Join Our Telegram channel! name='keywords'/> cDAO Coin কি? | Cdao Coin থেকে $1000+ প্রফিট করার সহজ উপায়

Ticker

10/recent/ticker-posts

Ads

cDAO Coin কি? | Cdao Coin থেকে $1000+ প্রফিট করার সহজ উপায়

বর্তমান সময়ে পৃথিবীর ভিতরে সবচাইতে বড় Airdrop দেওয়া কোম্পানির নাম হচ্ছে Satoshi Core যে কোম্পানি থেকে এক একজন মানুষ ফ্রিতে ৪০ থেকে ৫০ লাখ আবার অনেকে এর থেকেও বেশি টাকা পেমেন্ট পেয়েছেন যারা রেফার করতে পেরেছিলেন তারা ইনকাম বেশি পেয়েছেন আর যারা সাধারন মানুষ রয়েছেন যারা শুরুর দিক থেকে এই কোম্পানিতে মাইনিং চালিয়ে গিয়েছিলেন তারা একেক জন ১ থেকে ২ লক্ষ টাকা কিংবা তারও বেশি ইনকাম পেয়েছেন।

Satoshi Core অল ইন ওয়ান ব্লকচেন ভিত্তিক ইকোসিস্টেম কোম্পানি যেটা বিটকয়েন কিংবা ইথিরাম কে টেক্কা দেওয়ার জন্য মার্কেটে এসেছে এমনটাই এই প্রতিষ্ঠানের পক্ষ থেকে দাবি করা হয়েছে ইতিপূর্বে মাইনিং এর মাধ্যমে Satoshi Core কয়েন গুলো সংগ্রহ করা যেত যদিও সেই অফার শেষ হয়ে গেছে তবে আগামী দুই বছর পর্যন্ত সবাই পেমেন্ট পাবেন যারা এই অফারে জয়েন হয়েছিল।




Satoshi Core



এখনো বিভিন্ন সাব ক্যাটাগরীতে Satoshi Core ব্লক চেনের আন্ডারে বিভিন্ন কয়েন প্রতিনিয়ত মার্কেটে চলে আসতেছে বা আগামীতেও আসবে এদের ভিতরে অনেক কয়েন থাকবে ফেক যারা মানুষদেরকে ঠকিয়ে টাকা নিয়ে চলে যাবে আবার অনেক কয়েন আসবে যারা রিয়েল ভাবে সৎ ভাবে বিজনেস করবে মানুষদেরকে প্রফিট দিবে।

তবে এই ক্ষেত্রে অবশ্যই কোন কয়েন ভালো বা কোন Coin Fake সে বিষয়ে সঠিক ধারণা রাখতে হবে তাহলেই কেবল প্রফিট করা সম্ভব অন্যথায় আপনার কষ্টে অর্জিত টাকাগুলো হারিয়ে যেতে পারে চিরতরে।

সাতোশি কোর কোম্পানি অফিসিয়াল ভাবে নতুন একটি কোম্পানির কয়েনকে তারা সাজেস্ট করেছে বা তাদের অফিসিয়াল যে টুইটার একাউন্টটা রয়েছে সেখানে তারা টুইট করেছে সেই কয়েনের নাম হচ্ছে সি দাও তো বুঝতেই পারছেন অফিসিয়াল টুইটারে যেহেতু তারা অফিসিয়াল ভাবে সাপোর্ট করছে সেই বিষয়টা তুলে ধরেছে এখানে কাজ করা যেতে পারে।


তবে বিনিয়োগ করার আগে অবশ্যই ভেবে চিন্তে করাই উত্তম কারণ লাভ-লস দুইটাই আপনার তবে আপনার কাছে যদি অতিরিক্ত কিছু টাকা থাকে তাহলে কিছু রিক্স নিজ দায়িত্বে নিতে পারেন।

সাতোশি Core কয়েন গুলো ফ্রিতে Airdrop এর মাধ্যমে দিলেও কোম্পানি cDAO Coin কিন্তু Airdrop এর মাধ্যমে পাওয়া যাবে না cDAO এই কয়েনগুলো অবশ্যই কিনে তারপরে হোল্ড করলে Profit আসতে পারে।

অর্থাৎ আপনি যদি সিদাও কয়েন কিনে রাখতে পারেন ভবিষ্যতের জন্য হয়তো সেখান থেকে আপনি হিউজ পরিমাণ প্রফিট পেলেও পেতে পারেন আর যদি আপনার ট্রেনিং করার দক্ষতা ভালো হয়ে থাকে তাহলে এই কয়েন গুলো Buy And Sell করে অর্থাৎ যখন কমবে কিনলেন যখন বাড়বে তখন বিক্রি করে দিলেন এভাবে করে যদি বুঝে শুনে কাজ করতে পারেন তাহলে ভালো পরিমাণ আশা করা যায় প্রফিট করতে পারবেন খুব সহজে প্রতিদিন। তবে বলে রাখা ভালো আপনার ইনভেস্টের পরিমাণ যেরকম হবে আপনার প্রফিট ও‌রকম হওয়ার সম্ভাবনা থাকবে।

বর্তমানে বেশ কিছু এক্সচেঞ্জ  ওয়ালেটে Buy And Sell করা যাচ্ছে তবে সাতোশি কোরের যেহেতু অফিসিয়াল ice cream swap নামে যেই এক্সচেঞ্জ Wallet রয়েছে সেখান থেকে আপনি চাইলে Buy And Sell এর‌ কাজগুলো কমপ্লিট করতে পারবেন তবে খেয়াল রাখবেন আপনি যেই cDAO Coin buy and sell করবেন সেটা যেন সঠিক হয় অর্থাৎ কন্টাক এড্রেসটা যাতে অফিসিয়াল কোম্পানির হয় এদিকে লক্ষ্য রাখবেন।

আপনারা চাইলে নিজেরাও চেক করে দেখে নিতে পারেন সাতোশি করের অফিসিয়াল টুইটার ভেরিফাই একাউন্টে তারা cDAO কয়েন নিয়ে টুইট করেছে সেটার প্রুপ সহ কিভাবে কন্টাক এড্রেস পাবেন সিদাও কয়েনের এছাড়াও আইসক্রিম Swap এ কিভাবে বাই হ্যান্ড সেল করবেন এজন্য এখানে ক্লিক করুন সকল ইনফরমেশন গুলো একসাথে পেয়ে যাবেন টেলিগ্রাম চ্যানেলের মাধ্যমে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ