Join Our Telegram channel! name='keywords'/> How to find out 5 Billion sales refer link | ৫ বিলিয়ন সেলস রেফার লিংক বের করার উপায়

Ticker

10/recent/ticker-posts

Ads

How to find out 5 Billion sales refer link | ৫ বিলিয়ন সেলস রেফার লিংক বের করার উপায়

 5 billion sales sponsor id



কথায় বলে বন যদি মানুষ পরিষ্কার করতে চায় তাহলে সোজা গাছগুলোই আগে কাটে আর সরল মানুষেরা দুনিয়াতে বেশি ঠকে থাকে তাই সৎ পথে থেকে কৌশল খাটাতে না পারলে জীবনের মানে আসলে থাকে না বললেই চলে এ জন্য জীবনের সর্বক্ষেত্রেই কৌশল এর প্রয়োজন রয়েছে এই কৌশল খাটিয়ে অনেক মানুষ ভিখারী থেকে কোটিপতি হয়ে গিয়েছেন।

অবশ্যই সেই কৌশলটি অবলম্বন করার আগে ভেবে নিতে হবে অন্যের যাতে ক্ষতি না হয় যাতে করে ওই কৌশলটি ব্যবহার করে নিজেই লাভবান হওয়া যায় কিংবা অন্যকে লাভবান বানানো যায় তবে ভুলেও অন্যের ক্ষতি করা যাবে না যদি এই রকম কৌশল খাটানো যায় তাহলে জীবনে অনেক বড় হওয়া সম্ভব।

এরকমই একটি নতুন অনলাইন ইনকাম কোম্পানি এসেছে জেতি লন্ডন শহর থেকে পরিচালিত হয়ে আসছে সেই কোম্পানিতে কাজ করলে সারাজীবন ইনকাম করা সম্ভব তাও আবার ফ্রিতে মোবাইল দিয়ে আপনি যদি একটু কৌশল কাটাতে পারেন এই কোম্পানিতে তাহলে আপনি প্রতি মাসে 30 হাজার কিংবা তারও বেশি ইনকাম করে নিতে পারবেন খুব সহজে তবে সেক্ষেত্রে আপনাকে রিয়েল ভাবে পরিশ্রম করে কাজ করে যেতে হবে।

এরকমই কিছু কৌশল আজকে আমরা জানার চেষ্টা করবো যেগুলো অবলম্বন করে এই কোম্পানি থেকে হিউজ পরিমান প্রফিট করে নিতে পারি আমরা সম্পূর্ণ ফ্রিতে এর মাঝে একটি জনপ্রিয় মাধ্যম এ রয়েছে বন্ধুরা এখানে 16 পর্যন্ত রেফারেল কমিশন পাওয়ার সুবিধা রয়েছে এবং এই কোম্পানিতে যে পরিমাণ রেফার কমিশন দেওয়া হয় ইতিহাসে এটিই প্রথম এরকম রেফার কমিশন কোন কোম্পানি অতীতে দিতে পারেনি।





How to find out 5 Billion sales refer link | ৫ বিলিয়ন সেলস রেফার লিংক বের করার উপায়



5 Billion sales এ ফ্রি তে রেফার করতে পারবো?



যদিও 5 বিলিয়ন সেলস কোম্পানি থেকে দুই রকম ভাবে ইনকাম করার সুযোগ রয়েছে তবে আপনারা জেনে খুশি হবেন এখানে কিন্তু ফ্রিত একাউন্ট খোলার সুযোগ রেখেছে কোম্পানি এবং ফ্রী রেফার করেও কিন্তু ইনকাম করার সুযোগ রয়েছে তবে যদি আপনি ফেক রেফার করেন শুধু একাউন্ড খুলে রেখে দেন কাজ না করেন তাহলে কিন্তু হবে না যাকে রেফার করবেন সে যদি কাজ করে প্রতিদিন তাহলে এক বছর পর কোম্পানি আপনাকে 100 ডলার করে সারাজীবন দিবে যদি আপনার রেফার সারাজীবন কাজ করেন।

এছাড়াও এখানে 16 লেভেল পর্যন্ত রেফার কমিশন রয়েছে দ্বিতীয় লেভেল থেকে 16 লেভেল পর্যন্ত যত জন হবে ততো রেফার থেকে আপনি 5 ডলার করে পাবেন এভাবে করে আনলিমিটেড অফার কমিশন পাওয়ার সুযোগ রয়েছে।

তবে মনে রাখবেন ভুলেও একই ডিভাইস দিয়ে একাধিক অ্যাকাউন্ট চালাবেন না একটি মোবাইলে একটির বেশি অ্যাকাউন্ট করবেন না এবং যাদেরকে রেফার করবেন তাদেরকে গাইড করতে পারলে অর্থাৎ নিয়ম মেনে তাদেরকে কাজ শিখিয়ে দিলে তারা যদি সেই নিয়ম মেনে কাজ করতে পারে তাহলে কেবল আপনি রেফার কমিশন পাবেন এছাড়াও প্রতিদিন এখানে সেলফ ইনকাম হিসাবে অর্থাৎ নিজে নিজে ইনকাম করে প্রতিদিন 160 টাকার মত ফ্রিতে পাওয়া যাচ্ছে বিজ্ঞাপন দেখে।





এগুলো ছাড়াও আরো আগামীতে nft নিয়ে আসতে চলেছে এই কোম্পানি অর্থাৎ ফাইভ বিলিয়ন কোম্পানি থেকে এন এফ টি এর মাধ্যমে ইনকাম করার সুযোগ পাওয়া যাবে যদিও সেটা প্রক্রিয়াধীন রয়েছে কিছুদিনের ভিতরেই সেটা মার্কেটে চলে আসবে তো বুঝতেই পারতেছেন এখানে কিন্তু ইনকাম করার অনেক সুযোগ রয়েছে তাছাড়া এই কোম্পানি বলেছে ক্রিপ্টোকারেন্সি মাধ্যমেও ইনকাম করার অনেক সুযোগ দেবে।



কিভাবে রেফার লিংক বের করব?




আপনারা জানেন সব সময় ডিজিটাল বাংলা থ্রি সিক্সটি আপনাদের কথা ভেবেই কাজ করে যাচ্ছে অবিরাম যাতে আপনারা খুব সহজে রেফারেল লিংক বের করে কাজ করে ইনকাম করতে পারেন প্রতি মাসে হাজার হাজার ডলার এজন্য একটি ভিডিও কিছুক্ষণ আগে ইউটিউব চ্যানেলে দেওয়া হয়েছে যেখানে আপনারা এ টু জেড বিষয়গুলো পেয়ে যাবেন এছাড়াও রেফার লিংক বের করার কৌশল এই ভিডিওতে পেয়ে যাবেন ইনশাআল্লাহ ভিডিওটি দেখার জন্য এখানে ক্লিক করে ইউটিউব থেকে দেখে নিন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ