Join Our Telegram channel! name='keywords'/> ফেসবুক ইনস্ট্যান্ট আর্টিকেল থেকে প্রতিমাসে $500 আয় করার জন্য কি কি প্রয়োজন? | Earn from Facebook Instant Articles

Ticker

10/recent/ticker-posts

Ads

ফেসবুক ইনস্ট্যান্ট আর্টিকেল থেকে প্রতিমাসে $500 আয় করার জন্য কি কি প্রয়োজন? | Earn from Facebook Instant Articles

প্রিয় ভাইগণ আশা করি আপনারা সকলেই ভালো আছেন। আজ আমরা আপনাদের সাথে একদিন নতুন ধরনের আর্টিকেল শেয়ার করতে চলেছি। আর আজকের আর্টিকেলের মূল বিষয় হচ্ছে ফেসবুক ইনস্ট্যান্ট আর্টিকেল আসলেই কি? বা ফেসবুক ইনস্ট্যান্ট আর্টিকেল থেকে কিভাবে ইনকাম করা যায়? যদি এই প্রশ্নের উত্তরগুলো আপনিও জানতে চান তাহলে অবশ্যই সাথে থাকুন ডিজিটাল বাংলা ৩৬০ এর সাথে। তার কারণ হলো ডিজিটাল বাংলা ৩৬০ এর মাধ্যমে আমরা আজ আপনাদেরকে জানিয়ে দিব facebook instant আর্টিকেল আসলে কি? 

বর্তমান সময় দেখা গেছে আমরা বেশিরভাগ সময় ফেসবুকের ভিতরে নষ্ট করে দেই। বিভিন্ন ধরনের ভিডিও কিংবা বিভিন্ন ধরনের ছবি দেখে। তবে সেখানে আমাদের শুধুমাত্র সময় নষ্ট হয় কোন ইনকাম হয় না। তবে আপনারা কি জানেন একটি ফেসবুক পেজ থাকার মাধ্যমে আপনার ও ফেসবুক ইনস্ট্যান্ট আর্টিকেল থেকে প্রচুর পরিমাণে আয় করতে পারবেন। যদি না জানেন তাহলে অবশ্যই এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।


আরো দেখুন: অনলাইন থেকে ইনকাম করার বিষয় আরো আপডেট পেতে এখানে ক্লিক করে ফেসবুক চ্যানেলে জয়েন করুন


ফেসবুক ইনস্ট্যান্ট আর্টিকেল থেকে আয় করার জন্য কি কি প্রয়োজন? | Earn from Facebook Instant Articles


এই ফেসবুক ইনস্ট্যান্ট আর্টিকেল কি?


আমরা যারা ফেসবুক ব্যবহার করি তারা হয়তো এই জিনিসটি লক্ষ্য করছি যে ,ফেসবুক ব্যবহার করার সময় প্রায় আমাদের সামনে চলে আসে বিভিন্ন ধরনের নিউজ বা বিভিন্ন ধরনের লিংক। আর সেই লিংক কিংবা নিউজ টি যদি পড়ার আগ্রহ জাগে তাহলে আমরা সেখানে ক্লিক করি। আর সরাসরি ফেসবুকে কোনভাবে সেই লিংক ওপেন হয় না। তার জন্য আমাদেরকে নতুন একটি ব্রাউজারে নিয়ে যায় তারপরে লিংকটি ওপেন হয়ে যায়। তবে আপনারা কি জানেন এই ফেসবুক ব্যবহারকারীদের ভালোভাবে ফেসবুক ব্যবহার করার জন্য সেখানে আরো একটি ফিচার যুক্ত করা হয়েছে সেটি হচ্ছে ফেসবুক ইনস্ট্যান্ট আর্টিকেল। আশা করি বিষয়টি একেবারে সহজ ভাবে বুঝাতে পেরেছি।


আরো দেখুন: অনলাইন ইনকাম রিলেটেড নিউজ সবার আগে জানতে নিয়মিত এই ওয়েবসাইটটি ভিজিট করুন


ফেসবুক ইনস্ট্যান্ট থেকে আয় করার জন্য কি কি প্রয়োজন

আসলে আপনি যদি ফেসবুক পেজ থেকে আয় করতে চান তাহলে আপনিও পারবেন। তবে আপনি যদি facebook instant থেকে এক হতে চান তাহলে বেশ কিছু জিনিসপত্রের প্রয়োজন পড়বে। তবে এখানে আপনার বাস্তবে কোন কিছুর প্রয়োজন পড়বে না। আপনি যদি ফেসবুক ইউজ থেকে করতে চান তাহলে আপনার অবশ্যই একটি ফেসবুক পেজ এর প্রয়োজন পড়বে। তার সাথে প্রয়োজন পড়বে ভালো মানের একটি ওয়েবসাইটের। আর এই দুটি জিনিস যদি আপনার থাকে তাহলে আপনি অল্পতেই এখান থেকে ইনকাম করতে পারবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ