Ticker

6/recent/ticker-posts

Ads

Satoshi official icecream swap with Corecoin এক্সচেঞ্জ করুন-1Coin=$1000

অনেক সময় লক্ষ্য করলে দেখা যায় কিছু জিনিস আশ্চর্যজনকভাবে বেড়ে ওঠে আবার অনেক প্রিয় জিনিসও ধ্বংস হয়ে পড়ে এমনটা কিন্তু আমাদের জীবনযাপন করার সময় আমরা ব্যাপক আকারে দেখতে পেয়ে থাকি একটু সহজ ভাষায় বলি কোন জিনিস যদি আমরা খুব যত্ন সহকারে কাজ করি সেখান থেকে আমাদের আসাটা একটু বেশি থাকে আবার অনেক সময় আমরা অযত্নে অবহেলায় অনেক কাজ করে থাকি হলে হল না হলে নাই এরকম একটা মন মানসিকতা নিয়ে তখন আবার দেখা যায় ওই ধরনের কাজগুলো যেগুলো অবহেলায় ফেলে রেখেছিলাম সেগুলো থেকেই আমরা জীবনে সফলতা পেয়েছি আর যে কাজগুলো যত্ন সহকারে করেছি সেগুলো কাঁচের মতো ভেঙে গিয়েছে কি বন্ধুরা ঠিক বলছি তো?।

কথায় বলে যেই লোক বুঝতে পারে সাদা এক টুকরা সাদা কাগজের টুকরা দেখে অনেক কিছু বুঝতে পারে আর যে বুঝতে পারে না পুরো বই পড়েও বুঝতে পারে না কি বিষয়টা বুঝতে পারেন নাই তাই তো? তাহলে পুরো আর্টিকেলটা জুড়ে থাকুন আশা করি অনেক কিছু শিখতে পারবেন এবং অনেক লাভ হবে ইনশাআল্লাহ।




Satoshi icecream swap Corecoin এক্সচেঞ্জ করুন-1Coin=$1000




সুযোগ এরকম একটি জিনিস যেটাকে চিনতে ও জানতে পারলে রাতারাতি ধনী হওয়া যায় তবে অন্যদের ক্ষতি হয় এরকম সুযোগ নেওয়া থেকে বিরত থাকাই উত্তম কারণ পরকাল বলে একটা কথা রয়েছে কাউকে ঠকালে আল্লাহ পাক কিন্তু কেয়ামতের দিন আপনাকে ঠকিয়ে দিবে।

এজন্য ভালোমন্দ বিবেচনা করে সঠিক সুযোগ টাকে কাজে লাগিয়ে এগিয়ে যেতে হবে তাহলেই না হয় সফলতার সিঁড়ি পাওয়া যাবে এমনটাই কিন্তু ঘটে থাকে সফল ব্যক্তিদের বেলাতে যাই হোক এখন কথা হচ্ছে আমরা যে বিষয় নিয়ে আজকের আর্টিকেলটি তৈরি করেছি সেদিকে চলে আসি দেখুন পৃথিবী এখন অনলাইন ভিত্তিক হয়ে গিয়েছে বেশিরভাগ কাজগুলো এখন হাতে হাতে স্মার্টফোন কিংবা ল্যাপটপ এগুলোকে কাজে লাগিয়ে মানুষ অনেক মানুষ লাখ লাখ টাকা প্রতি মাসে ইনকাম করে নিচ্ছেন আবার অনেকেই এই কথাগুলো শুনে অবাক হয়েছেন আবার অনেকে চেষ্টা চালিয়ে যাচ্ছেন এরকম মানুষের সংখ্যা পৃথিবী জুড়ে অনেক রয়েছে আমি নিজেও অনলাইন থেকে আল্লাহ দিলে অনেক টাকা ইনকাম করে থাকি ইনশাআল্লাহ।

পৃথিবীতে দুই রকম ভাবে টাকা উপার্জন করার বিষয়ে প্রচলিত রয়েছে এক টাকা দিয়ে টাকা ইনকাম করা দুই ফ্রিতে পরিশ্রম করে কাজ করে টাকা উপার্জন করা টাকা দিয়ে টাকা ইনকাম করার সামর্থ্য বেশিরভাগ মানুষেরই থাকে না তবে সঠিক রাস্তা জানা থাকলে কষ্ট করে কাজ করে কিন্তু টাকা উপার্জন করার রাস্তা বানিয়ে ফেলা যায় এরকম একটি সুযোগ নিয়ে এসেছে পৃথিবীর আলোচিত বর্তমান সময়ের সেরা কোম্পানি সাতোশি



আরো পড়ুন: Satoshi To USD price prediction 


যারা ইতিপূর্বে এখানে কাজ করতাছেন তারা তো সহজভাবেই বুঝে গিয়েছেন আর যারা একেবারেই নতুন তারা হয়তো বা বুঝতে পারেননি তবে পুরো আর্টিকেলটি পড়লে হয়তো বা ধারণা পেয়ে যাবেন।

গত পাঁচ বছর যাবত এই কোম্পানি ব্লক চেন নিয়ে তারা ডেভেলপমেন্টের কাজ চালিয়ে যাচ্ছিল এই কোম্পানির অন্যান্য কাজগুলোর মাধ্যমে তারা এগিয়ে যাচ্ছিল স্বপ্ন দেখাচ্ছিলো পৃথিবীজুড়ে মানুষ জনকে তবে বেশিরভাগ মানুষই এদেরকে বিশ্বাস করেনি কারণ এই সাতোশি কোম্পানি ফ্রিতে একটি মাইনিং অ্যাপ সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছিল যেখানে মাইনিং করে ডিজিটাল Crypto currency উপার্জন করা যাচ্ছে এই সুযোগটি আবার বেশিরভাগ মানুষই অবহেলায় আর অবিশ্বাসের কারণে ধরাছোঁয়ার বাইরে চলে গিয়েছেন কারণ এই অবিশ্বাসের দুনিয়ায় বিশ্বাস যেন সোনার হরিণ হয়ে দাঁড়িয়েছে যাই হোক সবার মন তো আর এক নয় যারা বিশ্বাস করে এখানে কাজ করতেছেন তাদের সংখ্যা কম নয় ১১ বিলিয়নের উপরে মানুষ বিশ্বাস করে কাজ চালিয়ে যাচ্ছেন হয়তো বা সামনের দিকে আরো বাড়বে এই মানুষগুলোই কিন্তু এখন এই সুযোগটাকে কাজে লাগিয়ে নিজেকে বিলোনিয়ার কিংবা মিলিনিয়ার হিসেবে তৈরি করতে পারবে কেন বললাম এই কথাটা সেটা আপনারা সামনের দিকে এগুলোই জানতে পারবেন বা বুঝতে পারবেন।

এক থেকে দুই বছর যাবত সাতোশি অ্যাপ এর মাধ্যমে সবাইকে মাইনিং করার সুবিধা দিয়েছে এটাকে কাজে লাগিয়ে অনেকে মাইনিং চালিয়ে যাচ্ছে তারাই সৌভাগ্যবানের অধিকার হওয়ার পথে রয়েছে আর যারা অবিশ্বাস করে দূরে সরে গিয়েছে তারা তো হয়তোবা আফসোস ছাড়া আর কিছু করতে পারবে না তাও আবার একা একা করতে হবে কারণ অন্যেরা জানলে তো শরম তাই না বন্ধুরা।

যাই হোক আবার ভুলে গেল চলবেনা কারণ চাল পুরান হলে ভাতে বাড়ে আর বেশি পুরান হলে আবার পোকায় ধরে যায় এই বিষয়টা কিন্তু মানতে হবে যাই হোক অনেকদিন হয়ে যাচ্ছিল কোম্পানির মাইনিং চালু রয়েছে অনলাইন মার্কেটে এখন অনেকে আবার দুষ্ট লোকদের কথা শুয়ে পড়েছেন হতাশায় কোম্পানি মনে হয় Scam করেছে চলে যাবে হায় হুতাশ অনেকের মাঝেই সৃষ্টি হয়েছে তবে তাদের উদ্দেশ্যে বলে রাখি এই কোম্পানি আপনাদের হয়তোবা মনের আশা সবার পূরণ করে দিবে আল্লায় দিলে ইনশাআল্লাহ কারণ এই কোম্পানির বেশ কিছু আপডেট এসেছে যেগুলো জানলে আপনারা অবাক হবেন এবং আপনাদের কাজে লাগবে।

মানুষ গাছ লাগায় কেন ফল খাওয়ার আশায় তাইতো? মানুষ প্রেম করে কেন শান্তি পাওয়ার আশায় তাইতো? বন্ধুরা মানুষ কাজ করে কেন টাকা পাওয়ার আশায় এটি কিন্তু অপ্রিয় হলেও এটি সত্যি যাই হোক এখন কথা হচ্ছে এই সাতোশি কোম্পানি পেমেন্ট দেওয়ার জন্য তাদের কার্যক্রম নিয়ে এসেছে এখন আপনারা চাইলে আপনাদের কয়েনগুলোকে এক্সচেঞ্জ করে বা সোয়াব করে নিতে পারবেন কারণ তারা একটি ওয়েবসাইট লঞ্চ করেছে যার নাম দেওয়া হয়েছে আইসক্রিম Swap নামটা একটু ইন্টারেস্টিং হলেও কাজের বেলায় কিন্তু রয়েছে ষোলআনা অর্থাৎ এই ওয়েবসাইটের মাধ্যমে আমরা চাইলে কয়েন গুলোকে এক্সচেঞ্জ করে বিভিন্ন ডলারে রূপান্তরিত করে সেগুলোকে বিক্রি করে আমরা লোকাল কারেন্সিতে পেমেন্ট নিয়ে নিতে পারি এটা হলো গিয়ে মূল বিষয়।

Uniswep, panki swap, Dogecoin Swap এই সমস্ত নামগুলো তো আপনারা শুনেছেন এগুলোর মাধ্যমে এক্সচেঞ্জ করা যায় যে কোন কয়েন সেটা কিন্তু আমরা পূর্বে জানি ঠিক ওরকমই কিন্তু এই কোম্পানির এই ওয়েবসাইটের কার্যক্রম হয়ে থাকবে আইসক্রিম Swap এই ওয়েবসাইটের আশা করি বিষয়টা আপনারা বুঝতে পেরেছেন বা ধারণা পেয়েছেন যদিও এটার কার্যক্রম এখন শুরু হয়েছে আস্তে আস্তে করে সবাই জানবে আর মার্কেট ও বাড়বে এটাই কিন্তু স্বাভাবিক।

আপনারা চাইলে সাতোশি কোম্পানির অফিসিয়াল কর দাও CoreDao ওয়েবসাইটে গিয়ে এই কোম্পানির সম্পর্কে আরো ভালোভাবে ডিটেলস জেনে নিতে পারেন যাদের মনে সন্দেহ বাসা বেঁধে আছে।

যাইহোক আমরা এতক্ষণ আর্টিকেলটি পরে বুঝতে পারলাম আমরা এখন কোর কয়েন গুলোকে এক্সচেঞ্জ করে টাকা পকেটে নিতে পারব এটা আমরা একটি আশার আলো দেখতে পেয়েছি তবে কিভাবে এখানে এক্সচেঞ্জ করতে হয় এ বিষয়টা যদি আপনারা জানতে চান তাহলে কমেন্ট করে জানান আর এই সাতোশি কোর কোম্পানি সম্পর্কে আরো কি জানতে চান সে বিষয়ে কমেন্ট করে জানান আশা করি আপনাদের ডিটেলস জানাতে পারব পূর্ণাঙ্গভাবে বিশেষজ্ঞদের মতামত নিয়ে ইনশাআল্লাহ।


Satoshi Core Icecream Swap সম্পর্কে যদি আরও বিস্তারিত জানতে চান তাহলে এখানে ক্লিক করে ইউটিউব থেকে ভিডিওটি দেখে নিন আর হ্যাঁ যদি আরো সর্বশেষ আপডেট পেতে চান তাহলে এখানে ক্লিক করে টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।


Post a Comment

0 Comments