Ticker

6/recent/ticker-posts

Ads

স্টুডেন্টদের জন্য পার্ট টাইম জব-Student job online

How to earn money online without investment for students

এই করোনাকালে অনেক স্টুডেন্ট রয়েছেন যারা কিনা একটি পার্ট টাইম জব করার খোঁজে অনেক সময় নষ্ট করছেন কিন্তু ভালো কোন পার্ট টাইম জব করার কোন বিশ্বস্ত ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশন খুঁজে পাচ্ছেন না । ( online income student )

আপনি যদি এদের দলে থেকে থাকেন তাহলে আজকের এই আর্টিকেলটি দারুণভাবে আপনাকে সহযোগিতা করতে চলেছে ইনশাআল্লাহ ।

বর্তমানে দেশের লক্ষ লক্ষ কিংবা কুটিকুটি ছাত্র-ছাত্রী রয়েছেন যারা পড়াশোনার পাশাপাশি মোবাইল দিয়ে কিংবা ল্যাপটপ কম্পিউটার দিয়ে ঘরে বসে ইন্টারনেটের মাধ্যমে অর্থ উপার্জন করতে চাচ্ছেন ।

কারণ হাতের স্মার্টফোনটি কিংবা অন্যান্য মাধ্যমে যদি ইন্টারনেট ব্যবহার করে ঘরে বসে কিছু টাকা ইনকাম করা যায় তাহলে তো আর এ সুযোগ মিস করা যায় না ।

এমনটাই অনেকে ভেবে চলে আসেন অনলাইনে গুগলে কিংবা ইউটিউবে সার্চ করেন স্টুডেন্ট অনলাইন জব কিংবা অন্যান্য বিষয় লিখে যেখানে স্টুডেন্টের বিষয়টি প্রাধান্য পায় । 

অনেক টিটোরিয়াল ইউটিউবে রয়েছে কিন্তু সব সাইট কি আর পেমেন্ট করে প্রশ্নটা কিন্তু থেকেই যায় । গুগোল এ বিষয়ে সার্চ করা হয় কিন্তু রিয়েল ইনকাম সাইট তো আর পাওয়া মুখের কথা নয় । 

আজকে আপনাদের মাঝে এরকমই কিছু বিশ্বস্ত সাইট গুলোর কথা তুলে ধরা হবে এই আর্টিকেলে যেখান থেকে চাইলে লাইফটাইম যে কোন ছাত্র-ছাত্রী মোবাইল কিংবা ল্যাপটপ কম্পিউটার দিয়ে ঘরে বসে টাকা উপার্জন করতে পারবে 100% ফ্রী তে ইনশাআল্লাহ । (free online jobs for students)



স্টুডেন্টদের জন্য পার্ট টাইম জব-Student job online



আমি ভালো ইনকাম সাইট কিভাবে পেতে পারি ?


দেখুন আমরা যদি চিন্তা করে থাকি যে আজকে আমরা কলা খাব যদি আমরা কোন ফলের দোকানে যাই বিভিন্ন রকমের কলা ও অন্যান্য ফল রয়েছে অনেক সময় দেখা যায় কলার কথা ভুলে গিয়ে আমরা অন্য ফল কিনে খাই আসলে বেশি অপশন থাকাতেই এরকমটা হয়ে থাকে । যদি আমরা কলা খাব এই মর্মে দোকানে যাই এবং যদি শুধু বেঁচে ভালো কলার টি কিনে নিয়ে আসি তাহলেই কেবল আমাদের টার্গেট ফিলাপ হবে বা আমাদের সক পূর্ণ হবে তাইনা ? ।


আমি নতুন অনলাইন থেকে কি ইনকাম করতে পারব ?


যদি একজন কৃষক চিন্তা করে যে এই দানা থেকে কখনো গাছ হবে কিনা বা হলেও তাতে ফল ধরবে কিনা এই চিন্তায় যদি সে মশগুল থাকে তাহলে কিন্তু কখন সেই কৃষক সফল হয়ে উঠবে না কারণ ওই যে তার মাঝে যে দ্বিধা দ্বন্দ্ব রয়েছে সেটা তাকে ধ্বংস করতে যথেষ্ট । কিন্তু যদি কোন কৃষক ভাবে যে এই ফসল দানা যাচাই-বাছাই করে দেখি যদি গুণীজনেরা বলে এটি ভালো তাহলে এইটি আমি আমার জমিনে রোপন করব দেখি কি ফল আসে তাহলেই কেবল সামনের দিকে এগিয়ে যাওয়া সম্ভব ।


মোবাইল দিয়ে কি আর টাকা ইনকাম করা যায় ?


এরকম আদিকালের চিন্তা-ভাবনা করলে আসলে আমরা কখনও এগিয়ে যেতে পারবোনা মোবাইল দিয়ে টাকা ইনকাম করা যায় এ বিষয়টি এখন আর নতুন নয় অনেকেই রয়েছেন মোবাইল দিয়ে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করেন । আমি নিজেও আল্লায় দিলে বেশিরভাগ সময়ই মোবাইল দিয়ে কাজ করে থাকি তাহলে আপনি কেন পারবেন না ? ।


বিশ্বস্ত ইনকাম ওয়েবসাইট পাওয়া এত সহজ না ?


দেখুন একটি স্কুলে কিংবা কলেজে যদি 100 জন মানুষ পরীক্ষা দেয় তাহলে কিন্তু সবাই পাস করে না এবং রুল নং 1 নাম্বার কিন্তু সবার হয় না যার মেধা যত ভালো তার রুলনং ততো ভালো বিষয়টা তো এরকমই তাইনা । এখন আপনার যদি বিশ্বস্ত ইনকাম সাইট যাচাই করার ক্ষমতা না থাকে তাহলে কার দোষ বলুন ।


কিভাবে বুঝব এই ওয়েবসাইটটি রিয়েল ?


ওয়েবসাইটটি কিংবা অ্যাপ্লিকেশনটি পেমেন্ট করে কিনা বা এটি কতটুকু রিয়েল জানতে চাইলে বিভিন্ন মাধ্যম রয়েছে যেমন বড় বড় ইউটিউবারদের ফলো করা । এছাড়াও ট্রাস্ট পাইলট নামে একটি ওয়েবসাইট রয়েছে এটির মাধ্যমে যাচাই করে নেওয়া যায় । এলেক্সা রেংকিং দেখে ধারণা নেওয়া যায় কোন ওয়েবসাইটটি রিয়েল কোনটি ফেক ।

বিশ্বস্ত ফ্রি ইনকাম সাইট কি আর পাওয়া যাবে ?


দেখুন একটি গাছের সব ফুল দিয়ে কিন্তু আর মালা হয় না আবার দেখবেন একই গাছের ফুল সব পরে শুকিয়ে যায় । এইজন্য বলব অনলাইনে যেমন ফেক ইনকাম সাইট গুলো রয়েছে ঠিক ওরকম ভাবেই রিয়েল অনলাইন ইনকাম সাইট গুলো রয়েছে তবে হতে পারে সেটি সংখ্যায় কম ।


আপনি একটি ভাল সাইটের কথা বলেন ?


মাইক্রোসফ একটি বড় কোম্পানি সেটা আমরা অনেকেই আল্লায় দিলে কম আর বেশি জানি সেই microsoft-এর কিছু ছোট ছোট মাইক্রো জব ওয়েবসাইট রয়েছে যেখান থেকে কাজ করে প্রতিদিন 500 থেকে 1000 টাকা ইনকাম করা সম্ভব তবে অবশ্যই পরিশ্রম করে কাজগুলো সম্পন্ন করতে হবে । যেমন কিছু ওয়েবসাইট এর কথাগুলো উল্লেখযোগ্য বলা যায় microworkers . com
jobboy . com ইত্যাদি ইত্যাদি এই ধরনের সাইটগুলোতে কাজ করলে সারা জীবন ভরে ইনকাম পাওয়ার সুযোগ রয়েছে কারণ এই সাইট গুলো হল মাইক্রোসফট এর নিজস্ব ওয়েবসাইট অর্থাৎ যেহেতু microsoft-এর সাইটগুলো সেহেতু প্রতারিত হওয়ার আসলে তেমন কোনো সম্ভাবনা নেই । 


কিভাবে কাজ করব ?


এখানে বিভিন্ন সাইট গুলোকে প্রমোট করার মাধ্যমে ইনকাম হয়ে থাকে ধরুন আমার ওয়েবসাইট রয়েছে ডিজিটাল বাংলা থ্রি সিক্সটি এটাকে আমি মাইক্রোসফট এর যেকোনো একটি ওয়েবসাইটের মাধ্যমে বিজ্ঞাপন দেওয়ার জন্য কন্টাক করলাম । মাইক্রোসফটকে বললাম আমার এই ওয়েবসাইটটি প্রতিদিন 1000 ভিউ এনে দিতে হবে তার বিনিময় আপনাদেরকে 100 ডলার আমি পেয়ে করব মাইক্রোসফট কোম্পানি কি করলো আপনাকে দিয়ে কাজটি করিয়ে নিল বিনিময় অর্ধেক তারা রেখে দিলো আর অর্ধেক টাকা যারা কাজ করবে তাদেরকে দিয়ে দিল আশা করি বিষয়টি বুঝতে পারছেন । এই ধরনের সাইটগুলোতে মূলত এরকম কাজ গুলি বেশি হয়ে থাকে যেমন ফেসবুক পেজ প্রমোট করা লাইক দেওয়া গ্রুপে জয়েন হওয়া ওয়েবসাইট অ্যাকাউন্ট খোলা সার্ভে করা আশা করি বিষয়টি বুঝতে পারছেন ।

টাকা কিভাবে পাবো ?


যেহেতু মাইক্রোসফট একটি ইন্টারন্যাশনাল কোম্পানি সেহেতু তারা ইন্টারন্যাশনাল পেমেন্ট মেথদ গুলোর মাধ্যমে মূলত পেমেন্ট গুলো করে থাকে যেখানে বিকাশ নগদ কিংবা পেটিএম এর মাধ্যমে পেমেন্ট নেওয়ার কোন অপশন নেই । তবে পেওনিয়ার পেপাল এই ধরনের মাধ্যমগলোতে পেমেন্ট নেওয়ার সুযোগ রয়েছে ।

কিভাবে একাউন্ট খুলবো ?


কিভাবে একাউন্ট খুলবেন এ বিষয়টা জানার জন্য চলে যেতে পারেন ইউটিউবে গিয়ে সার্চ করতে পারেন হাউ টু একাউন্ট ক্রিয়েট মাইক্রোওয়ার্কস বাংলা টিটোরিয়াল । কিংবা জব বয় অনলাইন ইনকাম বাংলা টিটোরিয়াল । এইভাবে করে সার্চ করলে আপনারা টিটোরিয়াল পেয়ে যাবেন অনেক সেগুলো দেখে আশা করি অ্যাকাউন্ট খুলে নিতে পারবেন অতি সহজে এছাড়াও গুগলে সার্চ করে এই বিষয়ে অনেক আর্টিকেল পেয়ে যাবেন । 


মোবাইলে ইন্টারনেট থাকলেই প্রতিদিন 1000 টাকা কিংবা তারও বেশি ইনকাম বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ