Join Our Telegram channel! name='keywords'/> এবার ইনকাম অ্যাপ আনছে Google-স্মার্টফোন দিয়ে যাতে ইনকাম করা যায় সেজন্যই গুগলের এই উদ্যোগ

Ticker

10/recent/ticker-posts

Ads

এবার ইনকাম অ্যাপ আনছে Google-স্মার্টফোন দিয়ে যাতে ইনকাম করা যায় সেজন্যই গুগলের এই উদ্যোগ

google opinion rewards


বিশ্বজুড়ে করোনা মহামারী সময় সুখবর দিলেন গুগল গুগল জানিয়েছে তারা এমন একটি অ্যাপ আনতে আছে যে অ্যাপটি হাতের স্মার্টফোনটি দিয়ে টাকা ইনকাম করতে পারবে সাধারন জনগন, লাগবে না কোন অভিজ্ঞতা না লাগবেনা কোন পড়াশুনা শুধুমাত্র হাতে স্মার্টফোনটি দিয়েই হবে আয় । (google opinion rewards free fire)

অবাক করা কথা মনে হলেও এটাই সত্যি মানুষ অনলাইন থেকে ইনকাম করার জন্য কতনা কি করে থাকে এখানে ওখানে কত ছুটাছুটি ওই ওয়েবসাইট এই ওয়েবসাইট খোঁজাখুঁজি করে কিন্তু বেশিরভাগ সাইট গুলো পেমেন্ট করে না । পেমেন্ট করে না শুধু মানুষের সাথে ধোঁকাবাজি করে সাধারণ মানুষকে শুধু ঠকায় । এই জন্যই হয়তো বা গুগলের পক্ষ থেকেই গুগোল এই উদ্যোগ নিয়েছেন, গুগোল যে ইনকাম অ্যাপ নিয়ে আসবেন এবং এই অ্যাপটিতে ছোট ছোট কাজ করে সাধারন মানুষ যাতে টাকা পায় সেটা নিশ্চিত করার জন্যই গুগোল এর এই মহতী উদ্যোগ এই পদক্ষেপ । (google opinion rewards online)

আমরা জানি যে গুগোল হল অনেকটা সরকারি চাকরির মত সরকারি চাকরি করলে কিন্তু একটা নিশ্চয়তা পাওয়া যায় যে কখনও চাকরি হারানোর ভয় নেই প্রতি মাসের বেতন ঠিক প্রতি মাসে পাওয়া যায় । (google opinion rewards app)



এবার ইনকাম অ্যাপ আনছে Google-স্মার্টফোন দিয়ে যাতে ইনকাম করা যায় সেজন্যই গুগলের এই উদ্যোগ



গুগোল ইনকাম অ্যাপ এর নাম কি ?


গুগলের এই ইনকাম অ্যাপটির নাম হচ্ছে Google Tasks Mate এবার অবশ্যই জানতে চাইবেন যে অ্যাপটি তে কি ধরনের কাজ করতে হয় বা কিভাবে পেমেন্ট পাবো ? অ্যাপটি তে কাজ খুবই সহজ এই যেমন ধরেন ইংরেজি থেকে বাংলায় ট্রান্সলেট করে দিলেন অথবা বাংলা থেকে ইংলিশে ট্রান্সলেট করে দিলেন অথবা কোন রেস্টুরেন্ট নিয়ে কোন রিভিউ ভালো কমেন্ট করলেন ।  পিটিসি সাইটের মত অ্যাড দেখে এই ধরনের সহজতম কাজ করে বা আরো আরো অনেক ইত্যাদি ইত্যাদি কাজ আসবে আগামীতে ।

পেমেন্ট পাবো কিভাবে ?

যতটুকু জানা গেছে তারা পেমেন্ট দিবে জি পে ওয়ালেট ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে


এই অ্যাপটি কবে থেকে পাব ?


গুগোল এর পক্ষ থেকে জানানো হয়েছে এই অ্যাপটির আপাতত বেটা ভাষণের পরীক্ষা-নিরীক্ষা চলছে


পৃথিবী এখন আস্তে আস্তে করে প্রযুক্তি নির্ভর হয়ে যাচ্ছে তারই ধারাবাহিকতায় এখন ইনকাম তাও যেন প্রযুক্তি নির্ভর হয়ে যাচ্ছে আগে মানুষ চাকরি করার জন্য কত কিছু করত আর এখন অনলাইনে ঘরে বসে হাতের স্মার্টফোন বা কম্পিউটার দিয়ে ইন্টারনেট এর মাধ্যমে ইনকাম করতে পারতাছে ।
এখন মানুষ শুধু অনলাইনে ইনকাম ই নয় কেনাকাটা থেকে শুরু করে সবকিছুই কিন্তু এখন অনলাইনে করতে পারছে ।

তবে সব আনন্দের মাঝে একটি কষ্টকর বিষয় হচ্ছে এই আপনি কিন্তু সবার জন্য প্রযোজ্য নয় আপাতত শুধু ভারতবাসীদের জন্যই এখন শুধু ইন্ডিয়ান যারা আছেন তারা এই Google Tasks Mate অ্যাপটি গুগল প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবেন । অ্যাপটি প্লে স্টোরে সার্চ করলে ইন্ডিয়ান যারা আছেন তারা পেয়ে যাবেন ঠিকই তবে এখনি কাজ করতে পারবেন না  কিছু ইনফরমেশন পাওয়া যাচ্ছে কিভাবে পেমেন্ট নেওয়া যাবে এই ধরনের কিছু ইনফরমেশন এখন পাওয়া যাচ্ছে যখন গুগোল পরিপূর্ণ আপডেট জানিয়ে দেবে বা একটি পরিপূর্ণ ভাবে সবার জন্য উন্মুক্ত করে দেবে তখনই ইন্ডিয়ান যারা আছেন সবাই ব্যবহার করতে পারবেন ।

এখন যদিও গুগোল এর পক্ষ থেকে জানানো হয়েছে শুধুমাত্র ইন্ডিয়ান যারা আছেন তারা ব্যবহার করতে পারবেন তবে আগামীতে সব দেশের জন্য উন্মুক্ত করা হবে কিনা এ বিষয়ে এখনো জানা যায়নি হয়তোবা গুগোল সবার জন্য পরবর্তীতে উন্মুক্ত করে দিতে পারেন।

একটি মন্তব্য পোস্ট করুন

3 মন্তব্যসমূহ