Join Our Telegram channel! name='keywords'/> Jaa Lifestyle কি?-Jaa Lifestyle free registration link

Ticker

10/recent/ticker-posts

Ads

Jaa Lifestyle কি?-Jaa Lifestyle free registration link

আপনার হাতের মুঠোয় থাকা স্মার্টফোনটির মাধ্যমে আপনি খুব সহজেই কিন্তু চাইলে অনলাইন থেকে ইনকাম করে নিতে পারবেন প্রচুর পরিমাণে টাকা সম্পূর্ণ ফ্রিতে অথবা টাকা দিয়ে আইডি একটিভ করে । আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা অনলাইন থেকে ইনকাম করার আগ্রহ পোষণ করে থাকে অর্থাৎ অনলাইন থেকে ইনকাম করার আকুলতা তাদের মধ্যে রয়েছে । কিন্তু ভালো কোন কোম্পানি , অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইট সম্পর্কে তাদের পর্যাপ্ত পরিমাণে ধারণা না থাকার কারণে তারা আসলে অনলাইন জগতে প্রবেশ করতে পারছে না , ইনকাম করার জন্য । আর আজকে তাদের জন্য অনলাইন থেকে ইনকাম করার একটি সহজ মাধ্যম নিয়ে আলোচনা করা হবে যেটার নাম হচ্ছে জ্যা লাইফস্টাইল । আমাদের অনেকেরই কিন্তু এই বিষয়ে মোটামুটি কিছুটা হলেও ধারণা রয়েছে আবার অনেকের কোন ধারণাই নেই । আজকের এই রিভিউতে আমরা আপনাদের মাঝে তুলে ধরব কিভাবে এই  জ্যা লাইফস্টাইল থেকে খুব সহজে ইনকাম করতে পারবেন এবং এখানে কিভাবে কাজ করতে হয় ? ( jaa lifestyle news )


আরো পড়ুন: Jaa Lifestyle থেকে সত্যিই কি টাকা ফ্রিতে ইনকাম করা সম্ভব জানতে এখানে ক্লিক করে দেখুন।


Jaa Lifestyle কি?-Jaa Lifestyle free registration link


আরো পড়ুন: Forsage থেকে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন

জ্যা লাইফস্টাইল কি ?


স্মার্টফোনে কোন অ্যাপ্লিকেশনের মাধ্যমে কাজ শেষ করার পর বা বিভিন্ন জায়গায় আমরা এড বা বিজ্ঞাপন দেখতে পেয়ে যাই । এছাড়াও বিজ্ঞাপন প্রচার করার অন্যতম একটি মাধ্যম হচ্ছে টেলিভিশন । প্রায় প্রতিটা ঘরেই এখন একটি টেলিভিশনের উপস্থিতি দেখতে পাওয়া যায় । আর যে কারণে বিভিন্ন এডভাইটিস কোম্পানিগুলো টেলিভিশনের মাধ্যমে তাদের প্রোডাক্টের বিজ্ঞাপন দিয়ে থাকে । টেলিভিশন দেখার সময় আমরা কিন্তু প্রায় সময় বিজ্ঞাপন লক্ষ্য করতে পারি , এখন কখনো কি আপনার মাথায় এসেছে যে কোম্পানিগুলো কেন এই বিজ্ঞাপন দিয়ে থাকে ? এটার কারণ হলো বিভিন্ন কোম্পানির প্রোডাক্টগুলোকে সাধারণ মানুষের কাছে পরিচিতি করানো সহজ কথায় বলতে গেলে তাদের কোম্পানি এবং কোম্পানিগুলোর প্রোডাক্ট গুলোর প্রচার এবং ব্যাপকভাবে প্রসারের জন্য । আর যেহেতু প্রায় প্রতিটা ঘরে টেলিভিশন রয়েছে এবং সেখানে মানুষ বিভিন্ন টেলিভিশন চ্যানেল দেখে থাকে আর সেজন্যই কিন্তু বিভিন্ন এডভাইটিস কোম্পানিগুলো টেলিভিশনে তাদের বিজ্ঞাপন ব্রডকাস্ট করে থাকে । স্মার্টফোনের ক্ষেত্রেও কিন্তু সেম একই কাহিনী ‌। অনেক সময় কিন্তু আমরা দেখে থাকি বিভিন্ন অ্যাডভাইটিস কোম্পানিগুলো বিভিন্ন সিলিব্রেটি , তারকা বা বিভিন্ন খেলোয়াড়দের ছাড়াও আরো জনপ্রিয় লোকজন রয়েছে যাদের মাধ্যমে তারা তাদের বিজ্ঞাপন বানিয়ে থাকে । আর সাধারণ মানুষ থেকে তাদেরকে মানুষ চিনে বেশি বা তাদের জনপ্রিয়তা বেশি আর যার কারণে বিভিন্ন অ্যাডভাইটিস কোম্পানিগুলো তাদেরকে টার্গেট করে থাকে । আর এক্ষেত্রে কিন্তু তাদেরকে প্রচুর পরিমাণে টাকা খরচ করতে হয় । কোম্পানিগুলোর প্রোডাক্ট হতে পারে বিভিন্ন হেলথ কেয়ার প্রোডাক্ট , কসমেটিক্স প্রোডাক্ট , ফুড প্রোডাক্টসহ আরো বিভিন্ন ধরনের প্রোডাক্ট রয়েছে বিভিন্ন অ্যাডভাইটিস কোম্পানির । আবার স্মার্ট ফোনেও কিন্তু আমরা বিভিন্ন কোম্পানির বিভিন্ন প্রোডাক্ট গুলোর বিজ্ঞাপন দেখতে পেয়ে থাকি । 


টেলিভিশন , স্মার্টফোন , রেডিও , নিউজ পেপার , সোশ্যাল মিডিয়া গুলো ছাড়াও আরো বিভিন্ন ধরনের মাধ্যম রয়েছে এই বিজ্ঞাপন গুলো পাবলিশ করার জন্য ।  পৃথিবী জুড়ে প্রায় প্রতিটি দেশের টেলিভিশন চ্যানেল বা স্মার্টফোনগুলোতে কিন্তু আমরা এই সিস্টেমটি দেখতে পেয়ে থাকি । বিজ্ঞাপন তৈরি করতে বিভিন্ন অ্যাডভাইটিস কোম্পানিগুলোকে অনেক টাকা খরচ হয় এবং এছাড়াও তার চেয়ে অনেক বেশি টাকা খরচ হয় সেই বিজ্ঞাপনটি টেলিভিশনে ব্রডকাস্ট করা । আর তখন সেই বিজ্ঞাপন গুলো যদি আমরা না দেখি তাহলে কিন্তু কোম্পানিগুলোর অনেক বড় লস হয়ে যায় । কারণ হলো এত টাকা খরচ করে বিজ্ঞাপন তৈরি করার পরেও যদি পরিচিতি লাভ করতে না পারে তাহলে কিন্তু খারাপ লাগাটাই স্বাভাবিক । অনেক সময় কিন্তু আমরা দেখেছি টেলিভিশনের বিজ্ঞাপন আসার সময় আমরা কিন্তু চ্যানেলটি ঘুরিয়ে ফেলি আর যেটার কারণে বিজ্ঞাপন কোম্পানীর কিন্তু অনেকটা লস হয় । আর এই কারণেই বিভিন্ন বিজ্ঞাপন কোম্পানিগুলো জ্যা লাইফস্টাইল কোম্পানির মাধ্যমে বা তাদের এজেন্সির মাধ্যমে বিজ্ঞাপন গুলো ছড়িয়ে দেয় মানুষের মাঝে । আর জ্যা লাইফস্টাইল এমন একটি কোম্পানি যেখান থেকে কিন্তু আপনি এড বা বিজ্ঞাপন দেখে ইনকাম করতে পারবেন । যেখানে মানুষ অ্যাড দেখে ইনকাম করতে পারবে সেখানে অবশ্যই মানুষের কাজ করার আগ্রহটা বেশি যার কারণে মানুষ এখানে এসে অ্যাড দেখবে এবং ইনকাম করার কথা ভাববে । অপরদিকে বিজ্ঞাপন কোম্পানিগুলো কিন্তু বিজ্ঞাপন তৈরি করার মাধ্যমে যে খরচ হয় সেটাও পুষিয়ে নিচ্ছে আবার জ্যা লাইফস্টাইল কোম্পানিও কিন্তু বিজ্ঞাপন কোম্পানির কাছ থেকে ইনকাম করতে পারে । এক্ষেত্রে বিজ্ঞাপন কোম্পানিগুলো পারতি খরচের হাত থেকে কিন্তু বেঁচে যাচ্ছে এবং উপকৃত হচ্ছে কিন্তু সবাই । আর এই কারণগুলোর জন্যই পৃথিবী জুড়ে কোম্পানিতে ব্যাপক পরিমাণে জনপ্রিয়তা অর্জন করতে পেরেছে । জ্যা লাইফস্টাইল হলো একটি কোম্পানি যেটি বিভিন্ন এডভাইটিস কোম্পানির বিজ্ঞাপন গুলোকে মানুষের সামনে তুলে ধরে থাকে পার্সেন্টেজের ভিত্তিতে । আর সেখান থেকেও মানুষ এড দেখার মাধ্যমে ইনকাম করার রাস্তা খুঁজে নেয় আশা করি বিষয়টি বুঝতে পেরেছেন ।


Jaa Lifestyle হলো সংক্ষিপ্ত রূপ যার পূর্ণরূপ হল  Jump Start and Amazing Lifestyle । Jaa Lifestyle এর মূল উদ্দেশ্য হলো পৃথিবী জুড়ে একটি মঞ্চ তৈরি করা এবং সেখানে বিভিন্ন গ্রুপের মানুষ এসে একত্রিত হয়ে যাতে করে কাজ করে নিজেদের ভাগ্য পরিবর্তন করতে পারে সে জন্যই কোম্পানিটির এই উদ্যোগ গ্রহণ করা । আরো সহজ ভাবে বলতে গেলে জ্যা লাইফস্টাইল হচ্ছে একটি সার্ভিস প্রোভাইডার কোম্পানি ( অর্থাৎ Advertise Company যেমন উদাহরণস্বরূপ বলা যায় google কিংবা ফেসবুকের মতো ) । বিভিন্ন বিজ্ঞাপন কোম্পানির সাথে যুক্ত হয়ে বিজ্ঞাপন গুলো আমাদের সামনে নিয়ে আসবে । সহজ কথায় বলতে গেলে কোম্পানিটি আমাদেরকে বিজ্ঞাপন সিলেকশন করার সুযোগ দিয়ে থাকে এবং আগামীতেও আরো নতুন নতুন কোম্পানির Advertisement নিয়ে আসবে যেগুলো দেখে আপনারা ইনকাম করতে পারবেন । জ্যা লাইফস্টাইল ফ্রি বিজ্ঞাপন রেখেছে যেখানে ইনভেস্ট ছাড়াই আপনারা বিজ্ঞাপন দেখে ইনকাম করতে পারবেন মোবাইল কিংবা ল্যাপটপ দিয়ে । আরেকটি কথা আপনারা অনেকেই হয়তো জানেন না আর সেটি হল জ্যা লাইফস্টাইল  কোম্পানিটির প্রথম পদযাত্রা শুরু হয়েছিল ইউকে অর্থাৎ লন্ডন থেকে তবে এখন শোনা যাচ্ছে কোম্পানিটি তাদের ব্যবসায়ী কার্যক্রম ইউএসএ অর্থাৎ আমেরিকাতে হস্তান্তর করতে যাচ্ছে , আরেকটি জিনিস আপনারা জেনে রাখুন এই কোম্পানিটিও গুগলের মত একটি বহুজাতিক কোম্পানি । ( জ্যা লাইভস্টাইল কি ? )


আরো পড়ুন: মোবাইল ও ল্যাপটপ দিয়ে ফ্রিতে প্রতি মাসে ৫০০০০ থেকে ১ লক্ষ কিংবা তারও বেশি টাকা ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করলে বেশ কিছু আর্টিকেল পেয়ে যাবেন যেগুলো দেখে শিখে ঘরে বসে উপার্জন করতে পারেন


জ্যা লাইফস্টাইল এর মাধ্যমে কারা ইনকাম করতে পারবে ?

এখানে কাজ করার জন্য পুরুষ বা মহিলা , তরুণ কিশোর , শিক্ষিত অশিক্ষিত কোন ভেদাভেদ কিন্তু নেই , এখানে যে কেউ চাইলেই কাজ করতে পারবে । স্টুডেন্টরাও তাদের ছাত্র জীবনের পাশাপাশি এখানে কাজ করতে পারবে । অনেক মানুষকেই দেখতে পাওয়া যাবে যারা লেখাপড়া শেষ করেও কোন চাকরি পায়নি অথচ এখন খুঁজে বেড়াচ্ছে কোন কাজকর্ম আর তাদের জন্য এটি একটি ভালো মাধ্যম হতে পারে অনলাইন থেকে ইনকাম করার । আবার অনেকেই রয়েছে একেবারে বেকার যারা কিনা বিভিন্ন জায়গায় কাজ খুঁজে বেড়াচ্ছে ইনকাম করার জন্য তারাও কিন্তু এখানে থেকে ইনকাম করতে পারবেন পার্ট টাইম জব হিসেবে । তবে ব্যক্তিগত জীবনে আপনি কোন মাধ্যমে ইনকাম করতে চান সেটা কিন্তু সম্পূর্ণই আপনার ব্যক্তিগত ব্যাপার । তবে জ্যা লাইফস্টাইল বিশ্বস্ততার সাথে কাজ করে যাচ্ছে ফেসবুক এবং গুগল এর মতই । এখন আপনি এখান থেকে ইনকাম করার একটা ট্রাই করতে পারেন তবে সেটা  সম্পূর্ণ আপনার ব্যক্তিগত ব্যাপার । 
( when will jaa lifestyle start paying )


জ্যা লাইফস্টাইল থেকে ইনকাম করার উপায় 

আমাদের মধ্যে কিন্তু অনেকেই রয়েছে যারা এখনো একটি প্রশ্ন করতে পারে যে ভাই এখান থেকে আমরা ঠিক কিভাবে ইনকাম করতে পারবো ? এখানে আমরা দুই ভাবে কাজ করতে পারব একটি হচ্ছে সম্পূর্ণ ফ্রিতে এবং অন্যটি হচ্ছে ইনভেস্ট এর মাধ্যমে একাউন্ট একটিভ করে । এখান থেকে ইনকাম করতে হলে আপনাকে তেমন কোন খাটনির প্রয়োজন হবে না , ফ্রিতে অ্যাড দেখার মাধ্যমে আপনি এখান থেকে ইনকাম করার সুযোগ পেয়ে যাবেন । যেমনটা বিভিন্ন PTC ওয়েবসাইট কিংবা এপ্লিকেশনে দেখতে পেয়ে থাকেন ঠিক ওরকমই এখানেও অ্যাড দেখতে হবে । এছাড়াও আপনি যদি ইনভেস্টের মাধ্যমে আপনার অ্যাকাউন্টটি এক্টিভ করেন তাহলে কিন্তু অনেকটা বেশি টাকা ইনকাম করতে পারবেন । যাদের একাউন্ট একটিভ করা নেই অর্থাৎ যারা ফ্রিতে অ্যাড দেখে ইনকাম করবে তারা প্রতিদিন €1.25 বাংলা টাকায় যেটার পরিমাণ চলে আসে 120 টাকা । আন্তর্জাতিক কারেন্সি গুলোতে লেনদেন ইউএসডিটি বা ডলারে হলেও ডলারের দাম থেকে ইউরোর দাম কিন্তু 15-20 টাকা বেশি থাকে । উদাহরণ স্বরূপ বলা যেতে পারে $1=100 টাকা ও €1=120 টাকা , আশা করি বিষয়টি পরিষ্কার ভাবে বুঝতে পেরেছেন । একটিভ একাউন্ট তৈরি করার জন্য আপনাদেরকে 1800 টাকা ইনভেস্ট করতে হবে । তাহলে আপনারা যে ধরনের সুবিধা পেয়ে যাবেন । ইনভেস্টের মাধ্যমে যারা এক্টিভ একাউন্ট করে নিবেন তারা কিন্তু প্রতিদিন 270 থেকে 280 টাকা ইনকাম করতে পারবেন । তবে এখানে আপনাকে আমার পক্ষ থেকে রিকমেন্ড করা হবে ফ্রিতে কাজ করার তবে আপনি যদি আপনার ব্যক্তিগতভাবে ইনভেস্টের মাধ্যমে ইনকাম করার চিন্তাভাবনা করে থাকেন তাহলে আপনি সেটি করতে পারেন সম্পূর্ণ আপনার নিজ দায়িত্বে । এছাড়াও আপনি যখন এখানে একাউন্ট খুলবেন কোম্পানি থেকেও কিছু শেয়ারের অংশীদারের আপনাকে দেওয়া হবে । সম্মানীয় বন্ধুরা আরো একটি আকর্ষণীয় বিষয় হচ্ছে এখানে অ্যাকাউন্ট খোলার মাধ্যমে আপনারা কিছু ডিজিটাল কারেন্সির কয়েন পেয়ে যাবেন । যেগুলোকে পরবর্তীতে কোম্পানির নিয়ম অনুযায়ী এক্সচেঞ্জ করে পকেটে নিয়ে নিতে পারবেন  । এছাড়াও থাকছে রেফারেল মাধ্যমে ইনকাম করার এক সুবর্ণ সুযোগ । একাউন্ট তৈরি করার জন্য আপনাকে অবশ্যই রেফারেল লিংক ব্যবহার করতে হবে । আর আপনার রেফারেল লিংক ব্যবহার করে যদি কেউ অ্যাকাউন্ট তৈরি করে তাহলে কিন্তু আপনি তার বিনিময়ে 1$ পেয়ে যাবেন কোম্পানির পক্ষ থেকে । এছাড়াও অ্যাকাউন্ট তৈরি করার পর আপনি চাইলে আপনার রেফারেল লিংক দিয়ে অন্য কারো অ্যাকাউন্ট তৈরি করে দেওয়ার পর বিভিন্নভাবে কমিশন লাভ করতে পারবেন  লাইফটাইম তবে মনে রাখবেন এখানে কোন ফেক অ্যাকাউন্ট তৈরি করা যাবে না । এমনটাই বলা হয়েছে জ্যা লাইফস্টাইল কোম্পানির ভাষায় । ( jaa lifestyle income details )


জ্যা লাইফস্টাইল একাউন্ট তৈরি করার নিয়ম


জ্যা লাইফস্টাইল ওয়েবসাইটে ভিজিট করার জন্য এখানে ক্লিক করুন এবং এখানে ক্লিক করার সাথে সাথেই আপনারা কোম্পানিটির সাইন আপ পেইজে ভিজিট করতে পারবেন । ভিজিট করার সাথে সাথে আপনাদের সামনে আসবে এবং সেখানে আপনাদেরকে কিছু মূল্যবান ইনফরমেশন দিতে হবে । প্রথমেই আপনার একটি ইউজার নেম দিতে হবে । ইউজার নেম দেওয়া কমপ্লিট হলে আপনাদেরকে আপনাদের ডেট অফ বার্থ সাবমিট করতে হবে । অতঃপর আপনার একটি অ্যাক্টিভ মোবাইল নাম্বার দিয়ে দিবেন এছাড়াও এর সাথে কিন্তু আপনাকে ইমেইল এড্রেস দিতে হবে । এগুলো কমপ্লিট হওয়ার পর আপনাকে আপনার কান্ট্রি সিলেক্ট করে দিতে হবে যে । অর্থাৎ আপনি যে দেশ থেকে অ্যাকাউন্ট খুলতে চাচ্ছেন সে দেশের কান্ট্রি সিলেক্ট করতে হবে । এরপরে কিন্তু আপনাদেরকে পাসওয়ার্ড সেট করতে হবে । ইনফরমেশন গুলো দেয়ার সময় খুবই সাবধানতা অবলম্বন করবেন । আর ইতিমধ্যেই আপনারা যারা এখানে একাউন্ট তৈরি করেছেন অবশ্যই আপনাদের দেওয়া ইনফরমেশন গুলো সংগ্রহ করে রাখুন । কোম্পানিটি খুব শীঘ্রই মার্কেটে বর্তমান থেকেও আরো বেশি ইনকামের সুযোগ নিয়ে আসতে চলেছে আর তখন আপনি আরো বেশি টাকা ইনকাম করতে পারবেন । আরেকটি বিষয় অবশ্যই মনে রাখবেন এই ইনফরমেশন গুলো অবশ্যই আপনার পাসপোর্ট বা এনআইডি কার্ড এর সাথে মিলিয়ে দিবেন । পরবর্তীতে যখন আপনি আপনার কেওয়াইসি কমপ্লিট করতে যাবেন তখন কিন্তু আপনাদের এই তথ্যগুলোর প্রয়োজন হবে । এরপরও যদি বুঝতে সমস্যা হয় এখানে ক্লিক করে একাউন্ট খোলার ভিডিওটি দেখে নিন ইউটিউব চ্যানেল থেকে। ( how to create jaa lifestyle account )


জ্যা লাইফস্টাইল থেকে পেমেন্ট কিভাবে নেওয়া যাবে ?

এখন আপনারা অনেকেই বলতে পারেন যে এখান থেকে আমরা আমাদের ইনকাম করার টাকা গুলো কিভাবে উইথড্রো বা আমাদের পকেটে নিয়ে আসতে পারবো ? কোম্পানিটির অফিসিয়াল ওয়েবসাইট থেকে জানা গেছে তারা  মাস্টার কার্ড , ব্যাংক ট্রান্সফার এবং ডিজিটাল কারেন্সির মাধ্যমে লেনদেন করে থাকবে । অর্থাৎ এই কারেন্সি গুলোর মাধ্যমে আপনি আপনার ইনকাম করা টাকাগুলো উইড্রুয়াল করতে পারবেন । তবে আরেকটি কথা মাথায় রাখবেন ভবিষ্যতে এই পদ্ধতি গুলোর অনেকটা আপডেট আসতে পারে । 
তবে পরিশেষে কিছু কথা বলে রাখি কোম্পানির দেওয়া নিয়ম অনুযায়ী কাজগুলো করতে পারলেই কেবল এখান থেকে টাকা ইনকাম করে হাতে পাওয়া যাবে । এছাড়াও এই কোম্পানিটি নিয়ে যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে সেটি কমেন্ট বক্সে জানাতে পারেন । ( jaa lifestyle login kyc )

আরো দেখুন: এছাড়াও এই কোম্পানির সম্পর্কে আরও আপডেট পেতে এখানে ক্লিক করে টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ