Join Our Telegram channel! name='keywords'/> New tik tok bangla | টিকটক থেকে মাসে $1000 ইনকাম করার উপায়

Ticker

10/recent/ticker-posts

Ads

New tik tok bangla | টিকটক থেকে মাসে $1000 ইনকাম করার উপায়

অল্প সময়ের ভিতর পৃথিবীব্যাপী জনপ্রিয় সোশ্যাল মিডিয়া গুলোর ভিতরে টিকটক হচ্ছে অন্যতম টিক টকে অনেকে ফেমাস হওয়ার জন্য আসেন অনেকে টাকা ইনকাম করার জন্য আসেন আবার অনেকে জানেন এখান থেকে টাকা ইনকাম করা যায় কিন্তু কিভাবে ইনকাম করা যায় সেটা জানেন না। (New tik tok bangla)

এখন কিন্তু টিকটক থেকে মাসে 1000 ডলার কিংবা তারও বেশি ফ্রিতে ইনকাম করার সুযোগ তৈরি হয়েছে অনেকেই সেটা কাজে লাগিয়ে ইনকাম করে নিচ্ছেন প্রতিমাসে লক্ষ লক্ষ টাকা তবে এই নিয়ম কারণগুলো এখনো অনেকের অজানা এজন্য অনেকেই tiktok থেকে ইনকাম করার অপরচুনিটি পাচ্ছে না (টিকটক থেকে মাসে $1000 ইনকাম করার উপায়)

অনেকই রয়েছেন বিষয়টি জানেন তবে বেশিরভাগ মানুষই রয়েছেন যারা এ বিষয়গুলো এখনো জানতে পারেন নাই সেটা হল ইউটিউব থেকে কিন্তু tiktok এর ভিডিও গুলো ভিউ অনেক অংশে বেশি হয় কারণ শর্ট ভিডিও দেখার প্রবণতা মানুষের মাঝে বেশি লক্ষ্য করা যায় এই কারণে কেবল ইউটিউব থেকে টিক টক এখন জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে।


কোম্পানির রুলস অনুযায়ী কিভাবে টিকটক থেকে টাকা ইনকাম করা যায় এ বিষয়গুলো নিয়ে এ টু জেড রিচার্জ করার পরে এই তথ্যগুলো তুলে ধরা হয়েছে আসুন আমরা বিষয়গুলো জেনে নেই tiktok থেকে কিভাবে ১০০০ ডলার কিংবা তারও বেশি ইনকাম করতে পারি।


Satoshi app থেকে মাসে ১ লক্ষ টাকা ইনকাম করার সহজ উপায়


New tik tok bangla | টিকটক থেকে মাসে $1000 ইনকাম করার উপায়


টিকটক থেকে কি সবদেশ থেকে ইনকাম করা যায়?


হাহাতে না মাত্র কয়েকটা দেশ ছাড়া বলা চলে পৃথিবীর প্রায় সব কয়টি দেশ থেকেই tiktok অ্যাপ্লিকেশনটি পরিচালনা করা যায় বা চালানো যায় যেহেতু অ্যাপটি চালানো যায় প্রায় সব দেশ থেকে সেহেতু বলা চলে প্রায়সব দেশ থেকেই এখান থেকে ইনকাম করা যায় তবে সে ক্ষেত্রে রয়েছে কিছু বাধ্যবাধকতা অর্থাৎ সব দেশ থেকে সব রকম ভাবে ইনকাম করা যায় না এক্ষেত্রে কিছু কমবেশি রয়েছে জানাবো আর্টিকেলটির সামনের দিকে তাই সবাই এগোতে থাকেন তাহলে জানতে পারবেন।



সসর্বমোট কয়টি উপায়ে টিকটক থেকে টাকা উপার্জন করা যায়?


টিকটক থেকে টাকা ইনকাম করার অনেকগুলো উপায় রয়েছে তবে সবচাইতে জনপ্রিয় যে মাধ্যমগুলো রয়েছে tiktok থেকে ইনকাম করার সেগুলোর নিচে একটি তালিকা দেওয়া হল এক নজরে দেখে নিন।


  • টিক টক মনিটাইজেশন
  • টিকটক গিফট কার্ড
  • টিকটক Giveaway
  • tiktok স্পনসর

সহ ইত্যাদির মাধ্যমে টিকটক থেকে ইনকাম করার প্রচুর সুযোগ রয়েছে যেগুলোকে কাজে লাগিয়ে অনেকেই টাকা ইনকাম করে নিচ্ছেন হাতে থাকা স্মার্টফোন দিয়ে।


টিকটক থেকে মনিটাইজেশন করে ইনকাম করা যায় এ বিষয়টি অনেকেই জানেন না কারন এটি চালু রয়েছে বিশ্বের বড় বড় দেশগুলোতে তবে এশিয়া কান্ট্রি গুলোতে এখনো এই মনিটাইজ সিস্টেমটি টিক টক এর পক্ষ থেকে চালু করা হয়নি তবে tik tok কর্তৃপক্ষ জানিয়েছে আস্তে আস্তে করে প্রতিটা দেশের লোকদের জন্য টিক টক ভিডিওগুলোকে মনিটাইজ করে টাকা ইনকাম করার সুযোগটি তারা উন্মুক্ত করে দিবে।


টিটিকটক থেকে Gift কার্ড সংগ্রহ করার একটি অফার এই কোম্পানির পক্ষ থেকে চালু করা হয়েছে এটিও বেশিরভাগ দেশে এখনো দেওয়া হয়নি তবে আস্তে আস্তে করে এই tiktok gift card অফারটি সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হবে তবে আপনি চাইলে আপনার টিকটক একাউন্ট আপডেট করে দেখতে পারেন অপশনটি পেলে পেতেও পারেন।


আরো পড়ুন ৫ বিলিয়ন সেলস থেকে বিজ্ঞাপন দেখে মাসে ৩০০০০ টাকা ইনকাম করার সহজ উপায় ‌


টিক টক এর মাধ্যমে এখন আপনার যে সাবস্ক্রাইবার বা ফলোয়ার থাকবে তাদের কাছ থেকেও আপনারা গিভ ওয়ের মাধ্যমে অত উপার্জন করে নিতে পারেন এটিও বেশ জনপ্রিয় অর্জন করেছে এটি অবশ্য বেশিরভাগ দেশে চালু করা হয়েছে অর্থাৎ আপনি যে ভিডিও বানিয়ে ছাড়লেন আপনার টিকটক একাউন্টে কিংবা লাইভে আসলেন তখন চাইলে যে কেউ আপনাকে গিফট দিতে পারবে যেকোনো পরিমাণের ডলার।


এছাড়াও টিক টক স্পন্সর থেকে টাকা ইনকাম করার ব্যাপক জনপ্রিয় আরেকটি মাধ্যম রয়েছে যদি আপনার একাউন্টে ফলোয়ারের সংখ্যা লাখের উপরে থাকে তাহলে আপনি বিভিন্ন কোম্পানি থেকে অনেক ধরনের স্পন্সর পাবেন অর্থাৎ বিভিন্ন কোম্পানিকে প্রমোট করে উপার্জন করতে পারবেন সেজন্য আপনার একাউন্টের সাথে একটি ইমেইল কানেক্ট করে দিতে হবে যাতে কোম্পানি আপনাকে অফার জানাতে পারে এখান থেকে লাখের উপরে ইনকাম করা সম্ভব যদি আপনার tiktok একাউন্টটি বড় হয়।


এছাড়াও টিকটক থেকে আপনারা কিভাবে ইনকাম করতে চান বা টিক টক নিয়ে যদি আপনাদের কোন মতামত থাকে কমেন্ট করে জানাবেন পরবর্তী সময় সেই বিষয়ে রিচার্জ করে আর্টিকেল দেওয়া হবে ইনশাআল্লাহ।


Quora থেকে প্রতিদিন ওয়েবসাইটের মত ফ্রিতে পোস্ট করে হাজার হাজার টাকা ইনকাম করতে চাইলে নিচে দেওয়া লিংকটি পুরোটা কপি করে গুগলে গিয়ে সার্চ করে দেখুন

https://digitalbangla360.quora.com/

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ