Join Our Telegram channel! name='keywords'/> আর্ন বিট মুন ক্লাব ওয়েবসাইটে কাজ করে ইনকাম করুন | Earn by working on Earn Bit Moon Club website

Ticker

10/recent/ticker-posts

Ads

আর্ন বিট মুন ক্লাব ওয়েবসাইটে কাজ করে ইনকাম করুন | Earn by working on Earn Bit Moon Club website

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন টপিক নিয়ে হাজির হয়েছি। তো আজকে আমি আপনাদের সাথে একটি আর্নিং ওয়েবসাইট শেয়ার করতে যাচ্ছি। তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।আজ আমি যে ওয়েবসাইট নিয়ে কথা বলতে যাচ্ছি তার নাম হলো EarnBit Moon Club। এই পোস্টে আমি আপনাদেরকে বিস্তারিতভাবে বলতে যাচ্ছি EarnBitMoon.Club কি, কিভাবে একাউন্ট খুলবেন, কিভাবে ইনকাম করবেন, উইথড্র করবেন সবকিছু digital Bangla 360 এর মাধ্যমে ।


আর্ন বিট  মুন ক্লাব ওয়েবসাইটে কাজ করে ইনকাম করুন | Earn by working on Earn Bit Moon Club website


EarnBit Moon Club কি?

এটি একটি অনলাইন আর্নিং ওয়েবসাইট। এটি মূলত একটি Faucet বেসড ওয়েবসাইট। এই ওয়েবসাইটটি অনেক ভালো। বর্তমানে এই ওয়েবসাইটটিতে ১ লক্ষ ৯৩ হাজারেরও বেশি ব্যবহারকারী রয়েছে। এখন পর্যন্ত এই ওয়েবসাইটে ১ কোটি ৯১ লক্ষ বার Faucet ক্লেইম করা হয়েছে। তারা এখন পর্যন্ত তাদের ব্যবহারকারীদের মোট প্রায় ২৯০০০ ডলার পেমেবট করেছে।

কিভাবে একাউন্ট খুলবেন?

একাউন্ট খোলার জন্য প্রথমে তাদের ওয়েবসাইটে যান। তাদের ওয়েবসাইট হলো earnbitmoon.club। তাদের ওয়েবসাইটে যাওয়ার পর একটি ‘JOIN NOW’ লেখা অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করুন। তারপর আপনি আপনার ইউজারনেইম, ইমেইল আ্যড্রেস ও পাসওয়ার্ড দিন। তারপর টার্মস এন্ড কন্ডিশন agree করুন। তারপর Register বাটনে ক্লিক করুন।তারপর আপনার দেওয়া ইমেইল আ্যড্রেসে একটি ভেরিফিকেশন লিংক যাবে সেটিতে ক্লিক করুন। ব্যাস! তাহলে আপনার একাউন্ট খোলা হয়ে গিয়েছে। সাইন আপ করার পর earnbitmoon কুপন কোডটি রিডিম করলে আপনি ১০০ কয়েন পাবেন।

কিভাবে ইনকাম করবেন?

এই ওয়েবসাইট থেকে ইনকাম করার অনেকগুলো উপায় রয়েছে। আমি মূল উপায়গুলো নিয়ে নিচে কথা বলছি। 

***

Faucet : এই ওয়েবসাইট থেকে ইনকামের মূল উপায় হচ্ছে Faucet। আপনি এখানে প্রতি ৫ মিনিট পরপর Faucet ক্লেইম করতে পারবেন। আপনি প্রতিদিন আনলিমিটেড সংখ্যক Faucet ক্লেইম করতে পারবেন। আপনি একটি ক্লেইমের জন্য বিভিন্ন আ্যমাউন্ট পাবেন। আপনার ক্লেইমের সময়ে একটি Roll হবে। সেই Roll এ যদি ১ থেকে ৮৯৯৯৯ এর মধ্যে আসে তাহলে ৫ কয়েন। যদি ৯০০০০ থেকে ৯৪৯৯৯ এর মধ্যে আসে তাহলে ৮ কয়েন পাবেন। ৯৫০০০ থেকে ৯৯৪৯৯ এর মধ্যে হলে ১২ কয়েন পাবেন। ৯৯৫০০ থেকে ৯৯৯৯৬ এর মধ্যে হলে ১৮ কয়েন পাবেন। ৯৯৯৯৭ বা ৯৯৯৯৮ পেলে ৮০ কয়েন পাবেন। আর ৯৯৯৯৯ হলে আপনি ২০০০০ কয়েন পাবেন।Faucet ক্লেইম করার জন্য প্রথমে একাউন্টে লগিন করুন। তারপর উপরের থ্রি ডট মেন্যুবারে ক্লিক করে Earn Coins অপশনে ক্লিক করুন সেখান থেকে Faucet সিলেক্ট করুন। তারপর ROLL NOW – GRAB JACKPOT এ ক্লিক করুন। সেখানে একটি ক্যাপচা পূরণ করুন ও Press & Win এ ক্লিক করুন।

***

Shortlink : এখান থেকে আপনি শর্টলিংক কমপ্লিট করেও ইনকাম করতে পারবেন। শর্টলিংকের মাধ্যমে সবচেয়ে বেশি ইনকাম করা যায়। আপনি বর্তমানে দিনে সর্বোচ্চ ৩২ টি শর্টলিংক কমপ্লিট করতে পারবেন। একটি শর্টলিংকের জন্য সর্বনিম্ন ৭ কয়েন থেকে শুরু করে সর্বোচ্চ ১৫ কয়েন পর্যন্ত পেতে পারেন। মোট ৩২ টি শর্টলিংক কমপ্লিট করে আপনি ৩০০ কয়েন পাবেন।

***

PTC : এখান থেকে আপনারা আ্যড দেখেও ইনকাম করতে পারবেন। এখানে আপনি শুধু আ্যডভার্টাইজারদের দেওয়া আ্যডে ক্লিক করেই ইনকাম করতে পারবেন। আপনি প্রতিটি ১০ সেকেন্ডের আ্যডের জন্য ৫ কয়েন পাবেন। প্রতিটি ২০ সেকেন্ডের আ্যডের জন্য ১০ কয়েন করে পাবেন।

উইথড্র করার নিয়ম 

উইথড্র দেওয়ার আগে আপনাদেরকে তাদের কিছু শর্ত পূরণ করতে হবে। আপনাকে প্রথমবার উইথড্র দেওয়ার আগে অবশ্যই কমপক্ষে ৩০টি Faucet ক্লেইম করতে পারবেন।এখানে আপনি সরাসরি ডলার উইথড্র দিতে পারবেন না। এখানে আপনি কয়েন উইথড্র দিবেন। প্রতিটি কয়েনের মূল্য ০.০০০১ ডলার। অর্থাৎ প্রতিটি Faucetক্লেইমে কমপক্ষে ০.০০০৫ ডলার পাবেন।এখান থেকে উইথড্র দেওয়ার মোট মেথড হচ্ছে ৪ টি।FaucetPay : FaucetPay এ মিনিমাম উইথড্র আ্যমাউন্ট ০.২০ ডলার (২০০০ কয়েন)। FaucetPay এ উইথড্র দিলে তা ইনস্ট্যান্টলি আপনার একাউন্টে চলে আসবে।Direct : আপনি এখান থেকে যেকোনো কারেন্সির ওয়ালেটে সরাসরি কয়েনগুলো উইথড্র দিতে পারবেন। সেক্ষেত্রে মিনিমাম উইথড্র আ্যমাউন্ট ৭ ডলার (৭০০০০ কয়েন)। ডিরেচত কোনো কারেন্সিতে উইথড্র দিলে তা সর্বোচ্চ ৩ দিনের মধ্যে আপনার একাউন্টে চলে আসবে।Payeer : এই ওয়েবসাইট থেকে Payeer এর মাধ্যমেও আপনি উইথড্র দিতে পারবেন। Payeer এ মিনিমাম উইথড্র আ্যমাউন্ট ০.২ ডলার (২০০০ কয়েন)। Payeer এ উইথড্র দিলে তা ইনস্ট্যান্টলি আপনার একাউন্টে চলে যাবে।

Coinbase : এই ওয়েবসাইট থেকে Coinbase এর মাধ্যমে উইথড্র দিতে পারবেন। Coinbase এ মিনিমাম উইথড্র আ্যমাউন্ট ১ ডলার (১০০০০ কয়েন) । Coinbase এ উইথড্র দিলেও তা সাথে সাথে আপনার কয়েনবেস একাউন্টে চলে যাবে। এই ওয়েবসাইটটি অনেক ভালো। এখান থেকে উইথড্র দিলে তা নিশ্চয়ই আপনি পাবেন। ওয়েবসাইটটি ১০০% লেজিট। আপনি চাইলে ওয়েবসাইটটি ব্যবহার করে দেখতে পারেন।

তো আজকের জন্য এতটুকুই। আবার কয়েকদিন পর আপনাদের সামনে হাজির হব নতুন কোন একটা টপিক নিয়ে৷ ততদিন পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন সেই কামনা করে আজকের জন্য বিদায় জানাচ্ছি। পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। আশা করি এই পোস্টটি আপনার ভালো লেগেছে এবং নিশ্চয়ই পোস্টটি আপনাদের বন্ধু – বান্ধবের সঙ্গে শেয়ার করবেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ