Join Our Telegram channel! name='keywords'/> পায়ে জুতা থাকলেই পাবেন $1200 | আরো পাবেন Per day $7 থেকে $10

Ticker

10/recent/ticker-posts

Ads

পায়ে জুতা থাকলেই পাবেন $1200 | আরো পাবেন Per day $7 থেকে $10

তথ্যপ্রযুক্তির এই যুগে আসলে কত অসম্ভব যে সম্ভব হয়ে যায় যদি ধারণা না থাকে আসলে সেগুলো জানা যায় না আপনি যদি একজন তথ্য প্রেমি হয়ে থাকেন কিংবা আপনার যদি তথ্য প্রযুক্তির প্রতি কিছুটা হলেও ধারনা থাকে তাহলে হয়তোবা বিষয়টি অনেকটা অনুমান করতে পেরেছেন আর যদি আপনি একেবারে নতুন হয়ে থাকেন তাহলে হয়তোবা এখনো কিছু বুঝতে পারেননি তবে পুরো আর্টিকেলটি পড়লেই বুঝতে পারবেন ইনশাআল্লাহ

একটা সময় ছিল মানুষ পায়ে হেঁটে গিয়ে সৌদি আরবে পৌঁছে হজ করে আসতেন আল্লাহপাকের দয়ায় ও রাসুলের উচিলায় এখন তো অনেক মানুষ বিমান দিয়েও যেতে চায়না কারণ অলসতা এমন একটা জিনিস যেটা একবার মানুষদেরকে যদি পেয়ে ফেলে তাহলে মানুষকে ধ্বংসের দিকে নিয়ে যেতে পারে আস্তে আস্তে করে।

আরেকটি জিনিস আপনারা লক্ষ্য করলে দেখতে পাবেন মানুষ আগে মাইলকে মাইল হাত্ত কিন্তু এখন দেখা যায় মানুষ আধামাইলও হাটাহাটি করতে চায় না কারণ ঘর থেকে বের হলেই পেয়ে যায় গাড়ি আর সেই গাড়িতে চড়ে কিন্তু এখন মানুষ বাজার সদাই সহ বিভিন্ন কাজগুলো করে নিচ্ছে অর্থাৎ পরিশ্রম মানুষ এখন একেবারে করতে চায় না বললেই চলে।


বেশিরভাগ মানুষ এখনো এটা ভাবেনা যে হাঁটাচলা করলে শরীর স্বাস্থ্য আল্লায় দিলে ভালো থাকে আর মানুষ যেহেতু কম হাটে সে হত কিন্তু মানুষের শরীরে বিভিন্ন রোগ বাঁধতে শুরু করে কিংবা ডায়াবেটিস বেশি দেখা যায় এজন্য ডায়াবেটিস রোগীদের কিন্তু ডাক্তাররা সবসময় হাঁটাচলা করতে বলে থাকেন তবে এবার আসি মূল টপিকে কেমন হয় বন্ধুরা এই হাঁটাচলা করে যদি এখন টাকা ইনকাম হয় তাহলে বিষয়টা কেমন হয়?

কথাটা শুনে হয়তো বা বেশিরভাগ মানুষই অবাক হয়েছেন কারণ এই প্রযুক্তিটি পৃথিবীতে নতুন এসেছে এখন আপনারা চাইলে পায়ে জুতা পরে থাকলেই হবে টাকা ইনকাম বিষয়টা অনেকটা হাস্যকর মনে হলেও এটিই কিন্তু এখন পৃথিবীর বাজারে নতুন টপিক হিসেবে চলে এসেছে অর্থাৎ এখন ডিজিটাল জুতা মোবাইলে থাকলেই হবে অর্থ উপার্জন তাও আবার ফ্রিতে।

আজকে আমরা এই আর্টিকেলে জানবো কোন ওয়েবসাইটে কাজ করে আমরা ফ্রিতে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে হাঁটাচলা করে প্রতিমাসে $1000 ডলারের উপরে কিংবা এছাড়াও অন্যান্য কাজ করে প্রতিদিন $7 থেকে $10 ডলার কিভাবে ইনকাম করবো এই বিষয়ে এটুজেড।


পায়ে জুতা থাকলেই পাবেন $1200 | আরো পাবেন Per day  $7 থেকে $10



কিভাবে জুতা দিয়ে টাকা ইনকাম করব?



এই বিষয়টি উত্তর দিতে গেলে একটু হাসি পায় কিংবা আপনারও অবস্থা বসতে পারতাছেন এই বিষয়টা কিন্তু বেশ ইন্টারেস্টিং যাইহোক তারপরও যেহেতু নতুন প্রযুক্তির একটা ইনকামের রাস্তা সেতু আপনাদের বিষয়টি আমি জানিয়ে দিচ্ছি এটি ইনকাম করার জন্য একটি ওয়েবসাইটের সাহায্য নিতে হবে এই ওয়েবসাইটটি নতুন চলে এসেছে মার্কেটে এখন এই কোম্পানির প্রমোশন করার জন্য ফ্রিতে তারা অর্থ উপার্জনের সুযোগ করে দিচ্ছে এখন ফ্রিতে ইনকাম করা গেলেও হয়তো বা পরবর্তীতে পেট ভাষণে এখানে ইনকাম করতে হতে পারে।

তবে আমি আপনাদের বলব যে এখানে ফ্রিতে এখন ইনকাম করা যাচ্ছে সবাই এখানে ফ্রি তে কাজ করে ইনকাম করে নিন এর পরও যদি আপনারা চান নিজ দায়িত্বে পেট ভাষণে কাজ করবেন সেটা আপনাদের সম্পূর্ণ ব্যক্তিগত ব্যাপার তবে কখনো লোভে পড়ে অর্থ ব্যয় করে নিজেকে বিপদে ফেলবেন না।


এই নতুন ইনকাম ওয়েব সাইটটির নাম হচ্ছে Super step এটি এখন মানুষদেরকে ফ্রিতে কয়েক রকম ভাবে ইনকাম করার সুযোগ তৈরি করে দিয়েছে যেমন এখানে অ্যাকাউন্ট খোলার সাথে সাথে আপনারা পেয়ে যাবেন এক হাজার কয়েন যেগুলো পরবর্তীতে এক্সচেঞ্জ করে যখন এ কম্পানি মূল কাজ শুরু হবে তখন টাকাগুলো দেস অনুযায়ী লোকাল কারেন্সিতে নেওয়া যাবে এই কোম্পানির ভাষা মতে 1000 কয়েনের ভ্যালু হবে $120-$1200 পর্যন্ত

এছাড়াও এখানে তারা জুতার এন এফ টি দিয়ে থাকে যে জুতার দাম তারা বলেছে প্রত্যেকটা জুতার সর্বোচ্চ $60 ডলার অর্থাৎ ৫০০০ হাজার টাকার মতো তো বুঝতেই পারতেছেন এটি কিন্তু কম নয়।

এছাড়াও আপনারা এখান থেকে রেফার করার মাধ্যমে হিউজ পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন তবে একটি ডিভাইসে একটার বেশি অ্যাকাউন্ট খুললে পেমেন্ট পাবেন না যদি আপনার একাধিক মোবাইল থাকে কিংবা কম্পিউটার ল্যাপটপ থাকে তাহলে আলাদা আলাদা ভাবে আলাদা নামে অ্যাকাউন্ট খুলে নিতে পারবেন এতে কোনো সমস্যা হবে না।

বলে রাখা ভালো এছাড়া এই ওয়েবসাইটে কাজ করার বেশকিছু গুরুত্বপূর্ণ বিষয় বা কন্ডিশন রয়েছে যেগুলো মেনে কিন্তু কাজ করতে হবে সেগুলো এই ভিডিওতে বলে দেওয়া রয়েছে কিংবা দেখিয়ে দেওয়া রয়েছে তাই ভিডিওটি দেখা অবশ্যই সকলের জন্য গুরুত্বপূর্ণ ইনশাআল্লাহ।


কিভাবে এখানে একাউন্ট খুলব? কিভাবে কাজ করবো? এবং পেমেন্ট নিব?



কলিজার ভাই ও বোনেরা আমরা কষ্ট করে কাজ করব অবশ্যই এখান থেকে লাভবান হওয়ার আশায় এটি স্বাভাবিক এখান থেকে আপনারা পেমেন্ট নিতে পারবেন খুব সহজে অবশ্যই ক্রিপ্টোকারেন্সির বিভিন্ন ওয়ালেট ব্যবহার করে এবং এখানে কাজ করবেন খুব সহজে এখানে অ্যাকাউন্ট খুলে আপনারা ফ্রিতে কয়েন গুলো কিংবা এন এফ টি গুলো অর্জন করতে পারবেন এবং এজন্য আপনাদের সুবিধার কথা ভেবে আমরা একটি ভিডিও আল্লায় দিলে তৈরি করেছি যে ভিডিওটির ভিতরে দেখানো হয়েছে কিভাবে একাউন্ট খুলবেন? কিভাবে কাজ করবেন? কিভাবে পেমেন্ট নেবেন? এ টু জেড বিষয়গুলো ভিডিওটি দেখার জন্য এখানে ক্লিক করে ইউটিউবে গিয়ে দেখে নিন এবং ওই ভিডিওর ডেসক্রিপশন বক্সে একাউন্ট খোলার ওয়েবসাইট রয়েছে ওখানে ক্লিক করে ভিডিওটি দেখে অ্যাকাউন্ট খুলে নিতে পারবেন খুব সহজে এ ছাড়াও আপনাদের যদি কোন মতামত থাকে অবশ্যই কমেন্ট করে এখানে জানাতে ভুলবেন না।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ