Join Our Telegram channel! name='keywords'/> Jaa lifestyle paid ads | জা লাইফস্টাইল ফ্রি এড দেখে প্রতিদিন 1000 টাকা

Ticker

10/recent/ticker-posts

Ads

Jaa lifestyle paid ads | জা লাইফস্টাইল ফ্রি এড দেখে প্রতিদিন 1000 টাকা

Jaa lifestyle paid ads


অনলাইনে আমার এক্সপেরিয়েন্স আল্লায় দিলে রয়েছে 10 থেকে 12 বছরের মত হল এর ভিতর Jaa Lifestyle এর মত কোম্পানি লঞ্চ হওয়ার আগে যতটা জনপ্রিয়তা পেয়েছে এরকমটা আমি তেমন একটা দেখতে পাইনি যদিও এটি প্রথম দেখেছি বলে মনে হয় অস্বাভাবিকভাবে জনপ্রিয়তা পেয়েছে জা লাইফস্টাইল এতটাই ব্যাপকভাবে বিস্তৃত হয়েছে বিশ্বব্যাপী।

যদিও জা লাইফস্টাইল নিয়ে অনেক বিতর্ক রয়েছে অনেকে বলে থাকেন এটি নাকি ইন্ডিয়ান কোম্পানি আবার অনেকে বলেন এটি নাকি বাংলাদেশ-ইন্ডিয়া মিলিতভাবে এ কোম্পানিটি তৈরি করে ইউকের নাম দিয়ে চালিয়ে যাচ্ছে এরকম বিষয় নিয়ে আসলে এই জা লাইফস্টাইল কোম্পানি নিয়ে অনেক বিতর্ক সৃষ্টি হয়েছে অনেকের মনে যদিও Jaa Lifestyle কোম্পানির পক্ষ থেকে বরাবরের মত বলা হচ্ছে এটি ইউকে অর্থাৎ লন্ডন শহর থেকে পরিচালিত হয়ে থাকে।

তবে জা লাইফস্টাইল মালিকানার ভিতরে রয়েছে বাংলাদেশ ও ইন্ডিয়ার নাগরিকসহ অন্যান্য আরো কয়েকটি দেশের নাগরিক মিলে এই কোম্পানিটি খুলেছে এমনটাই আমরা জানতে পেরেছি যাই হোক এখন এই কোম্পানি বলতে আছে তারা নাকি এখন থেকে ইউএসএ চলে যাবে অর্থাৎ এখন তারা লন্ডন শহর থেকে এখন আমেরিকাতে টানাসপার হবে এমনটা এখন ব্যাপকভাবে শোনা যাচ্ছে।

যাইহোক এটা কোন বিষয় না কোম্পানি যদি রিয়েল হয় তাহলে যে কোনো দেশ থেকেই চালাতে পারে এতে কোন সমস্যা নেই সমস্যা হচ্ছে কোম্পানি যদি মানুষের সাথে প্রতারণা করে চলে যায় সেটা হলো একটি বড় সমস্যা কোম্পানি কোন দেশ থেকে পরিচালিত হচ্ছে এটা কোন বড় সমস্যা নয় তবে পূর্বের কিছু কিছু কোম্পানি মানুষদের সাথে প্রতারণা করেছে এ কারণেই মূলত অবিশ্বাসের তির জা লাইফস্টাইল কোম্পানির দিকে থাকে অনেক মানুষেরই।

যাই হক এখন কাজের কথায় আসি উটিউবে কিংবা ওয়েবসাইটে কাজ করলে যেমন পেমেন্ট নেওয়া যায় গুগল এডসেন্সের মাধ্যমে ঠিক ওরকমই যা লাইফ স্টাইল কোম্পানি থেকে পেমেন্ট পাওয়া গেলেও কাজ করতে হবে ইহা নামে একটি ওয়েবসাইটে যেখান থেকে ইনকামের টাকা গুলো জমবে যা লাইফ স্টাইল ওয়েবসাইটে অনেকটা ইউটিউব এডসেন্স এর মতই বলা যেতে পারে তাদের কার্যক্রম দেখে।


এক বছরেরও অধিক সময় ধরে শুনে আসছি ইহা ওয়েবসাইটের মাধ্যমে জা লাইফস্টাইল কোম্পানি নাকি পেইড অ্যাড চালু করবে সেটি এখন পর্যন্ত অনেকেই পাননি তবে সুখবর হচ্ছে এখন শোনা যাচ্ছে ইহা ওয়েবসাইটের মাধ্যমে নাকি অ্যাড চালু করা হয়েছে এখন নাকি পেট অ্যাড দেওয়া হচ্ছে তাহলে সবাই পাচ্ছে না কেন? কি করলে সবাই দেখতে পাবে ও টাকা ইনকাম হবে এটি আজকে আমরা এটুজেট জানবো ইনশাআল্লাহ।


Jaa lifestyle paid ads | জা লাইফস্টাইল পেইড অ্যাড চালু



যা লাইফ-স্টাইল এড দেখে কি সব দেশ থেকে ইনকাম করা যাবে?


এই কোম্পানির পক্ষ থেকে বলা হয়েছে প্রায় সব দেশ থেকেই এই কোম্পানির এড গুলো ভিজিট করে টাকা উপার্জন করা যাবে এতে কোন সমস্যা নেই একাউন্ট খোলা যাবে ফ্রিতে পূর্বে আপনাদেরকে আমি আর্টিকেল দিয়েছিলাম বা আপনারা বহু আগে থেকেই সে বিষয়গুলো জানতে পেরেছেন।

যেহেতু যে কোন দেশ থেকে প্রায় অ্যাকাউন্ট খোলা যাচ্ছে জা লাইফস্টাইল এর মোবাইল ল্যাপটপ কিংবা কম্পিউটার দিয়ে ইন্টারনেট ব্যবহার করে ঘরে বসে কোন প্রকারের টাকা পয়সা ছাড়া সেতো বুঝাই যাচ্ছে এখানে যেহেতু ফ্রিতে অ্যাকাউন্ট খোলা যাচ্ছে প্রায় যে কোন দেশ থেকে তাহলে যে কোন দেশ থেকেই এই কোম্পানির অ্যাডগুলো দেখে ইনকাম করা যাবে।




জা লাইফস্টাইল পেইড অ্যাড কি ফ্রি অ্যাকাউন্ট এ আসবে?



এটা একটা গুড প্রশ্ন আসলে কম্পানি বলেছে যদিও এই কোম্পানিতে ফ্রি এবং পেট মেম্বাররা এখানে এড দেখে বা বিজ্ঞাপন দেখে অর্থ উপার্জন করতে পারবে অর্থাৎ এখানে ফ্রি এবং পেট উভয় মেম্বারদেরকে এড দেওয়া হয়ে থাকবে যদিও তাদের সংখ্যা কম বেশি হবে অর্থাৎ ফ্রী মেম্বারদের ইনকাম হবে তুলনামূলক কম আর পেট মেম্বার যারা রয়েছেন তাদের ইনকাম হবে বেশি ইতিপূর্বে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে সেটি আমরা অনেকেই জানতে পেরেছি।


স্বাভাবিক ভাবেই বোঝা যাচ্ছে এখানে অবশ্যই প্রথম অ্যাড দেওয়া হবে যাদের অ্যাকাউন্ট ভেরিফাই করা রয়েছে অর্থাৎ পেট ভাষণে যাদের অ্যাকাউন্ট রয়েছে তাদেরকে এই কোম্পানির পক্ষ থেকে এড গুলো আগে দেওয়া হবে এরপর ফ্রি মেম্বার যারা রয়েছেন তাদেরকে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার সুযোগ দেওয়া হবে।



আমিতো ইহা ওয়েবসাইটে জা লাইফস্টাইল এর অ্যাড গুলো পাচ্ছি না কি করব?



যা লাইফ স্টাইল অ্যাড চালু করা হয়েছে এটা কিন্তু সত্য আবার সবাই এখন পাচ্ছেন না কিংবা এখন সবাই পাবেন না এইটা ও সত্য এখন অনেকে হয়তো বা চিন্তিত হয়ে যেতে পারেন এটা ভাই আসলে কি  বললেন? অবাক হওয়ার কিছু নেই এর সঠিক উত্তরটা আপনারা একটু অপেক্ষা করলে নিচের দিকে পেয়ে যাবেন ইনশাআল্লাহ।

ইহা ওয়েবসাইটের মাধ্যমে এখন পরীক্ষামূলক ভাবে এড দেওয়া শুরু হয়েছে এটা কিন্তু সত্য কথা অনেক দেশেই এটি দেওয়া হচ্ছে তবে পূর্ণাঙ্গভাবে নয় পরীক্ষামুলকভাবে এবং সেটি দেওয়া হচ্ছে লোকাল অ্যাডগুলো অর্থাৎ বিশ্বব্যাপী এখনো পেট অ্যাড গুলো চালু করা হয়নি তবে লোকাল ভাবে ইহা ওয়েবসাইট কর্তৃপক্ষ চালু করেছে সেটি জানা গেছে বিভিন্ন এই কোম্পানির লিডারদের কাছ থেকে এবং ইহা ওয়েবসাইটের সাপোর্ট টিমের সাথে আপনারা ইমেইল করলেও এমন উত্তর পেয়ে থাকবেন যেমনটা আমি পেয়েছি।

বন্ধুরা যখনই জা লাইফস্টাইল এর ইহা ওয়েবসাইটের মাধ্যমে বিশ্বব্যাপী পেট এড গুলো চালু করা হবে তখনই আপনাদের মাঝে বিস্তারিত ভাবে জানিয়ে দেওয়া হবে যেগুলো দেখে আপনারা ইনকাম করতে পারবেন মোবাইল ল্যাপটপ কম্পিউটার দিয়ে এই জন্য নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং আপনাদের মতামত থাকলে কমেন্ট করে জানান।





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ