Join Our Telegram channel! name='keywords'/> নতুনরা যেভাবে সিপিএ মার্কেটিং শুরু করে টাকা ইনকাম করতে পারেন প্রতিদিন $100 | Ways to make money with CPA marketing for beginners

Ticker

10/recent/ticker-posts

Ads

নতুনরা যেভাবে সিপিএ মার্কেটিং শুরু করে টাকা ইনকাম করতে পারেন প্রতিদিন $100 | Ways to make money with CPA marketing for beginners

আপনি কি অনলাইনে টাকা ইনকাম করার কথা ভাবছেন তাহলে সিপিএ মার্কেটিং আপনার জন্য সেরা হতে পারে। বর্তমানে সিপিএ মার্কেটিং করে অনেকেই প্রচুর পরিমাণে ইনকাম করছে ডলার। সিপিএ মার্কেটিং ডিজিটাল মার্কেটিং এর অনেক বড় একটি শাখা জুড়ে রয়েছে। আজকে আমাদের এই আর্টিকেলের মাধ্যমে আপনারা জানতে পারবেন সিপিএম মার্কেটিং কিভাবে শুরু করে ইনকাম করবেন প্রচুর পরিমাণে। সাথে থাকুন ডিজিটাল বাংলা ৩৬০ এর সাথে আর জেনে নিন সিপিএ মার্কেটিং এর সম্পূর্ণ বিস্তারিত তথ্য।


নতুনরা যেভাবে সিপিএ মার্কেটিং শুরু করে টাকা ইনকাম করতে পারেন প্রতিদিন $100 | Ways to make money with CPA marketing for beginners


সিপিএ মার্কেটিং এ যে ধরনের কাজ থাকে

সাধারণত আপনার মনে প্রশ্ন জাগতে পারে যে, সিপিএ মার্কেটিং এ কি কি ধরনের কাজ করে অর্থ ইনকাম করা যায়। সে বিষয়ে আপনাদেরকে এখন বিস্তারিত জানাবো।

*ফরম ফিলাপ করার কাজ।
*যেকোনো সফটওয়্যার গেম বা অ্যাপ ডাউনলোড করা।
*লাইভ চ্যাটিং ওয়েবসাইটে রেজিস্টার করা।
*যেকোনো সার্ভে সম্পূর্ণ করানোর কাজ।
*যে কোন কোম্পানির নিউজ লেটার সাবস্ক্রাইব এর কাজ।

আশা করা যায় যে আর বেশি উদাহরণ দেয়ার প্রয়োজন হবে না। উদাহরণগুলো দেখি আপনারা বুঝতে পারছেন যে কি ধরনের কাজ পাওয়া যায় এই সিপিএ মার্কেটিং এ। তবে হ্যাঁ এখানে ছোট ছোট কাজ করে কিন্তু আপনি প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন। যারা সহজ কাজ করে টাকা ইনকাম করতে চায় তাদের জন্য হয়তো সিপিএম মার্কেটিং সেরা একটি মাধ্যম হতে পারে।

সিপিএ মার্কেটিং করতে হলে কিসের প্রয়োজন হয়?

সিপিএ মার্কেটিং করতে হলে যে জিনিস গুলোর প্রয়োজন হয় সেগুলো নিচে উল্লেখ করা হলো।

*সর্বপ্রথমে আপনার একটি ভালো ভিজিটরের এবং ট্রাফিক সম্পূর্ণ ব্লগ youtube চ্যানেল থাকতে হবে। যেখান থেকে আপনি আপনার ওয়েবসাইটের লিংক শেয়ার করতে পারবেন।

*আর ঠিক তারপরেই আপনাকে একটি ভালো মানের সিপিএ মার্কেটিং নেটওয়ার্কের সাথে যুক্ত হতে হবে। তার কারণ হলো সেখানে পাবলিশার হিসাবে রেজিস্ট্রার করতে হবে।

*আর তারপরেই দেখাতে হবে আপনার দক্ষতা কতটুকু সোজা কথা বলতে গেলে আপনার দক্ষতার প্রমাণ দিতে হবে। সিপিএ নেটওয়ার্ক থেকে আপনি যে কাজগুলো পাবেন সে কাজগুলো আপনি আপনার ইউজারদের দিয়ে করিয়ে তাদের মন জয় করতে পারেন। আর ঠিক এই জন্যই আপনার তাকে ভালো মানের রিভিউ কন্টেন্ট শিখাতে হবে। আর হ্যাঁ সিপিএ শেখার মূল বিষয়টি হচ্ছে এখানে।

*আর হ্যাঁ আপনি কি শুধু তাদের কাজই করে দিয়ে যাবেন? কাজের বিনিময়ে অর্থ নিবেন না? কাজগুলো বিনিময়ে টাকা যেভাবে নিবেন । যেমন বিদেশি সাইট থেকে টাকা পেমেন্ট করতে হলে আপনার অবশ্যই পেপাল অ্যাকাউন্ট থাকতে হবে। হ্যাঁ ঠিক এতোটুকুই কাজ যদি আপনি সম্পূর্ণ করতে পারেন তাহলেই আপনি সিপিএম মার্কেটিং করে কিছুটা হলেও সফল হতে পারবেন।

সিপিএ মার্কেটিং করে মাসে কত টাকা আয় করা যায়?

অনলাইন থেকে যখনই টাকা ইনকাম করার কথা ভাববেন তখনই কিন্তু আপনাকে আপনার দক্ষতার কথা ভাবতে হবে। তার কারণ হলো অনলাইন থেকে টাকা ইনকাম করতে হলে আপনাকে অবশ্যই যোগ্যতা দিয়ে ইনকাম করতে হবে। আর দক্ষতার পাশাপাশি আপনি এই সিপিএ মার্কেটিং এর যত পুরনো হবে বা অভিজ্ঞ হবেন আপনার ইনকাম তত আস্তে আস্তে বাড়তে থাকবে। আর হ্যাঁ এই জায়গায় বিভিন্ন কাজের টাকার ইনকাম রেট বিভিন্ন ধরনের। যেমন উদাহরণস্বরূপ কোন অর্ডারের ক্ষেত্রে ১ থেকে ১০ ডলার পর্যন্ত, আবার দেখা গেছে ইমেইল ক্যাপচারের ক্ষেত্রে ৪ থেকে ২৫ ডলার পর্যন্ত, আবার দেখা গেছে ইন্সুরেন্স মার্কেটিং এর ক্ষেত্রে ৫ থেকে ৪০ ডলার পর্যন্ত।

আর হ্যাঁ আপনি যত বেশি এই অর্ডারগুলোর সম্পূর্ণ করবেন তত বেশি আপনার ইনকাম বৃদ্ধি পেতে থাকবে। সবচেয়ে যে বিষয়টি গুরুত্বপূর্ণ সেটি হলো আপনি কতটা ট্রাফিকের কাছে পৌঁছাতে পেরেছেন। আপনার ব্লক বা সাইট কতটা বড় সেটা বিবেচনা করতে হবে। আপনি যত বেশি এখানে দক্ষ হবেন আপনার ইনকাম ও তত বেশি বাড়বে। তবে হ্যাঁ আপনি যদি এখানে পুরোপুরি দক্ষ ওজন করতে পারেন তাহলে আপনার মাসিক এক থেকে দুই লাখ টাকা পর্যন্ত হতে পারে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ