের প্রয়োজন পড়বে। 

সোজা কথা বলতে গেলে আপনার একাউন্টে যদি ১০০ ডলার হয় তাহলে আপনি এখান থেকে উইদ্রো করে টাকা উঠাতে পারবেন। আর পেমেন্ট সিস্টেমও একেবারেই সহজ আর সুন্দর। আপনি টাকা উঠাতে পারবেন এখান থেকে খুব সহজেই ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে। এই ওয়েবসাইটটির ভিতরে সিপিএম আরপিএম রেট অতিরিক্ত হওয়ার কারণে এখানে অল্প কিছু ভিজিটর এনেও আপনি প্রচুর পরিমাণ ইনকাম করতে পারবেন। তার কারণ হলো আপনার ইনকাম হয় তো অল্প হবে কিন্তু টাকার নির্ণয়টা করতে গেলে সে ক্ষেত্রে টাকার পরিমাণ বেড়ে যাবে।

 তাছাড়াও আপনি এখান থেকে রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। তবে আপনাদের সরল মনে প্রশ্ন থাকতে পারে যে কি রেফার করে ইনকাম করব? আসলে এই ওয়েবসাইটে আপনি নিজস্ব একটি লিংক তৈরি করতে পারবেন। আর সেই লিংক কি রেফার করার মাধ্যমে যে গ্রাহক আপনার লিংক এর মাধ্যমে সে একাউন্টটি খুলবে তার মাধ্যমে আপনার ইনকাম হবে সেখান থেকে। আশা করি বিষয়টি বোঝাতে পেরেছি।



ডিজিটাল বাংলা ৩৬০ অনলাইন ইনকাম ভিত্তিক খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন এখানে ক্লিক করে 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ