Join Our Telegram channel! name='keywords'/> আপনারা ফাইবারে সেলার করে কিভাবে ইনকাম করবেন? প্রতিমাসে $1000-15000 | How can you easily earn a lot of money by selling fiber?

Ticker

10/recent/ticker-posts

Ads

আপনারা ফাইবারে সেলার করে কিভাবে ইনকাম করবেন? প্রতিমাসে $1000-15000 | How can you easily earn a lot of money by selling fiber?

অনলাইন থেকে টাকা ইনকাম করার মধ্যে এই ফাইবার সাইট থেকে ইনকাম খুবই সহজ এবং ভালো একটি মাধ্যম। তবে হ্যাঁ এই ফাইবার থেকেও টাকা ইনকাম করা সম্ভব তাও আবার ফ্রিতে। বর্তমান সময়ে এই ফাইবার পুরো বিশ্বের সাথে বাংলাদেশে ও জনপ্রিয় হয়ে উঠেছে। আর হ্যাঁ এই সাইটটি তাদের দক্ষতার জন্য পুরো বিশ্বের কাছে অল্প কিছুদিনের ভিতরেই বিশ্বাসযোগ্য একটি সাইট হয়ে গিয়েছে। তাছাড়াও এই সাইট থেকে ইনকাম করার বিভিন্ন মাধ্যম রয়েছে যেগুলোকে ফলো করলে হয়তো আপনিও ইনকাম করতে পারবেন এই সাইট থেকে। 

এই সাইট থেকে অনেকেই হাজার হাজার ডলার ইনকাম করছে ছোট ছোট কাজ করে। তবে হ্যাঁ আজকের আর্টিকেলে আমরা আপনাদেরকে এরকম তথ্য জানাতে চলেছি যে ফ্রিতেই এই ফাইবার থেকে টাকা ইনকাম করা সম্ভব। যদি আপনি এভাবে থেকে টাকা ইনকাম করতে চান তাহলে সাথে থাকুন ডিজিটাল বাংলা ৩৬০ এর সাথে। তবে হ্যাঁ এই সাইট থেকে টাকা ইনকাম করতে হলে আপনাকে অবশ্যই দক্ষতার প্রমাণ দিতে হবে। আর হ্যাঁ এই সাইট থেকে যদি একজন ব্যক্তি ইনকাম করতে চায় তাহলে অবশ্যই তার ফ্রিল্যান্সার বা একজন ফ্রিল্যান্সারের গ্রাহক হতে হবে। আর যদি এরকমটা না হয় তাহলে কোনভাবেই এই ফাইবার সাইট থেকে টাকা ইনকাম করা সম্ভব হবে না তার পক্ষে। ডেভেলপমেন্ট, ওয়েব ডিজাইন, কনটেন্ট রাইটিং, গ্রাফিক্স ডিজাইন ,প্রোগ্রামিং আরো বিভিন্ন ধরনের কাজ রয়েছে এই ফাইবার সাইটের ভিতরে। যেগুলোর মাধ্যমে আপনি সহজেই টাকা ইনকাম করতে পারবেন। 

তবে হ্যাঁ তার জন্য আপনার প্রয়োজন হবে একই নেটওয়ার্ক সংযোগ স্মার্টফোন। তবে হ্যাঁ  ভালো স্মার্ট ফোন কিংবা নেটওয়ার্ক দিয়েই কিন্তু এই সাইট থেকে ইনকাম করা সম্ভব নয় তার জন্য প্রয়োজন হবে আপনার ভালো মানের দক্ষতা। আপনার যদি দক্ষতা ভালো হয়ে থাকে তাহলে এখান থেকে আপনি ইনকাম করতে পারবেন ভালো মানের। সোজা কথা বলতে গেলে এইখানে আপনার দক্ষতা যেমন আপনার ইনকাম এরকমই হবে। তবে চলুন আর কথা না বাড়িয়ে চলে যাই আমরা আপনাদের আজকের মূল বিষয়।

আপনারা ফাইবারে সেলার করে কিভাবে ইনকাম করবেন? | How can you easily earn a lot of money by selling fiber?



সেলার করে কিভাবে ইনকাম করা যায় ফাইবার থেকে?

তবে বন্ধুরা মনে রাখবেন টাকা ইনকাম করাটা ততটা ও সোজা নয় যতটা মুখে বলা যায়। একথার মানে হচ্ছে ফাইবার থেকে টাকা ইনকাম করার পথ মোটেও অতটা সোজা না। তবে হ্যাঁ এখান থেকে অনেকেই সেই পথকে অতিক্রম করে মাসে মাসে হাজার হাজার ডলার ইনকাম করছে ফ্রিতে। অবশ্যই কিছু দক্ষতা থাকতে হবে আপনার ফাইবার থেকে ইনকাম করার জন্য। সোজা কথা যদি বলতে যাই তাহলে আপনাকে সকল কাজ সম্পর্কে ধারণা থাকতে হবে এই ফাইবারের সাইটের ভিতরে থাকা কাজগুলোর উপর। আর যদি আপনার সম্পূর্ণ ধারণা থাকে তাহলে আপনি অবশ্যই ফাইবারে গিগ তৈরি করতে পারবেন এবং সেখান থেকে ইনকাম করতে পারবেন সহজেই। তাছাড়াও আপনি যে বিষয়ে দক্ষ সে বিষয়ে একটি ভাল মানের কোর্স করতে পারেন এবং সেখানে বিক্রি করে আপনি ইনকাম করতে পারেন খুব সহজেই। তবে হ্যাঁ ভাই ও বন্ধুরা এখান থেকে ইনকাম করতে হলে অবশ্যই আপনাকে আপনার দক্ষতার প্রমাণ দিতে হবে। তবে আপনিও যদি ফাইভার থেকে ইনকাম করার পদ্ধতি সম্পর্কে জানতে চান তাহলে নিচে দেওয়া কিছু ট্রপিক ফলো করতে পারেন।



১) আপনি সেই কাজটি ভালোভাবে করার চিন্তা ভাবনা করুন যে কাজটি আপনি ভাল পারেন।

২) আর হ্যাঁ ঠিক তার পরই আপনার একটি বিক্রেতা অ্যাকাউন্ট তৈরি করতে হবে ফাইবারের মাধ্যমে।

৩) পোর্টফোলিও তে আপনার কাজ উল্লেখ করে দিবেন একাউন্টের সেটিং এ গিয়ে।

৪) আর তারপরে আপনাকে ফাইবার এ একটি গিগ তৈরি করতে হবে আপনার কাজ সম্পর্কে। যেটি সাধারণত আপনি ফাইবারের বিক্রি করতে চান এরকমটা উল্লেখ করে দিবেন।

৫) আর উপরে যে গীগ‌ আপনি তৈরি করেছেন আপনার কাজের উপরে সেটি দেখে যে কোন ব্যক্তি কিংবা কোম্পানি আপনাকে কাজ দিতে পারে আর সে কাজটি যদি আপনি নির্দিষ্ট সময়ের ভিতরে শেষ করে তাদের কাছে পৌঁছাতে পারেন তাহলে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ