Ticker

6/recent/ticker-posts

Ads

Digital Bangla 360 for Make money online Rewards 💰

Digital Bangla 360 rewards


অনলাইনে টাকা ইনকাম করতে চান না এরকম মানুষ আসলে খুব কমই আছে বলতে গেলে বিশেষ করে যারা যুবক-যুবতী রয়েছেন অনলাইন সম্পর্কে বোঝেন কিছুটা হলেও তারা প্রায় সকলেই কিন্তু অনলাইন থেকে টাকা ইনকাম করতে চায় বিভিন্নভাবে কিন্তু কথা হচ্ছে এটা কি সবার পক্ষে সম্ভব হয় কখনোই না । (Online income)

অনলাইন থেকে কেউ ইনকাম করতে আছে ওয়েবসাইট বানিয়ে ইউটিউব চ্যানেল খুলে ফেসবুক পেজ কিংবা গ্রুপ খুলে এখনত নতুন আরেকটি মাধ্যম যোগ হয়েছে টিকটক থেকে এবং আপনাদের সাথে নতুন করে আমরাও কিছু করতে চাই এজন্য আপনাদেরকে ইনকাম দেওয়ার জন্য বা ডিজিটাল বাংলা 360 কোম্পানি থেকে এখন অনেকেই টাকা ইনকাম করা শুরু করেছে চাইলে যে কেউ করতে পারবেন ।  (Digital Bangla 360)

কি অনেকে অবাক হচ্ছেন এত বড় বড় কোম্পানির সাথে ডিজিটাল বাংলা 360 কম্পানি তুলনা কেন করলাম ? । দেখুন ইউটিউব ফেসবুক টিকটক এরা বড় কোম্পানি পৃথিবীজুড়ে এতে কোন সন্দেহ নেই তাদের থেকে টাকা ইনকাম করা যায় ডিজিটাল বাংলা 360 চ্যানেল থেকে বা কোম্পানি থেকে টাকা ইনকাম করা যায় তাহলে এদের থেকে ডিজিটাল বাংলা 360 আলহাদা কিসের বলেন ? । (Youtube income)

এখন হয়তো বা অনেকে মনে মনে ভাবতাছেন ডিজিটাল বাংলা 360 ইউটিউব ফেসবুক টিকটকের কথা বলেই ইনকাম করে থাকে সেই কিভাবে টাকা আমাদের ইনকাম দিবে তাই তো ? মনে রাখবেন ছোট মরিচের ঝাল কিন্তু একটু বেশি হয় । আপনাদের সকলের কথা মাথায় রেখে ডিজিটাল বাংলা 360 এর পথ চলা । যারা বর্তমানে অনলাইনে কাজ করে যাচ্ছেন তাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা কিনা আজ পর্যন্ত অনলাইন থেকে এক টাকাও ইনকাম করতে পারেননি । তাদের কথা চিন্তা করে ডিজিটাল বাংলা 360 নিয়ে এসেছে বিশেষ পুরষ্কার দেওয়ার সুযোগ অর্থাৎ এখন থেকে ডিজিটাল বাংলা 360 কোম্পানি থেকে আপনারা পাবেন বিভিন্ন রিওয়ার্ড । যেমন কিছুদিন আগে টিকটক কিছু কাজের বিনিময় রিওয়ার্ড দিতেন সকলকে ঠিক এরকমটি ধরতে পারেন অনেকটা । (Tiktok rewards)

কিছু কাজের বিনিময় কিন্তু গুগোল রেওয়ার্ড দিয়ে থাকে যদিও এই অ্যাপ্লিকেশনটি এখনো বাংলাদেশে এভেলেবেল না তবে অতি শীগ্রই চলে আসবে । বর্তমানে ইন্ডিয়াতে এই অ্যাপ্লিকেশনটি রয়েছে যেটি নাম দিয়েছে তারা গুগোল ওপেনিং রিওয়ার্ড যেখানে ছোট ছোট কাজ করলে বিভিন্ন অংকের পুরস্কার দেওয়া হয় গুগল এর পক্ষ থেকে । (Google opening rewards)

অনেকটা ধরতে পারেন এদেরকে অনুসরণ করেই

ডিজিটাল বাংলা 360 তার সাবস্ক্রাইবার ও ফলোয়ারদের জন্য রিওয়ার্ড সিস্টেম চালু করেছে যাতে করে প্রতিটি মানুষ অনলাইন থেকে টাকা উপার্জন করতে পারে ।

কিভাবে ডিজিটাল বাংলা 360 কোম্পানির ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ, টিকটক চ্যানেল, ইনস্টাগ্রাম চ্যানেল, ওয়েবসাইট সহ বিভিন্ন চ্যানেলগুলোর থেকে কিভাবে পাবেন রিওয়ার্ড জানতে হলে পুরো আর্টিকেলটি জুড়ে থাকুন ।

Digital Bangla 360 for Make money online Rewards 💰


কিভাবে রিওয়ার্ড পাব ?


প্রথমত ডিজিটাল বাংলা 360 কোম্পানি থেকে রিওয়ার্ড পাওয়াটা অনেকটাই সহজ এখানে তেমন কোনো কষ্টসাধ্য কাজ করতে হয় না অর্থাৎ ডিজিটাল বাংলা 360 ফেসবুক গ্রুপে জয়েন করা । ফেসবুক পেজে লাইক দেওয়া । ওয়েব তোকে জয়েন করা, টেলিগ্রামে জয়েন করা । টুইটারে জয়েন করা । বিভিন্ন সময় নিয়মিতভাবে ওয়েবসাইটগুলোতে ভিজিট করা এটাই হলো মূলত কাজ এই কাজ গুলোর বিনিময়ে কিন্তু ডিজিটাল বাংলা থ্রি সিক্সটি বিভিন্ন অংকের পুরস্কার দিয়ে থাকে । (Rewards)


দ্বিতীয়তঃ পতিতা ভিডিও দেখা এবং ভিডিওতে একটি নির্ধারিত প্রশ্ন থাকে যে প্রশ্নের সঠিক উত্তর দিলে । মিলে পুরস্কার অর্থাৎ যারা সঠিক উত্তর দিবে তাদের মাঝখান থেকে বেঁচে 1 থেকে শুরু করে সর্বোচ্চ চারজনকে প্রতিটা ভিডিও তে পুরস্কার দেওয়া হয়ে থাকে । (কোশ্চেন এন্ড অ্যানসার)


তৃতীয়তঃ  পটিটা ভিডিও চলাকালীন সময় লাইক কমেন্ট শেয়ার করতে হবে তো বুঝতেই পারতেছেন কত সহজ কাজ করে ডিজিটাল বাংলা 360 থেকে টাকা জিতে নেওয়া যায় । ( Earn money online)

চতুর্থ অধ্যায় উপরের কাজগুলো কমপ্লিট করলেই বিজয় দের মোবাইল নাম্বারে বিকাশ নগদ এর মাধ্যমে কিংবা মোবাইল রিচার্জ করে দেওয়া হয় বিভিন্ন অংকের টাকা ।


এই চেনেল থেকে টাকা কি লাইফ টাইম পাব ?


ইচ্ছা রয়েছে আল্লাহ পাকের দয়ায় ও রাসুলের উসিলায় ইনশাআল্লাহ আপনাদেরকে সারা জীবন রিওয়ার্ড দিয়ে যাওয়ার চিন্তা রয়েছে ডিজিটাল বাংলা 360 কোম্পানির । যাতে করে প্রতিটা মানুষ ঘরে বসে টাকা উপার্জন করতে পারে । ( Payment)

আপনি যদি এই সম্পর্কে আরো বিস্তারিত জানতে চান তাহলে এখানে ক্লিক করে ইউটিউব থেকে ভিডিওটি দেখে নিন ।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ