Join Our Telegram channel! name='keywords'/> মাইক্রো জব কাজ করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার উপায়-Online free income

Ticker

10/recent/ticker-posts

Ads

মাইক্রো জব কাজ করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার উপায়-Online free income

অনলাইনে আমরা শুধুমাত্র আমাদের প্রয়োজনীয় জিনিস সংগ্রহ করি না এর পাশাপাশি  অনেকেই রয়েছেন যারা অনলাইনের মাধ্যমে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করছেন আবার আমাদের মধ্যে অনেকেই করতে চান। অনলাইন ব্যবহার করেই একজন ব্যক্তি ইচ্ছে করলেই মাসে লাখ লাখ টাকা ইনকাম করতে পারে। তবে এর জন্য একজন ব্যক্তির প্রয়োজন হবে বিশ্বস্ত ওয়েবসাইট । আমরা যারা অনলাইন থেকে আয় করার কথা চিন্তা করছি তাদের জন্য আজকের আলোচনার বিষয়টি খুবই ভাল একটি বিষয় হতে পারে।
অনেকেই রয়েছেন যারা অনলাইন থেকে আয় করার চিন্তাভাবনা করেন। এর জন্য তারা পূর্বে অনেক চেষ্টা করেছেন কিন্তু সফল হতে পারেননি। সফল না হওয়ার কারণ হল আপনি ভুল তথ্য পেয়েছেন এবং সেই তথ্যগুলো হতে আপনি ভুল জায়গাতে কাজ করেছেন যার কারণে আপনি ইনকাম করতে পারেননি।আপনারা অনেকেই জানেন যে বর্তমানে ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে প্রচুর পরিমানে আয় করা সম্ভব। তবে এগুলো থেকে আয় করতে হলে আপনাকে অনেক সময় ব্যয় করতে হবে এবং প্রতিনিয়ত এর পেছনে আপনাকে কাজ করে যেতে হবে। প্রচুর সময় ব্যয় এর কারনে অনেকেই এই কাজটি করতে রাজি হন না।তবে আপনি যদি শুধুমাত্র বিজ্ঞাপন অর্থাৎ এড দেখার মাধ্যমে টাকা আয় করতে চান তাহলে সেটি আপনার জন্য খুবই সাশ্রয় হবে। শুধু মাত্র 10 সেকেন্ড 20 সেকেন্ড এর ভিডিও দেখেই আপনি যদি মোটামুটির প্রচুর   পরিমাণে অর্থ উপার্জন করতে পারেন। আমরা আজকে অ্যাড দেখে টাকা ইনকাম করার সকল তথ্য গুলো নিয়ে আমাদের এই পোস্ট সাজিয়েছে ডিজিটাল বাংলা ৩৬০ এর মাধ্যমে ।


আরো পড়ুন: নতুন নতুন মোবাইল ও ল্যাপটপ সম্পর্কে জানতে ও মূল্য সম্পর্কে ধারণা পেতে এখানে ক্লিক করে দেখুন এই ওয়েবসাইটটি ভিজিট করে বিস্তারিত।


মাইক্রো জব কাজ করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার উপায়



এড দেখে কি সত্যি টাকা ইনকাম করা যায়?

আমরা আজকে আপনাদের বেশ কিছু এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট এর কথা উল্লেখ করব। সত্যিই এগুলো হতে আপনি যদি সঠিকভাবে কাজ করেন তাহলে ঝটপট ইনকাম করে ফেলবেন অনেক টাকা। আপনার কাজ খুব একটা বেশী হবেনা আপনাকে শুধুমাত্র তাদের প্রকাশিত অ্যাডগুলো নিয়মিত দেখতে হবে। আপনি যত বেশি অ্যাড দেখবেন তারা আপনাকে ততবেশি টাকা দিবে।আপনি কিভাবে সেই ওয়েবসাইট গুলো থেকে টাকা ইনকাম করতে পারবেন তা নিয়ে আমরা বিস্তারিত আলোচনা করব। আমরা চেষ্টা করছি সেই ওয়েবসাইটের তথ্য গুলো আপনাদের সামনে সুন্দরভাবে উপস্থাপন করতে যাতে আপনারা এগুলো ভালোভাবে বুঝতে পারেন এবং শুধুমাত্র এড দেখে অনলাইন থেকে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করতে পারেন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট গুলো 

অবশ্যই অনলাইনে বেশ কয়েকটি ওয়েবসাইট রয়েছে যারা তাদের গ্রাহকদের নির্দিষ্ট পরিমাণ কমিশন দিয়ে থাকে। অর্থাৎ তারা গ্রাহকদের ব্যবহার করে এবং সেই ব্যবহারের উপর ভিত্তি করে গ্রাহকরা নির্দিষ্ট পরিমাণ টাকা পায়। তবে বিশ্বে খুব বেশি ওয়েবসাইট নেই এই বিষয়ের ওপর। যে বিশ্বস্ত কোম্পানী গুলো রয়েছে সেগুলোর সাথে আপনাদের আজ পরিচয় করিয়ে দেব যারা নিয়মিতভাবে প্রেমেন্ট করে থাকে।

অ্যাড দেখে যেভাবে টাকা ইনকাম করা যায়

বর্তমানে ইন্টারনেট ব্যবহার করে বেশিরভাগ মানুষই দিনের মধ্যে প্রচুর সময় নষ্ট করি। কিন্তু আমরা যদি সেই সময় গুলো একটু বুদ্ধি করে কাজে লাগায় তাহলে সেই সময় এর বিনিময়ে আমরা প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করতে পারব। আমরা এখন আপনাদের সেই কয়েকটি ওয়েবসাইটের কথা উল্লেখ করব যেগুলোর মাধ্যমে আপনি আপনার অনলাইনে সময় নষ্ট না করে কাজে লাগে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করার সুযোগ পাবেন ফ্রিতে মোবাইল কিনবা ল্যাপটপ দিয়ে । তো চলুন আমরা মূল বিষয়ে চলে যাই।

Swagbucks.com

এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি শুধুমাত্র এড দেখে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন। আপনি প্রথমত এই ওয়েবসাইটে প্রবেশ করে সেখানে একটি একাউন্ট খুলুন। এরপরে সেখানে যে অ্যাডগুলো দেওয়া আছে সেগুলো দেখুন। এই এড দেখার মাধ্যমে আপনি প্রচুর পরিমাণে অর্থ উপার্জন করতে পারবেন। এছাড়াও এই সাইডে আপনি শুধুমাত্র অ্যাড বাদে আরো বেশ কয়েকটি অপশন এর মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন। আপনি এই টাকাগুলো পেপাল, অ্যামাজন কুপন ইত্যাদির মাধ্যমে তুলতে পারবেন। তবে সর্বনিম্ন 3 ডলার না হলে আপনি টাকা তুলতে পারবেন না। যারা অ্যাড দেখে টাকা ইনকাম করতে চাচ্ছেন তাদের জন্য হতে পারে এই ওয়েবসাইটটি খুবই ভাল একটি অপশন।

Inboxdollar.com

এটি একটি অনলাইন প্লাটফর্ম যার মাধ্যমে একজন ব্যক্তি শুধুমাত্র এড দেখে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করতে পারবে। তার জন্য একজন ব্যক্তিকে অবশ্যই সেখানে রেজিস্টার করতে হবে। তবে সাইন আপ করার জন্য আপনাকে কিছু ডলার প্রথমে খরচ করতে হবে। এর পরে আপনি সেখান থেকে বিভিন্ন মাধ্যমে টাকা ইনকাম করতে পারেন। আপনি সেখানে শুধুমাত্র এড দেখে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন। ভিডিও দেখার পাশাপাশি সেখানে সার্ভে করে ও ইত্যাদির মাধ্যমে একজন ব্যক্তি মোটামুটি মানের টাকা  আয় করতে পারে। এই ওয়েবসাইট থেকে সর্বনিম্ন পাঁচ ডলার টাকা উত্তোলন করা যাবে।

Neobux.com

এটিও একটি অনলাইন প্লাটফর্ম যার মাধ্যমে একজন ব্যক্তি শুধুমাত্র এড দেখে টাকা ইনকাম করতে পারে। এটি অনেক পুরনো একটি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান বয়স দশ বছরের উপরে। তারা দাবি করে থাকে যে তারা সব থেকে বেশি ডলার প্রদান করে এড দেখার মাধ্যমে। আপনি চাইলে এই ওয়েবসাইটে প্রবেশ করে একটি একাউন্ট খুলে কাজ করতে পারেন। শুধুমাত্র অ্যাড দেখে টাকা ইনকাম এর জন্য এই ওয়েবসাইটের বেশ নাম রয়েছে। এই ওয়েবসাইট থেকে শুধুমাত্র অ্যাড দেখা সহ আরো বহু ভাবে আপনি টাকা ইনকাম করতে পারেন। রেফারাল করা এবং লিংক তৈরি করা থেকে শুরু করে আরো বেশ কয়েকটি পদ্ধতিতে আপনি এই সাইট থেকে টাকা ইনকাম করতে পারবেন। যাদের আগ্রহী রয়েছেন তারা অবশ্যই এই সাইট একবার ভিজিট করবেন এবং দেখে আসবেন সত্যিই কি টাকা ইনকাম করা সম্ভব কিনা? এখান থেকে পেমেন্ট উঠানোর জন্য বিটকয়েনসহ নানান ধরনের পেমেন্ট গেট ওয়ে রয়েছে।

Ysense.com

অনলাইন থেকে একদম ফ্রিতে টাকা ইনকাম করার জন্য এই ওয়েবসাইটের বেশ নাম রয়েছে। অনেকের কাছে খুব সুপরিচিত বলে এ ওয়েবসাইটের গ্রাহক সংখ্যা অনেক বেশি। আপনি যদি 5 ডলার ইনকাম করেন তাহলে এর সঙ্গে আপনি আরও 2 ডলার ইনকাম করার সুযোগ পেয়ে যাবেন। এমনই অনেক অফার মূলক ইনকামের সুযোগ থাকায় এই ওয়েবসাইট সবার মাঝে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। তবে অবশ্যই আপনাকে এই ওয়েবসাইটে কাজ করতে হলে এখানে সাইন আপ করতে হবে। আপনি রেফারাল করলে সাথে সাথে  আপনার একাউন্টে ডলার চলে আসবে এবং আপনি যাকে রেফারাল করেছেন তার থেকে ইনকাম এর 30 পারসেন্ট কমিশন আপনিও পাবেন লাইভ টাইম।

Vindale.com

অনলাইন থেকে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার জন্য এটি একটি ভাল মানের ওয়েবসাইট বলে প্রমাণিত হয়েছে। এই ওয়েবসাইটে অনেকে রয়েছেন যারা কাজ করেন তারা বলেছেন এটি একটি অনলাইন টাকা প্রদানের সর্ব দীক্ষা জনপ্রিয়  ওয়েবসাইট যেখানে আপনি বিজ্ঞাপনগুলো ব্যবহার করে টাকা আয় করতে পারবেন। অর্থাৎ  এড দেখে আপনি টাকা আয় করতে পারবেন এছাড়াও আরো অনেক কাজের  সুযোগ রয়েছে সেগুলোকে কাজে লাগিয়ে আপনি আরো বাতি টাকা ইনকাম করতে পারেন। একটা অবাক করা ঘটনা হল এই ওয়েবসাইটে যে পরিমাণ ডলার  প্রদান করে সেই জরিপের মাধ্যমে একজন ব্যাক্তি সর্বোচ্চ 50 ডলার পর্যন্ত ইনকাম করতে পারেন। তবে আপনার একাউন্টে কমপক্ষে 50 ডলার রেখে আপনাকে টাকা উঠাতে হবে।

Paisaad.com

আপনি যদি অনলাইন থেকে ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান তাহলে একবার হলেও এই ওয়েবসাইট ভিজিট করে আসতে পারেন। আপনি শুধুমাত্র এড দেখে এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে পারবেন। আপানাকে সম্পূর্ণ এড দেখতে হবে এবং সেখান থেকে রেটিং পয়েন্ট সংগ্রহ করতে হবে। ইনকামের পয়েন্ট  গুলো আপনার ওয়ালেট এ জমা হবে এবং মাস শেষে সেটা টাকা তে রুপান্তর হয় আপনার ব্যাংক একাউন্টে চলে আসবে। 

এই কোম্পানি গুলো র আলাদা আলাদা কাজ করার নিয়ম রয়েছে যেগুলো ফলো করেই আপনাদের কাজ করতে হবে। ভুলভাল কাজ করলে আপনার একাউন্ট তারা সার্চমেন্ট করে দেবে এবং এই ওয়েবসাইটগুলোর নাম লেখে গুগলে সার্চ করে ওয়েবসাইট গুলো পেয়ে যাবে।

যদি এই রিভিউটি  আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের কাছে শেয়ার করে তাদের দেখার সুযোগ করে দিবেন এবং আপনার ব্যক্তিগত মতামত থাকলে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিবেন।


আরো পড়ুন: মোবাইল ও ল্যাপটপ দিয়ে ঘরে বসে প্রতি মাসে ৫০০০০ থেকে ৬০ হাজার টাকা কিংবা তারও বেশি ফ্রিতে ইনকাম করার জন্য এখানে ক্লিক করে অনেকগুলো টাকা ইনকামের মাধ্যম দেখে নিন।


এই আর্টিকেলটি অনেক গবেষণা করে ও বিশেষজ্ঞ ফ্রিল্যান্সার মোঃ রাতুল খালাসী লিখেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ