Join Our Telegram channel! name='keywords'/> Sidra NFTs কি?-Sidra NFT থেকে প্রতিমাস ১ লক্ষ টাকা ইনকাম করার সহজ উপায়

Ticker

10/recent/ticker-posts

Ads

Sidra NFTs কি?-Sidra NFT থেকে প্রতিমাস ১ লক্ষ টাকা ইনকাম করার সহজ উপায়

Sidra Bank বর্তমান সময়ে পৃথিবীজুড়ে আলোড়ন সৃষ্টি করেছে এটা বিশ্বের সেরা ধনী দেশ কাতার থেকে পরিচালিত হয়ে আসছে অনেক বড় ইনভেস্টরা এই কোম্পানির পিছনে রয়েছে মজার বিষয় হচ্ছে কাতারের একটি ব্যাংক রয়েছে সরকার অনুমোদিত যার নাম ছিদ্রা ব্যাংক ওই ব্যাংকের আদলেই এই কোম্পানি Sidra  digital Crypto coin এনেছে এর মাঝে তারা ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠেছে পুরো পৃথিবী জুড়ে এখান থেকে মানুষ স্বপ্ন দেখতেছে কেউ লাখপতি কিংবা কোটিপতি হওয়ার এটা কিন্তু সম্ভব এটা অনেকে হয়তোবা বুঝতে পারেন না যারা নতুন কিন্তু যারা এক্সপার্ট বা অভিজ্ঞ রয়েছেন তারা একটু এনালাইজ করলে বুঝতে পারবেন এই বিষয়টা কারণ এই কোম্পানিটা হিউজ পরিমাণ প্রফিট দিতে চলেছে পৃথিবীর প্রথম ইসলামিক ভিত্তিক ক্ষিপ্ত কারেন্সি হচ্ছে এই সিদরা কয়েন এটা সম্পূর্ণ নিজস্ব ব্লক চেনের আন্ডারে ইকু সিস্টেম হিসেবে চলবে কোম্পানি এমনটাই জানিয়েছে এছাড়াও এই কোম্পানিতে চাইলে যে কেউ লাইফ টাইম ফ্রিল্যান্সিং কাজ করেও লক্ষ লক্ষ টাকা উপার্জন করতে পারবে।


এনএফটি কিভাবে তৈরি করবো




এছাড়াও এই কোম্পানির রয়েছে নিজস্ব পেমেন্ট সিস্টেম ঠিক পেপার এর মত এছাড়াও এখানে মাস্টার কার্ড ভিসা কার্ড ব্যবহার করা যাবে বিভিন্ন ক্ষিপ্ত কারেন্সি রিলেটিভ তাছাড়াও এখান থেকে বিভিন্ন সময় সাহায্য নেওয়া যাবে এমনটাই কোম্পানি জানিয়েছে এছাড়াও তাদের নিজস্ব 50টির উপরে সেবা দাতা প্রতিষ্ঠান থাকবে যেগুলোতে কাজ করে মানুষ সারা জীবন ভরে পুরো পৃথিবী থেকে লক্ষ লক্ষ টাকা উপার্জন করতে পারবে।

ইতিপূর্বে সিদ্রা ব্যাংকের যে নিজস্ব কয়েন বা টোকেন রয়েছে সেটা ফ্রিতে মাইনিং করা যাচ্ছে অলরেডি সেটা থেকে পেমেন্ট নেওয়ার জন্য সবাই উন্মুখ হয়ে রয়েছেন তবে এখন আরেকটি খুশির সংবাদ হচ্ছে তারা এনএফটি লঞ্চ করেছেন অর্থাৎ এখন থেকে আপনারা এনএফটির মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন যার নাম দেওয়া হয়েছে সিদরা ব্যাংক এনএফটি প্লাটফর্ম এই খবরটি নতুন এসেছে কোম্পানির পক্ষ থেকে, এটা শুনে অনেকেই আনন্দে উৎসাহিত হয়ে উঠেছেন কারণ আমরা জানি NFT পূর্ণাঙ্গ রূপ হচ্ছে নন পান্জিবল টোকেন ইতিপুর্বে ওপেন সি নামে একটি মার্কেট প্লেস রয়েছে যেখানে NFTs Buy And Sell করা হয়ে থাকে ঠিক ওরকমই সিদ্রা ব্যাংক নিজেরাই NFT একটি মার্কেটপ্লেস নিয়ে এসেছে যেখান থেকে যে কেউ চাইলে এনএফটি খুব সহজে গ্রাফিক ডিজাইন এর মাধ্যমে তৈরি করে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা ফ্রিতে উপার্জন করতে পারবে।

আবার কেউ যদি চায় সিদরা ব্যাংকের এই এন এফ টি মার্কেট প্লেস থেকে NFTS ক্রয় করতে পারবে নিজের পছন্দ মত তাই এই মার্কেট প্লেসটি অনেক আকর্ষণীয় হতে চলেছে এখানে ইসলামিক বিষয় বিভিন্ন NFTs পাওয়া যাবে যেটা ইসলামিক প্রেমিক মানুষদেরকে আরো ভালোবাসা বাড়িয়ে দিবে বলে মনে হচ্ছে।

তবে এই প্লাটফর্মগুলোতে যে কেউ চাইলে কাজ করতে পারবে তবে মূলত ইসলামিক মাইন্ডে পরিচালিত হয়ে আসছে কোম্পানিটি আগামীতেও  চলবে এভাবে এটা হল কোম্পানির বাসা মতে বলা হয়েছে।

যারা এখনো জানেন না এনএফটি কিভাবে কাজ করে? এনএফটি কিভাবে তৈরি করে? NFT কি? এনএফটি কিভাবে Buy And Sell করা হয়? এই সংক্রান্ত পূর্ণাঙ্গ বিষয়গুলো জানতে এখানে ক্লিক করুন তাহলে এনএফটি সম্পর্কিত সকল বিষয়গুলো জানতে পারবেন আর হ্যাঁ ভালো লাগলে বন্ধুদের কাছে facebook ও whatsapp এ শেয়ার করবেন মতামত থাকলে কমেন্ট করে জানাবেন।

সিদ্রা ব্যাংক থেকে বিভিন্নভাবে টাকা ইনকাম করার বিষয়গুলো এবং সিদরা কয়েনের প্রাইস সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করে দেখুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ