Join Our Telegram channel! name='keywords'/> কিভাবে ব্লগের জন্য সেরা এবং লাভজনক নিশ বাছাই করবেন? প্রতিমাসে $400| How to blogger niece choose

Ticker

10/recent/ticker-posts

Ads

কিভাবে ব্লগের জন্য সেরা এবং লাভজনক নিশ বাছাই করবেন? প্রতিমাসে $400| How to blogger niece choose

ব্লগিং করে ইনকাম করার জন্য অবশ্যই আপনাকে ভালো ব্লগ নিশ বাছাই করতে হবে। আপনি যদি আপনার ব্লগিংয়ে ভালো নিস বাছাই করতে না পারেন তাহলে কোনভাবে আপনি ব্লগ থেকে ইনকাম করতে পারবেন না। আর আপনি যদি একবার কোনোভাবেই ভালো নিস বাছাই করতে পারেন তাহলে খুব সহজে আপনি আপনার ব্লগ সাইট থেকে ইনকাম করতে পারবেন। তবে কোন নিশ ব্লগিংয়ের জন্য ভালো সেই বিষয়গুলো এখন আমরা জেনে নেব ডিজিটাল বাংলা ৩৬০ এর মাধ্যমে।


কিভাবে ব্লগের জন্য সেরা এবং লাভজনক নিশ বাছাই করবেন | How to choose the best and profitable niche for blogging


লাভজনক নিশ বাছাই করার উপায়

বর্তমান সময়ে অনেক ধরনের নিশ রয়েছে ব্লগিংয়ে জন্য। তবে তারপরও অনেক ধরনের টপিক কিংবা নিস আপনার বলে কি এর জন্য ভালো হতে পারে না। তাই আপনাকে আগে বুঝতে হবে কোন নিশ বা টপিকটি আপনার ওয়েবসাইটের জন্য ভালো কিংবা লাভজনক। তবে আপনি যদি খুঁজে না পান যে আপনার ওয়েবসাইটের জন্য লাভজনক টপিক কোনটি তাহলে আপনি বড় একটি সমস্যায় পড়ে যাবেন। তবে আপনারা সমস্যায় পড়বেন আর সমাধান আমরা ডিজিটাল বাংলা ৩৬০ আনবো না এমনটা হতে পারে না। 

তাই আপনার এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন কিছু লাভজনক টপিক। যেগুলো অবশ্যই আপনার ওয়েবসাইটের জন্য গুরুত্বপূর্ণ। আর সেই টপিক গুলো যদি আপনি আপনার ওয়েবসাইটে ব্লগের মাধ্যমে পাবলিশ করেন তাহলে আপনার ওয়েবসাইট খুব সহজে জনপ্রিয় হতে পারবে বলে ধারণা করা যায়। তাহলে চলুন এখনি আমরা জেনে নেব সেই নিশ গুলো সম্পর্কে।


আরো পড়ুন: Google নিউজ থেকে কাজ শিখে প্রতি মাসে ৫০০০০ থেকে ১ লক্ষ টাকা ইনকাম করুন ফ্রিতে ঘরে বসে মোবাইল ও ল্যাপটপ দিয়ে বিস্তারিত জানতে এখনই ভিজিট করুন এখানে


১/সবার প্রথমে আপনি আপনার ওয়েবসাইটে স্বাস্থ্যের সম্পর্কে কিছু আর্টিকেল লিখতে পারেন। এই সম্পর্কে বর্তমান সময়ে অধিক মানুষ গুগলে সার্চ করে থাকে। আর তাই আপনি যদি এই সম্পর্কে আপনার ওয়েবসাইটে ব্লগ পাবলিশ করেন। তাহলে আপনার ওয়েবসাইট অতি দ্রুত জনপ্রিয়তা অর্জন করতে পারবে ।

২/ফল সম্পর্কে আপনি আপনার ওয়েবসাইট আর্টিকেল পাব্লিশ করতে পারেন। বর্তমান সময় ফলের ভিতরে কি কি পুষ্টি রয়েছে সে সম্পর্কে প্রায় অনেক মানুষই গুগলে সার্চ করে থাকে। আর সেও উত্তর যদি তারা আপনার ওয়েবসাইটে পাই তাহলে আপনার ওয়েব সাইটে দ্রুত জনপ্রিয় অর্জন করতে পারবে বলে ধারণা করা যায়।

৩/কিভাবে একজন বেঁচে থাকে ক্যারিয়ারকে সঠিকভাবে গঠন করতে পারে সেই সম্পর্কে আর্টিকেল নিতে পারেন আপনি আপনার ওয়েবসাইটে। বর্তমান সময়ে অনেক যুবক তার ভবিষ্যৎ ক্যারিয়ার নিয়ে চিন্তিত। আর তারা সমস্যা সমাধানের জন্য গুগলে সার্চ করে থাকে এ বিষয় নিয়ে। তাই এই টপিক টি আপনার ওয়েবসাইট আপনি অবশ্যই পাবলিশ করতে পারেন।

৪/লাইফ স্টাইলের ব্লগ গুলো আপনি আপনার ওয়েবসাইটে পাবলিশ করতে পারেন। এই ধরনের ব্লগের বর্তমান সময় অধিক পরিমাণ চাহিদা রয়েছে। আর আপনি যদি পারেন তাহলে প্রতিদিন নিম্নে একটি করে লাইফস্টাইল সম্পর্কে আর্টিকেল পাবলিশ করতে পারেন আপনি আপনার ওয়েবসাইট।

৫/ঘুরাঘুরি সম্পর্কে ব্লক তৈরি করতে পারেন আপনি আপনার ওয়েবসাইটে। যেটিকে আমরা প্রায় সকলেই ট্রাভেল নামে চিনি। আর আপনি যদি আপনার ওয়েবসাইটের প্রতিনিয়ত ২ থেকে একটি ট্রাভেল সম্পর্কে আর্টিকেল পাবলিশ করতে পারেন তাহলে অতি দ্রুত আপনার ওয়েবসাইটের জনপ্রিয় অর্জন করতে পারবে বলে ধারণা করা যায়।

***

সোজা কথা বলতে গেলে বর্তমান সময় যে বিষয়টি নিয়ে পুরো পৃথিবীর ভিতরে হৈচৈ করেছে সে বিষয় নিয়ে আপনাকে আপনার ওয়েবসাইটে ব্লক তৈরি করে পাবলিশ করতে হবে নিত্যনতুনভাবে। তাহলে দেখতে পাবেন খুব দ্রুত আপনি আপনার ওয়েবসাইটের মাধ্যমে ইনকাম করতে পারবেন আর আপনার ওয়েবসাইটি অতি দ্রুতই জনপ্রিয়জন করতে পারবে বলে ধারণা করা যায়। তবে মনে রাখতে হবে যে বিষয়টি পাবলিক চাই সে বিষয়ে আর্টিকেল তৈরি করতে হবে আপনার। তাহলে হয়তো অতি দ্রুত আপনি যৌন প্রয়োজন করতে পারবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ