Join Our Telegram channel! name='keywords'/> যেভাবে গোপন টিক্স ফলো করে আপনার ওয়েবসাইটের ট্রাফিক বাড়াতে পারেন? প্রতিমাসে $900 ইনকাম | How you can increase your website traffic

Ticker

10/recent/ticker-posts

Ads

যেভাবে গোপন টিক্স ফলো করে আপনার ওয়েবসাইটের ট্রাফিক বাড়াতে পারেন? প্রতিমাসে $900 ইনকাম | How you can increase your website traffic

পনারা যারা অনলাইন জগতে নতুন ব্লগ করে ইনকাম করা শুরু করেছেন। তারা হয়তো প্রায় অনেকেই জানেনা কিভাবে ব্লগের ট্রাফিক বাড়ানো যায়? বা এই ব্লগে ট্রাফিক আসলে কি? আর আপনার মনেও যদি এই প্রশ্নটি জেগে থাকে তাহলে এই আর্টিকেলটি শুধু থাকছে আপনার জন্য। আরে আর্টিকেলটি সাজানো হয়েছে ডিজিটাল বাংলা ৩৬০ এর মাধ্যমে। ট্রাফিক বাড়ানো একটি বড় সমস্যা হচ্ছে যারা নতুন ব্লগ তৈরি করে ইনকাম করতে চাচ্ছে।

আমরা নতুনরা যখন একটি ওয়েবসাইটে টানা ৫-৬ মাস কাজ করে তারপর দেখে যান আমাদের ওয়েবসাইটে ট্রাফিক নেই তখন হয়তো আমাদের মাথায় একেবারেই গরম হয়ে যায়। আবার প্রায় অনেকেই তো এই কাজ বন্ধই করে দেয়। তবে কিভাবে আপনার ওয়েবসাইটের ট্রাফিক বাড়াবেন সে সম্পর্কে এখন এ আর্টিকেলের মাধ্যমে জেনে নিতে পারেন। তবে যদি আপনারা ট্রাফিক কিভাবে বাড়ানো যায় এ সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।


আরো পড়ুন: খুব সহজে ওয়েবসাইট ও ইউটিউব ফেসবুক চ্যানেলকে SEO করে রেঙ্কে আনা সহজ উপায় দেখুন


যেভাবে আপনি আপনার ওয়েবসাইটের ট্রাফিক বাড়াতে পারেন | How you can increase your website traffic


ওয়েবসাইটে ট্রাফিক বাড়ানোর উপায়

বর্তমান সময়ে ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করার বিষয়টি হয়ে উঠেছে অনেক জনপ্রিয়। তার কারণ হলো এখান থেকে ইনকাম করা যায় লাইফ টাইম। হ্যাঁ ঠিক তবে এখান থেকে লাইফ টাইম ইনকাম করতে হলে আপনাকে প্রফেশনাল ভাবে কাজ করে প্রতিনিয়তই ব্লগ তৈরি করে যেতে হবে। আর যত দ্রুতই আপনি আপনার ওয়েবসাইটে ট্রাফিক বাড়াতে পারবেন আপনার ইনকাম এখান থেকে তত দ্রুত বৃদ্ধি হতে থাকবে। তবে আমরা অনেকেই রয়েছি যারা পাঁচ ছয় মাস ধরে একটি ওয়েবসাইটে ব্লগ লিখেই যাচ্ছি।

কিন্তু কোনভাবেই ট্রাফিক পাচ্ছিনা। তবে আপনি যদি এই সমস্যার সম্মুখীন হয়ে থাকেন তাহলে আমি সবার প্রথমে বলব আপনি কোনভাবেই টেনশন করবেন না। ঠান্ডা মাথায় আপনাকে চিন্তা করতে হবে। আর খুঁজতে হবে আপনার এই সমস্যার সমাধান। তার কারণ হলো গোড়া ছাড়া যেমন গাছ কোনভাবেই বাঁচতে পারে না ঠিক তেমনি ট্রাফিক ছাড়া ওয়েবসাইট কোনভাবেই জনপ্রিয় হতে পারে না।

আশা করি বিষয়টি আপনাদেরকে সোজা ভাবেই বুঝাতে পেরেছি। আপনি যদি একটি ওয়েবসাইট থেকে লাইফটাইম ইনকাম করতে চান তাহলে আপনাকে অবশ্যই সে ওয়েবসাইটে ট্রাফিক বাড়ানো লাগবে। তার কারণ হলো আপনি যত দ্রুত এখান থেকে ট্রাফিক বাড়াবেন তত দ্রুতই আপনার ইনকাম বাড়বে এই ওয়েবসাইট থেকে।

আপনি যদি আপনার ওয়েবসাইটে ট্রাফিক বাড়াতে চান তাহলে আপনাকে অবশ্যই কিছু বিষয়ের উপর গুরুত্ব দিতে হবে। আর সে বিষয়গুলোর উপর গুরুত্ব দিলেই হয়তো আপনার ওয়েবসাইটে ট্রাফিক আপনি খুব সহজেই বাড়িয়ে নিতে পারবেন। আর সেখান থেকে ইনকাম করতে পারবেন লাইফ টাইম। তবে এর জন্য সেই উপায়গুলো কি আপনাকে অবশ্যই সঠিকভাবে নিয়ন্ত্রণ করতে হবে। তাহলে হয়তো আপনার ওয়েবসাইটে ট্রাফিক খুব সহজে আপনি বাড়িয়ে নিতে পারবেন।


আরো পড়ুন: Google নিউজ থেকে কাজ শিখে প্রতি মাসে ৫০০০০ থেকে ১ লক্ষ টাকা ইনকাম করুন ফ্রিতে ঘরে বসে মোবাইল ও ল্যাপটপ দিয়ে বিস্তারিত জানতে এখনই ভিজিট করুন এখানে


হ্যাঁ এমন কিছু গুরুত্বপূর্ণ উপায় রয়েছে যেগুলো সঠিকভাবে অবলম্বন করার ফলে আপনি আপনার ওয়েবসাইটের ট্রাফিক বাড়াতে পারবেন তাও আবার খুব সহজেই। তবে আমি আবারও বলব সে উপায় গুলো আপনাকে অবশ্যই সঠিকভাবে অবলম্বন করতে হবে তাহলে হয়তো আপনি আপনার ওয়েবসাইটে ট্রাফিক বাড়াতে সক্ষম হবেন। তবে আপনাদের সরল মনে প্রশ্ন জাগতে পারে সেই উপায় গুলো কি? যদি জানতে চান তাহলে অবশ্যই সাথে থাকুন ডিজিটাল বাংলা ৩৬০ এর সাথে।


আরো পড়ুন: ওয়েবসাইটের ইনকামের টাকা যেভাবে তুলবেন


*আপনাকে আপনার ওয়েব সাইটে গুরুত্বপূর্ণ পোস্টগুলোকে আপলোড দিতে হবে প্রতিনিয়ত।

*আর হ্যাঁ আপনার ওয়েবসাইটে সপ্তাহে কয়টি ভিডিও আপলোড দিচ্ছেন সে বিষয়টির উপর খেয়াল রাখতে হবে।

*সঠিকভাবে এবং সঠিক নিয়মে এসইও করতে হবে।

*আপনার ওয়েবসাইটে আপনাকে ভালো কোয়ালিটির ব্যাংক লিংক তৈরি করতে হবে।

*আর সঠিক কিওয়ার্ড ব্যবহার করতে হবে আপনাকে আপনার ওয়েবসাইটে।


আরো পড়ুন: ভুলে যাওয়া জিমেইলের পাসওয়ার্ড রিকভার করার সহজ উপায়

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ