Join Our Telegram channel! name='keywords'/> RJ Farhan ও Tanzin Tisha অন্তরঙ্গ গোপন ভাইরাল ভিডিও ফাঁস-মিডিয়া জুড়ে তোলপাড়

Ticker

10/recent/ticker-posts

Ads

RJ Farhan ও Tanzin Tisha অন্তরঙ্গ গোপন ভাইরাল ভিডিও ফাঁস-মিডিয়া জুড়ে তোলপাড়

তানজিন তিশার ভাইরাল ভিডিও
RJ Farhan ও Tanzin Tisha ভাইরাল অন্তরঙ্গ ভিডিও ফাঁস-মিডিয়া জুড়ে তোলপাড়



বর্তমান সময়ের সবচাইতে জনপ্রিয় ও আলোচিত মুখ 
আরজে ফারহান ও তানজিন তিশা এই জুটির বর্তমান সময়ে অনেক নাটক সুপারহিট হয়েছে তবে কে জানতো তাদের মধ্যে এরকম আপত্তিকর ভিডিও থাকবে বা আপত্তিকর সম্পর্ক থাকবে এমনই একটি হৃদয়বিদারক ঘটনা ঘটেছে মিডিয়াপাড়ায় বর্তমান সময়ের এফএম রেডিওর জনপ্রিয় RJ Farhan এবং মডেল অভিনেত্রী তানজিন তিশা বর্তমান সময় লক্ষ্য করলে দেখা যায় তাদের মধ্যে কেমিস্ট্রি খুব ভালো জমে যেত নাটকের ভিতরে তবে ওই যে কথায় বলে চুমুক পাশে থাকলে লোহা কাছে যাওয়ার সুযোগই বেশি থাকে হয়তো ঠিক ওরকম টাই ঘটেছে।

গত বুধবার তানজিন তিশার ফেসবুক স্টোরিতে আর যে ফারহান ও তানজিন তিশার ঘনিষ্ঠ মুহূর্তের এই ভিডিওটি পোস্ট করা হয় সেখান থেকে শুরু হয় বিস্তর আলোচনা ও সমালোচনার ঝড় অবশ্য পোস্ট করার কিছুক্ষণ পরে সে ভিডিওটি মুছে ফেলা হয় তবে মিডিয়ার চোখকে তো আর ফাঁকি দেওয়া যায়নি ভিডিওটি রয়ে গিয়েছে।

ভক্তদের মধ্যে তাদের নিয়ে গুঞ্জন শুরু হয়েছে এখান থেকেই  RJ ফারহানের সাথে সম্পর্কের সূত্র ধরেই শোনা গেছে তানজিন তিশা আত্মহত্যা চেষ্টা ও করেছেন বিভিন্ন ঘুমের ট্যাবলেট খেয়ে। এই আলোচিত বিষয়টি মুহূর্তের ভিতর বিভিন্ন গণমাধ্যমের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে এই ভাইরাল ভিডিও ছড়িয়ে পড়ে এবং আলোড়ন সৃষ্টি করেছে বর্তমান সময়ে। 




পরে অসুস্থ তৃষাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় পরে ওখান থেকে বেসরকারি একটি ক্লিনিকে চিকিৎসা জন্য নেওয়া হয় এমনটাই জানা গেছে বিভিন্ন গণমাধ্যমের সংবাদের ভিত্তিতে।

কেন তিসা আত্মহত্যার পথ বেছে নিতে চেয়েছিলেন সেটা এখনো স্পষ্ট ভাবে জানা জানি তবে শোনা যাচ্ছে আর যে ফারহানের সাথে তানজিন তিশার ঘনিষ্ট প্রেমের সম্পর্ক ছিল সেই সম্পর্কের ফাটল ধরাতেই হয়তো এরকম তা ঘটেছে। 

এ বিষয়ের সত্যতা যাচাই করার জন্য আরজে ফারহানের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি তার মোবাইল ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে সত্যতা যাচাই এর জন্য অপেক্ষা করতে হবে তানজিন তিশার ভক্তদের হয়তো তার সুস্থ হওয়া পর্যন্ত আপনারা এই অন্তরঙ্গ ভিডিওটি দেখার জন্য ও সংবাদ টি চ্যানেল আই থেকে প্রচার করা হয়েছে সেটি দেখার জন্য এখানে ক্লিক করে TikTok থেকে দেখে নিতে পারেন।

তবে এরকম কিছু আমরা কখনই আশা করি না আগামীতে যেন এরকম অনাকাঙ্ক্ষিত ঘটনা আর না ঘটে সেদিকেই সুপারস্টারদের নজর রাখা উচিত। সম্মানিত বন্ধুরা আপনাদের কাছে কি মনে হয় এ বিষয়ে আপনাদের মতামত এই আর্টিকেলে কমেন্ট বক্সে লিখে জানাবেন চাইলে আর্টিকেলটি শেয়ারও করতে পারেন।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ