Join Our Telegram channel! name='keywords'/> Jaa LifeStyle থেকে সত্যিই কি টাকা ইনকাম করা সম্ভব ?

Ticker

10/recent/ticker-posts

Ads

Jaa LifeStyle থেকে সত্যিই কি টাকা ইনকাম করা সম্ভব ?

বর্তমানে সবচাইতে জনপ্রিয় ও সবার কাছে জনপ্রিয় হয়ে ওঠা নাম হচ্ছে অনলাইন জগতে জা লাইফস্টাইল বিশ্বজুড়ে আলোড়ন সৃষ্টি করেছে বর্তমানে অনলাইন দুনিয়ায় জা লাইফস্টাইল আবার অনেকে বলতাছেন জা লাইফস্টাইল থেকে ইউজ পরিমাণ টাকা ইনকাম করা যাবে । কেনই বা প্রায় সকলেরই যা লাইফ স্টাইল নিয়ে এরকম ধারনা । জানানোর চেষ্টা করব আজকে । (jaa lifestyle login)


Jaa LifeStyle থেকে সত্যিই কি টাকা ইনকাম করা সম্ভব ?

Jaa Lifestyle কোম্পানি সম্পর্কে এবং টাকা ইনকাম ফ্রিতে সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করে দেখুন


জা লাইফস্টাইল কে অনেকে কেন সেরা মনে করে ?



আমি অনলাইনে আসি প্রায় 3 থেকে সাড়ে তিন বছর হয়ে গেছে এর মাঝে অনেক কোম্পানিকে স্ক্যাম করতে দেখেছি আবার অল্প কিছু সংখ্যক কোম্পানিকে অনলাইনে সততার সাথে ভালোভাবে সার্ভিস দিয়ে যাচ্ছে এরকমও দেখেছি । আমার অভিজ্ঞতা থেকে বলছি জা লাইফস্টাইল কোম্পানির মত এরকম কম্পানি আমি কখনো তেমন একটা দেখিনি । পরিষ্কার করে বলতে গেলে জা লাইফস্টাইল বিজনেস প্ল্যান প্রায় অনেকের কাছেই ভালো লেগেছে বিশ্বজুড়ে এই কারণে এত জনপ্রিয়তা বেড়েছে অল্প সময়ের ভিতর এই কোম্পানিটির । ব্যক্তিগতভাবে আমারও এই কোম্পানির বিজনেস প্লান ভালো লেগেছে । গুরুত্বপূর্ণ কিছু বিষয় অনেকেই এই বিষয়টা নিয়ে মাথা ঘামাচ্ছেন আমার কাছেও এই বিষয়টা নিয়ে একটু অবাক মনে হয়েছে সেটা হল অন্যান্য ইনকাম ওয়েবসাইট গুলোর তুলনায় জা লাইফস্টাইল কিন্তু অনেক বেশি ইনকাম দেওয়ার কথা বলেছে এখন এটা সত্যি হয় কিনা দেখার বিষয় । (jaa lifestyle sign up)


আরো পড়ুন: নিজে ফ্রিতে গুগল ওয়েবসাইট বানিয়ে প্রতি মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন


কিভাবে বুঝব জা লাইফস্টাইল স্ক্যাম করবে না ?



গুগোল কিংবা ফেসবুক তাদের কথাই বলি যখন তারা শুরু করছিল অনলাইনে বিজনেস তখন কি কেউ ভাবতে পারছিল পৃথিবীজুড়ে তাদের বিজনেস বিস্তার হয়ে যাবে ও পৃথিবীর প্রথম সারির কোম্পানিগুলোর মধ্যে তাদের নাম থাকবে । কিন্তু এখন দেখুন গুগোল আর ফেসবুক ছাড়া অনলাইন জগত যেন ভাবাই যায় না । হ্যাঁ এটা ঠিক যে কোন কোম্পানি থাকবে কোন কোম্পানি চলে যাবে এটা আগে থকে কেউ কখনো বলতে পারে না । এটাও মাথায় রাখা উচিত যে কোম্পানির বিজনেস এর উপরে নির্ভর করে তাদের প্রফিট অর্জন হয় সেই কোম্পানিগুলো বেশিরভাগই কখনো চলে যায় না । আর যে কোম্পানিগুলো ইনভেস্ট এর উপরে বিশ্বাস করে বা ইনভেস্ট এর উপরে নির্ভর করেই চলে থাকে তারাই কিন্তু কিছুদিনের ভিতর চলে যায় । জা লাইফস্টাইল স্ক্যাম করবে নাকি সারাজীবন গুগোল ফেসবুকের মতো অনলাইন বিজনেস করে যাবে সেটা হয়তো বা সবাই বলে দেবে । অনেক গুণীজনের মতে জা লাইফস্টাইল যেহেতু এডভেটাইজ কোম্পানি সেহেতু তাদের অনলাইনে থাকাটাই বেশি সম্ভাবনা রয়েছে ।


যা লাইফ স্টাইল বলছিল 30 লক্ষ ভেরিফাই কাস্টমার হয়ে গেলে কাজ দেবে ?



এটা ঠিক যখন যা লাইফ স্টাইল গত প্রায় এক বছর আগে শুরু হয়েছিল তখন তারা বলেছিল বা অঙ্গীকার দিয়েছিল যে তাদের প্লাটফর্মে যখনই 30 লক্ষ অ্যাক্টিভ ইউজার বা ভেরিফাই ইউজার হয়ে যাবে তখনই তারা  কাজগুলো দিয়ে থাকবে যাতে করে মানুষ বিজ্ঞাপন বা এড দেখে ইনকাম করতে পারে ঘরে বসে মোবাইল কম্পিউটার ল্যাপটপ দিয়ে । এবং জা লাইফস্টাইল আরো জানিয়েছিলেন যে তাদের ওয়েবসাইটে শুধুমাত্র যারা আইডি একটিভ করবে বা ভেরিফাই করবে তাদেরকে শুধু কাজ দেওয়া হবে অর্থাৎ আইডি একটিভ ভেরিফাই করতে গেলে বাংলাদেশের টাকা অনুযায়ী বারোশো টাকার প্রয়োজন হয়ে থাকে যেটা ওয়েবসাইটের ভাষায় 12 ইউরো । তবে কিছুদিন আগে এই ওয়েবসাইটটি সকলের জন্য সুখবর নিয়ে আসেন যে ফ্রিতেও সবাই চাইলে কাজ করতে পারবে এখন আবার অনেকে প্রশ্ন করবেন ফ্রিতে যদি কাজ করা যায় তাহলে আইডি একটিভ করে টাকা খরচ করব কেন ? এখানে ওয়েবসাইটটি কর্তৃপক্ষ কিছু কন্ডিশন রেখে দিয়েছেন অর্থাৎ যারা আইডি একটিভ করবে তাদের ইনকাম ফ্রী মেম্বারদের থেকে দুই তিন গুণ বেশি হবে । অনেকে বলতেছেন যেহেতু ওয়েবসাইটটির 30 লক্ষ ভেরিফাই বা অ্যাক্টিভ ইউজার হওয়ার মাত্র আর ১৫ থেকে ২০  হাজার জন লোক বাকি আছে এটা যখন কোম্পানির ফুলফিল হয়ে যাবে তখনই বোঝা যাবে কোম্পানি সৎ না অসৎ যদি সৎ হয় তাহলে অনলাইনে সারাজীবন বিজনেস করে যাবেন মানুষের সাথে প্রতারণা করবেন না । আর যদি জা লাইফস্টাইল কোম্পানি অসৎ হয়ে থাকে তাহলে বাকি টার্গেট গুলো পূরণ হওয়ার পরে কম্পানি চলে যাবেন । আপনাদের কি মত জা লাইফস্টাইল থাকবে না চলে যাবে মতামত কমেন্ট বক্সে চাইলে জানাতে পারেন ।


জা লাইফস্টাইল কি পারবে তাদের প্রতিশ্রুতি রক্ষা করতে ?


এখন পর্যন্ত এ বিষয়টা পরিষ্কার হয়নি তবে যেভাবে অনেক মানুষ উঠে পড়ে লেগেছে জা লাইফস্টাইল এর পিছনে কাজ করার জন্য । অনেক জায়গায় তো রাস্তাঘাটে মাইকিং করতে দেখা গেছে যা লাইফ স্টাইল নিয়ে যেটা আমি আগে কখনো জীবনে দেখিনি । তাতে বোঝা যাচ্ছে সবার অন্তর ইতিপূর্বে যা লাইফ স্টাইল ঠিকই জয় করে নিতে সক্ষম হয়েছেন এখন দেখার বিষয় মানুষের ভালবাসার দাম কতটুকু দেন এই অনলাইন ইনকাম প্ল্যাটফর্ম টি, কথায় বলে গোবরেও অনেক সময় পদ্ম ফুল ফুটে । 


Jaa LifeStyle থেকে মোবাইল দিয়ে সহজে ইনকাম করার উপায়় বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন 

একটি মন্তব্য পোস্ট করুন

6 মন্তব্যসমূহ

  1. এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আমার মনে হয় জা লাইফস্টাইল থাকবে সবসময় আমিও ১২০০টাকা দিয়ে আইডি ভেরিফাই করে নিয়েছি দেখা যাক শেষ পর্যন্ত কি হয়

      মুছুন
  2. আমি অবশ্য এখানে 1200 টাকা দিয়ে একাউন্ট ভেরিফাই করেছি। এবং এখনও পর্যন্ত আমার কাছে সবকিছু ঠিকঠাক মনে হচ্ছে। আমার একটা টিম আছে । তবে যারা চাচ্ছেন কোন টাকা খরচ না করে কিছুদিন দেখব যদি কোম্পানি ইনকাম দেয় তবে একাউন্ট ভেরিফাই করব। ওখানকার ইনকাম থেকেই একাউন্ট ভেরিফাই করতে পারবেন। তাহলে আপনাকে স্বাগতম। আমার রেফারে ফ্রি একাউন্ট খুলতে পারেন। আমি আমার টিমের মেম্বারদের একটি গ্রুপের মাধ্যমে সাপোর্ট দেই। তাদেরকে কাজ বুঝিয়ে দেই এবং যে কোন সমস্যায় সহযোগিতা করি।
    MY REFERRAL LINK:
    https://secure.jaalifestyle.com/ref/sharifvai3

    উত্তরমুছুন
  3. jaa life style এ কাজ করতে চাই।
    কিন্তু একজন মাধ্যাম চাইনিভরশীল।
    যোগাযোগ যোগ 01711313986 tipu

    উত্তরমুছুন
  4. কত দিনের ভিতরে কার্যক্রম আরম্ব হবে।

    উত্তরমুছুন
  5. Account verify er time ki sob somoy thakbe nki niddristo kno time dica Jaalifestyle ar akta bisoy hocce verify er tk ki sob somoy same thake

    উত্তরমুছুন