Join Our Telegram channel! name='keywords'/> অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার সেরা কিছু উপায় | Best way to earn money by playing games online

Ticker

10/recent/ticker-posts

Ads

অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার সেরা কিছু উপায় | Best way to earn money by playing games online

আপনি কি এমন অর্থ উপার্জনকারী গেমগুলি সম্পর্কে জানতে চান, যেগুলি খেলে আপনি সহজেই প্রতিদিন ₹ 1500 থেকে ₹ 5000 আয় করতে পারেন, যদি আপনি সেগুলির সম্পর্কে সম্পূর্ণ তথ্য চান,তাই এই পোস্টটি কোন গেম খেলে টাকা আয় করা যায় শেষ পর্যন্ত পড়ুন, একভাবে, আজকের সময়ে প্রায় 70% যুবক মোবাইলে গেম খেলে।কিন্তু এটা খুবই দুঃখের বিষয় যে তাদের মধ্যে মাত্র 3 বা 2% লোকই কোন গেম খেলে টাকা আয় করা যায় এবং গেমটি খেলে অর্থ উপার্জন করতে সক্ষম হয়, বাকী লোকেরা এ সম্পর্কে কিছুই জানে না,এই মানুষগুলো শুধু সময় কাটানোর জন্য খেলা খেলে। যাইহোক, কিছু লোক লুডো খেলে অর্থ উপার্জনের গেমের সাহায্যে কিছু পকেট মানি অর্থ উপার্জন করে।আর আপনিও যদি সেই মানুষদের মধ্যে একজন হয়ে থাকেন, যারা গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে জানেন না এবং শুধু সময় পার করার জন্য গেম খেলেন, তাহলে আমার আজকের এই পোস্টটি খুব কাজে লাগবে বলে আমি বিশ্বাস করি না। আপনার জন্য, তাই এখন আমরা আপনাকে বিনামূল্যে অর্থ উপার্জন গেম সম্পর্কে বলা শুরু করি।


অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার সেরা কিছু উপায় | Best way to earn money by playing games online


{1} Winzo Game

প্রথমত, আমরা আপনাকে বলে রাখি যে উইনজো হল ভারতের সবচেয়ে বড় গেমিং অ্যাপ, যেখানে আপনি লুডো গেম থেকে টাকা উপার্জনের বাবল শুটার গেম খেলতে পারেন, আপনি জেনে অবাক হবেন যে এখন পর্যন্ত উইনজো গেমটি প্রায় 200 কোটি টাকা দিয়েছে। মানুষযেহেতু WinZo একটি জেনুইন অ্যাপ, যা আপনাকে গেম খেলার জন্য প্রকৃত অর্থ প্রদান করে, তাই আমরা এই অর্থ উপার্জনকারী গেমের তালিকায় উইনজো গেমটিকে 1 নম্বরে রেখেছি।কিন্তু যদিও এই অ্যাপটি আপনাকে গেম খেলার বিনিময়ে টাকা দেয়, তবুও আপনি প্লে স্টোরে Winzo পাবেন না, কারণ Google Play Store তার প্ল্যাটফর্মে এমন অ্যাপ রাখে না, যা আপনাকে গেম খেলার বদলে টাকা দেয়।

{2} MPL

MPL হল ভারতের সেরা অর্থ উপার্জনকারী গেমগুলির মধ্যে একটি, যেটিতে আপনি যদি সঠিকভাবে গেমটি খেলেন তবে আপনি সহজেই এটি থেকে প্রতিদিন 500 থেকে 2000 টাকা আয় করতে পারবেন এবং এর জন্য আপনাকে শুধুমাত্র MPL-এ উপস্থিত গেমটি খেলতে হবে। 1 বা 2 ঘন্টার জন্য।আপনি যদি MPL সম্পর্কে না জানেন, তাহলে আমরা আপনাকে বলে দিই যে MPL হল একটি অনলাইন গেমিং প্ল্যাটফর্ম, যার পুরো নাম মোবাইল প্রিমিয়ার লীগ, এখানে সবসময় গেমিং, কুইজ, টুর্নামেন্ট, ইত্যাদির চ্যালেঞ্জ থাকে, যা এমপিএলে খেলা এবং খেলা হয়। জিতে আপনি এটি থেকে অর্থ উপার্জন করতে পারেন।

{3} Dream11

Dream11 এমনই একটি অর্থ উপার্জনের গেম, যেটিতে আপনি একটি ম্যাচ চলাকালীন আপনার দল তৈরি করে এক সাথে কোটি কোটি টাকা আয় করতে পারেন, প্রথমে আপনি যদি Dream11 অ্যাপ সম্পর্কে বেশি কিছু জানেন না, তাহলে আসুন আমরা আপনাকে বলি যে Dream11 Dream11 একটি ফ্যান্টাসি অ্যাপ্লিকেশন, যেখানে আপনি ক্রিকেট, কাবাডি, ফুটবল, হকি ইত্যাদির মতো অনেক ম্যাচে প্রতিযোগিতা খেলার সুযোগ পাবেন। Dream11-এ প্রতিযোগিতা খেলতে আপনাকে একটি ফ্যান্টাসি দল তৈরি করতে হবে।Dream11 এ একটি দল তৈরি করার সময়, আপনাকে খেলোয়াড় নির্বাচন করতে হবে, আমরা এই খেলোয়াড়দের ড্রিম 11-এর ভাষায় ভার্চুয়াল প্লেয়ারও বলি, যদি আপনার নির্বাচিত খেলোয়াড়রা রিয়েল ম্যাচে ভালো খেলে, তাহলে আপনার ভার্চুয়াল খেলোয়াড়দের র‌্যাঙ্কিং বাড়বে,এর পরিবর্তে, আপনার নির্বাচিত খেলোয়াড়রা যদি রিয়েল ম্যাচে খারাপ খেলে, তাহলে আপনার ড্রিম 11 এ নির্বাচিত ভার্চুয়াল প্লেয়ারদের র‌্যাঙ্কিং কমে যায়, এখানে আপনাকে একটি বিষয়ে মনোযোগ দিতে হবে যে ড্রিম 11 থেকে অর্থ জিততে হলে আপনাকে আপনার র‌্যাঙ্কিং করতে হবে। ভার্চুয়াল প্লেয়ার। আপনাকে খুব ভালো করতে হবে।

{4} Bigcash

বিগ ক্যাশ হল ভারতের অন্যতম বৃহত্তম গেমিং প্ল্যাটফর্ম, যেখানে আপনি কিছু টাকা বিনিয়োগ করে গেম খেলে অর্থ উপার্জন করতে পারেন, আসুন আমরা আপনাকে বলি যে বিগক্যাশে প্রতিদিন গেম খেলে 4 লক্ষ মানুষ হাজার হাজার এমনকি লক্ষ টাকার পুরষ্কার পান। এবং এই টাকায় আর্নিং গেম অর্থাৎ বিগক্যাশ, গেমটি খেলে 2 কোটিরও বেশি মানুষ অর্থ উপার্জন করেছেন।বিগক্যাশে আপনি পাবেন রামি, ক্রিকেট, নাইফ হিট, ফ্রুট চপ। ইত্যাদি, আপনি অনেক গেম খেলার সুযোগ পান, যা খেলে আপনি সত্যিকার অর্থে রিয়েল মানি উপার্জন করতে পারবেন এবং এখানে আপনি Bigcash-এ গেম খেলে সমস্ত অর্থ উপার্জন করতে পারবেন, Paytm বা UPI এর মাধ্যমে সরাসরি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে চাইতে পারেন।

{5} Zupee

Zupee হল ভারতের অন্যতম বৃহত্তম গেমিং অ্যাপ, এখানে আপনি অনেক ধরনের স্কিল ভিত্তিক গেম পাবেন, যা খেলে আপনি রিয়েল Paytm ক্যাশ উপার্জন করতে পারবেন,এখানে আপনি Zupee Ludo, Ludo Supreme, Ludo Ninja, এবং Snakes & Leaders Plus এর মত অনেক জনপ্রিয় গেম খেলে প্রকৃত অর্থ উপার্জন করার বিকল্প পাবেন।যাইহোক, আপনি যদি দীর্ঘদিন ধরে সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকেন, বা আপনি দীর্ঘ সময় ধরে টিভি দেখেন, তবে সম্ভবত আপনি Zupee অ্যাপের বিজ্ঞাপনটি দেখেছেন, যেখানে বলিউড অভিনেতা রিতেশ দেশমুখ বর্তমানে ওষুধ করেন,Zupee-এ গেম খেলে, আপনি লক্ষ লক্ষ নগদ পুরস্কার জিততে পারেন, যা অনেকাংশে সত্য, কিন্তু Zupee অ্যাপ থেকে লক্ষ লক্ষ নগদ পুরস্কার অর্জন করতে, আপনাকে আপনার মনের সম্পূর্ণ ব্যবহার করে Zupee গেম খেলতে হবে।আর এমনটা নয় যে আপনি এখান থেকে ১০ মিনিটের মধ্যে লাখ লাখ টাকা ইনকাম করতে পারবেন, কিন্তু লাখ টাকা ইনকাম করতে আপনার অন্তত ২ মাস সময় লাগবে।এবং আপনি যেমন জানেন যে আপনি যদি Zupee-এ যেকোন গেম খেলে আরও বেশি অর্থ উপার্জন করতে চান, তবে এর জন্য আপনাকে Zupee অ্যাপে কিছু অর্থ বিনিয়োগ করতে হবে, আমরা আপনাকে আরও বিস্তারিতভাবে এটি সম্পর্কে বলব

{6} Rozdhan

আসুন আমরা আপনাকে বলি যে রোজধান পয়সা কমনে ওয়ালা অ্যাপের সাথে অর্থ উপার্জনের গেমসও রয়েছে, আমরা এটা জানাতে খুবই আনন্দিত যে আপনি এই অ্যাপটিতে গেম খেলে অন্যান্য অ্যাপের মতোই আসল নগদ উপার্জন করতে পারেন এবং এটি থেকে উপার্জন করতে পারেন। Paytm-এর সাহায্যে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে অবিলম্বে অর্থের জন্য জিজ্ঞাসা করুন।

{7} My11Circle

আপনি যদি এমন একটি অ্যাপ খুঁজছেন যেখান থেকে আপনি ফ্যান্টাসি গেম খেলে লক্ষ লক্ষ টাকা আয় করতে পারেন, তাহলে My11Circle হতে পারে আপনার জন্য একটি সেরা মানি আর্নিং ফ্যান্টাসি অ্যাপ, প্রথমত যদি আপনি My11Circle সম্পর্কে প্রথমবার শুনছেন,তাই আমরা আপনাকে বলি যে My11Circle হল একটি মোবাইল ফ্যান্টাসি অ্যাপ্লিকেশন, এই অ্যাপ্লিকেশনটি প্লে গেমস 24×7 দ্বারা তৈরি করা হয়েছে, যে কোনো ব্যক্তি তাদের স্মার্টফোন বা স্মার্ট ডিভাইসে এই অ্যাপ্লিকেশনটি সহজেই ব্যবহার করতে পারে। আমরা আপনাকে বলি যে এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে, আপনি যে কোনও ক্রিকেট, ফুটবল এবং কাবাডি খেলায় একটি ফ্যান্টাসি দল তৈরি করে অর্থ উপার্জন করতে পারেন।

{8} Paytm First Game

আমরা আপনাকে বলি যে Paytm ফার্স্ট গেম একটি খুব ভাল Paytm নগদ উপার্জনকারী গেমিং অ্যাপ, আপনি এটিকে Paytm অর্থ উপার্জন অ্যাপও বলতে পারেন।যেহেতু এই অর্থ উপার্জনের গেমটি ভারতীয় কোম্পানি Paytm দ্বারা তৈরি করা হয়েছে, আপনি Paytm ফার্স্ট গেমটিতে অনেক জনপ্রিয় গেম যেমন Rummy, Fantasy, Ludo, Poker এবং Call Brack ইত্যাদি খেলতে পারবেন, আপনি এই গেমগুলি খেলতে কম সময় ব্যয় করবেন। খুব ভাল আয় করতে পারবেন। .এছাড়াও, Paytm ফার্স্ট গেম অ্যাপটি ডাউনলোড করার জন্য এবং গেম খেলার জন্য আপনাকে প্রায় ₹ 20,000 এর একটি স্বাগতম বোনাস দেয়, যা আপনি এতে উপস্থিত গেমগুলি খেলতে ব্যবহার করতে পারেন, সেইসাথে এই অ্যাপটিতে আপনার ন্যূনতম ₹ 100 টাকা উত্তোলন রয়েছে। , অর্থাৎ আপনি যখন এই অ্যাপে উপস্থিত গেমটি খেলে ₹ 100 উপার্জন করবেন। তাই আপনি Paytm-এর মাধ্যমে সরাসরি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে এটি চাইতে পারেন।

{9} Howzat

Howzat হল ভারতের সবচেয়ে বড় অর্থ উপার্জনকারী গেমগুলির মধ্যে একটি, আমরা আপনাকে বলি যে এটি একটি ফ্যানস্টেসি অ্যাপ্লিকেশন, যেখান থেকে আপনি ফ্যানস্টেসি গেম খেলে লক্ষাধিক এমনকি কোটি টাকা আয় করতে পারেন, এখানে আপনি লক্ষ লক্ষ টাকা উপার্জন করতে পারেন সাথে আপনি জিততে পারেন। লক্ষ লক্ষ টাকার আকর্ষণীয় পুরস্কার।Howzat Jper বর্তমানে 5 মিলিয়নেরও বেশি ব্যবহারকারী গেম খেলে অর্থ উপার্জন করছে, এবং এখন পর্যন্ত এই অ্যাপটি 4.8 এর একটি দুর্দান্ত রেটিংও করেছে, এর রেটিংটি পরিষ্কারভাবে আমাদের দেখায় যে Howzat একটি আসল অর্থ উপার্জনকারী গেম, যার মাধ্যমে আপনি অর্থ উপার্জন করতে পারেন। আপনি 4 থেকে 5 ঘন্টা গেম খেলে মাসে হাজার হাজার টাকা আয় করতে পারেন।

{10} Fanclash

বন্ধুরা, আপনি যদি পাবজি, ফ্রি ফায়ারের মতো বিজিএমআই গেম খেলতে বেশি পছন্দ করেন, তবে ফ্যানক্ল্যাশ আপনার জন্য একটি সেরা অর্থ উপার্জনের গেম হতে পারে, আপনি জানেন যে আপনি যখন তাদের অফিসিয়াল অ্যাপে ফ্রি ফায়ার বা পাবজি-র মতো বিজিএমআই গেমগুলি খেলেন সেখানে, আপনি যত খুশি মারতে পারেন, আপনাকে এক টাকাও দেওয়া হয় না।কিন্তু আপনি যদি এই বিজিএমআই গেমগুলি ফ্যানক্ল্যাশ অ্যাপের মাধ্যমে খেলেন, তবে এটি আপনাকে এক হত্যার জন্য ₹ 5 দেয়, এই অনুসারে, আপনি যদি এই গেমগুলি খুব ভালভাবে খেলতে জানেন তবে আপনি 10 জনকে মেরে ফেললেও আপনি সহজেই ₹50 উপার্জন করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ