Join Our Telegram channel! name='keywords'/> Bizverse কি? A2Z-Online income daily 1000 | Bizverse account opening

Ticker

10/recent/ticker-posts

Ads

Bizverse কি? A2Z-Online income daily 1000 | Bizverse account opening

এমন একটা সময় ছিল যে আমরা facebook twitter সহ আরো বিভিন্ন সোশ্যাল মিডিয়া গুলোর ব্যবহার করেছি বা আগামীতেও করব। কিন্তু সেখান থেকে  বেশিরভাগ মানুষেরই টাকা ইনকাম হয় না। তবে আপনারা এটা জেনে খুশি হবেন যে BIZVERSE কোম্পানি মাধ্যমে আমরা সবাই ফ্রিতেই অর্থ ইনকাম করতে পারব। BIZVERSE কোম্পানির টির ভিতরে আমরা ফেসবুকের মত লাইক কমেন্ট শেয়ার করে অর্থ উপার্জনের পাশাপাশি ডিজিটাল মার্কেটিং বা অ্যাপেলিয়েট মার্কেটিং করে অর্থ উপার্জন করার সুযোগ পাবো। এছাড়াও আমরা ইউটিউবের ভিডিওগুলো এখান থেকে দেখে অর্থ উপার্জন করতে পারব। তবে এই সুবিধাগুলো হয়তো আমাদের সকলকে অন্য কোম্পানিগুলো করে দিতে পারেনি যে সুবিধাগুলো BIZVERSE কোম্পানি নিয়ে এসেছে। আপনারা জেনে খুশি হবেন যে এছাড়াও আপনারা ওয়েবসাইটের মত এখানে  লেখালেখি করেও টাকা আয় করতে পারবেন। আরো গুরুত্বপূর্ণ বিষয় হলো সামনের ভবিষ্যত হচ্ছে মেয়েটা ভার্স  প্রযুক্তির আর সেই মেয়েটা বাস প্রযুক্তি নিয়ে এসেছে এই কোম্পানি যেখান থেকে আপনারা ফ্রিতে টাকা আয় করতে পারবেন। এগুলো ছাড়াও  free fire ও pubg  মত বিভিন্ন গেম গুলু  খেলার মাধ্যমেও টাকা উপার্জন করা যাবে। এছাড়াও তারা আরো অনেকগুলো ইনকামের মাধ্যম এনেছে  BIZVERSE কোম্পানি যেই  বিস্তারিত বিষয় গুলো এ টু জেড তুলে ধরা হলো। আশা করি সবগুলোতে নিয়ম মেনে কাজ করতে পারলে প্রতি মাসে ৪০ থেকে ৫০ হাজার টাকা কমপক্ষে ইনকাম করতে পারবেন , ঘরে বসে মোবাইল কিনবা ল্যাপটপের মাধ্যমে কাজ করে তেমন একটা শিক্ষাগত যোগ্যতা ছাড়াই এই অর্থগুলো উপার্জন করতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে । 


আরো পড়: একাউন্ট খোলার সাথে সাথে পেয়ে যাবেন 800 ডলার ইনকাম ফ্রিতে


Online income daily 1000 | Bizverse account opening



BIZVERSE কি?


বিজভার্স হল অল ইন ওয়ান কোম্পানি অর্থাৎ এখানে আপনারা অনলাইন জগতের যাবতীয় প্রায় সকল কাজগুলি করতে পারবেন।বিজভার্স হল একটি ভার্চুয়াল রিয়েলিটি জগত যেখানে ব্যবহারকারীরা বসবাস করতে, কাজ করতে এবং ব্যবসা এবং বিনোদনমূলক কার্যকলাপে অংশগ্রহণ করতে পারবেন। তারা শপিংমল এবং ভার্চুয়াল মেলায় অনুষ্ঠিত সম্মেলন, প্রদর্শনী এবং শপিং উত্সবে  অংশগ্রহণ করতে পারবেন যে কেউ। এটি এমন একটি সামাজিক নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম এবং ডিজিটাল অর্থনৈতিক মডেলগুলির সাথে একত্রে ব্লকচেইন প্রযুক্তি তৈরি  করেছে।যেমন DEFI, NFT, ক্রিপ্টোকারেন্সি ট্রেডিং এবং ই-কমার্স ব্যবহারের ক্ষেত্র তৈরি করেছে তারা । Bizverse বাস্তব-বিশ্ব এবং ভার্চুয়াল-ওয়ার্ল্ড ব্যবসায়িক কার্যক্রম, কেনাকাটা এবং ইভেন্টে অংশগ্রহণের জন্য একটি ব্লকচেইন-ভিত্তিক ডিজিটাল টুইন ইকোসিস্টেম তৈরি করেছে, একটি 3D ডিজিটাল মানচিত্র প্ল্যাটফর্মে 3D মডেলের সাথে ভার্চুয়াল বাস্তবতাকে একত্রিত করে একটি ভার্চুয়াল বাস্তবতা মডেল তৈরি করে যা মানুষের কাজের সাথে যুক্ত করতে সক্ষম হবে। বাস্তব জগতে বিনোদন এবং কেনাকাটা কার্যক্রম শুরু হবে এই প্লাটফর্মের মাধ্যমে। এটি এমন একটি বিশ্ব তৈরি করেছে যেখানে বাস্তব এবং ভার্চুয়াল জীবন সংযুক্ত রয়েছে।

BIZVERSE এ কি কি ধরনের কাজগুলো করতে পারব? এবং বিজভার্স থেকে টাকা কিভাবে উপার্জন করবো?


বিজভার্স কোম্পানি হলো অল ইন ওয়ান যেখানে আপনারা অনলাইন জগতের প্রায় সকল কাজ গুলোই এখানে করতে পারব সেটা আমরা আগেই বলেছি। আসুন আমরা সেই কাজগুলোর তালিকার এক নজরে দেখেনেই যেগুলোর মাধ্যমে আমরা ঘরে বসে ইন্টারনেটের মাধ্যমে কাজ করে অর্থ উপার্জন করতে পারব।

*এখানে ফেসবুকের মত পেজ খোলা যাবে।
*এখানের ফেসবুকের মত গুরুপ পেইজ তৈরি করা যাবে।
*অ্যামাজনের মত যেকোনো ধরনের প্রোডাক্ট বিক্রি করা যাবে।
*এখানে Pubg এর মত গেম গুলো খেলা যাবে।
*ইউটিউবের মতো ভিডিও আপলোড করা যাবে।
*এখানে যে কোন বিজনেস প্রোমোশন করতে পারবে।
*ওয়েবসাইটের মত এখানে ব্লগ পোস্ট করা যাবে।
*এখানে যে কোন সিনেমা দেখা যাবে।
*এখানে যে কোন গুরুত্ব পূর্ণ ইভেন্ট করা যাবে।
*এখানে যে কোন গুগল  ডস এর মত ফরম পূরণ করা যাবে।
*এখানে ফেসবুকের মত যে পোস্টগুলো করবেন সেগুলো অ্যালবাম হিসেবে এখানে সংরক্ষণ করে রাখা যাবে।
*এখানে যেকোনো ধরনের ফাইবারের মতো বা ফ্রিল্যান্সিং  জব করা যাবে।
*VR Utility সার্ভিস গুলো পাওয়া যাবে।
*এখানে NFT মার্কেটপ্লেস  রয়েছে।
*এখানে ফুটবল ও ক্রিকেট খেলা গুলো নিয়ে ওয়াল্ড কাপ খেলা যাবে।
*Real estate বিজনেস করার সুবিধা থাকছে ।
*ইউটিউব এবং ফেসবুকের মত লাইভ করা যাবে ।
*ম্যাটাভার্স বা এভাটর প্রযুক্তি গুলোর সুবিধা পাওয়া যাবে।
*ইউটিউবের মতো পেলে টপ এর মাধ্যমে ভিডিও দেখা যাবে।
*এখানে জুমের মত ই ক্লাস করার সার্ভিস পাওয়া যাবে।
*এখানে পিটিসির সাইটগুলোর মত বিজ্ঞাপন দেখে অর্থ উপার্জন করা যাবে।
*এখানে সবচেয়ে সহজ পদ্ধতির মাধ্যমে ইনকাম করা যাবে সেটি হলো   রেফার করে আনলিমিটেড অর্থ উপার্জন করা যাবে।
*এছাড়াও এখানে ইনকাম করার আরো অনেকগুলো মাধ্যম রয়েছে।

<<<উপরে যে বিষয়গুলো তুলে ধরা হয়েছে এই সবগুলোর মাধ্যমে আপনারা অর্থ উপার্জন করতে পারবেন। এখানে যে বিষয়গুলোর মাধ্যমে আপনারা ইনকাম করবেন সেটা এই কোম্পানির নিজস্ব   ক্রিপ্টোকারেন্সি মাধ্যমে বিবেচিত হবে। এছাড়াও আপনারা প্রতিদিন  BIZVERSE একাউন্টে লগইন করার মাধ্যমেও আলাদা ইনকাম করতে পারবেন।Bizverse হল ভিয়েতনামের প্রধান মেটাভার্স প্রকল্প যা ওই দেশের সরকার ও অনেক কোম্পানি এবং বিভিন্ন দেশের কোম্পানি গুলোর দ্বারা ব্যাপকভাবে সমর্থন করেছে। টেস্টনেট বিটা চালু করার কয়েক সপ্তাহের মধ্যে, বিজভার্সের ইতিমধ্যেই এক কোটির উপরে এর বেশি ব্যবহারকারী রয়েছে সারা বিশ্ব জুড়ে এবং ভিয়েতনামের প্রদেশগুলির জন্য মেটাভার্স শহরগুলি তৈরি করার জন্য স্থানীয় সরকারের কাছ থেকে অনুমতি পেয়েছে। শত শত কোম্পানি বিজভার্সের সাথে সহযোগিতা চুক্তি স্বাক্ষর করেছে, যেমন VIB ব্যাংকের মূলধন 3 বিলিয়ন মার্কিন ডলারের বেশি, আসিম গ্রুপ, ক্রিস্টাল বে, ভিকোল্যান্ড গ্রুপ, ট্রুং নাম গ্রুপ, ভিয়েতনামের শীর্ষ র‌্যাপ ব্যান্ড  স্পিকার , হোই আন ট্যুরিজম, ন্যাং ইউনিভার্সিটি … এই বড় বড় কোম্পানিগুলো বিজভার্সে কোম্পানিটিতে বিনিয়োগ করেছে  । এটি ডিজিটাল রূপান্তরে একটি বিপ্লবের প্রতিশ্রুতি দেয়, সেইসাথে ভবিষ্যতে বিজভার্সের শক্তিশালী উন্নয়ন সম্ভাবনাও দিয়েছে।




আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় আপনাদের মাঝে শেয়ার করা প্রয়োজন কারণ আমরা যেখানে কাজ করব সেখান থেকে পেমেন্ট উঠাতে পারবো কিনা সেটা নিয়ে আমাদের মনে থাকে অনেক ধরনের দুশ্চিন্তা এই ভেবে যে আমরা এখানে কাজ করতেছি কষ্ট করে ঠিক আছে কিন্তু পেমেন্ট উঠাতে পারবো তো? সবার উদ্দেশ্যে বলতে চাই Bizverse কোম্পানি অলরেডি লিস্টিং কয়েন কোম্পানি অর্থাৎ এই বিজভার্স কোম্পানির যে নিজস্ব Coin রয়েছে সেগুলো তারা বিভিন্ন এক্সচেঞ্জ ওয়ালেটে লিস্টিং করেছে আপনারা কয়েন মার্কেট কেপে গিয়ে বিজভার্স লিখে সার্চ করলে পেয়ে যাবেন এছাড়া বাইনাস ওয়ালেটে রয়েছে তাদের কয়েনের লিস্ট ‌ তাহলে বুঝতেই পারতাছেন পেমেন্ট নিয়ে কোন ঝামেলা থাকছে না আপনারা খুব সহজেই বিভিন্ন ডিজিটাল Crypto কারেন্সি রিয়েলেটি ওয়ারলেট গুলো থেকে এক্সচেঞ্জ করে টাকা পকেটে নিতে পারবেন যা ইনকাম করবেন এখানে সাথে সাথে পেমেন্ট।

সর্বশেষ আপনারা যদি জানতে চান এখানে কিভাবে একাউন্ট খুলবেন তাহলে এখানে ক্লিক করুন ইউটিউব চ্যানেলে নিয়ে যাবে ওখানে একটা ভিডিও ওপেন হবে ওই ভিডিওতে সবকিছু দেখানো রয়েছে কিভাবে একাউন্ট খুলবেন ও কিভাবে কাজ করবেন ভালো লাগলে বন্ধুদের কাছে শেয়ার করুন আজকে এপর্যন্তই আল্লাহাফেজ।

আর হ্যাঁ বন্ধুরা আপনারা যদি এই বিজভার্স কোম্পানির কমিউনিটিতে জয়েন থাকতে চান তাহলে নিচে দেওয়া ব্রিজ ভার্স পেজ ও গ্রুপে জয়েন করুন সর্বশেষ ইনকাম আপডেট গুলো পাওয়ার জন্য।





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ