Join Our Telegram channel! name='keywords'/> Sidra Forums কি? | Sidra Forums থেকে প্রতি মাসে ৩০ হাজার টাকা ইনকাম করার সহজ উপায়

Ticker

10/recent/ticker-posts

Ads

Sidra Forums কি? | Sidra Forums থেকে প্রতি মাসে ৩০ হাজার টাকা ইনকাম করার সহজ উপায়

বর্তমান সময়ে অনলাইন থেকে বিভিন্নভাবে ডলার বা টাকা ইনকাম করার বিষয়গুলো যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয় হয়ে উঠছে বিশেষ করে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলো থেকে মানুষ সঠিকভাবে নিয়ম মেনে বিভিন্ন কনটেন্ট তৈরি করে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা উপার্জন করে নিচ্ছে ঘরে বসে ফ্রিতে মোবাইল কিংবা ল্যাপটপ দিয়ে।

এরই ধারাবাহিকতায় ইসলামিক মাইন্ডে সিদরা ব্যাংকের নতুন প্রজেক্ট বিশ্বমার্কেটে চলে আসলো অনলাইনের দুনিয়ায় যেখানে মানুষগণ তাদের প্রয়োজনীয় প্রশ্নগুলো করতে পারবে আবার নিজের প্রয়োজন মত অন্যের দের দেওয়া উত্তরগুলো পেয়ে নিজের সমস্যার সমাধানও পাওয়া যাবে এখানে ব্লগার ওয়েবসাইট ও Quora প্রশ্ন এবং উত্তর ওয়েবসাইট এর মত পোস্ট করা যাবে আরো মজার বিষয় হচ্ছে এখান থেকে জনগণ ফ্রিতে ইনকামও করতে পারবে টাকা, তাও আবার লক্ষ লক্ষ কম করে হলেও আপনি যদি সঠিক নিয়মে কাজ করেন প্রতি মাসে এখান থেকে ৩০ হাজার কিংবা লক্ষ টাকার উপরে উপার্জন করতে পারবেন সারা জীবন।

বর্তমান সময়ে লক্ষ্য করলে দেখা যায় পুরো পৃথিবী জুড়ে এখন বড় বড় কোম্পানি সহ আলোচিত কোম্পানি বা ইনভেস্তররা এখন Crypto কারেন্সির উপরে ঝুলতেছে অর্থাৎ বড় বড় কোম্পানিরা বা বড় বড় যারা ইনভেস্টর রয়েছেন তারা Crypto কারেন্সি প্রজেক্ট তৈরি করে মার্কেট কাঁপাচ্ছেন পুরো পৃথিবী জুড়ে কাতার ভিত্তিক নিজস্ব প্রজেক্ট সিজদা ফরম নামে নতুন একটি সোশ্যাল মিডিয়া মার্কেটে এসেছে যেখান থেকে মানুষ তাদের প্রয়োজনীয় বিষয়গুলো পোস্ট করতে পারবে আবার অন্যের পোস্ট গুলো থেকে নিজেও জ্ঞান আহরণ করতে পারবে পাশাপাশি ফ্রিতে অর্থ উপার্জন করা যাবে এই বিষয়টি এখন প্রায় সকল মানুষের মনে আলোড়ন সৃষ্টি করেছে আজকে আমরা জানবো সিদরা ফরম কি? ছিদ্রা ফরম কিভাবে কাজ করে? সিদরা ফরম থেকে কিভাবে টাকা উপার্জন করা যায়? তার এ টু জেড বিস্তারিত।




Sidra Forums কি? | Sidra Forums থেকে প্রতি মাসে ৩০ হাজার টাকা ইনকাম করার সহজ উপায়




সিডরা ফোরাম কি?



Sidra Forums হচ্ছে আট দশটা সামাজিক যোগাযোগ মাধ্যমের মতোই একটি প্লাটফর্ম যেখানে যে কেউ ফ্রিতেই এখানে কাজ করার সুযোগ পাচ্ছে এটা মূলত লক্ষ্য করলে দেখা যায় ব্লগিং ওয়েবসাইট কিংবা এস্টিমেট ওয়েবসাইটের মত এখানে কার্যক্রম পরিচালিত হয়ে থাকে আর একটু সহজ করে বললে আপনারা অনেকে কোয়ারা কে চিনেন যেটা কোশ্চেন এন্ড অ্যান্সার ওয়েবসাইট হিসেবে বিবেচিত পুরো পৃথিবী জুড়ে ঠিক এই ওয়েবসাইটের মতই এই সিদ্রা ফোরাম ওয়েবসাইটটি কাজ করে থাকবে। প্রশ্ন Sidra Forums সোশ্যাল প্লাটফর্মটির প্রোফাইল দেখতে কি রকম হবে? উত্তর Sidra Forums সোশ্যাল ইনকাম প্লাটফর্মটির প্রোফাইল দেখতে এখানে ক্লিক করে দেখুন।


অর্থাৎ এখানে আপনি চাইলে একটি একাউন্ট তৈরি করার মাধ্যমে আপনার যে একাউন্ট থাকবে সেই ইউজার নাম অনুযায়ী একটি আপনার নিজের প্লাটফর্ম তৈরি হবে যেখানে আপনি বিভিন্ন প্রয়োজনীয় পোস্ট গুলো করতে পারবেন সেগুলোতে মানুষ যখন লাইক কমেন্ট শেয়ার করবে সেখান থেকে অর্থ উপার্জন হয়ে থাকবে আপনার কিংবা আপনাদের।

এখানে যেই অর্থ উপার্জন হবে সেগুলো অবশ্যই কিন্তু Crypto কারেন্সির মাধ্যমে হয়ে থাকবে অর্থাৎ এর নিজস্ব যে Sidra coin রয়েছে এর মাধ্যমে আপনারা অর্থ উপার্জন করতে পারবেন অর্থাৎ Crypto কারেন্সি উপার্জন করার পরে এই প্লাটফর্ম থেকে এরপরে কনভার্ট করে আপনি যে দেশে রয়েছেন ওই দেশের লোকাল কারেন্সি হিসেবে পেমেন্ট উঠাতে পারবেন।

তবে Sidra Forums প্ল্যাটফর্মটি মূলত Crypto currency উপরে নির্ভর করে তৈরি করা হয়েছে অর্থাৎ এখানে ক্রিপ্টো কারেন্সি, ব্লক চেন, এন এফ টি নিয়েই লোকজনেরা বেশি পোস্ট করে থাকবে আবার এই পোস্টের বিপরীতে অনেকে এন্সার দিবে অর্থাৎ আপনি একটি প্রশ্ন করলেন সেই প্রশ্নের বিপরীতে আরেকজন উত্তর দিল তার লাভ হবে তার প্রোফাইলটি গ্রো হবে পাশাপাশি তার ইনকাম হবে, আবার অন্যদের উত্তর দেওয়ার কারণে লাভ হবে আপনার কারণ আপনি অজানা জিনিস গুলো জানতে পারলেন এছাড়াও আপনার প্রোফাইলটি বিভিন্ন মানুষ চিনল পাশাপাশি আপনারও ইনকাম তো থাকছেই, আর সেগুলো দেখে আপনার পাশাপাশি অন্যদেরও লাভ হল সেগুলো দেখে যে উত্তর দিল তার লাভ হলো আবার যারা এগুলো দেখল তাদেরও জানা হলো অর্থাৎ জ্ঞান আহরণ হল আবার ইনকামও হল আশা করি বিষয়গুলো সহজ ভাবে বুঝতে পেরেছেন এখানে প্রত্যেক পক্ষেরই লাভ রয়েছে বিভিন্নভাবে।

তবে পৃথিবীতে এটাই প্রথম ইসলামিক ভিত্তিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যেখানে সামাজিক নিয়ম কারণ মেনে সুন্দর শৃঙ্খলা ভাবে কাজ করে অর্থ উপার্জন করা যাবে এটা হল আরও একটি ভালো দিক।


Sidra Chain যেহেতু ব্লক চেন ভিত্তিক ইকোসিস্টেম কোম্পানি সেহেতু তাদের ইকো সিস্টেমের প্রজেক্ট গুলোর ভিতর এটি একটি যার নাম দেওয়া হয়েছে Sidra Forums যদিও ছিদ্রা ব্যাংকের এই ইকো সিস্টেমের আন্ডারে আরো অনেকগুলো প্রজেক্ট রয়েছে।

সেগুলোর তালিকা নিচে দেওয়া হল।

Crowd Funding
Education
Escrow
Exchange
Financing
Freelancers
Incubation
Innovation Lab
Investing
Personal Banking

Current Account
Saving Account
Browning & Lending
Cards
Credit Card
Debit Card
Pre Paid Card
Sidra Pay
Loyalty & Rewards
Personal Finance
Trading
Sidra Bank


এই বড় তালিকা দেখে আপনারা ইতিপূর্বে বুঝতে পেরেছেন ছিদ্রা ব্যাংকের ইকো সিস্টেমের ভিতরে সকল সার্ভিস গুলোই থাকছে অর্থাৎ এই একটি কোম্পানিতে কাজ করে আপনি সকল ধরনের অনলাইন ভিত্তিক সার্ভিস গুলো পাবেন পাশাপাশি এইখান থেকে লাইফটাইম টাকা উপার্জন করার সুযোগ পাচ্ছেন বিভিন্নভাবে কাজ করে তাহলে বুঝতেই পারতেছেন এই কোম্পানিতে কাজ করাটা কতটা প্রয়োজন আপনার আমার জন্য। 



সিদরা ফোরামস থেকে টাকা কিভাবে ইনকাম করব?




Sidra Forums মূলত যেহেতু সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বা সামাজিক যোগাযোগ মাধ্যম এই সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম যেহেতু অল ইন ওয়ান অর্থাৎ সকল ধরনের কাজ করা যাবে সেহেতু এখানে পোস্ট করে ইনকাম করা যাবে লাইক কমেন্ট শেয়ার করে ইনকাম করা যাবে আবার পোস্টগুলোকে মনিটাইজেশন করে বা এড বসিয়ে Crypto Dollar ইনকাম করা যাবে। বলে রাখা ভালো এই প্লাটফর্ম থেকে সিদ্রা ব্যাংকের নিজস্ব বা সিদরা চেনেন নিজস্ব যে ক্রিপ্টো কারেন্সি কয়েন রয়েছে সেটির মাধ্যমে এখানে সকল ধরনের লেনদেন সম্পূর্ণ করা যাবে বা পেমেন্ট নেওয়া যাবে।


Sidra Forums এ কিভাবে একাউন্ট খুলব ও কাজ করব?


মনে রাখবেন আপনাদের পাশে সব সময় ডিজিটাল বাংলা ৩৬০ ছিল আছে থাকবে ইনশাআল্লাহ কারণ এই ইউটিউব, ফেসবুক, টিক টক, ইনস্টাগ্রাম চ্যানেল বা ওয়েবসাইট তৈরি করা হয়েছে আপনাদের ফ্রিতে সেবা দেওয়ার জন্য যাতে DigitalBangla360 এই গাইডলাইন দেখে ও মেনে কাজ করে আপনারা নিজ দায়িত্বে কাজ করে Crypto ডলার বা টাকা উপার্জন করতে পারেন এজন্যই এই প্লাটফর্ম বা চ্যানেলগুলো তৈরি করা হয়েছে বা ওয়েবসাইট তৈরি করা হয়েছে তো আপনারা কিভাবে ছিদ্রা ফোরামস সোশ্যাল মিডিয়াতে একাউন্ট খুলবেন? বা কাজ করবেন? এ নিয়ে পূর্ণাঙ্গ একটি ভিডিও তৈরি করা হয়েছে তাই এখানে ক্লিক করলে ইউটিউব চ্যানেলে নিয়ে যাবে এখান থেকে ভিডিওটি দেখে নিয়ম মেনে কাজ শুরু করতে পারেন ফ্রিতে লাইফ টাইম টাকা ইনকাম করার জন্য।


শেষ কথা:


ছিদ্রা ফোরামস থেকে টাকা উপার্জন করতে হলে অবশ্যই নিয়ম কারণ মেনে কাজ গুলো নিয়মিত করে যেতে হবে অর্থাৎ এখানে কোন রকমের অশ্লীল কথাবার্তা কিংবা কোন ধর্মের উপরে আঘাত হানে এরকম কোন পোস্ট বা মন্তব্য করা যাবে না। অর্থাৎ যে বিষয়গুলো স্পর্শকাতর বা সমাজের ও মানুষের ক্ষতি হতে পারে এরকম কোন বিষয় নিয়ে এখানে কোন রকমের পোস্ট কিংবা মন্তব্য করা যাবে না। মনে রাখবেন আপনার কাজের যোগ্যতা অনুযায়ী আপনার টাকা উপার্জন নির্ভর করে থাকবে অর্থাৎ আপনার কাজের দক্ষতা যত ভালো হবে সুস্থ শৃঙ্খলা ভাবে করতে পারবেন মানুষের উপকারে আসে এরকম অনুযায়ী কাজ করে যাবেন ততই আপনার টাকা ইনকামের সম্ভাবনা তত বেশি বেড়ে যাবে। আপনার মূল্যবান মতামত থাকলে এই আর্টিকেলে কমেন্ট বক্সে তা জানিয়ে দিবেন আর হ্যাঁ আপনাদের বন্ধুদের কাছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় এই আর্টিকেলের লিংকটি শেয়ার করবেন ধন্যবাদ ভাল থাকবেন আল্লাহ হাফেজ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ