Join Our Telegram channel! name='keywords'/> PiNetBook কি?-PiNetBook থেকে প্রতিদিন ‌ফ্রিতে $100-পাইনেটবুক থেকে মাসিক সেলারি প্রতিমাসে ১০ লক্ষ টাকা ইনকাম করার সহজ উপায়

Ticker

10/recent/ticker-posts

Ads

PiNetBook কি?-PiNetBook থেকে প্রতিদিন ‌ফ্রিতে $100-পাইনেটবুক থেকে মাসিক সেলারি প্রতিমাসে ১০ লক্ষ টাকা ইনকাম করার সহজ উপায়

টাকা ইনকাম করা যেন এখন পানির মত সহজ হয়ে গিয়েছে একটা সময় ছিল মানুষ একটি চাকরির জন্য অনেক কাট খোর পুড়িয়েছেন কিন্তু বেশিরভাগ মানুষই তারপরও চাকরির সন্ধান পাননি কিংবা চাকরি নামের সোনার হরিণ এর দেখা পাননি আবার অনেকে বিজনেস করে অনেক টাকা লস খেয়েছেন তাই অনলাইন যোগাযোগ হতে পারে আপনাদের জন্য সেরা টাকা ফ্রিতে ইনকাম করার চমৎকার মাধ্যম সমূহ।

অনলাইন থেকে এখন ঘরে বসে মোবাইল কিংবা ল্যাপটপ দিয়ে প্রতিমাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করে নিতে পারবেন খুব সহজে অনেকেই নিচ্ছেন আমিও নিচ্ছি ইনশাআল্লাহ।

পূর্বের দিকে লক্ষ্য করলে দেখতে পাবেন অনেকেই ফ্রেন্ড বানানোর জন্য কিংবা একটু ইন্টারটেইনমেন্ট থাকার জন্য বিভিন্ন সোশ্যাল মিডিয়া ব্যবহার করতেন যেমন ফেসবুক টুইটার ইত্যাদি তবে সময় পাল্টিয়েছে এখন ফেসবুক থেকে টাকা উপার্জন করা যায় টুইটার থেকে টাকা উপার্জন করা যায় কিন্তু এই ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, টিকটক থেকে টাকা ইনকাম করতে গেলে অনেক টার্মস এন্ড কন্ডিশন রয়েছে যেগুলো সবাই ফিলাপ করতে পারে না যে কারণে এই প্লাটফর্ম গুলো থেকে সবাই টাকা উপার্জন করতে পারে না তবে আপনারা জেনে খুশি হবেন এরকমই আরেকটি নতুন সোশ্যাল মিডিয়া বিশ্ব বাজারে এসেছে যেখান থেকে আপনারা প্রতিদিন হাজার হাজার ডলার চাইলে ইনকাম করে নিতে পারবেন তাও আবার ফ্রিতে খুব সহজে তবে মনে রাখা ভালো আপনার কাজের দক্ষতার উপরে আপনার ইনকাম নির্ভর করবে এছাড়াও আপনারা পাইনেট বুক প্রোফাইল অ্যাকাউন্ট থেকে ইনকামের পাশাপাশি ফেসবুকের মতো পেজ ও গ্রুপ খোলেও বাড়তি ইনকাম করতে পারবেন।

Pi network এই কোম্পানির নাম আপনারা সকলেই কম বেশি শুনেছেন এই পাই নেটওয়ার্ক থেকে মানুষ এখন লক্ষ লক্ষ টাকা ইনকাম করে নিচ্ছে আবার পূর্ণাঙ্গ লঞ্চ হওয়ার অপেক্ষায় রয়েছেন অনেকে কারণ অনেকের কাছে হাজার হাজার পাই কয়েনগুলো কিংবা লক্ষ লক্ষ কয়েন গুলো রয়েছে যেগুলোকে সেল দিয়ে অনেকে লক্ষ লক্ষ টাকা উপার্জন করার বা কোটি টাকার উপরে উপার্জন করার অপেক্ষায় রয়েছেন ইতিপূর্বে আপনারা এটাও জেনে থাকবেন একটি Pi coin দিয়ে একটি iPhone কিনা যাচ্ছে দুইটি পাই কয়েন দিয়ে ১টি আপেলের ল্যাপটপ কিনা যাচ্ছে যেটি বিশ্ববাসীকে অবাক করে দিয়েছে।

এই পাই নেটওয়ার্ক কোম্পানির আদলেই এসেছে নতুন সোশ্যাল মিডিয়া যার নাম হচ্ছে পাইনেটবুক অনেকটা বলা চলে ফেসবুকের নামের আদলেই এটি তৈরি করা হয়েছে যাই হোক এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে আপনারা বিভিন্ন উপায়ে টাকা উপার্জন করতে পারবেন তাছাড়াও এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপনারা মাসিক সেলারিও পেয়ে থাকবেন অর্থাৎ  PiNetBook কোম্পানি মাসিক সেলারিও দিবেন বিভিন্ন ক্যাটাগরিতে গ্রাহকদেরকে তাও আবার ফ্রিতে তবে সে ক্ষেত্রে কিছু নিয়ম মেনে কাজগুলো সম্পন্ন করতে পারলেই এই ধরনের সুযোগ সুবিধাগুলো পাওয়া যাবে।

এছাড়াও আপনারা এই পাইনেটবুক এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে প্রতিদিন পাই কয়েন আনলিমিটেড উপার্জন করতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে তবে এখানে কোন রকমের স্পাম করা যাবে না অর্থাৎ রিয়েল মানুষ হিসাবে রিয়েল ভাবে এখানে কাজ সম্পন্ন করতে হবে কারণ এখান থেকে পেমেন্ট উঠাতে হলে অবশ্যই কেওয়াইসি কমপ্লিট করতে হয়।

বাংলা ভাষায় পৃথিবীতে প্রথম ডিজিটাল বাংলা ৩৬০ এই ইউটিউব,ফেসবুক চ্যানেলে এই পাইনেটবুক সোশ্যাল মিডিয়া নিয়ে সর্বপ্রথম ভিডিও মেক করেছে যেখানে হাজার হাজার মানুষ জয়েন হয়েছে আগামীতেও হয়তো লক্ষ লক্ষ মানুষ জয়েন হবে চাইলে আপনিও নিজ দায়িত্বে এখানে কাজ করে টাকা ইনকামের সুযোগ গুলো গ্রহন করতে পারেন।

আজকে এই বিখ্যাত জনপ্রিয় ও সুপারহিট পাই নেটবুক থেকে কিভাবে আপনারা টাকা উপার্জন করবেন? কিভাবে আপনারা একাউন্ট খুলবেন? কিভাবে পেমেন্ট উঠাবেন? কিভাবে মাসিক স্যালারি পাবেন? কোন কোন নিয়ম গুলো মেনে এখানে কাজ করতে হবে? এ টু জেড বিষয়গুলো নিচে তুলে ধরা হলো।



আরো পড়ুন: Google নিজের মাধ্যমে কাজ শিখে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করার সহজ উপায়



PiNetBook social network



PiNetBook কি?



উপরের দিকে কিছু ধারনা দেওয়া হয়েছে পাই নেটবুক কোম্পানি বিষয় তারপরও আপনাদের সামনে সে বিষয়গুলো পূর্ণাঙ্গভাবে তুলে ধরা হলো। পৃথিবীর সর্বপ্রথম ক্রিপ্ত কারেন্সি রিলেটিভ সোশ্যাল মিডিয়া হচ্ছে পাই নেটবুক যেখানে ফেসবুক, টুইটার লিংকে দিন পিন্টারেস্ট টিক টক, ইনস্টাগ্রাম সহ বিভিন্ন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া গুলোর মত এখানে পোস্ট করে ও লাইক কমেন্ট শেয়ার করে হিউজ পরিমাণ ইনকাম করা যাচ্ছে। এছাড়াও PiNetBook সোশ্যাল মিডিয়া ব্যবহার করে আপনারা Affiliate মার্কেটিং বা ডিজিটাল মার্কেটিং সহ বিভিন্ন পণ্যের Buy And Sell করে অর্থ উপার্জন করতে পারবেন।

কত রকম ভাবে পাইনেট বুক সোশ্যাল মিডিয়া থেকে ইনকাম করা যায় সেগুলোর তালিকা নিচে দেওয়া হল।


  • পাইনেট বুক এ ছবি পোস্ট করে আয়
  • পাইনেট বুক এ স্ট্যাটাস দিয়ে আয়
  • পাইনেট বুক এ ভিডিও আপলোড দিয়ে আয়
  • পাইনেট বুকের অন্যদের পোস্টে লাইক কমেন্ট শেয়ার করে আয়
  • পাইনেট বুকে নিজে পোস্ট করে সেই পোস্টে অন্যেরা লাইক কমেন্ট করলে সেখান থেকে আয়
  • পাই নেট বুকে ডিজিটাল মার্কেটিং করে আয়
  • পাইনেট বুক পেজ খুলে আয়
  • পাইনেট বুক গ্রুপ খুলে আয়


এছাড়াও বাইনেট বুকে যেভাবে মাসিক সেলারি পেয়ে থাকবেন লাইফ টাইম ফ্রিতে সেগুলোর তালিকা নিচে দেওয়া হল।

পাই নেটবুক সোশ্যাল মিডিয়া থেকে লাইফ টাইম মাসিক স্যালারি পেতে হলে এই কন্ডিশন গুলো ফিলাপ করতে হবে অর্থাৎ আপনার প্রোফাইলের স্ট্যাটাস বা লেভেল অনুযায়ী মাসিক সেলারি নির্ভর করবে।


+ Level 1: 30 Pi per month

+ Level 2: US$100 + 60 Pi per month

+ Level 3: US$200 + 90 Pi per month

+ Level 4: US$500 + 130 Pi per month

+ Level 5: US$1,000 + 200 Pi per month


উপরে দেওয়া লিস্ট অনুযায়ী আপনার লেভেল যত আপ হবে আপনি মাসিক সেলারি হিসেবে ওই পরিমাণ পাই কয়েন পেয়ে থাকবেন।

কিভাবে লেবেল আপ হবে তার তালিকা নিচে দেওয়া হল দেখুন।


+ Level 1: 5,000 followers

+ Level 2: 10,000 followers

+ Level 3: 20,000 followers

+ Level 4: 50,000 followers

+ Level 5: 100,000 followers


আশা করি এখান থেকে আপনারা বুঝতে পেরেছেন কিভাবে মাসিক সেলারি হিসাবে এখান থেকে উপার্জন হয়ে থাকবে।



যে কাজগুলো পাই নেটবুক সোশ্যাল মিডিয়ায় করা যাবে না?



যদিও টুইটার ফেসবুক সহ অন্যান্য সোশ্যাল মিডিয়া গুলোতে অশ্লীল ১৮ প্লাস ছবি কিংবা ভিডিও দেওয়া যায় তবে পাইনেট বুক সোশ্যাল মিডিয়ায় এই ধরনের কোন কাজ করা যাবে না, সহজ ভাষায় বলতে গেলে বেশি লাইক কমেন্ট শেয়ার পাওয়ার আশায় এই ধরনের অশ্লীল কাজ করা যাবে না।

অন্যান্য সোশ্যাল মিডিয়া থেকে ডাউনলোডকৃত ছবি বা ভিডিও সরাসরি পাইনেট বুক সোশ্যাল মিডিয়ায় আপলোড করলে একাউন্ট সাসপেন্ড হতে পারে অর্থাত পাইনেট বুক সোশ্যাল মিডিয়ায় ইউনিক ভিডিও ও পোস্ট বা ছবি আপলোড করতে হবে তবে কপিরাইট ফ্রি ইমেজ ব্যবহার ও ভিডিও ব্যবহার করতে পারেন সেই ক্ষেত্রে যেই খানকার ভিডিও বা ছবি নিবেন অবশ্যই ভালো সেই জায়গার ক্রেডিট আপনার পোস্ট এর ভিতর দিতে হবে।

এছাড়াও অন্যদেরকে উদ্দেশ্য করে কোন রকমের অশ্লীল কথাবার্তা কিংবা অন্য কারো ক্ষতি হয় বা ধর্মে আঘাত লাগে এরকম কোন কাজ করা যাবে না।

এ বিষয়গুলো পাই নেটবুক নিজেই সরাসরি বলে দিয়েছেন এই কাজগুলো করা যাবে না।


পাইনেট বুক থেকে কত টাকা ইনকাম করা সম্ভব?


পাই নেটবুক সোশ্যাল মিডিয়া থেকে প্রতিদিন কত টাকা ইনকাম করা সম্ভব এ বিষয়ে পূর্ণাঙ্গ ভাবে বসতে হলে আপনাকে সবার আগে বসতে হবে আপনার একাউন্টের স্ট্যাটাস বা লেভেল কোন পর্যায়ে রয়েছে তার ওপর নির্ভর করবে আপনার টাকা ইনকাম উদাহরণস্বরূপ আপনাদের মাঝে তুলে ধরা হলো আপনি একটি পোস্ট করলেন সেখানে যদি ৫০০ লাইক পরে সেখান থেকে আপনি ৫টা পাই কয়েন ফ্রিতে পাবেন আর আনঅফিসিয়ালি ভাবে একটা পাই কয়েনের প্রাইস বর্তমান মূল্য অনুযায়ী ৫০ ডলার রয়েছে তাহলে কত টাকা একটা পোস্ট এর থেকে ইনকাম হতে পারে একবার ভেবে দেখুন।

এছাড়াও আপনার অ্যাকাউন্ট যদি একটু উপরের দিকে যায় লেভেল ওয়ানে নিতে পারেন তাহলে আপনার ইনকাম অনেক অনেক অনেক গুণ বেশি বেড়ে যাবে অর্থাৎ মাসিক সেলারি পাশাপাশি আপনি যে পোস্ট করবেন সেই পোস্টগুলো থেকে প্রতিদিন $100 কিংবা তারও বেশি ইনকাম করতে পারবেন ফ্রিতে অর্থাৎ বলা চলে একটি মানুষ সঠিক নিয়মে কাজ করলে পাইনেট বুক সোশ্যাল মিডিয়ায় থেকে খুব সহজে প্রতি মাসে $1000 ডলার থেকে $10000 ডলার পর্যন্ত ইনকাম করতে পারবে ক্ষেত্র বিশেষে হয়তো এর থেকেও অনেক বেশি হতে পারে সহজ বাংলায় বলতে গেলে আপনার কমিউনিটি যত বড় হবে আপনার ইনকাম তত বেশি হবে ইনশাআল্লাহ।


PiNetBook থেকে কিভাবে পেমেন্ট উঠাবো?



আর্টিকেল এর শুরুতে বলা হয়েছিল পাইনেট বুক যেহেতু পাই নেটওয়ার্কের আদলে এসেছে সেহেতু এই পাই ওয়ালেট অ্যাড্রেসের মাধ্যমে‌ PiNetBook সোশ্যাল মিডিয়া থেকে পেমেন্ট উঠানো যাবে পাই কয়েনের মাধ্যমে অর্থাৎ আপনারা যে পাই ওয়ালেট থাকবে সেই ওয়ালেটের মাধ্যমে এখান থেকে পেমেন্ট উঠাতে পারবেন পরবর্তী সময় সেগুলোকে পিটুপির মাধ্যমে কিংবা বিশ্বস্ত কোন এক্সচেঞ্জ Wallet এ‌ সেল দিয়ে টাকাগুলো পকেটে নিতে পারবেন।


PiNetBook এ কিভাবে একাউন্ট করব?



Pi net book social media account খোলা যাবে ফ্রিতে তবে এখানে একাউন্ট ফ্রিতে খোলা গেলেও এখানে সঠিক ইনফরমেশন দিয়ে একাউন্ট তৈরি করতে হবে অর্থাৎ পেমেন্ট উঠানোর সময় অবশ্যই এখানে কেওয়াইসি কমপ্লিট করতে হবে তাই অ্যাকাউন্ট খোলার সময় আপনার ন্যাশনাল আইডি কার্ড, পাসপোর্ট বা ড্রাইভিং লাইসেন্স এর ভিতরে যেকোন কোন একটির ইনফরমেশন অনুযায়ী এখানে অ্যাকাউন্ট তৈরি করতে হবে এখানে একাউন্ট খোলা যাবে ফেসবুকের মতই তবে সঠিক ইনফরমেশন অবশ্যই দিতে হবে অন্যথায় আপনাদের কষ্ট করে অর্জিত ইনকাম গুলো কখনো উঠাতে পারবেন না।

Pi net book social media account করার জন্য এখানে ক্লিক করুন তাহলে একাউন্ট খোলার ফরম চলে আসবে সেখানে ইমেল পাসওয়ার্ড সহ বিভিন্ন তথ্যগুলো দিয়ে একাউন্ট খুলে নিতে পারবেন এছাড়াও যদি বুঝতে সমস্যা হয় এখানে ক্লিক করুন ইউটিউব চ্যানেলে নিয়ে যাবে পাইনেট বুক নিয়ে একাউন্ট খোলা সহ বিভিন্ন বিষয়গুলো এই ভিডিওতে দেখানো হয়েছে কিভাবে কাজ করবেন সেই সম্পর্কিত বিষয়গুলোত থাকছেই তাই এই ভিডিওটি সবাই দেখে নিতে পারেন

পাই নেটবুক নিয়ে যদি আপনাদের ব্যক্তিগত মতামত থাকে কমেন্ট করে জানান আর বন্ধুদের কাছে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিবেন এই আর্টিকেলটি।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ