Ticker

6/recent/ticker-posts

Ads

Tik Tok থেকে প্রতিদিন 1000 টাকা ইনকাম করার সহজ উপায়

বর্তমানে অনলাইন থেকে ইনকাম করার জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া গুলো । ইউটিউব ফেসবুক এর পরে নতুন করে টিকটক থেকে টাকা ইনকাম করা ধুম যেন পড়ে গিয়েছে সারা পৃথিবী জুড়ে । (how to make tiktok official account)

কেনইবা পড়বে না যদি প্রতিদিন 1000, 2000, 3000, কিংবা তারও বেশি টাকা ইনকাম করা যায় । সেটা যদি আবার সাথে সাথে বিকাশে ও ব্যাংক টেনাসফার এর মাধ্যমে কিংবা মোবাইল রিচার্জ নেওয়া যায় তাহলে কেন মানুষ এখানে কাজ করবেনা । (tiktok income per day)

অনেকে হয়তো বা আবার লেখাটি পড়ে মিচকি হেসে মনে মনে হয়তোবা ভাবতাছেন এত টাকা যদি টিকটক থেকে ইনকাম করা যায় তাহলে আর ফ্রিল্যান্সিং কাজ শিখে লাভ কী । আপনি যদি পুরো আর্টিকেলটি জুড়ে থাকেন তাহলে আপনিও টিকটক থেকে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন কিভাবে এবিষয়টি আজকে আলোচনা করবো ইনশাআল্লাহ । (tiktok revenue)

যখন টিকটক 1 থেকে 2 বছর আগে বিশ্ব বাজারে চলে আসে তখন কিন্তু টিকটক থেকে এক টাকাও ইনকাম করা যেত না, মানুষ শুধু বিনোদনের জন্য অর্থাৎ ফানি ভিডিও বানিয়ে নিজেকে স্টার ভাবতে থাকে এটিই ছিল মানুষের একান্ত পাওয়া কিন্তু সময়ের বিবর্তনে সবকিছুই যেন পাল্টে যেতে থাকে । সেই ধারাবাহিকতায় টিকটক অ্যাপটি থেকে যে এত টাকা ইনকাম করা যাবে এটা হয়তো অনেকে ভাবতেও পারেননি কারণ অনেকেই শখের বশে টিকটকের শর্ট ভিডিও বানিয়ে থাকতেন । (Tik Tok make money)

তবে এটা বলে রাখা ভালো আমাদের দেশে টিকটক থেকে ইনকাম করার কথাটি নতুন হলেও বিশ্বের উন্নতশীল দেশগুলোতে কিন্তু নতুন নয় । ওইসব দেশে আগে থেকে ইনকাম করার ব্যবস্থা ছিল । ওইসব উন্নতশীল দেশে টিক টক এর মাধ্যমে বিভিন্ন কোম্পানির স্পন্সর থেকে ভালো টাকা ইনকাম করে থাকেন লোকজন । এটা ছাড়াও আরো একটি টিকটক থেকে ইনকাম করার নিয়ম চালু করেছিল টিকটক কর্তৃপক্ষ অর্থাৎ যাদের প্রোফাইলে রিয়েল 10 হাজার ফলোয়ার ও লাস্ট 30 দিনে এক লক্ষর উপরে ভিডিও ভিউ থাকবে তাদেরকে কিছু টাকা দেওয়া হয়ে থাকে । তবে এই নিয়মটি এখন অনেক দেশেই চালু হয়ে গিয়েছে বলে জানা যায় । (টিকটক থেকে ইনকাম করার উপায়)

তবে এবার জেনে খুশি হবেন সবাই টিকটক নতুন করে আপডেট নিয়ে এসেছে সারা বিশ্বব্যাপী যাতে করে টিকটক থেকে সবাই ডলার কিংবা টাকা ইনকাম করতে পারে । (টিক টক)


এখন যেটা টিকটক কর্তৃপক্ষ আপডেট নিয়ে এসেছে এখন আর কোন কঠিন কন্ডিশন এর প্রয়োজন হয় না অর্থাৎ সাধারণ কিছু নিয়ম মানলে টিকটক থেকে যে কেউ প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করে নিতে পারবে বা অনেকে নিতাছেন । আমি নিজেও টিকটক থেকে বেশকিছু টাকা ইনকাম করে ফেলেছি আল্লায় দিলে ইনশাআল্লাহ । (Tiktok rewards)


Tik Tok থেকে প্রতিদিন 1000 টাকা ইনকাম করার সহজ উপায়


কিভাবে টিকটক থেকে টাকা ইনকাম করা যায় ?


বর্তমানে টিকটকের নতুন আপডেট অনুযায়ী যে কেউ চাইলে টিকটকে রেফার করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবে । এখন প্রতিটি রেফারের জন্য টিকটকের পক্ষ থেকে দেওয়া হচ্ছে সর্বোচ্চ 240 টাকা পর্যন্ত । আপনি যদি প্রতিদিন 5 টি করে রেফার করতে পারেন তাহলে কিন্তু আপনার ইনকাম প্রতিদিন হয়ে যাচ্ছে পনেরশো টাকার মতো । তবে যাদেরকে রেফার করলে ইনকাম পাওয়া যাবে সে বিষয়টি আগে জানতে হবে । টিকটকের শর্ত অনুযায়ী যারা এখন পর্যন্ত টিকটকের অ্যাপ্লিকেশনটি মোবাইলে ইন্সটল করেনি শুধুমাত্র তাদেরকে রেফার করলে টিক টক এর পক্ষ থেকে কিছু সহজ শর্তসাপেক্ষে এই টাকাগুলো বা এই রেফার কমিশন গুলো পাওয়া যাবে ।


আমারতো ইউটিউব চ্যানেল নাই আমি কিভাবে রেফার করব ?


কথায় বলে বুদ্ধি থাকলে ঘরজামাই থাকতে হয় না ডিজিটাল এই যুগে বা ইস্মার্ট এই যুগে বেশিরভাগ মানুষের কাছে এখন স্মার্ট মোবাইল রয়েছে একটি ফ্যামিলিতে লক্ষ করলে দেখা যায় যত জন মানুষ থাকে প্রায় সকলের কাছে স্মার্টফোন পাওয়া যায় বা ব্যবহার করে । আপনি চাইলে আপনার ফ্যামিলির লোকদেরকে কিংবা আপনার বন্ধু-বান্ধবদেরকে কিংবা আপনার আত্মীয়-স্বজন কে রেফার করে টাকা ইনকাম করে নিতে পারেন টিকটকের এই সুযোগটি যথাযথ কাজে লাগিয়ে । যেটা আপনারা স্ক্রিনশট আকারে নিচে দেখতে পাচ্ছেন ।




এখানে কি টাকা ইনভেস্ট করা লাগে ?


এটা একটা মজার বিষয় বলা যায় যে টিক টক এ টাকা ইনকাম করার জন্য 1 টাকা ও ইনভেস্ট করতে হয় না । সম্পূর্ণ ফ্রিতে এখানে একাউন্ট নিজে খুলে ও অন্য দেরকে একাউন্ট খুলে দেওয়ার মাধ্যমে টাকা ইনকাম করা যাচ্ছে ।

রেফার ছাড়া টিকটক থেকে অন্যভাবে কি ইনকাম করা যায় ?


টিকটক থেকে স্পন্সর ও রেফার করে বর্তমানে ইনকাম করার বিষয়টি বেশ প্রচলিত সেটা আপনারা ইতিপূর্বে হয়তোবা জানতে পেরেছেন । টিকটকের ভিডিও দেখেও কিছু টাকা ইনকাম করা যায় তবে সেটা বেশী একটা না এজন্য এই জিনিসটার প্রতি মানুষের আগ্রহ কম । তবে ভবিষ্যতে হয়তো বা এ বিষয়টা ভেবে দেখলে দেখতে পারে টিকটক কর্তৃপক্ষ অর্থাৎ ভিডিও দেখলে টাকা ইনকাম হবে বেশি এটা হয়তো বা আপডেট নিয়ে আসতে পারে টিকটক । তবে বর্তমানে তেমন একটা ভিডিও দেখে টাকা ইনকাম হচ্ছে না ডেলি হয়তোবা 2-3 টাকার বেশি হয় না । তো বুঝতেই পারতেছেন 2 থেকে 3 টাকা দিয়ে আর কি হবে তবে ধারণা করা যায় এই আপডেটটি হয়তোবা টিকটক ভেবে দেখবে বা ভবিষ্যতে হয়ত এই টাকার পরিমাণটা বাড়িয়ে দিবে ।


একটি মোবাইল দিয়ে কি একাধিক রেফার করা যাবে ?


একটি মোবাইল দিয়ে একাধিক অ্যাকাউন্ট খুলতে পারবেন তাতে কোন সমস্যা নেই । তবে একটি মোবাইলের বিপরীতে একটি রেফার কমিশন পাবেন ।


বিশ্বের সব দেশ থেকে কি কাজ করা যাবে ?


যদিও টিকটক হচ্ছে চিনা দেশের একটি প্রতিষ্ঠান অর্থাৎ চীন দেশের কোম্পানি হচ্ছে টিকটক তবে জেনে খুশি হবেন বিশ্বের প্রায় অনেক দেশ থেকেই কিন্তু টিক টক এ কাজ করা যায় ।


টিকটক থেকে পেমেন্ট নেব কিভাবে ?


সত্যি কথা বলতে কি অনলাইনে আমি প্রায় আমার আল্লাহপাকের দোয়ায় ও রাসুলের উছিলায় তিন থেকে চার বছর ধরে অনলাইনে আমি কাজ করতেছি তবে টিকটকের মত এত ইনস্টেন্ট পেমেন্ট কোন সাইট থেকে আমি কখনো পাইনি । টিকটক থেকে বিভিন্ন অপারেটরে মোবাইল সিমে রিচার্জ নেওয়া যায় যেটা তিন থেকে চার সেকেন্ডের ভিতর রিচার্জ করে দিয়ে থাকে টিকটক অ্যাপ্লিকেশনটি । এবং মাত্র 50 টাকা হলেই সরাসরি বিকাশ এর মাধ্যমে পেমেন্ট নেওয়া যায় যেটি তারা মাত্র 1 মিনিটেরো কম সময়ে ভিতরে পমেন্ট করে থাকে এবং আরেকটি মজার বিষয় হচ্ছে মাত্র 20 টাকা হলেই বিভিন্ন ব্যাংকের মাধ্যমে পেমেন্ট নেওয়া যায় । তবে প্রতিদিন একবারের বেশি পেমেন্ট নেওয়া যায় না । দেশ অনুযায়ী তারা লোকাল কারেন্সির মাধ্যমে মূলত পেমেন্ট গুলো করে থাকে । এটা হল তাদের আরেকটি ভালো দিক ।


টিক টক এ কিভাবে একাউন্ট খুলে টাকা ইনকাম করব ?


টিকটক একাউন্ট খোলা খুবই সহজ অর্থাৎ জিমেইল দিয়ে অ্যাকাউন্ট খোলা যায়, মোবাইল নাম্বার দিয়ে একাউন্ট খোলা যায়, কিংবা ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম এর মাধ্যমেও টিক টক এ একাউন্ট খোলা যায় । টিক টক এ কিভাবে একাউন্ট খুলে কাজ করে টাকা ইনকাম করবেন এ বিষয়ে একটি চমৎকার ভিডিও রয়েছে চাইলে এখানে ক্লিক করে ভিডিওটি দেখে অ্যাকাউন্ট খুললে কাজ শুরু করে দিতে পারেন প্রতিদিন টাকা ইনকাম করার জন্য ।

স্নেক ভিডিও অ্যাপ্লিকেশন থেকে টাকা ইনকাম করার জন্য এখানে ক্লিক করে বিস্তারিত দেখে নিন ।

আপনি যদি টিক টক এ আমার সাথে বন্ধুত্ব করতে চান তাহলে এখানে ক্লিক করে এখনি আমার টিকটক প্রোফাইল এ জয়েন করুন ।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ