Join Our Telegram channel! name='keywords'/> Satoshi mining real or fake | Satoshi App থেকে ১ লক্ষ টাকা ইনকাম করার উপায় কি?

Ticker

10/recent/ticker-posts

Ads

Satoshi mining real or fake | Satoshi App থেকে ১ লক্ষ টাকা ইনকাম করার উপায় কি?

 satoshi mining real or fake


বর্তমান সময় এ সবচাইতে বেশি আলোড়ন সৃষ্টি করেছে পৃথিবী জুড়ে যে কোম্পানি তার নাম হচ্ছে সাতোশি বিটিসিএস এটা আমরা অনেকেই জানি তবে এখন আবার অনেকের মাঝে একটি নতুন করে প্রশ্ন দাঁড়িয়েছে এখান থেকে আমরা ঠিকঠাকমতো পেমেন্ট পাবো তো?।

আবার আরেকদল বলতেছেন এখান থেকে পেমেন্ট পেলাম ঠিক আছে বাট এই কয়েন গুলো যদি কোন ভ্যালু না থাকে তাহলে এখান থেকে সামান্য পেমেন্ট পেয়ে আসলে লাভ কী হবে? এই ধরনের মন মানসিকতা নিয়ে চিন্তা করার মানুষও কিন্তু এখন কম নয়।

আবার আরেক দল মানুষ ভেবে থাকেন এই কোম্পানিটি থেকে ইনকাম লক্ষ লক্ষ টাকা পেয়ে জীবনের সকল স্বপ্ন পূরণ করা যাবে যদিও এই ধরনের মনমানসিকতা নিয়ে চিন্তা করে থাকেন খুব অল্প সংখ্যক লোকজন কারণ ক্রিপ্টোকারেন্সি নিয়ে যাদের জ্ঞান বেশি রয়েছে তারাই মূলত এই ধরনের চিন্তা করে থাকেন আর ক্রিপ্টোকারেন্সি নিয়ে জানেন বেশি এরকম মানুষের সংখ্যা খুবই কম।

আবার আরেক দল মানুষ ভেবে থাকেন এই কোম্পানিটি ফাও ফাও মানুষদেরকে দিয়ে মাইনিং করে নিবে যখন পেমেন্ট দেওয়ার সময় হবে তখন এই কোম্পানিটি চলে যাবে এই ধরনের মন মানসিকতা নিয়ে চিন্তা-ভাবনা করার মানুষ মোটামুটি অনেকই রয়েছে যাদের এই ক্রিপ্টোকারেন্সি নিয়ে ধারণা কম তারাই মূলত এই কোম্পানি নিয়ে এরকম উপহাস করে থাকেন।


তাই আজকে আপনাদের সকলের মনের প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করা হয়েছে এই আর্টিকেলের মাধ্যমে অনেক রিসার্চ করে অনেক স্টাডি ফলো করে গুণীজনদের মতামত নিয়ে আজকের এই আর্টিকেলটি তৈরি করা হয়েছে যেখান থেকে আপনারা সঠিক ধারণা পাবেন ইনশাআল্লাহ।



Satoshi mining real or fake



Satoshi BTCs থেকে পেমেন্ট পাবোতো?



এই প্রশ্নটি আসলে করাটা বোকামি বলে মনে হয় আমার কাছে ব্যক্তিগতভাবে কারণ এই কোম্পানি কিন্তু তাদের নিজস্ব যে প্রজেক্ট রয়েছে সেটি লঞ্চ হওয়ার আগেই তারা অলরেডি বিটকয়েনের মাধ্যমে পেমেন্ট চালিয়ে যাচ্ছে আমি নিজেও কিন্তু বেশ কয়েকবার এখান থেকে পেমেন্ট পেয়েছি এছাড়া এই কোম্পানি বলে দিয়েছে তারা প্রথম বিশ্বের নামিদামি একচেঞ্জ ওয়ালেট গুলোতে যেমন বাইনান্স কয়েন, কুকয়েন, কয়েনব ইত্যাদি যেখান থেকে যে কেউ চাইলে এক্সচেঞ্জ করে টাকাগুলো দেস অনুযায়ী লোকাল কারেন্সিতে নিতে পারবে।

এতে করে আপনারা বুঝতে পেরেছেন আসলে এখান থেকে পেমেন্ট নেওয়ার কোন ঝামেলা হবে না অর্থাৎ সততার সাথে এই কোম্পানিটি পেমেন্ট করতেছে এবং তাদের যেই বিজনেস প্ল্যান রয়েছে সেটা দেখলেই বুঝতে পারবে এ কোম্পানির কার্যক্রম রিয়েল কারণে কোম্পানি কিন্তু মানুষের কাছ থেকে কোন টাকা নিচ্ছে না উল্টো মানুষদেরকে টাকা ফ্রিতে তাড়া দিচ্ছে।

আমি নিজেও যে এখান থেকে পেমেন্ট পেয়েছিলাম বিটকয়েন এর মাধ্যমে সেটা নিয়ে একটি ভিডিও তৈরি করা হয়েছে আপনারা চাইলে এখানে ক্লিক করে ইউটিউব চ্যানেল থেকে সে ভিডিওটি দেখে নিতে পারেন এবং এই ভিডিওটিতে দেখানো হয়েছে কিভাবে আপনারা এখানে পেমেন্ট সেটআপ করবেন এবং এখান থেকে পেমেন্ট নেবেন বিস্তারিত জানতে ভিডিও দেখুন।


Satoshi BTCs কয়েন গুলোর ভ্যালু বারবে তো?




অবশ্য এই ধারণাটি অনেকের মধ্যে আসাটা স্বাভাবিক একটি বিষয় কারণ অনেক কয়নই রয়েছে মার্কেটে আসে বলে অনেক ভেলু হবে তারপর দেখা যায় সামান্য কিছু সেন মাত্র ভ্যালু হয়ে থাকে বছর কে বছর কেটে যায় ওগুলোর দাম বাড়ে না এরপরে আবার বেশির ভাগ কয়েন গুলো স্ক্যাম করে তো এই কারণে মানুষের মনে এই ধরনের প্রশ্ন  বা আপনাদের মনে এধরনের প্রশ্ন আসাটা খুবিই স্বাভাবিক তবে মনে রাখবেন ভালো-মন্দ নিয়েই দুনিয়া

ছোট কোম্পানিগুলোর মারকেট ক্যাপ যেহেতু কম থাকে সে কারণে ওই কয়েন গুলো বেশি একটা মার্কেট ভ্যালু বাড়াতে পারে না তবে বড় কোম্পানির যে কয়েন গুলো রয়েছে তারা চাইলে যেকোন সময় মার্কেট ক্যাপ বাড়িয়ে তাদের কয়েন গুলোর ভ্যালু বাড়িয়ে নিতে পারে কারণ একটি জিনিস লক্ষ্য করলে দেখতে পাবেন।

উদাহরণস্বরূপ বলা যায় যেমন বাংলাদেশে রয়েছে বিকাশ ইন্ডিয়াতে রয়েছে পেটিএম এখানে যদি মানুষ লেনদেন করে তাহলে কিন্তু কোন ভয় কিংবা কোন সন্দেহ থাকে না কারণ এইগুলো রিয়েল কোম্পানি আর এই কোম্পানিগুলোতে কিন্তু অনেক ইনভেস্তর রয়েছে যারা বিনিয়োগ করে থাকেন এই কোম্পানীগুলোতে এই কারণে এই কোম্পানিগুলোর চাহিদা দিন দিন বেড়েই চলেছে।

ঠিক ওরকমই কিন্তু ক্রিপ্টোকারেন্সির জগতে জনপ্রিয় কোম্পানি হচ্ছে এই আজকের বিটিসিএস কোম্পানি তবে জেনে খুশি হবেন যারা বিটকয়েনে ইতিপূর্বে  ইনভেস্ট করেছিলেন তারাই কিন্তু এই কোম্পানিতে ইনভেস্ট করছেন আগামী তো অনেক বড় বড় ইনভেস্টর এখানে বিনিয়োগ করবেন এই কারণে কিন্তু এই কোম্পানির ভ্যালু এমনিতেই অনেক বেড়ে যাবে আর কোম্পানির ভ্যালু যত বাড়বে বা তাদের মার্কেট ক্যাপ যত বাড়বে এই কোম্পানির কয়েন গুলোর তত বেশি ভেলু বৃদ্ধি পাবে।




Satoshi BTCs 1BTCs=$? কত ডলার বিক্রি করতে পারব?



এই নিয়ে অনেকের অনেক মতবিরোধ রয়েছে যারা এ বিষয়টি বুঝে থাকেন কোম্পানি সম্পর্কে বিস্তারিত ধারণা রাখেন কিংবা ডিজিটাল কারেন্সির বর্তমান মার্কেট এর উপরে অভিজ্ঞতা অর্জন করেছেন তারা কিন্তু এখানে বুঝতে পেরেছেন এই কোম্পানি থেকে কত টাকা বা কত ডলার ইনকাম করা সম্ভব।

কারণ একটি কথা সব সময় বিশেষজ্ঞরা বলে থাকেন ক্রিপ্টোকারেন্সির জগত এমন একটি জগত যেখানে অনেক কিছুই সম্ভব কারণ আজকে যে কয়েকটি রয়েছে এক সেন্টে কিংবা তার নিচে সেটি আগামীতে হয়ে যেতে পারে কয়েকশো ডলার কিংবা কয়েক হাজার ডলার বা তারও বেশি এটা নির্ভর করতেছে কোম্পানির পরিচালনার উপর যেটা বিস্তারিত আমি উপরের দিকে আপনাদের বলেছি।

এই কোম্পানির পক্ষ থেকে বলা হয়েছে এই বিটিসিএস ১ কয়েন = প্রাইস তারা ১ ইথেরিয়াম সমান করবে অর্থাৎ 1BTCs=1Etherium সমপরিমাণ দাম তারা ভ্যালু বানিয়ে ছাড়বে এমনটাই কিন্তু কোম্পানি থেকে জানানো হয়েছে আরেকটি কথা বলে রাখি সেটি হচ্ছে ইথিরিয়াম যেই প্রযুক্তি নিয়ে চলে ঠিক একই প্রযুক্তি অনুসরণ করতে চাচ্ছে এই আজকের বিটিসিএস কোম্পানিটি আপনারা জানলে অবাক হবেন ইথিরিয়াম বর্তমানে ক্রিপ্টোকারেন্সি জগতের ৭৪% জায়গা দখল করে রেখেছে যদিও বিটকয়েন দামের দিক দিয়ে বেশি রয়েছে কিন্তু প্রযুক্তির দিক দিয়ে এগিয়ে রয়েছে ইথেরিয়াম কম্পানি।

আরেকটু আপনাদের বিস্তারিত বলে দেই যেমন ইউটিউব একটি কোম্পানি এখানে অনেকেই চেনেল খুলে কাজ করে থাকেন ঠিক ওরকমই ইথিরিয়াম একটি কোম্পানি যদিও এর নিজস্ব রয়েছে কয়েন তারপরেও এই কোম্পানির আদলে নির্মাণ হয় প্রতিদিন শতশত নতুন কয়েন উদাহরণস্বরূপ বলা যায় বর্তমানে পৃথিবী জুড়ে যে কয়েন গুলো রয়েছে সেগুলোর বেশিরভাগই ইথিরিয়াম এর প্রযুক্তি ব্যবহার করে তৈরি করা হয়েছে যেমন UDST USDC ইত্যাদি এছাড়াও NFT এর মার্কেট প্লেস ওপেনসি ওয়েবসাইটটি আমরা চীনে থাকি এটিও কিন্তু ইথিরিয়াম দিয়ে গঠিত হয়েছে।

বিটকয়েন পৃথিবীর নামিদামি কয়েন হলেও বিটকয়েন দিয়ে বা বিটকয়েনের নেটওয়ার্ক ব্যবহার করে কোন কয়েন বাজারে আসে না তবে ইথেরিয়ামের নেটওয়ার্ক ব্যবহার করে অনেক কয়েন বাজারে এসেছে পূর্বের নামিদামি কিংবা আগামী তো আসতে চলেছে।

এখন এই BTCs কোম্পানির যে রোডম্যাপ রয়েছে সেখানে তারা বলেছে ইথেরিয়াম যেই প্রটোকলে চলে থাকে ঠিক ওরকম ভাবে তারা তাদের কোম্পানির কার্যক্রম চালিয়ে যাবে তো বুঝতেই পারছেন এ দিক দিয়ে বিবেচনা করলেও কিন্তু বিটকয়েন থেকে বিটিসিএস অনেকখানি এগিয়ে থাকবে আর সবকিছু ঠিকঠাক থাকলে ইথিরিয়াম কে ছাড়িয়ে যাওয়া এ কোম্পানির পক্ষে অসম্ভব হবে না। 

সে দিক দিয়ে বিবেচনা করলে বিশেষজ্ঞরা বলছেন কোম্পানি যে বলেছে ইথিরিয়াম সমান তাদের কয়েনের মূল্য তারা করবে সেটি সম্ভব আর বর্তমানে ইথিদিয়াম একটি কয়েন এর প্রাইস রয়েছে 2000 ডলারের মত যদিও এটি প্রতিমুহূর্তে দাম বাড়ে কমে।

তবে মনে রাখবেন শুরুতেই হয়তোবা ইথিরিয়াম সমান বিটিসিএস কয়েনের মূল্য হবেনা এর থেকে অনেক কম হবে তবে আস্তে আস্তে করে একটা সময় ইথিরিয়াম কেও ছাড়িয়ে যেতে পারে আশা করি এ সংক্রান্ত সকল প্রশ্নের উত্তর পেয়েছেন।



Satoshi BTCs কম্পানি ফাও ফাও মানুষদের দিয়ে কাজ করাচ্ছে না তো?



দেখুন এই কোম্পানি যদি ইনভেস্টমেন্ট কোন কোম্পানি হতো তাহলে এই ধরনের প্রশ্ন সবার আগে আমি নিজেও করতাম তবে এখানে যেহেতু ফ্রি তে কাজ করা যাচ্ছে এবং যেহেতু তারা ফ্রিতেই মানুষদেরকে এখনো ঠাট পার্টির মাধ্যমে পেমেন্ট চালিয়ে যাচ্ছে তাদের নিজস্ব প্রডাক্ট লঞ্চ হওয়ার আগে সেও তো বলা যায় যে এই কোম্পানি 99.99 শতাংশ রিয়েল একটি কোম্পানি।

আবার আরেকটি জিনিস লক্ষ্য করলে দেখতে পাবেন এই অ্যাপ্লিকেশনে কোন বিজ্ঞাপন দেখানো হয় না কারণ এই কোম্পানিটি যেহেতু রিয়েল প্রজেক্ট তারা বিজ্ঞাপন দেখিয়ে ইনকাম করে নিজেদের কোম্পানির দুর্নাম বয়ে আনতে চায় না এই কারণে কিন্তু এ কম্পানির এখন পর্যন্ত কোন ইনকাম নেই সম্পূর্ণ ফ্রিতে মানুষদেরকে বিভিন্নভাবে টাকা দিয়ে যাচ্ছে গিভ ওয়ে এর মাধ্যমে কিংবা রেফারেলের মাধ্যমে বা অন্যান্য মাধ্যমে তো বুঝতেই পারছেন কোম্পানি যদি রিয়েল না হতো তাহলে ফ্রিতে থার্ড পার্টি র মাধ্যমে পেমেন্ট করত না।


সর্বশেষ কিছু গুরুত্বপূর্ণ কথা আপনাদের মাঝে বলে রাখি মনে রাখবেন বিশেষজ্ঞরা বলে থাকেন সব সময় যেই কোম্পানিগুলো রিয়েল হয়ে থাকে তারা যখন যেটা বলে ওই কাজটি তারা তখন সেগুলো করে থাকে আর যে কোম্পানিগুলো ফেক হয়ে থাকে তারা একের পর এক অজুহাত দেখিয়ে সময় পার করে।

আর আপনারা জানেন আজকের এই কোম্পানিটি এখন পর্যন্ত তারা যখন যেটা বলেছে তখনই কিন্তু মার্কেটে তারা সেটা এনেছে এদিক দিয়ে বিবেচনা করলেও কিন্তু এই কোম্পানিটির সততা খুঁজে পাওয়া যায় এরপরও যদি আপনাদের কোন মতামত থাকে গুরুত্বপূর্ণ অবশ্যই কমেন্ট করে জানাবেন সে বিষয়ে পরবর্তীতে স্টাডি করে আর্টিকেল দেওয়ার চেষ্টা করবো।

আশা রাখি এই কোম্পানি থেকে অনেকের অনেক মনের আশা পূরণ করতে পারবেন আল্লাহপাকের দয়ায় ও রাসূলর উছিলায় ইইনশাআল্লাহ



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ