Join Our Telegram channel! name='keywords'/> Satoshi app থেকে পেমেন্ট নিন | একাউন্ট খুলে নিয়ে নিন $700 ফ্রী

Ticker

10/recent/ticker-posts

Ads

Satoshi app থেকে পেমেন্ট নিন | একাউন্ট খুলে নিয়ে নিন $700 ফ্রী

বর্তমান সময়ে সবচাইতে জনপ্রিয় কম্পানির নাম হচ্ছে বিটিসিএস অ্যাপ্লিকেশন বা কোম্পানি এর থেকে রিয়েল এখন পৃথিবীজুড়ে আর কোন নতুন ইনকাম রিলেটিভ কোম্পানি নেই বললেই চলে এখন অনেকের মনে প্রশ্ন রয়েছে এই যে কষ্ট করে এতদিন ধরে মাইনিং করলাম এগুলো যদি আমরা সঠিকভাবে সঠিক ওয়ালেট এর মাধ্যমে পেমেন্ট নিতে না পারি তাহলে এগুলো থার্ড পার্টির কারণে হাতছাড়া হয়ে যেতে পারে।

অর্থাৎ কম্পানি এইজন্য কিন্তু কিছু ডিজিটাল ওয়ালেট কে সাজেস্ট করেছে যেই ওয়ালেট গুলোর মাধ্যমে এই কোম্পানির কয়েন গুলো লিস্ট করা হবে এবং ওখান থেকে খুব সহজেই পেমেন্ট নেওয়া যাবে আপনারা যারা কষ্ট করে অর্জন করা কয়েন গুলো সঠিকভাবে সঠিক দামে বিক্রি করে দেশ অনুযায়ী লোকাল কারেন্সিতে পেমেন্ট নিতে পারেন এ জন্য আজকের এই আর্টিকেলটি তৈরি করা।

ইতিপূর্বে কোম্পানি থেকে বেশ কয়েকটি ওয়ালেট এর কথা বলা হয়েছে তবে আপনাদের আজকে এই কোম্পানির অনুমোদন দেওয়া একটি ওয়ালেট এর সাথে পরিচয় করিয় দিব যেখানে আপনারা বিশ্বস্ততার সাথে সকলেই পেমেন্ট নিতে পারবেন যেকোন দেশ থেকে বললেই চলে এছাড়াও এই ওয়ালেটে একাউন্ট খোলার বিনিময় এখন এই কোম্পানি দিচ্ছে $700 ডলার পর্যন্ত সম্পূর্ণ ফ্রিতে এছাড়াও শিবা ২০০০০ হাজার কয়েন দিচ্ছে।

বন্ধুরা আপনি যদি এখনও একাউন্ট খুলনা ণা থাকেন তাহলে এই আর্টিকেলটি দেখে একাউন্ট খুলে নিন মাসে ফ্রিতে এক লক্ষ টাকা কিংবা তারও বেশি ইনকাম করার জন্য মোবাইল দিয়ে।



Satoshi app থেকে পেমেন্ট নিন | একাউন্ট খুলে নিয়ে নিন $700 ফ্রী




কোন ওয়ালেট থেকে Satoshi কয়েন গুলো একচেঞ্জ করব?


এই কোম্পানি বেশ কয়েকটি ওয়ালেটের কথা তারা বলেছে যেখানে তারা কয়েনগুলো লিজ করবে যেখান থেকে যে কেউ চাইলে পেমেন্ট নিতে পারবে সঠিক রাস্তা অবলম্বন করে তবে এদের ভিতর একটি জনপ্রিয় ওয়ালেটের কথা আপনাদের বলতে চলেছি চিনা দেশ থেকে পরিচালিত হয়ে আসছে সেই ওয়ালেটের নাম হচ্ছে Huobi wallet এটি পৃথিবীতে বর্তমানে 8 নাম্বার অবস্থানে রয়েছে তো বুঝতেই পারতেছেন এই ওয়ালেট কতটা জনপ্রিয়তা পেয়েছে পৃথিবীজুড়ে।


এছাড়াও আপনারা জেনে খুশি হবেন এখানে অ্যাকাউন্ট খুললেই আপনারা বিভিন্ন সময় বিভিন্ন অফার এ অংশগ্রহণ করে প্রতিমাসে শতে শতে ডলার ইনকাম করতে পারবেন এছাড়াও এখানে অ্যাকাউন্ট খোলার সাথে সাথেই পেয়ে যাবেন কিছু কাজের বিনিময় 700 ডলার পর্যন্ত সম্পূর্ণ ফ্রিতে।


কিভাবে Huobi wallet account খুলবো?



এখানে অ্যাকাউন্ট খোলা খুবই ইজি তবে যদি আপনি 700 ডলার ফ্রিতে নিতে চান কিংবা সাথে শিবা 20 হাজার কয়েন ফ্রিতে নিতে চান তাহলে আপনাকে কিছু নিয়ম অনুসরণ করে একাউন্ট খুলতে হবে অন্যথায় এই ফ্রি টাকা গুলো পাবেন না।

এই জন্য আপনাদের কথা মাথায় রেখে আপনারা তো আমার ভাই বোন মনে করে থাকি তাই আপনাদের কথা মাথায় রেখে আপনারা যাতে এই ফ্রি টাকা গুলো নিতে পারেন এ জন্য একটি ভিডিও তৈরি করা হয়েছে এখানে ক্লিক করে ইউটিউব থেকে ভিডিও টি দেখে নিয়ম অনুযায়ী কাজ করলেই আপনারা সেই বোনাস অফার এর টাকাগুলো নিতে পারবেন যে কেউ যে কোন দেশ থেকে সম্পূর্ণ ফ্রিতে মোবাইল দিয়ে



সম্মানিত বন্ধুরা আপনাদের যদি Satoshi BTCs অ্যাপ্লিকেশন বা কোম্পানি নিয়ে বা কত টাকা এখান থেকে ইনকাম করা যাবে বা করতে পারবেন এই সমস্ত বিষয় নিয়ে যদি মতামত থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন পরবর্তীতে আপনাদের মতামতের উপর ভিত্তি করে আর্টিকেল দেবো ইনশাআল্লাহ।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ